Quantcast

সদ্য রিলিজ হওয়া Adobe CC 2015 সহ এডোবি এর সব সফটওয়্যারের ফুল ভার্সন এর ডাইরেক্ট ডাউনলোড লিংক। উইন্ডোজ এবং ম্যাক দুটি প্লাটফর্মের জন্যই এই টিউনটি আজ মিস করলে হয়তো অন্য কোনদিন খুঁজতে হবে!!

0 0 0 0 0
104 টিউমেন্টস 26,182 দেখা প্রিয়
ডাউনলোড
————————–— بِسْمِ اللَّهِ الرَّحْمَٰنِ الرَّحِيمِ ————————–—

সুপ্রিয় টেকটিউনস কমিউনিটি, সবাইকে আমার আন্তরিক সালাম এবং শুভেচ্ছা জানিয়ে শুরু করছি এডোবি এর সবগুলো সফটওয়্যারের ফুল ভার্সন এবং ডাইরেক্ট ডাউনলোড লিংক সম্বলিত আমার আজকের টিউন।

কম্পিউটার ব্যবহার করে কিন্তু এডোবির কোন সফটওয়্যারের নাম বলতে পারবে না এমন লোক খুঁজে পাওয়া দুষ্কর। কারন যারা কম্পিউটারে এক্সপার্ট এবং বিভিন্ন প্রফেশনাল কাজের সাথে সম্পৃক্ত তাদের এডোবির প্রোডাক্ট ছাড়া একটা মুহুর্তও চলে না। আপনি যদি একজন গ্রাফিক্স ডিজাইনার হয়ে থাকেন তাহলে আপনার জন্য এডোবি ফটোশপ, ইলাস্ট্রেটর, ফ্ল্যাশ এবং ইনডিজাইনের কোন বিকল্প নেই। অনুরূপ ভাবে ওয়েব ডিজাইন করতে গেলেও এডোবি ফ্ল্যাশ কিংবা ড্রিমওয়েভার প্রয়োজন। এরকম পিডিএফ ফাইল থেকে শুরু করে প্রায় প্রত্যেকটি প্রফেশনাল কাজের সাথে এডোবির পণ্য জড়িত। যে জিনিস যতো ভালো দাম তার একটু বেশিই। এ কারনে এডোবির এই প্রোডাক্ট গুলোর দাম প্রায় আমাদের সাধ্যের সীমার বায়রে। এ কারনে কিনে সেগুলো ব্যবহার করার মতো সামর্থ্য আমাদের নেই। কিন্তু এক মাসের ট্রায়াল হিসাবে সফটওয়্যারগুলো আমরা এডোবির নিজস্ব সাইট থেকে ডাউনলোড করতে পারবো। মানুষের নাকি একটা বদ অভ্যাস আছে! সেটা হলো মানুষকে বসতে দিলে শুতে চায়। আমরাও এক্ষেত্রে একই কাজটি করবো। অর্থাৎ এডোবির নিজস্ব সাইট হতে ট্রায়াল ভার্সন ডাউনলোড করে মেডিসিন ফাইলের সাহায্যে ফুল ভার্সন করে ফেলবো। তবে আর দেরি কেন? পর্যাপ্ত ডাটা নিয়ে এখনি নেমে পড়ুন ডাউনলোডের প্রতিযোগিতায়। এবার সফটওয়্যারের দামের হিসাবে আপনাকে লাখপতি বানিয়েই ছাড়বো।

ডাউনলোড করুন এডোবির সব প্রোডাক্ট

এডোবি এর সবগুলো ভার্সনের ডাইরেক্ট ডাউনলোড লিংক নিচে দেওয়া আছে। এখন আপনার কাজ শুধু পছন্দ মতো প্রোডাক্ট ডাউনলোড করা। ডাউনলোডের ক্ষেত্রে পর্যাপ্ত ডাটা ব্যাকআপ নিয়ে ডাউনলোড শুরু করুন। কারন এখানে ছোট আকারের কোন ফাইল নেই।

ডাউনলোডের পূর্বে অবশ্যই যে কাজগুলো করতে হবেঃ

এডোবির এই সবগুলো প্রোডাক্ট ডাউনলোড করবো আমরা এডোবির নিজস্ব সাইট হতে। আর একারনে আপনার অবশ্যই একটি এডোবি ফ্রি-অ্যাকাউন্ট প্রয়োজন হবে। অ্যাডোবি অ্যাকাউন্ট ছাড়া আপনি যদি নিচের কোন লিংক ব্যবহার করেন সেক্ষেত্রে access denied অথবা অন্যান্য এরর মেসেজ দেখাবে। সুতরাং কোন প্রকার ঝামেলা ছাড়া সফটওয়্যারগুলো ডাউনলোড করতে নিচের নির্দেশনা অনুসরণ করুন।

