Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

প্রোটেক্টেড ডিভিডি থেকে কপি/ব্যাকআপ DVD SHRINK দিয়ে

আমরা অনেকেই ডিভিডি দেকান থেকে ভাড়া এনে অথবা বাজার থেকে কিনে এনে দেখে থাকি। কখনও কখনও কোন মুভি এত ভালো লাগে যে ইচ্ছ্ হয় এর একটা ব্যাকআপ নিয়ে রাখি। কিন্তু অধিকাংশ ডিভিডি রাইট প্রোটেক্টেড হবার কারনে আর ব্যাকআপ নেয়া সম্ভব হয় না।

ADs by Techtunes tAds

DVD SHRINK এমন একটি ফ্রিওয়্যার অ্যাপ্লিকেশন যার সাহায্যে আপনি রাইট প্রোটেক্টেড ডিভিডি থেকে ব্যাকআপ নিতে পারবেন এবং পরে চাইলে তা আপনি অন্য ডিস্কেও বার্ন করতে পারবেন। এর সাথে থাকছে বিল্টইন ডেক্রিপশন অ্যালগরিদম।

11.jpg

ডিভিডি ফাইলকে স্রিঙ্কে সিলেক্ট করার সাথে সাথেই আপনি ব্যাকআপ বাটনে ক্লিক করে ব্যাকআপ প্রসেস চালু করতে পারবেন। তবে প্রসেস চালু করার আগে আপনাকে অবশ্যই লোকশান টার্গেট করে দিতে হবে।

2.gif

একটা বিষয় পরিস্কার করে রাখা দরকার যে এই টুলটি কোন ডিভিডি বার্ন করেনা। ডিভিডি বার্নিং এর জন্যে আপনাকে অন্যান্ন টুলের দ্বারস্থ হতে হবে। এই টুলটি শুধু মাত্র আপনাকে এনক্রিপটেড ডিভিডি থেকে কন্টেট আপনার হার্ডডিস্কে ব্যাকআপ করার সূযোগ করে দেবে।

সাধারনত বেশিরভাগ ডিভিডি সাইজে অনেক বড় হবার কারনে যখন আপনি এটাকে আরেকটি ডিস্কে বার্ন করাবেন তখন স্পেস নিয়ে একটু সমস্যা হতে পারে। তাই এখানে কিছু মডিফিকেশানের দরকার আছে। এই টুলটির সাহায্যে আপনি চাইলে একই সাথে স্রিংকিং বা মডিফিকেশনের সাথে সাথে ব্যাকআপ ও নিতে পারবেন।

ডিভিডি স্রিংক আপনাকে আপনার কাঙ্খিত ডিভিডি ব্যাকআপ করার দুই ধরনের উপায় দিয়ে থাকে। রি - অথারিং এবং রি - এনকোডিং। আবার আপনি চাইলে ম্যাক্সিমাম স্রিংকেজের জন্যে দুইটা অপশনই ব্যবহার করতে পারেন।

ডাউনলোড ডিভিডি স্রিঙ্ক

ADs by Techtunes tAds

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি দুঃসাহসী টিনটিন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 10 বছর 3 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 200 টি টিউন ও 1543 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 9 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।

মানুষ হিসেবে তেমন আহামরি কেউ নই আমি। সাটামাটা জীবনটাই বেশী ভালো লাগে। আবার মাঝে মাঝে একটু আউলা হতে মন চায়। ভালো লাগে নিজেকে টিনটিন ভাবতে .... তার মত দুঃসাহসী হতে মন চায় ..... কিন্তু ব্যক্তি জীবনে অনেকটা ভীতুই বটে ..... অনেক কিছুই হাতছাড়া হয়ে গেছে জীবনে এই কারনে ..... আবার...


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

ধন্যবাদ কাজে আসবে।

ডিভিডি ব্যাকআপ/কপি করার জন্য ডিভিডি স্রিঙ্ক সত্যিই একটি বেস্ট ফ্রিওয়্যার।

ধন্যবাদ। চেষ্টা করে দেখছি।

Is there any software to copy from DVD movie song? That does not mean copy VOB_01, VOB_02…etc. I mean, suppose you chose AVESQ01, AVESQ07, AVESQ09 from a CD movie song which is very easy to copy & paste. Like that DVD movie song how does it possible? Please hurry up!!!!!!!!!!

ডিভিডি যদি কপি রাইটেড না হয়ে থাকে তাহলে ত নরমালি কপি পেষ্ট ই করে দেয়া যায়। আর যদি কপি রাইটিং এর ভেজাল থাকে তাহলে এর উত্তর এই টিউনেই আছে।

টিনটিন ভাই, আমার ঠিক উল্টোটা প্রয়োজন। আমি প্রোটেক্টেড ভিসিডি তৈরি করতে চাই। কোনো সফ্টওয়ারের নাম দিতে পারেন?

হুম …….. দেখি এই নিয়ে একটা টিউন করা যায় কি না ……… ততক্ষন আপনাকে অপেক্ষা করতে হবে।

ধন্যবাদ

এই ফ্রীওয়্যার দিয়ে কী ভি.সি.ডি কপি করা যাবে?

আহসান হাবীব says:
২৩ ফেব্রুয়ারি, ২০০৯ at 8:20 পুর্বাহ্ন

এই ফ্রীওয়্যার দিয়ে কী ভি.সি.ডি কপি করা যাবে?

QUESTION TA AMAR O CHHILO..

আচ্ছা , আমি আমার কমার্সিয়াল Kaspersky এর ফাইল কপি করতে পারছিনা…এমনকি আরেকটা হার্ডডিস্কের আরাকটা উইন্ডোজ দিয়েও ট্রাই করেছি কোনমতে কপি হচ্ছে না… কি করব ?

আমি হিরন বুট দিয়ে হার্ড্ডিস্কের সি ড্রাইভ কপি করার চেস্টা করেছি ,কোন লাভ হয় নি…

ভাল লাগল আপনার টিউন টি। অনেক সময় সিডি/ডিভিডি কপি করতে গিয়ে এই সমষ্যায় পড়েছি। এটা ভাল কাজ করবে বলে মনে হচ্ছে। তবে দুঃখের বিষয় হল আমি এই সফ্টওয়ার টা ডাউনলোড ই করতে পারছি না। তার পর ও চেষ্ঠায় আছি। আবারো ধন্যবাদ আপনাকে।