ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

মিউজিক প্রেমিদের জন্যে সুখবর

আমরা অনেকেই মিউজিককে পাগলের মত ভালোবাসি এবং উরাধুরা ডাউনলো করে পিসি কে জ্যাম করে ফেলি। আমার এক বন্ধুর হার্ড রক মেটালের হেভী ফ্যান। তার ২৫৬গিগা হার্ডডিস্কের ১৫০গিগাই মনে হয় মেটালে পরিপূর্ণ। এখন সে ইদানিং হার্ডডিস্কের স্পেস বাড়াতে গিয়ে তার সাধের ডাউনলোড করা মেটাল গানগুলোকে নিয়ে ভালো চিন্তায় পরে যায় এবং এক পর্যায়ে ঘাটতে ঘাটতে আপাতত এর একটা সমাধান ও বের করে ফেলেছে, সেই কথাই আজ আপনাদের সাথে শেয়ার করব।

ADs by Techtunes tAds

image70.png

MP3Tunes.com ফ্রি তে ২৫০ গিগা স্পেস দিচ্ছে আপনার মিউজিক কালেকশানের অনলাইন স্টোরিং এর জন্যে। আপনি একবার আপনার অ্যাকাউন্ট টি ক্রিয়েট করা হয়ে গেলে আপনি চাইলে এর ফ্রি সিংক্রোনাইজেশান সফটওয়্যারটি ডাউনলোড করতে পারবেন যার সাহায্যে আপনি আপনার কম্পিউটারকে সবসময় আপনার অনলাইন মিউজিক স্টোরের সাথে সিংক্রোনাইজ করে রাখতে পারবেন। আপনার পছন্দের গানগুলো আপলোড করা হয়ে গেলে আপনি যে কোন সময় যে কোন পিসি থেকে স্ট্রিমিং করে আপনার পছন্দের গানগুলো তে অ্যাক্সেস করতে পারবেন।

02-lockerdj.png

এই সিংক্রোনাইজেশান (লকারবক্স) সফটওয়্যারটি আপনার পিসিকে মিউজিক ফাইলের জন্যে স্ক্যান করে এবং আপনার নির্বাচিত গানগুলো কে আপনার মিউজিক স্টোরে আপলোড করে দেয়। আপলোড প্রসেস চলাকালীন সময়েই আপনি চাইলে এই প্লেয়ারটি ব্যবহার করে স্ট্রিমিং প্রসেস চালূ করে ফেলতে পারবেন। এই এমপিথ্রি প্লেয়ারটি আপনার ব্রাউজার থেকে রান করবে এবং এতে অন্নান্য প্লেয়ারের মতই শাফল, রিপিট, প্লে - লিস্ট ফাংশান আছে।

এক্ষেত্রে আরেকটি সফটওয়্যাররে কথা বলা উচিত Load2Mobile যার সাহায্যে আপনি আপনার স্টোরের যে কোন গান রাইট ক্লিকিং করে আপনার মোবাইল ডিভাইনে সরাসরি সেন্ড করতে পারবেন। আপনি চাইলে MobileSync এর বেটা ভার্সনটি ব্যবহার করতে পারেন। এটিকে আপনার মিউজিক স্টোরের সাথে অ্যাড করে দিলে আপনার মোবাইলটি অটোম্যাটিক্যালি আপনার মিউজিক স্টোর থেকে গান লোড করার জন্যে প্রস্তুত হয়ে যাবে।

এই মিউজিক স্টোরে আপনি mp3 ছাড়াও AAC, Ogg, WMA এবং DRM ফরম্যাট অডিও ফাইর স্টোর করতে পারবেন।

ডাউনলোড লকারবক্স

ADs by Techtunes tAds
Level 0

আমি দুঃসাহসী টিনটিন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 10 বছর 7 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 200 টি টিউন ও 1543 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 10 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।

মানুষ হিসেবে তেমন আহামরি কেউ নই আমি। সাটামাটা জীবনটাই বেশী ভালো লাগে। আবার মাঝে মাঝে একটু আউলা হতে মন চায়। ভালো লাগে নিজেকে টিনটিন ভাবতে .... তার মত দুঃসাহসী হতে মন চায় ..... কিন্তু ব্যক্তি জীবনে অনেকটা ভীতুই বটে ..... অনেক কিছুই হাতছাড়া হয়ে গেছে জীবনে এই কারনে ..... আবার...


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

ভালই হয়েছে। ধন্যবাদ।
Level 0
ফ্রি তে ২৫০ গিগা স্পেস না 2 গিগা?
Level 0
this website gives 250GB free space...... is not right.............
স্পেসের ইনফরমেশন নিয়ে হয়ত একটু কনফিউশন থাকতে পারে। একটা জিনিস বলতে ইচ্ছে করছে.......এইখানে যারা কমেন্ট এমন ভাবে করলেন......কি আর বলব........ভালো ভালো টিউনে এদের কমেন্ট খুজে পাওয়া যায় না। কিন্তু কোন এক জায়গাতে ভূল হলেই সেরেচে !
আসলে অনলাইন ফ্রীস্পেস সাইটগুলো দিন দিন বেশ জনপ্রিয় হয়ে উঠছে। কিন্তু আমার ভয় হয় যে কারনে যে কোনো কারনে 6 মাস বা 8 মাস এ্যাকাউন্টে না ঢুকলে এ্যাকাউন্ট এক্সপায়ার হবার সম্ভাবনা আছে কি না! যদি এটা হয় তাহলে দেখা যাবে আমার সাধের কালেকশন গুলো হারিয়ে যাবে। অবশ্য সিডি রাইট করিয়েও ইদানিং কালেকশন গুলো রাখা যাচ্ছে না। তার আগেই হার্ড ডিস্ক ভরে যাচ্ছে। আবার সিডির কোয়ালিটি একটু ওদিক হলেই বা স্ক্রাচ পড়লেই গানের তেরটা বেজে যাচ্ছে। কি করবো না করবো যা দেখছি গান কালেকশনের জন্য একটা মেইনফ্রেম বানানো দরকার!এরকম আরো কিছু অনলাইন ফাইল স্টোরেজ সাইটের খোজ আরো দরকার, সবচেয়ে দরকার যেটাতে এ্যাকাউন্ট এ্যাক্সপায়ার সম্ভাবনা কম!ধন্যবাদ শেয়ার করার জন্য আর পারলে এরকম কতগুলো সাইট দিয়ে আলাদা পোস্ট দিলে একবারে এক জায়গায় এসে উপকৃত হওয়া যেতো!
হুম....রিন ভাইয়া আপনার আইডিয়াটা মন্দ না। মাথায় রাখলাম। ধন্যবাদ আপনাকে।
ধন্যবাদ!