Quantcast

আপনার পিসির জন্য নিয়ে নিন ৫ টি পেইড সফটওয়্যার [লেটেস্ট]

0 টিউমেন্টস 268 দেখা প্রিয়
ডাউনলোড

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আজ আপনাদের সামনে হাজির হলাম নতুন এক টিউন নিয়ে আশা করি সকলের ভালো লাগবে।তো চলুন কথা না বাড়িয়ে সরাসরি টিউনে চলে যাই।

আজ আপনাদের জন্য নিয়ে এলাম পিসি বা আপনার প্রিয় কম্পিউটারের জন্য জনপ্রিয় ৫ টি পেইড সফটওয়্যার যা টাকা ছাড়া ফ্রীতে পাবেন না।

১-Windows Activator: এই এপ দিয়ে আপনারা MicroSoft এর যেকোন প্রডাক্ট যেমনঃ windows7,8,8.1,10, MS Office 2007,2010,2016 সহ সব প্রডাক্ট মাত্র এক ক্লিকে একটিভ করে ফেলতে পারবেন।

Download

২-Internet Download Manager: এই এপ নিয়ে নতুন করে কিছু বলার নেই,এই এপের মাধ্যমে আপনারা সব থেকে হাই স্পীডে যেকোন ফাইল ডাউনলোড করা ছাড়াও Youtube,Facebook,Dailymotion ইত্যাদি সামাজিক যোগাযোগ মাধ্যমের ফাইল,মুভি,ভিডিও,অডিও ডাউনলোড করতে পারবেন।

Download

৩-C Cleaner Premium: এই এপ ২০১৭ এর নাম্বার ১ ক্লিনার এপ,এই এপের মাধ্যমে আপনারা আপনার কম্পিউটারের জাঙ্ক ফাইল,ক্যাচ ফাইল ক্লিন করতে পারবেন,যার ফলে আপনার কম্পিউটার হবে আগের থেকে ফাস্ট,একদম নতুনের মত।

Download

৪- Iobit Unlocker Pro: পিসির কোন ফাইল ডিলিট করতে পারছেন না? ডিলিট হচ্ছে না> অথবা পিসি সেটাপ দিয়েছেন কিন্তু আগের সেটাপ ফাইল গুলো ডিলিট করতে পারছেন না??? তাহলে এই পেইড এপটি আপনার জন্য। এই এপের মাধ্যমে এক ক্লিকের মাধ্যমে যেকোন ফাইল,ফোল্ডার ডিলিট করতে পারবেন।

Download

৫-Tera Copy Faster Copy Paste Pro: পেনড্রাইবে ফাইল ট্রান্সফার হচ্ছে কচ্ছপের গতিতে? আরো বেশি স্পীড চান? তাহলে এই এপ টি আপনার জন্য।এই এপ ইন্সটল করলে আপনার পিসিতে ফাইল ট্রান্সফার হবে আগের থেকেও বেশি গতিতে,যা আপনি ভাবেন নি আগে।

Download

 

যেভাবে ডাউনলোড করবেনঃ

আমার আগের টিউনগুলোঃ

তো কেমন লাগলো আমার এই টিউনটি?আশা করি ভালো লেগেছে।ভালো লেগে থাকলে কিংবা মন্দ লেগে থাকলে সকল ভালো লাগা,মন্দ লাগা জানাতে ভুলবেন না।পরবর্তীতে কি নিয়ে টিউন করা যায় তা জানাতে ভুলবেন না।আপনার মূল্যবান সময় নষ্ট করে টিউনটি পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ,সবাই ভালো থাকবেন,আল্লাহ হাফেজ।

 

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.