  • টেবিলের যেকোন লিংকে প্রবেশ করার আগে প্রথমে এখানে ক্লিক করুনএটা খুবই জরুরী একটি বিষয়। এটি না করলে access denied অথবা অন্য মেসেজ দেখবেন।
  • যদি আপনাকে এডোবি আইডি দিয়ে লগইন করতে বলে, তাহলে একটু সময় নিয়ে একটি অ্যাডোবি আইডি তৈরী করুন।
  • এডোবির প্রোডাক্ট ডাউনলোড করার জন্য তারা আপনার কম্পিউটার ব্রাউজারে সেশন কুকি সেট করে দেয়। একারনে আপনার এডোবি আইডি তৈরী করাটা জরুরী।
  • এবার নিচের টেবিলের লিংকগুলো ব্যবহার করুন এবং নিশ্চিন্তে ডাউনলোড করুন। অবশ্যই খেয়াল রাখবেন যে আপনার পর্যাপ্ত ডাটা আছে কিনা।
Adobe CC 2015
Direct Downloads
WindowsMac OS
SizeInstallerSizeInstaller
সফটওয়্যারগুলো সব জিপ ফাইল হিসাবে ডাউনলোড হবে। সুতরাং জিপ ফাইলগুলো আনজিপ করার জন্য WinRAR অথবা 7-Zip সফটওয়্যার দু’টির যেকোন একটি ব্যবহার করুন।
Photoshop CC 2015 (32-bit)693 MBDownload
Photoshop CC 2015 (64-bit)797 MBDownload826 MBDownload
Illustrator CC 2015 (32-bit)1.6 GBDownload
Illustrator CC 2015 (64-bit)1.7 GBDownload1.7 GBDownload
InDesign CC 2015 (32-bit)460 MBDownload
InDesign CC 2015 (64-bit)495 MBDownload540 MBDownload
InCopy CC 2015 (32-bit)454 MBDownload
InCopy CC 2015 (64-bit)488 MBDownload524 MBDownload
Dreamweaver CC 2015 (32-bit)330 MBDownload
Dreamweaver CC 2015 (64-bit)417 MBDownload311 MBDownload
Flash Professional CC 2015855 MBDownload956 MBDownload
Premiere Pro CC 2015798 MBDownload941 MBDownload
After Effects CC 20151.3 GBDownload1.3 GBDownload
Audition CC 2015319 MBDownload340 MBDownload
Prelude CC 2015384 MBDownload392 MBDownload
SpeedGrade CC 2015339 MBDownload360 MBDownload
Media Encoder CC 2015526 MBDownload657 MBDownload
Adobe Muse CC 2015201 MBDownload270 MBDownload
Edge Animate CC 2015149 MBDownload137 MBDownload
Edge Code CC Preview37 MBDownload43 MBDownload
Edge Inspect CC30 MBDownload28 MBDownload
Edge Reflow CC Preview (32-bit)32 MBDownload
Edge Reflow CC Preview (64-bit)32 MBDownload34 MBDownload
Bridge CC (32-bit)314 MBDownload
Bridge CC (64-bit)349 MBDownload370 MBDownload
Adobe Scout CC17 MBDownload13 MBDownload
Adobe Drive CC375 MBDownload214 MBDownload
Extension Manager CC108 MBDownload103 MBDownload
CC Desktop App203 MBDownload187 MBDownload
Other Tools Included in Creative Cloud 2015
Acrobat DC Pro (April 2015)545 MBDownload518 MBDownload
Lightroom CC 2015 (LR 6)744 MBDownload727 MBDownload
Adobe Camera Raw 9.1247 MBDownload214 MBDownload
Flash Builder 4.7 Premium1.0 GBDownload1.1 GBDownload
Fireworks CS6438 MBDownload627 MBDownload
Encore CS6 (readme)1.1 GBDownload1.6 GBDownload
ExtendScript Toolkit94 MBDownload96 MBDownload
Exchange Panel Toolkit79 MBDownload90 MBDownload
Creative Cloud Packager3 MBDownload4 MBDownload
Adobe Gaming SDK296 MBDownload315 MBDownload
Touch App Plugins4 MBDownload8 MBDownload

ইনস্টলেশন এবং একটিভেশন

আশা করছি আপনারা সফলভাবে ডাউনলোড নির্দেশনা মেনে সফটওয়্যারগুলোর জিপ ফাইল ডাউনলোড করতে পেরেছেন। এবার ডাউনলোড করা ফাইলগুলোকে ইনস্টল এবং একটিভেট করার পালা। তবে এবার আমরা ইনস্টলেশন এবং একটিভেশন প্রক্রিয়া একই সাথে শেষ করবো। তবে সব কিছু করার আগে আপনার প্রয়োজন হবে বরাবরের মতোই ফুল ভার্সন করার মেডিসিন ফাইল। নিচের ডাউনলোড লিংক থেকে এখনি মেডিসিন ফাইলটি ঝটপট ডাউনলোড করে নিন। মেডিসিন ফাইলের সাইজ মাত্র ৮৯ কিলোবাইট। তাই  আপনারা যারা সফটওয়্যার ডাউনলোড করতে করতে ক্লান্ত হয়ে গেছেন তাদের আর বেশি কষ্ট করতে হবে না।

