Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

Xiaomi Redmi Note 5 Pro না Redmi S2 কোন ফোনটি কিনবেন? আর আপনার জন্য কোন ফোনটিই বা বেস্ট হবে? ডিসাইড করার আগে দেখে নিন ডিটেইলসে সাইড বাই সাইড কম্পারিজন রিভিউ প্রাইস ও আমার সৎ মতামত

যখন দুটি ফোনের হার্ডওয়্যার কনফিগারেশন আউটলুক ও ফিচার প্রায় সম মানের হয়ে যায় এবং ফোন দুটি একই কোম্পানির হয় তখন কোনটা ছেড়ে কোনটা কেনা যায় সেটা ঠিক করে ওঠা বেশ কষ্টকর। রেডমি Note 5 Pro ও Redmi S2 দুটি ফোনই ক্যামেরা ডিপার্টমেন্টে বেশ আকর্শনীয় ও শক্তিশালী। কিছু স্পেশাল ফিচারে বেশি এগিয়ে আছে S2 আবার কোনো কোনো ডিপার্টমেন্টে এগিয়ে আছে রেডমি Note 5 Pro। এই সমস্ত ক্ষেত্রে সত্যিই ডিসিশন নেওয়াটা বেশ টাফ হয়ে যায়, তাই অনেক ইউজারই কেনার সময় বেশ কনফিউসানে পড়ে যায় এবং ঠিক করে উঠতে পারেনা কোন ফোনটি কিনবে। ফলে অনেক সময় ভুল ডিসিশন নিয়ে ভুল ফোনটি কিনে ফেলে।

ADs by Techtunes tAds

তাই আমি আমার আজকের ভিডিওতে ফোন দুটির বাংলায় ডিটেইলসে সাইড বাই সাইড কম্পেয়ারিজন করেছি সাথে ফোন দুটির প্লাস পয়েন্ট ও মাইনাস পয়েন্টও পরিষ্কার ভাবে দেখিয়েছি সাথে প্রাইসও জানিয়েছি আর শেষে আমার সৎ মতামত জানিয়েছি যার ফলে ক্রেতা সহজেই ডিসিশন নিতে পারবে কোন ফোনটি তার জন্য বেস্ট হবে। ভিডিওটি দেখলে আপনার ধারনা ক্লিয়ার হয়ে যাবে কোন ফোনটি আপনার কেনা উচিৎ, তাই ভিডিওটি শেষপর্যন্ত দেখুন। ভিডিওটি ভাল লাগলে ভিডিওটিতে লাইক দিয়ে আমার চ্যানেলটিকে সাবস্ক্রাইব করুন ও বন্ধুদের সাথে ভিডিওটি শেয়ার করুন কারন আমি এই রকম সব ইন্টারেস্টিং ভিডিওই আপনাদের জন্য প্রতিদিন নিয়ে আসি।

আমার ইউটিউব চ্যনেল : https://goo.gl/pWHv5C

আমার ফেসবুক পেজ: https://goo.gl/5Ma2Qg

আমাদের ফেসবুক গ্রুপ: https://goo.gl/3e9PPu

ইন্সটাগ্রামে আমি: https://goo.gl/Z9cbsy

ADs by Techtunes tAds

আমি ফারহান আক্তার। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 11 মাস 2 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 91 টি টিউন ও 12 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 23 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।

Hi Guys, I am Sk Rezaul Haque from India. By Education I am a Computer Hardware Engineer. By hobby I am a blogger and youtuber. My Youtube channel name is "Techno Rez" my channel is technology and education related.... if you want you can visit my channel. At techtunes I...


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস