ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

কিভাবে Facebook এ এক সাথে Friend Reject and accept করবেন

কিভাবে Facebook এ এক সাথে Friend Reject and accept করবেন!

আল্লাহর নামে শুরু করছি, আশা করি সবাই ভাল আছেন, আমরা  জানি ফেসবুক হচ্ছে  একটা সামাজিক মাধ্যম, যার মাধ্যমে আমরা প্রতিনিয়ত অনেক কিছু জানতে পারি, যেখানে প্রতিদিন অনেক ফ্রেন্ডদের সাথে কথা বার্তা হয়, like and comments, share  করি, কেউ কেউ নতুন করে Request  দেয়, accept  করি আবার ভালো না লাগলে Reject করে দেই। এই সব লোক দের  friend request and accepting  করার ক্ষেত্রে প্রচুর সময় লাগে, তাছাড়া  একটার পর একটা accept and Reject  করাও সময়ের ব্যাপার, তাই আজ আমি আপনাদের কাছে নিয়ে আসছি কিভাবে সময় বাচিয়ে সব চেয়ে Easy and Simple way তে  একই সাথে Accept and Request  এক সাথে  করবেন,

ADs by Techtunes tAds

এই Method  টা ব্যবহার করার জন্যে আপনাকে Google Chrome Extension use  করতে হবে যার নাম হলো ToolKit for facebook.যেখানে আপনি এক সাথে Accept and Reject all the friend request at once option পাবেন।

কিভাবে কাজ টা করবেন দেখুন ভিডিওতে। চাকরি সম্পর্কিত  ওয়েবসাইট সময় হলে ঘুরে আসবেন।

ধন্যবাদ আপনাকে

ফেইসবুকে আমি

ADs by Techtunes tAds
Level 0

আমি জুয়েল আহমদ লিটন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 1 বছর 1 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 36 টি টিউন ও 14 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 2 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।

আমি জুয়েল আপনাদের উৎসাহ আর উদ্দীপনা পেলে টেকনোলজি সম্পর্কে নতুন কিছু শেয়ার করার চেষ্টা করব।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

Level 0
এই এক্সটেনশনটি দিয়ে আর অন্যকিছু করা যাবে কি?
হা আরো অনেক কিছু করতে পারবেন ভাই ভিডিওটি দেখলে মনে আপনার উত্তর টি পেয়ে যাবেন আশা করছি। আপনি এখানে গ্রুপে একসাথে জয়েন করাতে পারবেন, একসাথে আপনার বন্ধুদের মধ্যে আপনার পেইজকে ইনভাইট করতে পারবেন।
এছাড়াও আরো অনেক কিছু করতে আপনি এক্সটেনশনের ইন্টারফেসটি ভালো করে একবার দেখে নিন।