এডোবির সবগুলো প্রোডাক্টের জন্য  মেডিসিন ফাইল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন | অথবা এখানে ক্লিক করুন
  • মেডিসিন ফাইল ডাউনলোড শেষ হলে কম্পিউটারের ইন্টারনেট কানেকশন বন্ধ করুন। এবং মেডিসিন ফাইলের ফেতরে থাকা Disable Activation.cmd ফাইলটি রান করুন। অথবা কম্পিউটারের ‍“C:\Windows\System32\drivers\etc” লোকেশনা থাকা Hosts ফাইলে নিচের লাইনগুলো যুক্ত করে দিন।

127.0.0.1 na1r.services.adobe.com
127.0.0.1 hlrcv.stage.adobe.com
127.0.0.1 lmlicenses.wip4.adobe.com
127.0.0.1 lm.licenses.adobe.com
127.0.0.1 activate.adobe.com
127.0.0.1 practivate.adobe.com

হোস্ট ফাইল কীভাবে এডিট করতে হয় সেটা না জানলে আমার নিচের টিউনগুলো এক নজরে দেখে নিন। হোস্ট ফাইল সম্পর্কে যাবতীয় তথ্য এবং এডিট করার সমস্ত প্রক্রিয়া আপনারা টিউন দুটি থেকে জানতে পারবেন।

এডোবির যেকোন সফটওয়্যার ইনস্টল এবং একটিভেশন

এডোবির প্রত্যেকটি সফটওয়্যারের ইনস্টল এবং একটিভেশন প্রক্রিয়া একই ধরনের। তাই যেকোন একটি প্রক্রিয়া ভালোভাবে বুঝতে পারলে আপনি একই রকমভাবে সবগুলোই ইনস্টল এবং একটিভেট করতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমি বহুল ব্যবহৃত এডোবি ড্রিমওয়েভার সফটওয়্যারটি ইনস্টল এবং ফুল ভার্সন হিসাবে একটিভ করে দেখাবো। নিচের প্রত্যেকটি ধাপ এ কারনে খুব মনযোগ দিয়ে দেখবেন।

  • মেডিসিন ফাইলে থাকা Medicine.exe ফাইলটি এডমিন হিসাবে রান করুন এবং নিচের চিত্রে দেখানো ড্রপডাউন লিস্ট হতে ড্রিমওয়েভার সফটওয়্যারটি নির্বাচন করুন (আপনি যেটা ইনস্টল করবেন সেটাই সিলেক্ট করবেন)।

  • এবার জেনারেইট বাটনে ক্লিক করলে নিচের চিত্রের মতো একটি সিরিয়াল নাম্বার পাবেন। এটাকে কপি করে রাখুন। প্রয়োজনে নোটপ্যাডে সংরক্ষণ করুন।

  • এবার ডাউনলোডকৃত সফটওয়্যারটির প্যাকেজ ফাইলের ভেতরের সেটাপ ফাইলটি রান করুন। এবং নিচের চিত্রের মতো আসলে দেখানো অংশে ক্লিক করুন।

  • এডোবি একাউন্ট দিয়ে সাইন ইন করতে বলবে। যেহেতু ইন্টারনেট কানেকশন বন্ধ করে রেখেছেন তাই সাইন ইন প্রক্রিয়া সম্ভব হবে না। এ কারনে সাইন ইন বাটনে ক্লিক করলে নিচের চিত্রের মতো উইন্ডো আসবে। আপনি চিত্রের মতো কানেক্ট লেটার বাটনে ক্লিক করুন।

  • এবার নিচের চিত্রের মতো মেডিসিন ফাইলের সিরিয়াল নাম্বার দেখানো বক্সে পেস্ট করুন। কাজ শেষে নেক্সট বাটন চাপুন। তাহলে ইনস্টশনের প্রক্রিয়ার জন্য ভাষা এবং অন্যান্য সেটিংস আসবে। সেগুলো নিজের মতো পরিবর্তন করে অথবা যেভাবে আছে সেভাবেই রেখে ইনস্টলেশন শেষ করুন।

  • ইনস্টলেশন শেষ হলে নিচের মতো উইন্ডো আসবে এবং আপনি সফটওয়্যারটি চিত্রে দেখানো পদ্ধতিতে চালু করবেন।

