Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

IDM আজীবন চালান একদম ফ্রি

টিউন বিভাগ অন্যান্য
প্রকাশিত
জোসস করেছেন

আপনারা সবাই কেমন আছেন?

ADs by Techtunes tAds

আমি তো ভালই আছি আপনাদের দোয়ায়।

আজ অনেক দিন পর টেকটিউনস এ টিউন করতে বসলাম আর আজকের বিষয় টাইটেল দেখেই নিশ্চয় বুঝে গেছেন!
আমরা যারা ইন্টারনেট ব্যবহার করি তারা অবশ্যয় জানি যে কোন কিছু ইন্টারনেট থেকে ডাউনলোড করার জন্য সবচেয়ে সহজ মাধ্যম IDM (Internet Download Manager)। আর এই নামটি ইন্টারনেট জগতে শুনেনি এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল।
এই সফটওয়্যার এর মাধ্যমে আপনি অনেক দ্রুত গতিতে ডাউনলোড করতে পারবেন। সে আপনি কোন গান বলুন আর মুভি বলুন, ইউটিউব বলুন আর যে কোন ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন।
এতো কাজের সফটওয়্যার নিশ্চয় আপনাকে কেও ফ্রি দিবে নাহ। হ্যা, এটি একটি পেইড সফটওয়্যার, তবে আপনাকে ৩০ দেনের ট্রায়াল দেয়। আর এটির কিছু সমস্যা হল যে যদি কোন ভুল কি দিয়ে আক্টিভেট করেন তবে আপনার ট্রায়াল মেয়াদ শেষ হয়ে যাবে এবং আপনাকে তখন কিনতে হবে। আমরা বাঙ্গালি কিনে খুব কম ব্যবহার করি তাই আমি আপনাদের জন্য নিয়ে এসেছি ছোট্ট একটা সফটওয়্যার যার নাম IDM Trail Restore যে নাম সে কাজ, হুম এর কাজই হচ্ছে আপনার IDM (Internet Download Manager) এর ট্রায়াল সময় রিসেট করে দেয়া যার মানে আপনি আজিবন ফ্রি চালাতে পারবেন।

আপনি যদি মনে করেন ৩০ দিন পর পর রিসেট করা ঝামেলার কাজ তবে এটি তার উপরই ছেরে দিন কারণ এটি ৩০ দিন পর পর স্বয়ংক্রিয় ভাবে রিসেট করে নিবে (যদি আপনি চান) তাছাড়া এটির মাধ্যমে আপনি অফলাইন একটিভেট করতে পারবেন যদি আপনার প্রিমিয়াম ফিচার ইউজ করতে চান। সফটওয়্যার এর সাইজ মাত্র ১ মেগাবাইট (ছোট সাপের বিষ বেসি)।
তো আর দেরি কেন এখনি ডাউনলোড করে নিন IDM Trail Resetore.
Drive Link: Here!

এই টিউন যদি আপনাদের একটু ও উপকারে আসে তবে আমার লিখা সার্থক। আর যদি ভালো লাগে তবে অবশ্যই জানাবেন, শেষ কথা কোন প্রকার ভুল হলে ছোট ভাই হিসাবে ক্ষ্মমার দৃষ্টিতে দেখবেন।

***********************সবাইকে ধন্যবাদ*********************

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি রাশেদুল ইসলাম। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 6 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 3 টি টিউন ও 0 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 0 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস