Quantcast

টেকটিউনস – বিশ্বের #১ নম্বর বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক! দেশের সর্ববৃহৎ, সবচেয়ে জনপ্রিয় ও ৪ কোটিরও অধিক এক সুবিশাল কমিউনিটি! কৃতজ্ঞ হলে আপনার প্রাণ প্রিয় টেকটিউনসকে প্রমোট করুন, সাপোর্ট করুন

354 টিউমেন্টস 53,276 দেখা প্রিয়
টেকটিউনস রিসোর্স

বিজ্ঞান ও প্রযুক্তি চর্চার পৃথিবীর সবচেয়ে বেশি ভিজিট হওয়া, জনপ্রিয়, সুবিশাল ও উন্মুক্ত এক বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক টেকটিউনস - Techtunes।

টেকটিউনস http://www.techtunes.com.bd বাংলা দেশের ইন্টারনেট ইন্ড্রাস্ট্রিতে নিয়ে এসেছে এক যুগান্তকারি পরিবর্তন। অসংখ্য আইটি পেশাজীবি, ফ্রিল্যান্সার, কর্পোরেট ইউজার, নবীণ কম্পিউটার ব্যবহারকারি, সাধারণ পাঠক থেকে শুরু করে এডভান্স ইউজারদের বিশাল এক মিলন মেলা টেকটিউনস।

বিশ্বের প্রায় ২২০ দেশে প্রায় ৪ কোটি বিজ্ঞান ও প্রযুক্তি প্রেমী সরাসরি যুক্ত টেকটিউনসের সাথে। শুধু বাংলা ভাষা ভাষীই নয় টেকটিউনস ট্রান্সটেল করে বিশ্বের বহু ভিন ভাষীও টেকটিউনস ব্যবহার করে নিয়মিত। দেশের লক্ষ লক্ষ আইটি পেশাজীবি, ফ্রিল্যান্সার, ডিজাইনার, কোডার, ডেভলোপার, প্রকৌশলী এর হাতে খড়ি হয় টেকটিউনস থেকে-ই। টেকটিউনস বাংলাদেশের প্রকৃত ডিজিটাল বিপ্লব এর পথিকৃত। বাংলা ভাষার বিজ্ঞান ও প্রযুক্তি চর্চার বিশ্বের সবচেয়ে একটিভ ও বিস্বস্ত কমিউনিটি এর নাম টেকটিউনস।

প্রতিনিয়ত অগিণত বিজ্ঞান ও প্রযুক্তি প্রমীরা জড়ো হয় টেকটিউনসের এই প্রযুক্তির শহরে। বর্তমানে ৪ কোটির অধিক প্রযুক্তি প্রেমী নিবিড় ভাবে জড়িত টেকটিউনসের এই প্রযুক্তির বলয়ে। সে অনুযায়ী টেকটিউনস http://www.techtunes.com.bd বিশ্বের #১ নম্বর বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক।

টেকটিউনস - Techtunes কমিউনিটি বিশ্বের সবচেয়ে বড় বিজ্ঞানও প্রযুক্তির বাংলা কমিউনিটি। টেকটিউনস সৃষ্টি করেছে সারা বিশ্বের বাংলা ভাষাভাষীদের কাছে প্রযুক্তির এক উন্মুক্ত দ্বার। প্রায় ৭ বছরের বেশি সময় ধরে টেকটিউনস হয়েছে প্রযুক্তিপ্রেমী মানুষের এক অনন্য ঠিকানা। টেকটিউনস বাংলা ভাষায় বিজ্ঞান ও প্রযুক্তি চর্চায় বিশ্বে এক নিরব বিপ্লব তৈরি করছে। টেকটিউনস থেকে প্রতিনিয়ত জন্ম হচ্ছে লাখো ফ্রিল্যান্সার, আইসিটি পেশাজীবি, আইটি অভিজ্ঞ এবং Greeks & Nerds. টেকটিউনসের কমিউনিটি আজ শুধু বিশ্বের সর্ববৃহৎ বাংলা সৌশল নেটওয়ার্কই নয় বরং বিশ্বে বাংলাভাষায় বিজ্ঞান ও প্রযুক্তি মেধাবীদের এক আর্কাইভ।

ছবি - Shutter Stock

টেকটিউনসের এই সুবৃহৎ কমিউনিটিতে বর্তমানে নিবন্ধিত টিউজার সংখ্যা প্রায় ২ লাখের বেশি। এছাড়াও টেকটিউনস এর প্রতি মাসের ইউনিক ভিসিটর প্রায়  ৯ লাখেরও অধিক এবং মাসে পেইজভিউ ৯০ লক্ষ+।  শুধু বাংলা ভাষা ভাষীই নয় টেকটিউনস ট্রান্সটেল করে বিশ্বের বহু ভিন ভাষীও টেকটিউনস ব্যবহার করে নিয়মিত। বিশ্বের প্রায় ২২০ দেশে প্রায় ৩ কোটি বিজ্ঞান ও প্রযুক্তি প্রেমী সরাসরি যুক্ত টেকটিউনসের সাথে। টেকটিউনসে যদি একটি পৃথিবীর সাথে তুলনা করা হয় তবে এর বাসিন্দা প্রায় ৪ কোটি+

আমরা নিশ্চয়ই চাই আমাদের সবার প্রানের প্রিয় এই টেকটিউনসকে অন্তত বাংলাদেশের মধ্যে ১ নাম্বারে? আর এর জন্য অবশ্যই আমাদেরকেই এগিয়ে আসতে হবে। তার জন্য বেশি কিছু করতে হবে না। শুধু মাত্র আপনার কিছু সময় ব্যয় করে টেকটিউনসে সাপোর্ট করুন, প্রোমট করুন।