  • চিত্রের নির্দেশনা মোতাবেক কাজ করুন।

  • চিত্রের নির্দেশনা মোতাবেক কাজ করুন।

  • চিত্রের নির্দেশনা মোতাবেক কাজ করুন।

  • চিত্রের নির্দেশনা মোতাবেক কাজ করুন।

  • চিত্রের নির্দেশনা মোতাবেক কাজ করুন।

  • এবার দেখুন আপনার কাজ শেষ হয়েছে! অভিনন্দন আপনাকে 🙂

আশা করছি শেষ পর্যন্ত আপনি সফলভাবে সফটওয়্যারটি ফুল ভার্সন ইনস্টল করতে পেরেছেন। আর আমিও সফলভাবে টেকটিউনসে দ্বিতীয়বারের মতো এডোবির সবগুলো সফটওয়্যার নিয়ে আমার দ্বিতীয় টিউনটি শেষ করলাম। আমার এডোবি সিসি ২০১৪ নিয়ে করা টিউনটি আপনারা এখানে ক্লিক করে দেখে নিতে পারেন। আশা করছি পুরাতন ভার্সন ব্যবহারকারীদের জন্য টিউনটি সহায়ক হবে।

শেষ কথা

টিউনটি যদি আপনাদের ভালো লেগে থাকে অথবা বুঝতে যদি কোন রকম সমস্যা হয় তাহলে আমাকে টিউমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। কারন আপনাদের যেকোন মতামত আমাকে সংশোধিত হতে এবং আরো ভালো মানের টিউন করতে উৎসাহিত করবে। সর্বশেষ যে কথাটি বলবো সেটা হলো, আসুন আমরা কপি পেস্ট করা বর্জন করি এবং অপরকেও কপি পেস্ট টিউন করতে নিরুৎসাহিত করি। সবার সর্বাঙ্গিন মঙ্গল কামনা করে আজ এখানেই শেষ করছি। দেখা হবে আগামী টিউনে।

আপনাদের জন্য » সানিম মাহবীর ফাহাদ

➡ ইমেইলে আমার সকল টিউনের আপডেট পেতে সাবস্ক্রাইব করুনঃ টেকটিউনস » সানিম মাহবীর ফাহাদ 🙄

অন্য আর দশটা মানুষের মতোই একদিন এই পৃথিবীতে আসছিলাম। তারপর থেকে নিজের মতো করেই নিজের পৃথিবীতে বেঁচে আছি। এরপর একদিন টুপ করে জীবন্ত পৃথিবী থেকে ঝরে পড়বো। জীবনতো এটাই, তাই না?

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

অ‌নেক কিছু এক জায়গায় পাওয়া গেল। কাজ হ‌লে আবার ধন্যবাদ জানা‌বো।

Vaiya taito boli, title ta eto chena chena lage ken. Mone korechilam etare moderator vayera upre ene rekheche, but etato dekhu update. Shabash vaiya, chalie jan.

Apnar tune sobsomoy e amar prio.

    ধন্যবাদ ভাইয়া, আপনাদের সলেটেস্ট কিছু দেওয়ায় থাকে আমাদের সব সময়ের প্রত্যাশা। আশা করি সব সময় পাশেই থাকবেন।

ভাইজান, আপনার মেডিসিন ফাইলটা ডাউনলোড করতে পারছি না। কারণ এভাস্ট ওটাকে ভাইরাস মনে করে ব্লক করে দিচ্ছে? ভাইরাস বন্ধ করেও ডাউনলোড হচ্ছে না কি করা যায়? প্লিজ।

    আমি তো কোন সমস্যা দেখছি না, ভালোই ডাউনলোড হচ্ছে। এভাস্ট কোন এন্টিভাইরাস হলো। ওটা ব্যবহার করার চাইতে না করায় ভালো। আমি নিজে কোন এন্টিভাইরাস ব্যবহারই করিনা। পারলে ইসেট অথবা এভিজি ব্যবহার করুন।

    শেখ মাহমুদ ভাই আপনার পিসির উইন্ডোজ Firewall অফ করে দেন তারপর ডাউনলোড দেন দেখেন ১০০% কাজ হবে।

ভাইয়া Adobe Acrobat Writer এর লেটেস্ট ভারসন টা কি দিতে পারবেন……I need it badly….Plz…plz…plz….

Your effort is really appreciable. But as your instruction i did create a adobe account and i was logged in. but i cant download the zip file from the table you gave. But in IDM it shows “server reply you dont have the permission to download the file (error).” Can u please suggest. thx

    আপনার সমস্যাটা বুঝতে পারছিনা, আমিতো দিব্বি ডাউনলোড দিতে পারছি। ব্রাউজার ক্লিন করে পিসি রিস্টার্ট দিয়ে আবার চেষ্টা করেন তো প্লিজ। তারপর আমাকে জানান আবারও সমস্যা হয় কিনা।

কি বলবো বুজতেছি না। আসেন দুই জনে মিলে চা খাই।

ভাইয়া Acrobat DC pro এর 64bit version নাই????
আর Medicine.exe ফাইলটা দিয়ে Acrobat DC pro activate করা যায় না……
Product list এ Acrobat DC pro Option ই নাই……Plz Help

    সব সফটওয়্যার কিন্তু এই ভাবে বিট হিসাবে থাকে না। যেমন ফায়ারফক্স কিংবা ক্রোম এদের পাশে কিন্তু বিট লেখা থাকেনা। সেরকম Acrobat DC ৩২ এবং ৬৪ বিট উভয় সিস্টেমে চলবে। আলাদা করে বিট হিসাবে খুঁজার দরকার নেই।

    *** সত্যিই তো দেখছি মেডিসিনে Acrobat DC এর লাইসেন্স নাই। আমি খুঁজে পেলে আপনাকে জানাবো। আপনি আমাকে একটা মেইল করে রাখতে পারেন।

খুবই ভালো হইছে এক কথায় অসাধারণ। কিন্তু ভাই আমার যে Flash Professional CC 2015 এর 32 বিট ভার্সনটি লাগবে অনুগ্রহ করে দিবেন কি?

