Quantcast

নিয়ে নিন Avira Free Antivirus 2012 12.0.0.869 ভার্সন

7 টিউমেন্টস
2,425 দেখা
জোসস করেছেন
0 0 0 0
ডাউনলোড

আমি একজন নতুন টিউনার। আজ আপনাদের জন্য নিয়ে এলাম Avira Free Antivirus 2012 12.0.0.869. দারুন একটি এন্টিভাইরাস। এই এন্টিভাইরাস সম্পর্কে বেশি কিছু বলার অপেক্ষা রাখিনা। এটি আমি আমার কম্পিউটারে সর্বপ্রথম ইউজ করেছিলাম। খুব ভাল পারফরমেন্স দিয়েছে। এটি অবশ্য একটি ফ্রি এন্টিভাইরাস। সবাই ইউজ করে দেখতে পারেন। আশা করি ভাল লাগবে।

নিচের লিংক থেকে ডাউনলোড করুন।

http://www.mediafire.com/?qpmunmo849038e8

সবাইকে অনেক অনেক ধন্যবাদ এবং পরবর্তী টিউনের জন্য অপেক্ষায় থাকুন

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

অনেকের কাছ থেকে শুনেছি আভিরা এন্টিভাইরাস নাকি অযথা বসে বসে ফাইল কাটে ? কিছু কিছু ভাইরাস শনাক্ত করতে পারলেও কাজের ফাইলই বেশি কাটে। এ দাবির পক্ষে আপনার সুচিন্ত মন্তব্য কামনা করি।

    একটা কথা কি জানেন কিনা জানিনা। সব এন্টিভাইরাসই কম্পিউটারের কিছু কিছু ফাইল কাটে। কারন আমরা বিভিন্ন সময় বিভিন্ন ধরনের এন্টিভাইরাস ইউজ করে থাকি।আমরা বাঙালি তাই বেশি ১৫ কিংবা ১ মাসে মনে হয় ৩-৪ বার সেটাপ দিই এবং বিভিন্ন ধরনের এন্টিভাইরাস লাগাই।তাহলে ফাইল কাটবে না কেন।আমি নিজে এ রকম পরিস্থিতিতে পড়ছি বহু বার। কোন এন্টিভাইরাস পাল্টালেই ফাইল কাটা শুরু করে দেয়।তাই যেগুলা কাটতে চায় ওগুলা rar করে ফেলি। যাতে করে কাটতে না পারে। এতে করে অল্প হলেও সুবিধা পাই। আমার মতে এটার সুবিধা না থাকলে কেন মানুষ ইউজ করে। আমি আমার যুক্তি দেখালাম মাত্র।ধন্যবাদ আপনাকে।

আমি এভিরার হার্ডকোর ইউজার। প্রায় 4 বছর হল মনেহয়। এভিরা সন্দেহজনক ফাইল যেমন ক্রাক, প্যাচ কে ডিলেট করে দেয় যদি তাতে কোন ক্ষতিকর কোড পায়, এবং এটা করাই নিরাপদ। অন্যদিকে অন্যন্য এন্টিভাইরাস সেগুলোকে সেফভল্টে রেখে রান করায়। তবে এভিরা থাকলে পিসিতে ভাইরাস থাকেনা এটা নিশ্চিত।

এই মেয়েগুলা দিয়া কি বুঝাইলেন?

    advertisement……আমিও ঠিক জানিনা ওরা কেনো ‍এই এন্টিভাইরাস নিয়া বসে আছে।মনে তো হয় না তাদের ভাইরাস ধরছে।আপনার এর কোন সমাধান পাইলে জানাবেন।

এভিরা অনেক ভাল, আমি অনেক এন্টিভাইরাস ইউস করেছি, কিন্তু ফ্রি এন্টিভাইরাসের মধ্যে এভিরাই ফাষ্ট

এটা ভিসটা সার্ভিস প্যাক ২ তে কি চলবে।