টেকটিউনসের প্রতি আপনার কৃতজ্ঞতা প্রকাশ করুন ৫ মিনিট সময় ব্যয় করে

ছবি - Shutter Stock

টেকটিউনস থেকে অনেক কিছু পেয়েছেন শিখেছেন অনেক। আজকে টেকটিউনসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এর জন্য মাত্র ৫ মিনিট সময় বের করুন। আপনার মাত্র ৫ মিনিট টেকটিউনসের প্রতি হাজার কৃতজ্ঞতা প্রকাশ করবে।

প্রথমে এই টিউনটি অনলাইনে তিনটি জায়গায় শেয়ার করুন

➡ ১. প্রথমেই এইখানে ক্লিক করে এই টিউনটি শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে।

➡ ২. এরপর এই লিংকে ক্লিক করে প্লাস করুন আপনার গুগল প্লাসে।

➡ ৩. এরপর এখানে ক্লিক করে টুইট করুন।

পরিপূর্ণ ভাবে সাপোর্ট করুন আর প্রমোট করুন টেকটিউনসকে

আপনি নিশ্চইয় চান টেকটিউনসের সাথে যুক্ত হোক আরও প্রযুক্তিপ্রেমি.. আর তাই নিচের কাজ গুলো ধাপে ধাপে করুন আর সাপোর্ট ও প্রোমট করুন টেকটিউনসকে। মনে রাখবেন আপনার ছোট একটু সাপোর্ট তৈরি করতে পারে নতুন ও দারুন টেকটিউনার।

➡ ৪. প্রথমেই টেকটিউনসকে সাপোর্ট করার জন্য পরিধান করুন Techtunes ব্যাজ : http://go.techtunes.com.bd/picbadges

➡ ৫. Like করুন Techtunes Facebook Page: http://go.techtunes.com.bd/fbpage

➡ ৬. Join করুন Techtunes এর Facebook Group এ : http://go.techtunes.com.bd/fbgroup

➡ ৭. যুক্ত  করুন Techtunes এর Google Plus এ : http://plus.google.com/+techtunes

➡ ৮. Follow করুন Techtunes কে Twitter: এ : http://go.techtunes.com.bd/twitter

➡ ৯. Subscribe করুন Techtunes এর RSS এ: http://go.techtunes.com.bd/rssfeed আর নতুন নতুন টিউনের আপডেট পেয়ে যান আপনার RSS রিডারে।

➡ ১০. Subscribe করুন Techtunes এর Email RSS এ : http://go.techtunes.com.bd/rssemail নতুন টিউন গুলোে আপডেট সাথে সাথে পেয়ে যান আপনার মেইল বক্সে।

টেকটিউনসের প্রতি আপনার ভালবাসার বহিঃপ্রকাশ করুন মাত্র ৫ মিনিটেই। মনে রাখবেন বিন্দু বিন্দু জল একদিন সিন্ধু অতল তৈরি করে।

সাপোর্ট ও প্রোমোটের ১০ টি কাজ করে টিউমেন্ট করে জানান

আপনার সাপোর্ট আর প্রোমট এ উৎসাহীত হবে আরেক জন। আর তাই সাপোর্ট আর প্রোমটের ১০ টি কাজ করে নিচে টিউমেন্ট করুন "আমি পরিপূর্ণ ভাবে টেকটিউনসকে সাপোর্ট ও প্রোমট করেছি। আপনি করেছেন তো?" আপনাদের সাপোর্ট আর প্রোমটই টেকটিউনসের মূল চালিকা শক্তি।

টেকটিউনসের সোসিয়াল অলিগলিতে যুক্ত হোন। সাপোর্ট করুন আর প্রমোট করুন টেকটিউনসকে

আপনার প্রাণ প্রিয় টেকটিউনসকে সাপোর্ট ও প্রমোট করুন। টেকটিউনসের সাথে আরও নিবিড় ভাবে যুক্ত হতে এবং রিয়েলটাইম আপডেট পেতে ছড়িয়ে ছিটিয়ে থাকা টেকটিউনসের সোসিয়াল অলিগলিতে যুক্ত হোন এখনই।

শুধু নিজে নয় আপনার বন্ধু-বান্ধব, পরিজন আর সবাইকে নিয়ে আসুন এই প্রযুক্তি বলয়ে

মেতে থাকুন প্রযুক্তির সুরে

জানুন টেকটিউনসকে

নিয়মিত অংশগ্রহণ নিন টেকটিউনসের রিয়েল কমিউনিটিতে

টেকটিউনস দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় প্রযুক্তির সোসিয়াল মিডিয়া হলেও এটি শুধু মাত্র ভার্চুয়াল জগতেই সীমাবদ্ধ নয় দেশের বিভিন্ন জেলায় নিয়মিত ভাবে টেকটিউনসের বিভিন্ন মিটআপ আর টেকটিউনসের টপটিউনারদের নিয়ে জাঁকজমক ভাবে কনক্লেভ অনুষ্ঠিত হয়।  যেখানে টেকটিউনস কমিউনিটি একে অন্যর সাথে সরাসরি মত এ কুশল বিনিময় করতে পারে।

এ টিউনটি আমি আমার ব্যক্তিগত উদ্যেগেই করলাম। সবার আশা পুর্নহোক এই প্রত্যাশায় আমি হাসান যোবায়ের ধন্যবাদ জ্ঞাপন করছি। ভাল থাকবেন সবাই।

আর হ্যা কে কে রিভিউ দিয়েছেন তা টিউমেন্টে জানাতে ভুলবেন না কিন্তু। নাহলে ধরে নিব................

নতুন কিছু করার দারুন আকাঙ্ক্ষা!