ভাই আপনার নিয়মে অ্যাক্টিভেট করলে নেট কানেকশন দিলে আবার সাইন ইন চায়। এর থেকে http://s.igban.com/adbpatch এইটা ভাল। http://i.imgur.com/mHlGsXE.jpg http://i.imgur.com/qGabNpW.jpg http://i.imgur.com/SF5npw8.jpg

    আপনাকে কে বলেছে যে আমার নিয়মে একটিভেট করে নেট কানেকশন দিলে আবার সাইন ইন চায়? এডোবি প্রোডাক্ট একটিভেশনের জন্য এটাই সবচেয়ে নিরাপদ এবং ভালো পদ্ধতি। এ সমস্ত টিউমেন্ট করে সাধারন ব্যবহারকারীদের বিভ্রান্ত করবেন না।

      আপনার নিয়মটা সেইফার, কিন্তু আমি cc 14 এ এইভাবে করে ব্যার্থ হয়েছি। তাই amtlib.dll ফাইল ক্রাকার দিয়ে কাজ করেছি। এখন cc 15 তেও এটি দিয়ে ক্রাক করেছি। কাউকে বিভ্রান্ত করা আমার উদ্দেশ্য নয়। আমি আমার অভিজ্ঞতাটা বললাম।

        আপনি সম্ভবতো হোস্ট ফাইল এডিট করেননি। মানে Disable Actvation.cmd ব্যবহার করেননি অথবা টিউনে প্রদত্ত লাইনগুলো হোস্ট ফাইলে এড করেননি। এ কারনে আপনার এরকম সমস্যা হয়েছে। তবে টিউনের নির্দেশনা পুরোপুরি মানলে নেট কানেকশন অন থাকলেও সফটওয়্যার সেটা বুঝতেই পারবে না। আমি Adobe CC, CC 2014, CC 2015 পর্যন্ত নিজে এবং অন্যদের এই পদ্ধতিতে একটিভ করে দিচ্ছি। কারও কোন সমস্যা এখনো পর্যন্ত হয়নি। তবে আরও কেউ এ ব্যাপারে মতামত দিলে বিষয়টা স্পষ্ট বুঝা যেতো।

          না ভাই হোস্ট ফাইল এডিট করেছিলাম, ইন্টারনেট অপশন থেকে ঐ অ্যাড্রেসগুলো ব্লক করেছিলাম, তাও হয়নি।

          আপনার সমস্যাটা বুঝতে পারলাম না। আপনি হয়তো ব্যতিক্রম। আমার কখনো এরকম সমস্যা হয়নি।

        cc 14 এর amtlib.dll cc 15 এ কাজ করতেছে না। অনেক খুজেও cc 15 এর জন্য amtlib.dll খুজে পাইনি। আপনি কই পাইলেন? একটু লিঙ্কটা শেয়ার করেন।TIA

          সিসি ২০১৪ এর ফাইল সিসি ২০১৫ তে সাপোর্ট করবে কেন? তাছাড়া আমি যেটা দিয়েছি সেটা পারমানেন্ট একটিভেশন। কোন ক্র্যাক প্যাচের ঝামেলামুক্ত। আর ডাউনলোড লিংক? সে তো টিউনেই আছে। টিউমেন্টের জন্য ধন্যবাদ।

প্রিয়তে রাখলাম । ধন্যবাদ আপনাকে .

amtlib.dll e onekta shohoj eto kosto korar dorkar nai

    সবগুলো প্রোডাক্টের জন্য আলাদা আলাদা amtlib.dll ফাইল কালেক্ট করা ঝামেলার। তবে আমার পদ্ধতি অনেক নিরাপদ।

idm e download hocche na …..

