Quantcast

যেই ৫ টি পেইড এপ্স যা আপনার এন্ড্রয়েড ফোনে থাকা বাঞ্চনীয় [পর্ব -১]

1 টিউমেন্টস 284 দেখা প্রিয়
ডাউনলোড

যেই ৫ টি পেইড এপ্স যা আপনার এন্ড্রয়েড ফোনে থাকা বাঞ্চনীয় [পর্ব -১]

 

 

সবাই কেমন আছেন? আশা করি সকলে ভালো আছেন।আমি জুম আপনাদের সামনে এসে পরলাম ৫ টি লেটেস্ট পেইড এপ নিয়ে,যা প্রতি টা এন্ড্রয়েড এপে অবশ্যিত থাকা উচিত বলে আমি মনে করি।তো আর কথা না বাড়িয়ে সরাসরি টিউনে চলে যাই।

১-Snaptube:: Youtube,Facebook,Soundcloud,DailyMotion,Instagram থেকে ভিডিও,অডিও কিংবা পিকচার নামাতে চান কিন্তু পারছেন না? তাহলে এদিকে আসুন,Snaptube Vip এপ দিবে আপনাকে এই সকল সমস্যার সমাধান,ছোট্ট একটি এপ,কিন্ত এই এপ দিয়ে উপরের সব গুলো কাজ খুব সহজেই করে ফেলতে পারবেন।এই এপটি গুগল প্লে তে পাবেন না,অন্য সাইট থেকে পাবেন তবে মোড/ভি আই পি ভার্সন নাও পেতে পারেন,তাই নিজে এপ টির ডাউনলোড লিঙ্ক দিয়ে দিচ্ছি।ডাউনলোড করে নিন।

Download

২-MusixMatch Premium : এটি কোন সাধারন কোন মিউজিক প্লেয়ার নয়,এর মাধ্যমে আপনার গান শুনার পাশাপাশি গানের কথা /লিরিক্স দেখতে পারবেন,আজ নিয়ে এলাম এর প্রিমিয়াম ভার্সন,প্রিমিয়াম ভার্সনে নতুন এক ফিচার রয়েছে,এর মাধ্যমে লিরক্স অটো সেভ হয়ে যাবে আপনার ফোনে,যার ফলে অফলাইনে বসে গান শুনলেও লিরিক্স দেখতে পারবেন,যা অন্য কোন প্লেয়ার দিয়ে সম্ভব নয়,নিচ থেকে এপটি ডাউনলোড করে নিন।

 

Download

 

৩-TrueCaller Pro : এই এপের কথা আর নতুন করে কি বলবো?সবাই জানেন।যারা জানেন না তাদের উদ্দেশ্যে বলছি,এই এপটি যদি আপনার ফোনে ইন্সটল করা থাকে,তাহলে কেউ যদি আপনাকে ফোন করে তার আসল নাম,ঠিকানা আপনার ফোনে অটো শো করবে,কারন এই এপটি উক্ত নাম্বার গুগল,ফেসবুক,ভাইভার সহ অন্যান্য সামাজিক মাধ্যমে খোজ লাগিয়ে নাম,ঠিকানা বের করে ফেলে,এটি একটি পেইড এপ,এটি ফ্রীতে পাবেন না,তাই নিজ থেকে পেইড ভার্সন টি নামিয়ে ফেলুন।

 

Download

 

৪-Greenify: এই এপের কথা আর কি বলবো? পৃথিবীতে ব্যাটারি সেইভ করার জন্য অনেক হাজার এপ্স থাকতে পারে,কিন্তু তাদের মধ্যে ১ নাম্বার এপ হলো গ্রিনিফাই।এই এপে যদি আপনার ফোনের ব্যাটারি সেইভ না হয়,তাহলে আপনার ফোনের ব্যাটারি চেঞ্জ করার সময় এসে পরেছে,আজ নিয়ে এলাম এর পেইড মোড ভার্সন,যার ফলে আপনি Xposed Installer এবং রুট ছাড়াই সিস্টেম এপ সহ সকল এপ্স ফ্রীজ করতে পারবেন নিজের ইচ্ছেমতো,নিচ থেকে এপটি ডাউনলোড করে ফেলুন।

 

 

Download

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

৫-All In One Toolbox : এটি হলো জাদুর বক্স। একটি এপ দিয়ে ৩০ টির ও বেশি কাজ করতে পারবেন,আলাদা করে ৩০ টি এপ্স ইন্সট করার দরকার নেই।এই এপের মাধ্যমে কম্পাস,ফাইল আনইন্সটল,ফাইল কাট,কপি,পেস্ট,ফাইল ম্যানেজার,ফ্লাশ লাইট,এপ্স ব্যাকাপ এবং রিস্টোর,র‍্যাম ক্লিন,র‍্যাম বুস্ট,সিপিইউ কুলার,জাঙ্ক ফাইল রিমুভার সহ আরো অনেক কাজ করতে পারবেন,নিজ থেকে এপটি ডাউনলোড করে ফেলুন।