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

আর হ্যা কে কে রিভিউ দিয়েছেন তা মন্তব্যে জানাতে ভুল্বেন না কিন্তু

ভুলি নাই ভুলবো না

we r agree with u………

ধন্যবাদ তথ্যটি প্রকাশ করার জন্য,আমিও রিভিউ করলাম।

দিয়েছ তুমি অনেক কিছু ,
দিতে পারি নি তোমায় কিছু,
নিঃস্ব আমি, রিক্ত আমি
অনেক ভাল জান তুমি।
দিয়েছি আমি ভালবাসা,
তা তো তোমার কাজে আসে না।
দিলাম তোমাকে রিভিউ,
করো এবার মিউ মিউ ।

(টেকটিউনের জন্য)

টেকটিউন ভিজিটরদের মাঝে বাংলাদেশের পরই দেখছি মালোয়শিয়া অবস্থান…… Not bad ❗ ❗ ❗ 😆

টেকটিউন ভিজিটরদের মাঝে বাংলাদেশের পরই দেখছি মালোয়শিয়ার অবস্থান…… Not bad ❗ ❗ ❗ 😆

টিনটিন ভাই কই গেলেন, এই টিউনটি তো সবার জানা দরকার। কিছু করেন………………………………….

টেংকু Hasan ভাই।

    ধরে নিতে পারি টিউনটি করা হয়েছে ২.৩০ মিনিটে। আপনি কমেন্ট করেছেন ৬.৩৬ মিনিটে। খেয়াল করলে দেখবেন ssc রেজাল্ট দেয়ার কারণে বিভিন্ন মানুষ বিভিন্ন ভাবে ব্যস্ত, তার জন্য শুধু এই টিউন না, অন্য টিউনে ও কমেন্ট এর সংখ্যা এবং টিউন দেখার সংখ্যা খুব একটা বাড়ে নি।

    আমিও আশ্চর্য হচ্ছি যখন দেখছি টপ টিউনারদের বেশির ভাগই এখানে কোনো কমেন্ট নাই।

    @ আতাউর ভাই কিছু নির্দিষ্ট টিউনারের টিউন ব্যতীত অন্য টিউন সিনিয়রদের চোখে পরে না।

      @Hasan Jubair (Al-fatah): ব্যপারটা একটু পজিটিভলি দেখুন । টেকটিউনস কিন্তু কোন রিভিউ ছাড়াই ১৫ নম্বরে আসে নাই । অবশ্যই ইতিমধ্যেই মানে আপনার টিউনের পূর্বেই অনেকে রিভিউ দিয়ে দিয়েছে । সে ক্ষেত্রে যা হবে । যেমন আমাকে নিয়েই আমি উদাহরণ দেই । আমি যদি আজ টেকটিউনস এর জন্য এলেক্সাতে রিভিউটা দিয়ে দেই সেক্ষেত্রে আগামীতে রিভিউ দিতে বলা হবে এ ধরনের টিউন হয়তবা* আমার আর দেখা হবে না । আমি এখন এলেক্সাতে রিভিউ দিব ইনশাল্লাহ ।

    @Hasan Jubair (Al-fatah): এত দ্রুত হতাশ হলে হবে না তো । সবুরে মেওয়া ফলে । আমি যখন টিউনটি দেখছি সেই মুহূর্ত পর্যন্ত টিউনটি ৪০০১ জন দেখেছে । আর এতে কমেন্ট করেছে আমি বাদে ১৮৬ জন । তাই বুঝতেই পারছেন সবুরে আসলেই মেওয়া ফলে । আর কথায় কথায় যেভাবে বাঙালি জাতি নিয়ে কথা বলছেন তাতে যতটুকু মনে হয় আপনার আমাদের দেশ ও জাতির প্রতি কোন শ্রদ্ধা নেই । শুধু আপনি না আরও অনেকেই এরকম কথা বলে থাকে । দেশের রাজনীতি নিয়ে বলে দেশের মানুষদের নিয়ে বলে । কিন্তু কাজের কাজ কিছুই করে না । যারা নিজের দেশ ও জাতির প্রতি শ্রদ্ধাশীল নয় তারা কীভাবে নিজ দেশে অবস্থান করে তা আমার বোধগম্য নয় ।একটি দেশে ভাল খারাপ সব কিছু থাকবে এটাই স্বাভাবিক তবে নিজের জাতিকে নিয়ে এরকম মন্তব্য করা মোটেও ঠিক না । আপনি খেয়াল করে দেখবেন যে সকল জাতি এখন খুব ভাল অবস্থানে আছে তারা তাদের জাতির সম্মান রক্ষার্থে সর্বদা সচেতন । আর এই কারণেই তারা এখন ভাল অবস্থানে আছেন । আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতও এর একটি ভাল উদাহরণ । আপনাকে মনে রাখতে হবে যে, আপনি কিন্তু একটা বাংলা ব্লগকেই এগিয়ে নিয়ে যাবার তাগিদেই আমাদের সবাইকে অনুপ্রেরণা জোগাচ্ছেন । সেই আপনার মধ্যেই যদি অন্যরা, বাঙালি জাতির (যাদের মাতৃভাষা বাংলা) সম্পর্কে এরকম খারাপ ধারণা দেখে তবে আপনার কথা মত কাজ করতে অনেকেই আগ্রহ হারিয়ে ফেলবে ।

    রিয়ন ভাই আমার টিউন পাবলিশ হয়েছে কবে তার তারিখটা একটু দেখে নিবেন দয়া করে। প্রায় দেড় বছর আগের মন্তব্যের সাথে এখন মিলিয়ে দেখলে অনেক পার্থক্য এমনিতেই দেখা যাবে।
    তাছাড়া এই টিউনটা প্রায় তিনবার নির্বাচিত হয়েছে বিধায় এত হিট আর মন্তব্য হয়েছে।
    নাহলে নিশ্চিত থাকেন সেই শূণ্য মরুভুমিই থাকতো।
    আর দেশের প্রতি মায়া আছে বলেই জাতির কথা বলেছি।