    আপনি কি নির্দেশনা সঠিকভাবে অনুসরণ করছিলেন? এডোবি আইডি দিয়ে সাইন ইন না করলে ডাউনলোড হবে না।

এ ধরনের টিউনগুলোকে মনে মনে আমি বলি Cloud Tune……আকাশে ফাইল ভইরা বেলুনে বাইন্ধা ছাইড়া দিছি- যার যেইটা লাগে নামায়া লও 😛
সোজাসুজি প্রিয়তে রাখা ছাড়া অন্য কোন অপশনই নাই- এই Cloud-কে প্রাণ দিয়া ভালবাসিলাম- বাসিতেই থাকিব যদি লিংকগুলাও কুনুদিন ঝিমাইয়া না পড়ে 😉

সিন্দুকে থাকল আপাতত…..সময় করে দরকারি বেলুন নামিয়ে নেব……অগুনতি ধইন্যার শুভেচ্ছা 🙂

    এডোবির নিজস্ব ডাউনলোড লিংক হওয়াতে লিংক এর প্রাণনাশের আশঙ্কা কম। আশা করি এডোবি সিসি ২০১৬ আসার আগে পর্যন্ত কাজে দিবে।

    সুন্দর টিউমেন্টের জন্য বৃষ্টিস্নাত কচি ধইন্যার শুভেচ্ছা 🙂

Adobe te sign in korlam … 2 to file download korechi …ekhon aber access denied dekhacche ….. (new tab e sign in kora ache)

    পেইজ রিফ্রেশ করে আবার ডাউনলোড করেন। সেশন কুকির কারনে এরকম সমস্যা হচ্ছে। নতুন করে লগইন করে কিংবা পেইজ রিফ্রেশ করে ডাউনলোড করলে কোন সমস্যা হবে না।

Vai Adobe Acrobat DC activate korar system jana thakle pls share korben. Medicine file-a Acrobat nai.

    আপাততো এটাতে নাই, আপনি আমার সাথে মেইলে যোগাযোগ করতে পারেন। আমি পেলে আপনাকে জানাবো।

অনেক কাজের জিনিস। অযথা কস্ট করে আর ঘোরাঘেরি করা লাগল না। এক জায়গায় সব পেলাম।

ভাই আপনার কাছে কি Android photoshop cc লিংক টা আছে??

    আমি জানতামই না যে অ্যান্ড্রোয়েড এর জন্য কোন ফটোশপ সিসি ভার্সন আছে। আমি খুঁজে দেখবো, যদি পাই তাহলে আপনাকে জানাবো। ধন্যবাদ।

ধন্যবাদ অসাধারন টিউন এর জন্য। ভাইয়া এই ফাইল গুলা কি এনড্রইয়েড ফোন দিয়ে ডাউনলোড করা যাবে।যদি যেত তাহলে খুব ভালো হত ৩জি গতিতে ডাউনলোড করতে পারতাম।

    অ্যান্ড্রোয়েড ফোনে ইউসি ব্রাউজার এইচডি দিয়ে চেষ্টা করে দেখতে পারেন। এডোবিতে লগইন করে ডাউনলোড করলে কাজ হতে পারে। তবে আমি নিশ্চিত নই।

একটা টিউন হলো এটা আবার । কই থেকে চুরি করা ?

    চোর যদি রাতের অন্ধকারে কোন সাধুকে দেখে তাহলে সে সাধুকেও চোর ভেবে বসে। আপনার অবস্থাও সেই রকমই হয়ছে। আশা করি কারও বিষয়ে মন্তব্য করার আগে তার বিষয়ে জেনে মন্তব্য করবেন। তাছাড়া আমি আপনাকে ডেকে এনে টিউন পড়তে বলিনি। আপনার ভালো না লাগলে দেখবেন না, অহেতুক কাউকে অপবাদ দেওয়া অন্যায়।

    vai apne ki aliener jogot theke aysen naki ????

oh sanim vai nice tune but upore lal rongger bismillah ta likhte vule gesen .ota dekhlei apnake sonakto kora jay sohoje

    আগে যে সিস্টেমে এবং যে স্টাইলে সেই লাল রঙ্গের বিসমিল্লাহির রাহমানির রাহিম লিখতাম সেই সিস্টেমে টিউন করলে সেটা পাবলিশড হয় না। একারনে অনিচ্ছা সত্বেও আগের মতো করে লিখতে পারিনা।

গুরুত্বপূর্ণ লিংক। তবে ডাউনলোড করতে সময় লাগবে।

    জ্বি ভাই, প্রত্যেকটা সফটওয়্যার অনেক বিশাল সাইজের। তবে ভালো কিছু পেতে হলে একটু কষ্ট করতেই হবে।

ভাই অসাধারন হইছে ৷ কিন্তু আমার দূর্ভাগ্য আমি আপনার process মত কাজ করছি but offline activation না আইসা sign in asy. Disable activation.exe ও Host Edit করার পরেও ৷ ভাই অন্য কোন উপায় যদি বলতেন খুব উপকার হতো ৷আল্লাহ আপনাকে দীর্ঘজিবী করুন যাতে আমরা নিয়মিত এ ধরনের অসাধারন জিনিস পেতে পারি ৷ ধন্যবাদ

    এরকম সমস্যা তো হওয়ার কথা নয়। আমি নিজে একটিভেট করছি এভাবে। তাছাড়া আমি যাদেরকে একটিভেট করে দিয়েছি তাদের কারও কোন সমস্যা হয়নি। আপনি প্লিজ আরও একবার চেষ্টা করুন। নিশ্চয় কিছু প্রসেস বাদ দিয়েছেন।

সানিম মাহবীর ফাহাদ@ ভাই আমার মোবাইলে এডোবি ফটোশপ (PS touch) আছে, কিন্তু ওই দিন ইউটিউব এ দেখলাম Android photoshop cc ভার্শন ও আছে তাই আপনাকে জিজ্ঞাস করেছিলাম, ধন্যবাদ ভাইয়া

    আমি অবশ্য আপনার কাছেই কথাটি প্রথম শুনলাম। পেলে আমি আপনাকে জানাবো। অথবা ফুল ফিচার নিয়ে একটি টিউন করে ফেলবো।

Thnkx vai. kaj hoisay

পরবর্তীতে নেট কানাকেশন চালু করে Software চালু করলে আবার Serial key চায় কি করব??

