Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

গুগল ডুডল লোগো প্রতিযোগীতায় আপনার পছন্দের লোগোকে ভোট দিন এখনি!

দেখতে দেথতে আমাদের গুগল ডুডল ক্যাম্পেইনের প্রায় শেষে উপনীত আমরা। আর ২/১ দির পরই আমরা গুগলকে আমাদের কাঙ্খিত সেই প্রোপোজাল মেইল পাঠাবো আমাদের ক্যাম্পেইনের মাধ্যমে। শুরু থেকে সব কিছুই নিয়ম মাফিক করছিলাম আমরা।

ADs by Techtunes tAds

সেই নিয়মমত গত দু’দিন আগে আমরা সবার জন্য উম্মুক্ত ডুডল লোগো প্রতিযোগীতার আয়োজন করেছিলাম। যদিও আমরা আমাদের প্রত্যাশা মত অনেককেই চেয়েছিলাম পার্টিসিপেন্ট হিসেবে। কিন্তু গুটিকতক ডিজাইনার ছাড়া আমার তেমন সাড়া পেলাম না। কেন তা জানি না।

যাহোক, আমরা যাদেরকে পার্টিসিপেন্ট হিসেবে পেয়েছি তারাও কিন্তু কম নয়। তাদের মেধা, শ্রম সবকিছুকে উজার করে দিয়ে তারা আমাদের দেশের জন্য কাজ করেছেন। ফলাফল যদিও এখনই মুখ্য নয়। তারপরও আমাদের কথা ছিল, সবার ডিজাইনগুলো থেকে বেষ্ট ডিজাইনটি আমার প্রোপেজাল মেইলের সাথে পাঠাবো গুগলকে। সেই লক্ষে সব ডিজাইনারদের ডিজাইন করা লোগো-গুলো থেকে ভোটিং এর মাধ্যমে সেরাটি নির্বাচন প্রক্রিয়া চলছে। সবার জন্য আমাদের এই ভোটিং এ্যালবাম উম্মুক্ত! আপনাদের সবার দেয়া প্রতিক্রিয়া দ্বারা র্নিবাচিত লোগোটিকেই আমরা মেইল করবো। তাই, আপনার কোনটি পছন্দ তাতে লাইক ও মন্তব্য এর মাধ্যমে আপনার প্রতিক্রিয়া জানান এখনি।

এ্যালবামটির লিঙ্ক: http://on.fb.me/DoodleContest

সবাই ভাল খাকুন, সুস্থ থাকুন।

ADs by Techtunes tAds

আমি আরিফুল ইসলাম শাওন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 8 বছর 10 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 44 টি টিউন ও 1085 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 0 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।

হ্যালো টেকটিউনার্স!! :) আমি আরিফুল ইসলাম শাওন, ডাক নাম "শাওন" এই বেশি পরিচিত। বিভাগীয় শহর রংপুরেই থাকি। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে এ্যাকাউন্টিং-এ গ্রাজুয়েশন করেছি। পেশায়আছি গত ৬ বছর থেকে। নিজের ফ্রীলান্স ওয়েব ডেভেলপমেন্ট এবং ট্রেইনিং ইন্সটিটিউট রংপুরসোর্স এর প্রতিষ্ঠাতা, সিইও এবং লিড ডেভেলপারের দায়িত্বে আছি। ব্লগিং করছি আমার অফিশিয়াল ব্লগ বাংলা...


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

Please sobai mely vite dea sera doodle ta k mononoyon dei…ekadhik posondo thakle o akadik pic ty like dawa jety pare.

পোস্টটি স্টিকি করার আবেদন জানাই। অনলাইন অ্যাকটিভিটির মাধ্যমে ২১ শে ফেব্রুয়ারীতে গুগলে আমাদের দেশের পেক্ষাপটে লোগো শোভা পেলে তা হবে পুরো জাতীর জন্য গর্বের।

kam nai apnago. 1 ta logo e to enough. kan ja logo nia maramari koran.

ধন্যবাদ। সবগুলু ডিজাইনের মধ্যে এটি http://on.fb.me/s6Zcgh ভাল লেগেছে। এতে আর একটি আইডিয়া শেয়ার করি- ফুলের জায়গায় o এর মধ্যে বাংলা অক্ষর ও শহিদ মিনারের নিচে ফুল দিয়ে আর একটি ডিজাইন করার জন্য অনুরুদ করছি।

পোস্টটি স্টিকি করার আবেদন জানাই। অনলাইন অ্যাকটিভিটির মাধ্যমে ২১ শে ফেব্রুয়ারীতে গুগলে আমাদের দেশের পেক্ষাপটে লোগো শোভা পেলে তা হবে পুরো জাতীর জন্য গর্বের। http://bdworkers.com

আমাদের এখানে শেয়ার করা হয়েছে ।
এখানে এসে পড়ে ভাল লাগল