ধন্যবাদ হাসান ভাই সেয়ার করার জন্য

অসংখ্য ধন্যবাদ, গুরুত্বপূর্ণ এ টিউনটা শেয়ার করার জন্য 😀 , খুব ভাল একটা টিউন।

    সবার কাছে সবকিছু গুরুত্বপূর্ণ নয়। কারো কাছে মাগনা সফটওয়্যার বেশি গুরুত্বপূর্ণ ।
    ধন্যবাদ ফাহিম ভাই।

রিভিউ দিলাম।
ধন্যবাদ…

রিভিউ দিলাম। দেরী হয়ে যাবার জন্য দু:খিত।

দিলাম রিভিউ

অনেক ধন্যবাদ হাসান যোবায়েরকে টিউনটি করার জন্য। টেকটিউনসকে আরও ছড়িয়ে দেবার জন্য টেকটিউনস ফেসবুক পেইজটেকটিউনস ফেসবুক গ্রুপ এ বন্ধুদের ইনভাইট করা যেতে পারে। টিউনটি স্টিকি করা হল। ধন্যবাদ।

    অসংখ্য ধন্যবাদ মেহেদী ভাইইইইইইইইইইইইইইইইইইইইই । 😀 😀 😀
    আমার মনে সব হতাশা এখন আনন্দে রুপান্তরিত হয়েছে।
    খুব ভাল লাগছে।
    আবারো ধন্যবাদ টেকটিউন্স কে।

রিভিউ না দিলে তো আর ইজ্জত থাকে না কিন্তু আমি টিউন টা পড়ার পর ই রিভিউ দিয়া দিছি কমেন্ট গুলা পরে পড়ছি । আর এডমিন কে বলছি টিইন টি নির্বাচিত করুন pls এই টিউনটি তো সবার জানা দরকার। টেকটিউনস থেকে আমরা এত পাচ্ছি টেকটিউনসকে এত টুকু দিতে পারব না ? সবাই কি মস্তফা জব্বার ( সার্থপর ভাঙ্গালী ) হইযা গেল না কী ? :s

http://www.shakisoft.com

    ধন্যবাদ শাকিল ভাই। আপনার কথা হয়তো এডমিনদের কাছে গ্রহনযোগ্য হয়েছে।

গুরুত্বপূর্ণ এ টিউনটি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ । আমিও রিভিউ করলাম।

আমি রিভিউ দিলাম..

রিভিউ দিলাম

ভাই রিভিউ দিলাম।
আর আপনাকে অনেক ধন্যবাদ

রিভিউ দিলাম…………………..ধন্যবাদ

আরো ১০ টা আইডি বানাইয়া রিভিউ দিতেছি। নো চিন্তা ডো ……. 😀

টিউন টা স্টিক করার জন্য টিনটিন ভাই ও মেহিদি ভাই কে অসুংখ্য ধন্যবাদ । এবং জুবায়ের ভাই আপনাকেও অনেক ধুন্যবাদ ।

Most welcome………….

রিভিউ দিয়েছি। ধন্যবাদ এটি শেয়ার করার জন্য। সবাইকে দৃষ্টি আকর্ষনের জন্য এই টিউনটি নির্বাচিত করা হউক।

    ধন্যবাদ আরিফ ভাই। নির্বাচিত না করা হলেও স্টিকি করা হয়েছে। এও বা কম কি!

ভাল টিউন। সাড়া দিয়েছি… তুমি কি সাড়া দিবে????????????????

গুরুত্বপূর্ণ একটি টিউন অসংখ্য ধন্যবাদ আপনাকে, আর টিউনটি স্টিকি হয়েছে দেখে বেশ খুশী হয়েছি 🙂

আজ আমিও রিভিউ দিলাম।সরি দেরি হবার কারনে।

খুবেই কাজের টিউন ।

ধন্যবাদ

ওয়াও কি জটিল অবস্থা……এতদিন কোথায় ছিলাম আগে দেখিনি কেন ? এত ৫ এ আসা দরকার , সে ব্যাবস্থা আমাদেরই করতে হবে , কাজের কথায় আসি টেকটিউনসের অবস্থান এখন ৩২ আমরা চাই এই ব্লগ ১ নাম্বারে আসুক সে জন্য আমরা আরো যা করতে পারি তাহলো আমি মনে করি তৃতীয়াংশ টেকি টিউনারদের নিজস্ব ওয়েব ব্লগ , ফেসবুক আছে আমরা সেখানে টেকটিউনসের লিংক দিতে পারি তাতে ব্যাকলিংক বাড়বে , ভিজিটর বাড়বে , র‍েংক বাড়বে

    আপনার কথার সাথে আমি ১০০% সহমত। সবার দৃষ্টি আকর্ষন করছি।
    ধন্যবাদ আপনাকে।

ওয়াও কি জটিল অবস্থা……এতদিন কোথায় ছিলাম আগে দেখিনি কেন ? এত ৫ এ আসা দরকার , সে ব্যাবস্থা আমাদেরই করতে হবে , কাজের কথায় আসি টেকটিউনসের অবস্থান এখন ৩২ আমরা চাই এই ব্লগ ১ নাম্বারে আসুক সে জন্য আমরা আরো যা করতে পারি তাহলো আমি মনে করি তৃতীয়াংশ টেকি টিউনারদের নিজস্ব ওয়েব ব্লগ , ফেসবুক আছে আমরা সেখানে টেকটিউনসের লিংক দিতে পারি তাতে ব্যাকলিংক বাড়বে , ভিজিটর বাড়বে , র‍েংক বাড়বে

Hasan Jubair -ভাই আপনার tunes-টি শেয়ার করার জন্য ধন্যবাদ। Techtunes-এর সাথে আমার সম্পর্ক বেশী দিনের নয় তাছাড়া আমি net surfing -এ তেমন একটা সুযোগ পাইনা। তাই আমার অক্ষমতা (দেরীতে রিভিউ দেয়া) কে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

আমি রিভিও দিয়েছি

Thank You Brother

Thank you for your nice information.

