Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

Root করুন আপনার Walton Primo C2

সুপ্রিয় টেক-টিউনারস,

ADs by Techtunes tAds

এবার রুট করুন আপনার Walton Primo C 2 হান্ডসেট। নিচের লিঙ্ক থেকে motochopper.zip ফাইল  ডাউনলুড করুন। মোবাইলের Developers Option এ গিয়ে USB Debugging এ টিক দিন, এরপর ডাটা কেবল দিয়ে USB কানেক্ট করুন। এবার ডাউনলোড করা ফাইলটি Extract করে একটা ফোল্ডার এ রাখুন। ফোল্ডার টিতে ঢুকে ADB ফাইল টিতে ডাবল ক্লিক করে ADB Driver গুলো System এ লোড করে নিন। এবার RUN ফাইল টীতে double click করুন + Enter টিপুন + কিছুক্ষণের (১-২ মিনিটের) মধ্যেই আপনার ফোনটি ROOT হয়ে Reboot করবে।

Download Link : http://vulnfactory.org/public/motochopper.zip

Then Enjoy with your Rooted phone and Link2SD use kore & SD Card Partition kore Bishal Sizer ROM user subidha nin. SD partition & Link2SD user jonne Techtunes e purbe prokashito Dihan vaier tune dekhun:

http://www.techtunes.com.bd/android/tune-id/167640

বাংলা লিখতে অনেক কষ্ট হইল, ভুল হলে ক্ষমা করবেন।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি Suman Banik। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 5 বছর 6 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 3 টি টিউন ও 20 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 0 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

যারা মোবাইল এর Settings এ Developers Option টি খুজে পাছেন না তারা Settings + About Phone এ গিয়ে Build Number এ পরপর ৭ বার Touch করুন। দেখবেন Developers Option টি এবার দেখাযাবে।

মি. সুমন বণিক, রুট করার পর কিভাবে ফোনটা রিস্টার্ট করব… ইউএসবি দিয়ে ফোন নিজে নিজে রিস্টার্ট হবে নাকি… নাকি আমাকে রিস্টার্ট করতে হবে ইউএসবি খুলে…. আর একটা ব্যাপার… আমার ফোনের ভলিউম বাটন কাজ করে না… আমার ফোন কি রুট করতে পারবো?

Mr. Shafiqul Azam, Apnar phone jodi Walton Primo C2 hoi tobe obossoi root seshe set ti reboot korbe autometically. Volume Button er kono proyojon nai root korar jonne,

Just লিঙ্ক থেকে motochopper.zip ফাইল ডাউনলুড করুন। মোবাইলের Developers Option এ গিয়ে USB Debugging এ টিক দিন, এরপর ডাটা কেবল দিয়ে USB কানেক্ট করুন। এবার ডাউনলোড করা ফাইলটি Extract করে একটা ফোল্ডার এ রাখুন। ফোল্ডার টিতে ঢুকে ADB ফাইল টিতে ডাবল ক্লিক করে ADB Driver গুলো System এ লোড করে নিন। এবার RUN ফাইল টীতে double click করুন + Enter টিপুন + কিছুক্ষণের (১-২ মিনিটের) মধ্যেই আপনার ফোনটি ROOT হয়ে Reboot করবে।

Download Link : http://vulnfactory.org/public/motochopper.zip

মোবাইল এর Settings এ Developers Option টি খুজে না পেলে Settings + About Phone এ গিয়ে Build Number এ পরপর ৭ বার Touch করুন। দেখবেন Developers Option টি এবার দেখাযাবে।

ADB ফাইল
টিতে ডাবল ক্লিক করে ADB Driver
গুলো System এ লোড করে নিন। এখাণে সিস্টেম মানে কি??pc naki mbl e
??আর রান ফাইল দুইটা।স্টক রম ব্যাকাপ নেওয়া লাগবে
?

স্ক্রিন শট দিতে পারবেন প্লিজ

না ভাইয়া, স্ক্রীন শট দিতে পারবনা, এখাণে সিস্টেম মানে PC, ar ha, Walton C2 Stock Rom Backup neoar dorkar nai ROOT er jonne, apni kokhono Phone reset / restore korle automatically root chole jabe ba unrooted obosthai chole asbe, Ar ekantoi jodi official stock rom dorkar hoi then Flash tool soho official stock Rom download kore niyen ekhan theke. Set brick ba dead kore felleo abr flash kore nite parben.

Official Stock ROM Link of Walton C2:

http://www.waltonforum.com/index.php/topic,3041.0.html

Thanks for your comments @bdsrony@gmail.com

tnx….আমি ওয়ালটন c2 এর cwm চাচ্ছিলাম।।আপনি কি দয়া করে বানিয়ে দিতে পারবেন ভাইয়া?? https://www.facebook.com/bdsrony?ref_component=mbasic_home_header&ref_page=%2Fwap%2Fhome.php&refid=7 my fb id