Quantcast

Rapidshare, uploaded.to এবং filefactory থেকে ডাউনলোড করুন ফুল স্পীডে এবং আজীবন রিজিউম সাপোর্টে !

27 টিউমেন্টস 2,668 দেখা প্রিয়
ডাউনলোড

যাদের আনলিমিটেড নেট আছে তারা প্রায়ই নেট থেকে নতুন নতুন মুভি নামিয়ে দেখতে পছন্দ করেন। আমিও এর ব্যতিক্রম নই। এখন প্রায় সব মুভি সেয়ারিং সাইটেই মিডিয়াফায়ারের লিংক ও সাথে কিছু মেরর লিংক দেয়া থাকে। মিডিয়াফায়ার থেকে ডাউনলোড অনেক সহজ এবং রিজিউম সাপোর্ট থাকায় বেশিরভাগই এখান থেকে ডাউনলোড করেন। তবে গত কয়েকমাস থেকে মিডিয়াফায়ার ফাইল মুছে দেয়ার আলটিমেট ওস্তাত হয়ে গেছে। ফলে এখনকার প্রায় প্রতিটি মুভি সেয়ারিং সাইটেই মিডিয়াফায়ার লিংক থাকলেও বেশিরভাগ লিংকই ডেড হয়ে যায়। এছাড়াও SOPA, PIPA, DMCA ইত্যাদির কারণে কয়েকটি দারুন দারুন ফাইল সেয়ারিং সাইট বন্ধ হয়ে গেছে (যেমনঃ Filesonic, Megaupload ইত্যাদি)। ফলে এখন মুভি সেয়ারিং সাইটগুলির এ্যাডমিনরা Jambofiles, Rapidshare, filefactory, Uploaded.to, Bzlink ইত্যাদির ফাইল সেয়ারিং সাইটগুলির প্রতি ঝুকে পড়ছেন।

এখানকার মধ্যে Jumbofiles, Rapidshare ও Bzlink থেকে ডাউনলোড সহজ হলেও স্পীড কম পাওয়া যায়। আর filefactory ও Uploaded.to এর কথা নাই বা বললাম। যাহোক এসব সমস্যা সমাধানের জন্য নেটে অনেক প্রিমিয়াম লিংক জেনারেটর পাওয়া যায়। এরমধ্যেও আবার ঝামেলা ! বেশিরভাগ সাইটের এ্যাড দিয়ে ভরা এবং ইউজার ফ্রেন্ডলি নয়।

আমারও আনলিমিটেড নেট কানেকশন থাকায় আমিও প্রায়ই মুভি ডাউনলোড করি। ফলেই আমাকেও এরকম সমস্যার মুখোমুখি হতে হয়। আমার কালেকশনে বেশ কয়েকটি প্রিমিয়াম লিংক জেনারেটর সাইট ও প্রিমিয়াম লিচিং সাইট আছে। তবে এদের মধ্যে আজকে আমার কাছে সবচেয়ে বেশি ভাললাগা সাইটটির সাথে আপনাদের পরিচয় করিয়ে দিব।

সাইটটির ঠিকানা http://www.presx.com . সাইটটির বয়স অবশ্যি বেশি নয়। এটাতে বর্তমানে মোট তিনটি সাইটের যথাঃ Rapidshare, uploaded.to এবং filefactory এর প্রিমিয়াম লিংক জেনারেট করতে পারবেন।

জেনারেট করবেন যেভাবেঃ

১। প্রথমে এখানে ক্লিক করে সরাসরি লিংক জেনারেটর এ যান।

২। Rapidshare, uploaded.to অথবা filefactory এর লিংক দিয়ে Generate বাটনে ক্লিক করুন

৩। নিচের Generated Links থেকে ডাউনলোড লিংকে ক্লিক করুন আর ফুল স্পীড সহ আজিবন রিজিউম সাপোর্টে ডাউনলোড করুন।

-

বিঃদ্রঃ সাইটটিতে বর্তমানে তিনটি সাইটের প্রিমিয়াম লিংক জেনারেটর আছে। আপনি চাইলে সাইটের এ্যাডমিনকে আপনার প্রয়োজনীয় অন্যান্য সাইট যোগ করার জন্য রিকুয়েস্ট করতে পারেন এখান থেকে

-

ভাল থাকুন
হ্যাপি ডাউনলোডিং

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

owao, thanks. ami aage ”http://www.freedebrid.fr/download” ei link ta use kortam, kintu ta sobsomoy link generate kortona, tai alternative kichur khoj e chhilam. thanks again :-))

but eta te resume support paccina, directly rapishare er site e niye jay.!! Problem ta ki amar ekar naki sobar e hoy? Je link ami paste korlam sekhanei to abar niye jacche !!

4shared ও মোটামোটি ভালো আছে , sharecash থেকে download করার পদ্ধতি জানলে শেয়ার কইরেন
ধন্যবাদ

    @Md Abir: হুম 4Shared থেকে ডাউনলোডে তেমন ঝামেলা হয়না।
    সেয়ারক্যাশের কোন পদ্ধতি পেলে জানাব।

এইট্টাই চাইসিলাম,র‍্যাপিডশেয়ার,ফাইল ফ্যাক্টরি আর আপ্লোডেড.টু অনেক ঝামেলার।আরেকটা সাইটের কথা আপনার দ্বারা জানলাম,টেঙ্কু।এই লন আপনার জন্য

http://goo.gl/9DlVp

আমার অনেক উপকারে লাগবে।ধন্যবাদ!!

সোজা প্রিয়তে সাইফুল ভাই।

আমি http://www.rapid8.com/ এইটা অনেক দিন যাবত ইউস করি 🙂 আজিবন রিজিউম সাপোর্ট কি সত্যি দেয় :-O আমার ত মনে হয় একটা আইপি এর জন্য ২৪-৭২ ঘন্টা দেয় 🙂

সুন্দর টিউন ভাল কাজে লাগবে।

ভালো লাগলো । প্রিয়তেই রাখলাম । আজকাল খুব বড় অঘটন না ঘটলে ডাউনলোড বাটনে ক্লিক করি না 😛

very nice tune
this is latest tune.

অনেক ধন্যবাদ…|
🙂

পরীমডুকে দেখিনা অনেকদিন, আজ লগিন করলাম। কি খবর?
লিংক বুকমার্কে রাখলাম। কাজে লাগলেও লাগতে পারে কারণ মাঝে মাঝে দুষ্প্রাপ্য ফাইল র‍্যাপিডশেয়ারে থাকে।

সাইফুল ভাই আরো আপডেট চাই এই ব্যাপারে, যারা ডাউনলোডার তাদের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ ব্যাপার।
আশা করি নিয়মিত টিউন করবেন এই বিষয়ে, ধন্যবাদ আপনাকে।

sitea dhoka jai na

You must be logged in to post a Tumment.