    আপনি “amtlib.dll photoshop cc” লিখে গুগলে সার্চ দেন তারপর আপনার পিসি এর কনফিগারেশন অনুযায়ী (৩২ বিট/ ৬৪ বিট) ডাউনলোড করেন আর যেখানে photoshop Install দিছেন সেখানে পেস্ট করে দেন 🙂 কাজ হবে ১০০%

সানিম মাহবীর ফাহাদ ভাইয়া আপনাকে ধন্যবাদ ! সুন্দর এবং কাজের টিউন !

ফাহাদ ভাই আমার ফটোশপ সিসি ১৪.২ তে flame filter নেই আপনার কাছে থাকলে প্লিস ডাউনলোড লিঙ্ক দিন

    আপাততো নেই। ঈদের পরে আপনাকে ডাউনলোড লিংক দিয়ে দিবো। সেই পর্যন্ত একটু অপেক্ষা করুন।

আমি ঠিকঠাক ভাবে অ্যাডোবি ফটোশপ সিসি ২০১৫ ইন্সটল করেছি কিন্তু আকটিভিশন এর সময় রিকুইয়েসট কোড পেস্ট করে জেনারেইট বাটনে ক্লিক করলে ইনভালিড রিকুইয়েসট কোড দেখায় এখন আমি কি করতে পারি

    সম্ভবত আপনার অজান্তে আপনার সিরিয়াল নাম্বার চেঞ্জ হয়ে গেছে। আপনি আবার প্রথম থেকে চেষ্টা করুন। কাজ হবেই ইনশাল্লাহ।

দারুন collection । একে একে সব ডাউনলোড করব ।থ্যাংকস ।
আর একটা কথা এডোবি ফ্রি-অ্যাকাউন্ট ছাড়াই তো আমার ডাউনলোড হচ্ছে ,আগের বারও হয়েছিল, কোনও সমস্যা তো হচ্ছে না ।

    ডাউনলোড হবে তবে মাঝপথে রিজিউম সাপোর্ট নাও করতে পারে। অথবা কিছুদুর ডাউনলোড হওয়ার পরে ডাউনলোড বন্ধ হয়ে যেতে পারে।

ভাই আমারে Illustrator CC এর সিরিয়াল নাম্বার দিলে ভাল হয়। আমার মেডিসিন ফাইলে কাজ করে না। যদি পারেন আমাকে মেডিসিন ফাইলটি আমারে মেইল করবেন। আমার মেইল এড্রেস deenu_016@yahoo.com

    মেইলে সেন্ড করলেও তো মেডিসিন ফাইল চেঞ্জ হবে না ভাইয়া, তাছাড়া মেডিসিন ফাইলেই সিরিয়াল দেওয়া আছে। ধন্যবাদ 🙂

হেল্প করেন। মেডিসিন ফাইল ডাউনলোড হচ্ছে না। ৯৭% ডাউনলোড হওয়ার পর “The connection has been closed by server” আসতেছে।

    মেডিসিন ফাইলের জন্য দুইটা লিঙ্ক আছে। একটাতে সমস্যা হলে অন্যটা চেষ্টা করুন। ধন্যবাদ।

      হ্যাঁ। দুইটা লিঙ্কই ট্রাই করেছি কিন্তু হচ্ছে না। প্রথম লিঙ্ক থেকে তো মেডিসিন ফাইলটা রিমুভ করে দিছে। আর দ্বিতীয়টা তে কি প্রবলেম সেটা উল্লেখ করেছি আগে। যদি মেডিসিন ফাইলটার আর একটা ডাউনলোড লিঙ্ক দেন, তাহলে উপকার হইতো অনেক। ধন্যবাদ।

IDM দিয়ে Download করতে পারছি না কেন

download option asce…but chrome di e download suru hoe jasse

bcz ami chrome di e download korte obvosto noi…. automatic google chrome di e download suru hoe jasse….. IDM Di e download korte parci na…

tobe eeeteee ami sontusto noi… assa apni ki kokhono .7z file idm di e download diesen?

ami parci na…..