আজ আমিও রিভিউ দিলাম। ধন্যবাদ আপনাকে এবং সকল টেকটিউন এর ভাইদের ।

আমিও রিভিউ দিলাম। ধন্যবাদ আপনাকে।
সবাই দলে দলে রিভিউ দেন।

দিলাম এক্কখনা রিভিউ……. ধন্যবাদ হাসান ভাই রিভিউ দেয়ার জন্য উৎসাহিত করার জন্য। 🙂

দিলাম একখান রিভিউ……………

দেরিতে হলেও দিলাম রিভিউ , ধন্যবাদ..।

আমি খুব সরি। কারেন্টের জন্য রিভিউ দিয়া মন্তব্য করতে দেরি হইল।

খুব সুন্দর টিউন।

ভাই কি কমু ! পুরা পাগল হইয়া গেলাম এই জটিল টিউন দেইখা। সালাম ভাই আপনাকে হাজার সালাম……।।

Tune-টি এই প্রথমবার পড়লাম, প্রকাশিত হওয়ার দিন চোখে পড়েনি, যা হোক আমিও Review দিয়েছি…
এখনও যারা Review দেননি, তারাও শীঘ্রই Review দিন… Please…

ধন্যবাদ, হাসান ভাই, ই সুন্দর Tune-টির জন্য…

এখনই Review দিচ্ছি। ধন্যবাদ শেয়ার করার জন্য।
আর নির্বাচিত করায় খুব খুশি হয়েছি, ধন্যবাদ কর্তিপক্ষকে।

দিলাম রিভিউ, আশা করি আর কিছু দিনের মাঝে আমাদের সবার প্রিয় টিটি টপ ১০ এ এসে যাবে।

অসংখ্য ধন্যবাদ, গুরুত্বপূর্ণ এ টিউনটা শেয়ার করার জন্য। আশা করি আমাদের সবার প্রিয় টিটি টপ ১০ এ এসে যাবে।

আমিত্ত দিলাম…………ধন্যবাদ হাসান ভাই…….

Review দিলাম।টিউনটি করার জন্য যোবায়ের ভাইকে এবং স্টিকি করার জন্য টিনটিন ভাইকে অনেক অনেক ধন্যবাদ।

ধন্যবাদ, হে সখা অনুজ। ধন্যবাদ।

রিভিউ দিলাম,মজা নিলাম।

যোবায়ের ভাইকে অনেক ধন্যবাদ।
http://bit.ly/9m8v04

I would recommend
this site to a friend.
What a entertainment! The best site of science and Internet of Bangladesh in Bengali ever! for techtunes.com.bd Dec 06, 2010
(Power Visitor)
The best use of this site is News

Likes
Good content
Active community
Site is fast and responsive

Comments:
This site have changed my digital life. When I wasn’t know about this site seems I was in darkness. I’m 🙂 very very happy and proud about this site.

খুশি? আমি কিন্তু খুব্বব্বব্বব্বব্বব্বব্বব্বব্বব্ব খুশি!!!!!

আমি আগে দিয়েছিলাম। তবে নিজস্ব মতামত সাইট ভাল হলে এমনিতেই র‍্যানকিং বাড়বে

    তা ঠিক। যদি টিটি একবারও ডাউন না হতো তাহলে এতদিনে ২০ এর ভিতরে চলে আসতো। 🙁

দেরিতে হলেও আজ রিভিউ দিলাম……হাসান ভাই আপনাকে ধন্যবাদ… 🙂

মাত্র ৩০তা রিভিউ !!!! 🙁

দিলাম রিভিউ

রিভিউ দিলাম।THANK U

দিলাম রিভিউ করে। খুব ভাল লাগল

এতদিন শুধু টেক টিউন দেখলাম আর এখন রিভিউ দিচ্ছি। ধন্যবাদ।

আপনিতো মনে হয় রিপ্লাই করতে করতে কাহিল হয়ে গেছেন! রিভউ দিলাম….. ভালো থাকবেন।

সব review তোরা একা দিসনে
একটু review দিতে দিস মোরে….

হাসান যোবায়ের (আল-ফাতাহ্) আপনাকে ধন্যবাদ। সবচেয়ে ভালো লাগলো যখন এলেক্সাতে গিয়ে দেখলাম টেকটিউন্স এর পাশে আমার ওয়েব সাইট টি !!! http://gsmsolutionforum.blogspot.com

review dilam

রিভিউ দিলাম । এখন কি করতে হবে ?

ধন্যবাদ ।

দেরি করে হলেও রিভিও দিয়েছি । দেরির জন্য সরি । আপনাকে ধন্যবাদ ।

ami o …………………….

