Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

আপনার ছবিকে আরও আকর্ষনীয় করে তুলুন ফটোশপ ছাড়াই

আমরা অনেকেই মনে করি আমাদের ছবিকে আকর্ষনীয় এবং সুন্দর করার জন্য ফটোশপ এর বিকল্প নেই কিন্তু কয়জনই বা ফটোশপ ব্যবহার করতে পারে । আমরা ফটোশপ না ব্যবহার করেই আমাদের ছবিগুলোকে আরও আকর্ষনীয় করতে পারি । তার জন্য প্রয়োজন হবে সফটওয়ার যা আপনি এখানেই পাবেন । আশা করি সফটওয়ার গুলো ব্যবহার করা পর আপনি বুঝতে পারবেন এই সফটওয়ারগুলো ব্যবহার করা কতটা সহজ । এর জন্য কোন প্রশিক্ষন বা বেশী সময় ধরে ঘাটাঘাটি করার প্রয়োজন নেই । মাত্র ৫ মিনিটের ও কম সময় নাড়াচাড়া করলেই চলবে । তো এখন কথা না বাড়িয়ে কাজের কথায় আশা যাক ।

ADs by Techtunes tAds

১ . Photo shine : এই সফটওয়ারটিতে আপনি নয়টি টুল পাবেন । ঠিক এরকম

sf

আপনারা ব্যবহার না করলে বুঝবেনই না যে কত সুন্দর সুন্দর ইফেক্ট আপনি আপনার ছবিতে ব্যবহার করতে পারবেন । আমি আমার কয়েকটি ছবি আপনাদের দেখাচ্ছি । আমি এই সফটওয়ারটি নিয়ে বেশীক্ষন নাড়াচাড়া করি নি ।
sdf s rg def

আমি আমার ছবিগুলো ছোট করে আপনাদের সামনে তুলে ধরলাম । সফটওয়ারটি এখান থেকে ডাউনলোড করতে পারবেন । সফটওয়ারটি ২৯ মেগাবাইটের । কষ্ট হলেও একবার ডাউনলোড করে ব্যবহার করে দেখুন । এই সফটওয়ার দিয়ে আপনি আপনার ছবি রিসাইজও করতে পারবেন ।

২ . Magic photo editor : এই সফটওয়ারটি অবশ্য ৪ মেগাবাইটের । এই সফটওয়ারটিও জটিল । এই সফটওয়ারটি এখান থেকে ডাউনলোড করতে পারবেন ।

২ টি সফটওয়ারেরই লাইসেন্স কে দিয়ে আরও বেশী সুবিধা পাবেন কিন্তু দুঃখের বিষয় অনেক চেষ্টার পরও লাইসেন্স কে খুজে পাইনি । তবে লাইসেন্স কে ছাড়া ব্যবহার করলে কোন অসুবিধা হবে না । আমি একটা ওয়ার্ডপেডে ১৯০০ টি সফটওয়ারের সারিয়াল কে পেয়েছি কারও দরকার হলে জানাবেন । কিন্তু আমি সিরিয়ালগুলো ট্রাই করে দেখিনি । আমি সর্বদা আপনাদের ভাল কিছু দিতে চেষ্টা করি । সকলকে ধন্যবাদ .............

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি রাখাল বালক। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 8 বছর 8 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 217 টি টিউন ও 1142 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 0 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।

এদেশের ৯৯% মানুষই কোন না কোন ভাবে দূর্নীতির সাথে জড়িত। হয়ত কেউ ঘুষ দেয় অথবা কেউ নেয় দুটোই তো সমান অপরাধ। আর মায়ের পেটে থাকা শিশুটিও দূর্নীতির অর্থে কেনা খাবার খেয়ে বড় হয়ে উঠে। আর আমরা আশা করছি দেশপ্রেমিক এক নেতা। এটা নিম গাছ লাগিয়ে আম আশা করার মত হয়ে...


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

ভাল লাগল।

লোটাস ভাই, আপনার টিউন গুলো আমার খুবই ভাল লাগে। দোয়া করি আরও ভাল টিউন করবেন।

ধন্যবাদ হামিদ ভাই।ডাউনলোড দিলাম ব্যবহার করে কেমন জানাবো।

ধন্যবাদ লোটাস (হামিদ)।সিরিয়ালগুলো ট্রাই করে সাড়া দিলে ভালো হতো ।

Ruhul Amin (Konabari,Gazipur) ভাই আমি চেষ্টা করেছিলাম । কিন্তু ভার্সন অনুযায়ী সফটওয়ার গুলো খোজা সময় সাপেক্ষ ব্যপার । আমি আপনার মেইলে পাঠিয়ে দিচ্ছি আপনি একবার ট্রাই করে জানাবেন । প্লিজ…….

Ruhul Amin ভাই আমি পাঠিয়েছি পেলে অবশ্যই জানাবেন ।

    bi.
    tune valo,but kisu valo image den-ja high qualitir.
    pore downlode korbo.
    9 ta tuler ki 9 rokom kaj naki.
    screen sort dile valo hotooooooooooooooo

পেয়েছি

লাইসেন্স KEY KI PAOA GELO ?

হাসিব ভাই place আমাকে একটু সাহায্য করবেন আমি আনেক ট্রাই করলাম। কিন্তু পারলাম না

খুব ভালো টিউন।
হাসিব ভাই সিরিয়াল কি গুলো দিলে খুব উপকৃত হতাম।
আমার ইমেল এড্রেস হলঃ
raselmiah07@yahoo.com.

হাসিব ভাই,
আপনাকে অনেক ধন্যবাদ, সুন্দর একটা টিউনের জন্য ।
আপনি যদি আপনার কাছে থাকা সিরিয়াল কি গুলো আমার ঠিকানায় পাঠান তাহলে অনেক উপকৃত হতাম।
ইমেল:
saif.ulislam.dream@gmail.com
ধন্যবাদ।

vhy pay na to

আমি এইটা পেলাম তাই দিলাম। হাসিব ভাই কিছু মনে করবেন না।

http://www.filesonic.com/file/1051337881 এইটা পোর্টেবল ভার্সন।

serial সহ http://www.megaupload.com/?d=RMGB5JBK

Vai, Jodi keu photo shine er serial key peye thaken tahole please help me and send me….

shahnewaz_shaheen@yahoo.com