Quantcast

ইংরাজি শেখার সহজ উপায়! ইংরাজিতে ভয় আর নয়। আপনি কি ইংরাজিতে অনর্গল কথা বলতে চান ? তাহলে আমার এই টিউন আপনার জন্য

0 টিউমেন্টস 1,986 দেখা প্রিয়
এডুটিউনস

ইংরাজি শেখার অনেক পদ্ধতি বাজারে আছে। অনেকেই বলে ১৫ দিনে ইংরাজি শিখুন আবার কেউ বলে ৩০ দিনে ইংরাজি শিখুন। আচ্ছা সত্যি করে বলুন তো ১৫-৩০ দিনে কি ইংরাজি শেখা সম্ভব।

আমার তো মনে হয় না। হ্যাঁ আপনি যদি মন দিয়ে সব কিছু পড়েন তাহলে আপনি কিছু জ্ঞান লাভ করতে পারবেন ইংরাজি বিষয়ে। তার মানে এই নয় যে আপনি ১৫-৩০ দিনে ইংরাজি শিখে যাবেন।

যেমন ধরুন আমি নিজে আমার লেখার টাইটেল দিয়েছি যে “ইংরাজি শেখার সহজ উপায়!” তার মানে এই নয় যে একদিনে একটা ভিডিও দিলাম আপনি সেটা দেখলেন আর ইংরাজিটা শিখে গেলেন।

মোটেও তা নয় কিন্তু। আমার এই ভিডিও আপানকে হেল্প করবে কিভাবে খুব তাড়াতাড়ি ভাষাটিকে শিখতে পারেন তার জন্য। আপনি যদি প্রতিদিন আমার ভিডিও গুলি দেখেন তাহলে আমি বলব আপনার অনেক উপকারই হবে।

কারন আপনি এখান থেকে বিদেশী ভয়েস মেল এবং ফিমেল যা আপনাকে Pronunciation শিখতে খুব সাহায্য করবে। বাংলা সাব-টাইটেল আপনাকে বুঝতে সাহায্য করবে।

অহেতুক বাংলায় বক বক নেই তাই আপনার সময় নষ্ট হওয়ার কোন প্রশ্নি নেই। তাছাড়া আপনার Vocabulary বাড়বে।

ইংরাজি বলা শিখতে আমরা কত কি করি কিন্তু সবাই সফল হই না, কারন কি জানেন? কারন হল- আমরা অল্পতেই হেরে যাই। না হারলে চলবে না।

আপনাকে সময় দিয়ে এগিয়ে চলতে হবে। আপনি কিন্তু হাঁটতে একদিনে শিখেন নি, অনেকটা সময় লেগেছে। তাই সময় দিয়ে শিখতে শুরু করুন।

I am a animation artist. I am working now in the animation professional field for five years. I have so many experiences about animation movie.

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.