আমার ফেবারিট Techtunes . review না দিয়ে কি পারা যায় বলেন … 😀

    ধন্যবাদ সুজন ভাই। 🙂

      @হাসান যোবায়ের (আল-ফাতাহ্): khub sighro reply din, prochondo somosyay porei ekhan e comment ta korlam,
      firefox update diye 18.0.1 korlam, tarpor thekei ar facebook, gmail, outlook kono kichutei login korte parchi na, facebook e password deoar por login notification asche, tarpor continue korte abar password chaiche, next time theke bolche a/c temporary locked, gmail e te bolche check your browser cookie setting, (ami check korechi privacy theke, but cookie accept korche), outlook eo fb er moto obostha

      khub urgent dorkar, kono connectivity nei, sob connection bhenge galo

রিভিউ দিলাম। আশা করি টেকটিউনস্ বাংলাদেশের সবগুলি সাইটের মধ্যে খুব শিঘ্রই প্রথম স্থান দখল করবে। ইনশাআল্লাহ্ ।
টিউনারকে ধন্যবাদ টিউনটির জন্য।

আমিও দিলাম একটু দেরি হয়ে গেল …………………………।

Owaooooooo What a t.t. thanks atlassssttt!

Car Shipping & Auto Transport Service Quotes To Nationwide Destinations: To Get the Lowest Enclosed Car Shipping & Auto Transport Rates! VISIT NOW!<a href="http://www.pricetransport.com"&gt; Car Transport </a>

ধন্যবাদ .

<code>সব কিছুর জন্য প্রস্তুত হচ্ছি, এমনকি মৃত্যুর জন্যও says:
১৫ মে, ২০১০ at 4:07 অপরাহ্ন

দিয়েছ তুমি অনেক কিছু ,
দিতে পারি নি তোমায় কিছু,
নিঃস্ব আমি, রিক্ত আমি
অনেক ভাল জান তুমি।
দিয়েছি আমি ভালবাসা,
তা তো তোমার কাজে আসে না।
দিলাম তোমাকে রিভিউ,
করো এবার মিউ মিউ ।

(টেকটিউনের জন্য) </code> এই কবিতাটা দেখে আমার মনে পড়ছে আগের দিনগুলোর কথা। তখন কতই না ভাল ছিলাম। আর এখন আজ কত ব্যস্ত … কবিতা তো দূরের কথা কমেন্ট করারই সময় পাই না।

সালাম সালাম … টেকটিউনারদের … যাদের টিউনের মাধ্যমে আমরা উপকৃত হচ্ছি প্রতি নিয়ত…।

দিলাম রিভিও।আশা করি একদিন ১ নম্বরে যাবে

এতটুকু তো আমরা করতেই পারি।
আমিও দিলাম।।

kub sorry, akhon dilam..

আজ আমিও রিভিউ দিলাম।

i am proud to be a member of techtunes.thanks a lot mr jobaer for this kind of info.i can’t write bangla thats for English.very nice at all.

Thank you!
Your review of techtunes.com.bd is being processed.
টেকিটিউনস কে রিভিউ দিব না তা কি হয়

    @নুরমোহাম্মদ ভুইয়া: khub sighro reply din, prochondo somosyay porei ekhan e comment ta korlam,
    firefox update diye 18.0.1 korlam, tarpor thekei ar facebook, gmail, outlook kono kichutei login korte parchi na, facebook e password deoar por login notification asche, tarpor continue korte abar password chaiche, next time theke bolche a/c temporary locked, gmail e te bolche check your browser cookie setting, (ami check korechi privacy theke, but cookie accept korche), outlook eo fb er moto obostha

    khub urgent dorkar, kono connectivity nei, sob connection bhenge galo

Job Done

রিভিউ দিলাম

Good Work.

From:
Musicnightmare.blogspot.com

ami 2 ta review dichi, bcuz Alexa-te amar 2ta account ache

অসংখ্য ধন্যবাদ

রিভিউ দিলাম

দেরীতে হলেও রিভিও দিলাম!

ধন্যবাদ, সু-খবরটা সবাইকে জানানোর জন্য।

সাইটে যেয়ে সব ঘেটেঘুটে দেখলাম।কোন পেজে ভোট আপশন পেলাম না। দাদু(৬১)

Vote করে কিভাবে ?

@ Quazi Mashriqus Siddiquein ভাই আপনি হাসান যোবায়ের ভাইয়ের পদ্ধতি অনুসরন করেন।
আপনার সুবিধার জন্য নিচের লিংকে গিয়ে ফেসবুক একাউন্ট দিয়ে লগ ইন করুন। ফেসবুক এলেক্সা এক্সেস করার জন্য পারমিশন চাইবে। Allow করে দিন। এরপর একটি রিভিউ ফরম আসবে। ওইটা ফিলাপ করে সাবমিট করে দিলেই আপনার রিভিউ কমপ্লিট।
http://www.alexa.com/write/review/techtunes.com.bd।
ফেসবুক একাউন্ট না থাকলে আপনি এলেক্সাতে নতুন একাউন্ট খুলেও রিভউ দিতে পারেন।

@ সামিউল ভাই। আপনিও উপরের পদ্ধতি অনুসরন করে রিভিউ দিতে পারেন।

ভাই দিলাম রিভিউ । চরি, দেরি হয়ে গেল..:(

টেকটিউনসের প্রতি অসীম ভালবাসা থেকে আমিও রিভিউ দিলাম।

techtunes কে খুবি ভালবাসি, রিভিউ না দিয়ে পারলাম নাহ… ধন্যবাদ আলমাস ভাই…

কদিন হয় এলাম আপনাকে আর কি দিবো জাজ্কআল্লাহ্ খায়ের

Dilam review

দিলাম রিভিউ, ধন্যবাদ শেয়ার করার জন্য

জোবায়ের ভাই সুন্দর উদ্যেগ নেোয়ার জন্য ্আপনাকে ধন্যবাদ। আপনার কথা মত রিভিউ দিয়ে দিলাম।

ভাই কিউবি তে VPN Connect করতে পারছিনা।হেল্প মি!!!