    আমি ফায়ারফক্স ব্যবহার করি। আইডিএম দিয়ে কোন ফাইল ডাউনলোড করতেই সমস্যা হয় না। যেগুলো সমস্যা সেগুলো ফিক্স করে নিয়েছি।

Oh,,,,, Ok Brother 😀

ধন্যবাদ… এত সুন্দর টিউন করার জন্য… Illustrator CC 2015 (64-bit) এর Download Link টা কাজ করছে না… Update করে দিলে অনেক উপকার হত… 🙂

    সবগুলো ডাউনলোড লিঙ্ক ঠিক আছে। কিন্তু আপনি মনে হয় এডোবি আইডি দিয়ে লগিন করেননি! ডাউনলোড নির্দেশনা ভালো ভাবে পড়ুন আগে।

vai onek koste Adope photoshop cc dowonload korsi… ekon install hoitase na..

installer failed to initialize.This could be due to a missing file.Please download Adobe support Advisor…….

Vai ekto help koren please……………ki korte hove ?

    আপনার ডাউনলোড মনে হয় পুরোপুরি শেষ হয়নি। বা কোন ভাবে ডাউনলোড করাপ্টেড হয়ে গেছে। এরকম তো সমস্যা হওয়ার কথা ছিলো না। কারন এগুলো এডোবির অফিসিয়াল ডাউনলোড লিঙ্ক!

প্রথমে ধন্যবাদ দিতে চাই ভাল একটি পোস্টের জন্য। মূলত আমি দুটি সমস্যা ফেইস করছি ১. আপনার পুরো প্রক্রিয়াটি ফোলো করে ( মেডিসিন ফাইলের ফেতরে থাকা Disable Activation.cmd ফাইলটি রান করে ) Photoshop ইনস্টল দেয়ার পর প্রথমবার তথা Offline Activation পর পরেই শুধুমাত্র একবারের জন্য PS ব্যবহার করতে পারছি, পুন:রায় PS ক্লোজ করে যখন চালু করছি তখন আবার Activation চাচ্ছে।

২. আমি আপনার নির্দেশনা মোতাবেক লোকেশনা থাকা Hosts ফাইলে নিচের লাইনগুলো যুক্ত করে যখন সেইভ দিচ্ছি তখন সেইভ টি C:\Windows\System32\drivers\etc তে সম্ভব হচ্ছে না বরং আমাকে সাজেস্ট করা হচ্ছে My Document এ সেইভ করার জন্য এবং আমি তাই করেছি, অতএব এটা কি সঠিক হচ্ছে?

বি: দ্র: আমি পূর্বের PS cc 2014 uninstall করার পর পর এটা Install করতে ছিলাম।

আপনার সমাধানের অপেক্ষায়।

    বর্তমানে গুগলে ফটোশপের জন্য অনেকগুলো ক্র্যাক পাওয়া যায়। এই প্রসেসে ঝামেলা হলে গুগল থেকে নামিয়ে নিতে পারেন। ৫ সেকেন্ডের ব্যাপার।

old is gold.অতীব সুন্দর টিউন।ভাই এত সময় নিয়ে এত সুন্দর করে টিউন করে যা সত্যিই অসাধারন।

সানিম মাহবীর ফাহাদ ভাই আপনি একটা আসাধারন টিউন করেছেন। আপনার টিউনটা আমার খুব ভাল লেগেছে তবে আমি সেই ভাইদের কিছু বলতে চাই যারা ফাহাদ ভাইয়ের এত সুন্দর টিউন ফলো করেও অ্যাডোব ফটোশপ সিসি ২০১৫ একটিভ করতে পারছেন না ।magicdisc সফটওয়্যারটি এই লিঙ্ক থেকে http://www.download3k.com/Install-MagicDisc-Virtual-DVD-CD-ROM.html ডাউনলোড করে আগে ইন্সটল দিন তারপর ফাহাদ ভাইয়ের টিউন ফলো করুন ১০০ % কাজ হবে আমি নিজে তার প্রমান। magicdisc মাত্র ১.২৯ MB

ভাইয়া আডবি তে লগ ইন করা সত্ত্বেও Access Denied মেসেজটি আসছে। কি করতে পারি একটু বলবেন প্লিস!

ফায়ারওয়ার বন্ধ করলে কাজ হয়না…ফাহাদ ভাই… 🙁
অ্যাডোবি আইডিতে লগ ইন করার পরে যে পেইজটা আসে তার নিচে নীল রংয়ের একটা ডাউনলোড বাটন আছে…ওটাতে ক্লিক করলে একটা পপ-আপ আর একটা ডাউনলোড উইন্ডো আসে…পপ-আপ আর একটা ডাউনলোড দুটোই ক্লোজ করে দিয়ে এই পেইজে ফিরে আসলে তারপর এখানের ডাউনলোড লিঙ্ক গুলি কাজ করে…

    কী ধরনের কাজ হয় না? যেভাবেই হোক, ডাউনলোড তো করতে পারছেন। তারপর একটিভ করতে পারলেই তো ঝামেলা শেষ।

আমি Acrobat DC Pro এর এক্টিভিশন করতে চাই। দয়া কর বলবেন কি?

You must be logged in to post a Tumment.