 

Download

যেভাবে ডাউনলোড করবেনঃ

 

 

 

তো কেমন লাগলো আমার এই টিউনটি?আশা করি ভালো লেগেছে।ভালো লেগে থাকলে কিংবা মন্দ লেগে থাকলে সকল ভালো লাগা,মন্দ লাগা জানাতে ভুলবেন না।পরবর্তীতে কি নিয়ে টিউন করা যায় তা জানাতে ভুলবেন না।আপনার মূল্যবান সময় নষ্ট করে টিউনটি পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ,সবাই ভালো থাকবেন,আল্লাহ হাফেজ।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

অনলাইনে প্রতিদিন ডলার আয় করুন আর bKash এ ক্যাশ নিবেন কিভাবে বিস্তারিত জানুন।
(প্রথমে পোস্টটি পড়বেন তারপর একাউন্ট করবেন)
http://www.earnstations.com সাইট bKash সহ Roket, PayPal, Payoneer ও Bank একাউন্টে টাকা প্রেমেন্ট করে।
আর্ন স্টেশন সাইটের কাজের শর্ত কি?
প্রতিদিন ২০টি ভিডিও একবার করে দেখাই হলো আর্ন স্টেশন সাইটের কাজ। প্রতিদিন শুধুমাত্র ভিডিও থেকে 1$ করে আর্নিং করতে পারবেন। যা পারবেন ১৫ দিন পর্যন্ত মানে 15$ হলে আপনি আর আপনার ড্যশবোর্ডে ভিডিও এর অফশন থাকবে না(তবে আমাকে অনেকে বলেছে ১৫ দিন হওয়ার আগে থেকেই একাউন্ট লগআউট না করে ব্যবহার করলে ভিডিও অফশন পাওয়া যায়)।তখন ID Active করতে পারবেন 20$ দিয়ে। ID Active হলে ড্যশবোর্ডে ভিডিও এর অফশন ফিরে পাবেন।
আমি কিভাবে ID Active করব এবং Withdrawal করার জন্য শর্ত কি?
আপনি ১৫ দিনে 15$ আর্ন করতে পারবেন। আর 5$ আর্ন করার জন্য ৪জন পাটনার লাগবে।পাটনার এর আনিং থেকে ১০% কমিশন পাবেন। তাহলে ১৫ দিনে মোট আনিং হবে 6$+15$ = 21$ যা দিয়ে আপনার একাউন্ট Active করতে পারবেন।এখন withdrawal করার জন্য আপনার একাউন্টের ৩জন মেম্বারের একাউন্ট একটিভ করা লাগবে।তাহলেই আপনার একাউন্ট সম্পূর্ণ রূপে একটিভ হবে ক্যাশ আউট করার জন্য। এই সিস্টেম একটু কঠিন হলেও অনেকের কাছে আবার সহজ।
আপনি কার সাপোর্টে একাউন্ট করবেন-
আপনাকে যে কোন একজনের সাপোর্টে একাউন্ট করতে হবে এবং তার মাধ্যমে অনেক help পেতে পারেন।আমি যে গুলো সহজগীতা করতে পারি- *রেগুলার কাজ করে এমন ৩ জন ব্যক্তিকে ফ্রি’তে একটিভ করে দিব।*এরপর কেউ একটিভ হতে চাইলে তার আগ্রহ ও কাজের পরিধি দেখে একটিভ করব।*যেকোন সমস্যা হলে Help করব। আমার মেম্বারদেরকে নিয়ে একটি গ্রুপ অন্তভূক্ত থাকব এবং সবার সাথে সবকিছু শেয়ার করব। Earn Stations FB Group
আমার ID কোড 15092889266296
কিভাবে অল্প সময়ে ভিডিও দেখবেন-
আপনি পিসি অথবা মোবাইলে কাজ করবে পারবেন। প্রতি ভিডিও ৩ মিনিট বা ১৮০ সেকেন্ড প্লে হলে ভিডিও এর উপর ক্লিক করে স্টপ করলে সাথে সাথে আপনার একাউন্টে 0.05$ জমা হবে। প্রতিদিন ২০টি ভিডিও দেখলে মোট 1$ একাউন্টে জমা হবে। আপনার browser এ অনেকগুলো ট্যাব একসাথে open করে ভিডিও গুলো দেখলে সময় অনেক কম লাগে।

https://web.facebook.com/groups/131566187561054/

You must be logged in to post a Tumment.