যোবায়ের আপনার মহৎ উদ্দেশ্যর জন্য সাধুবাধ জানাই। রিভিউ দিয়ে দিলাম ভালবাসার টেকটিউনসের জন্য। ধন্যবাদ।

আমার blog এ google adsense add করব কি ভাবে

দিলাম রিভিউ…………………

প্রযুক্তির সাথে তাল মিলিয়ে আমি ও মেতে আছি টেকটিউনস এর সাথে। তাই (আবু-ধাবী) থেকে আমি ও দিলাম রিভিউ….এবং চাই সেই সাথে টেকটিউনস কে ঘিরে এ যারা লেখে এবং যারা টেকটিউনস থেকে জ্ঞান আহরণ করে তারা সবাই দেবে রিভিউ।

tnxxxxxxxxxx

thanks

যদি মাঝে মাঝে বন্ধ হয়ে না যায় টেকটিউন অবশ্যই এক নাম্বারে চলে যাবে।

রিভিউ দেলাম। কারণ আমি টেকটিউনস কে ভালবাসি।

Professional Hacker wanted call me plz 01737988903 or give me email or cell no i ll contact plz
help me.

রিভিউ দিলাম এবং অসংখ্য ধন্যবাদ ।

রিভিউ দিলাম এবং অসংখ্য ধন্যবাদ । [hearts]

Amio Review dilam

আজ সত্যিই টেকটিউনস ১৪ এ আছে দেখলাম!!!!! ওয়াও!!!

Report 2011-05-21 15:48:53 (GMT 1)
Website techtunes.com.bd
Domain Hash 8bd818f6ec68d9c981197baa38c3b2d6
IP Address 64.13.255.20
IP Hostname techtunes.com.bd
IP Country US (United States)
AS Number 31815
AS Name MEDIATEMPLE – Media Temple, Inc.
Detections 0 / 23 (0 %)
Status CLEAN

টেকটিউনসকে ধন্যবাদ।

টেকটিউনসকে প্রমোট করতে হবে কান? অন্য সব বাংলাদেশি সাইট মত নিজের গুনে উপরে উঠে আসুক, I don’t agree with you.

টিটি তে ঢুকলাম পোষ্ট দেখলাম দেরী না করেই পুরোটা পড়ে নিলাম আর রিভিউ দিয়ে দিলাম :p
এতো কিছু প্রতিদিন নিই আর এটা দিতে না পারলে আমার মতো চরম ব্যর্থ আর কে আছে?

আর মানাজির আহসান টিটি নিজ গুনেই উঠে আসছে এটা নতুন করে কি বলতে হবে?টিটি মানেই আমরা আমরা মানেই টিটি সুতরাং বাকীটা নিজ জ্ঞানে বুঝে নিন।বুঝতে না পারলে আপনার মতো অবুঝের জন্য সময় নেই :p

sathe achi 🙂 , review diyechi

রিভিউ করলাম। ধন্যবাদ হাসান ভাই।

দিলাম রিভিউ । আর টিটির ব্যাচ আমার ফেসবুকে পড়তে গিয়ে ফেসবুক একাউন্টটা টাইম লাইনে চলে গেছে ইস্………. আর হাসান ভাই Review দিন Techtunes এর Alexa তে : http://go.techtunes.com.bd/alexareview এর কার্য পদ্ধতিটাও যদি টিউনে সংযোজন করে দিতেন তো আমার মতো আনাড়ী দের জন্য সহজ হতো যে কিভাবে রিভিউ দেয়া হয়। নির্বাচিত টিউন হওয়ায় অভিনন্দন। আপনার মতো টপ টিউনার যদি দেশ ও জাতি নিয়ে নেতিবাচক মনোভাব পোষন করে তবে তা আমাদের জন্য অত্যন্ত পরিতাপের বিষয়। ধন্যবাদ

এত সুন্দর একটা জিনিষ এত দিন পর চোক এ পরল……ধন্নবাদ হাসান যোবায়ের (আল-ফাতাহ্) ভাই আপনাকে

দিলাম রিভিউ। তবে রিভিউ দিয়ে কখনোই টিটি এর প্রতি কৃতজ্ঞতা শেষ হবে না।

যতবার এই পোষ্ট নির্বাচিত হবে ততবার একটা করে মন্তব্য দিব ! 😀 😀 তবে পুরানা কিছু মন্তব্য পড়ে অনেক হাসলাম 😆

    @সাইফুল ইসলাম: khub sighro reply din, prochondo somosyay porei ekhan e comment ta korlam,
    firefox update diye 18.0.1 korlam, tarpor thekei ar facebook, gmail, outlook kono kichutei login korte parchi na, facebook e password deoar por login notification asche, tarpor continue korte abar password chaiche, next time theke bolche a/c temporary locked, gmail e te bolche check your browser cookie setting, (ami check korechi privacy theke, but cookie accept korche), outlook eo fb er moto obostha

    khub urgent dorkar, kono connectivity nei, sob connection bhenge galo

আমার প্রিয় সাইট এর রিভিউ করতে পেরে ভাল লাগছে।ধন্যবাদ হাসান যোবায়ের (আল-ফাতাহ্) চমৎকার টিউনটির জন্য।

এতো পুরানো লেখা নির্বাচিত?আগেই তো আলেক্সা তে ১৪ এবং ১৫ তে ছিলো।সাম্প্রতিক সময়ে অনেক দিন বন্ধ থাকার কারনে পিছিয়ে গেছে।আগে WorldWide ৪৫০০ এর মধ্যে ছিলো।এখন ৬৪৭৪ এ আছে।

রিভিউ করেছি, টেকটিউনস আরো এগিয়ে যাক ধন্যবাদ হাসান ভাই।

এগিয়ে যাক টেকটিউনস।

অসাধারন ১টি পোস্ট……

অসংখ ধন্যবাদ এমন একটি সুন্দর টিউন করার জন্য।

রিভিউ দিলাম… http://www.alexa.com/reviews/single/5705031 🙂

দেরীতে হলেও রিভিউ দিলাম।

দিলাম রিভিউ………………………:D

ডুল্যান্সার টেকটিউনস এর আগে ! ! !

আমরা তো এত Creative না। এরকম পোস্ট আর চাই যাতে আমরা Creative হতে পারি।

আমিও দিলাম দেরির জন্য Sorry……

টেকটিউনস থেকে শুধু নিয়েছি । বিনিময়ে ছোট্র একটি রিভিউ দিলাম । যদি সামান্যতম কাজে আসে তাহলে হাসান যোবায়ের-এর পরিশ্রম সার্থক হবে । ধন্যবাদ সবাইকে ।

টেকটিউনস কি সবার জন্য উন্মুক্ত?????এডমিনরাতে বাটপার। সাহস থাকলে কমেন্ট কাইটেন না দেখবেন আমার সাপোর্ট কত”””

    @Masud Ahmed: হাতি ঘোড়া গেল তল পিপড়ে বলে কত জল

রিভিও দিলাম। আমি সহ আমার ৩ জন রুমমেট। আমার ৪টা ই-মেইল আই ডি থেকে। বাকি রুমের সবাইকেউ দিতে বলছি। চরি দেরি হইবার কারনে…

রিভিউ দিলাম। বন্ধুদের ও দিতে বলব। টেকটিউনসকে অসংক্ষ ধন্যবাদ।

রিভিউ দিলাম। বন্ধুদের ও দিতে বলব।

আমরা লক্ষ করেছি টেকটিউন্স এ পোস্ট এর সংখ্যা কমে গেছে এবং ভিজিটর ও আগের চেয়ে অনেক কমে গেছে , এবং ভবিষ্যৎ ও আরও অনেক কমে যাবে অনেকেই ধারনা করতেছে, এর একটায় কারন সাম্প্রতিক টেকটিউন্স এর নতুন নতুন নিয়ম কানুন এবং টিউনারদের প্রতি নগণ্য আচরন যা কুভ ই দুঃখ জনক, এই ধারা যদি অব্যাহত থাকে তাহলে টেকটিউন্স ভবিষ্যৎ এ শঙ্কার মধ্যে পরতে পারে বলে অনেকেই মনে করতেছে, আমার এই লেখা টেকটিউন্স করতিপক্ষের কাছে ভাল না ও লাগতে পারে কিন্তু যা সত্য আমি তাই বলতেছি। এটা শুধু আমার একার কথা নয় আরও আমার অনেক বন্ধু আছে যারা আগে নিয়মিত টেকটিউন্স এ টিউন করত কিন্তু এখন টেকটিউন্স এর নতুন নতুন নিয়ম করায় তারা আর নিয়মিত টিউন করে না। আরও অনেক কথা বলার ছিল

    @chobi92: আপনি তো দেখি খালি রেফারাল টিউন করেন। টেকটিউনস তো ভালো লাগবে না ভাই! আপনার বন্ধুদের ও না। টেকটিউনসের জনপ্রিয়তা দিনে দিনেই বাড়ছে। নাইলে কি আর দেশের সেরা সাইট হয়? এইসব রেফারাল মেফারাল বাদ দেন। দেখবেন টেকটিউনস ভালো লাগবে। 🙂 আর নাইলে টেকটিউনস বিষ বিষ লাগবে… 🙁 দুঃখ নিয়েন না… 🙂

      @ইয়াসিন আরাফাত: তথ্য -প্রযুক্তির যুগে প্রতি দিন বুরি বুরি টেকনোলোজি সাইট তৈরি হচ্ছে এটা মনে রাখা উচিত। বিনা স্বারতে কেউ ই এখানে পোস্ট দিতে আসবে না, নতুন নতুন নিয়ম করে মানুষের স্বারতের উপর আগাত আনলে একদিন সেই স্বারতই আপনাদের ক্ষতির কারন হয়ে দ্বারাতে পারে। এখন টেক টিউন্স এ গুনগত মান সম্পূর্ণ টিউন লক্ষ করা যায় না।

        @chobi92: আপনার মতো সবাই যদি স্বার্থ খুজতো তাহলে টেকটিউনস এর মতো এত বড় সাইট দাড়াতো না। আপনি এখানে টিউন পড়ছেন শিখছেন এটাই কি টিউন করার জন্য যথেষ্ট নয়? এখানে অনেকেই আছে যারা বিনা স্বার্থে টিউন করে।

    @chobi92: apnader moto agachi biday hoyeche jonno techtunes ekhon valo ache.pagolera koto kotha bolere.

আহা কি আনন্দ আকাশে বাতাসে ……………………

অনেক আগেই রিভিউ দিয়েছিলাম। ধন্যবাদ

এই মত্র রিভিউ টা দিয়ে দিলামা

২ বৎসর দেরিতে হলেও রিভিউ দিলাম।

Ektu kosto pailam. Bcoz 2 yrs por eita nirbacito tunes holo? Admin eita remove dileo hoy. but Techtunes er jonno ekta review debo na tai ki hoy?

গ্রাম ও কৃষি

আমি ব্যক্তিগত ভাবে টেকটিউনস এর কাছে কৃতজ্ঞ। আমি এগিয়েছি এর মাধ্যমে

অসাধারণ টেকটিউন।

cool man

ধন্যবাদ আপনার পোস্টের জন্য।আমি আমার রিভিউ দিয়েছি…techটেকটিউনস এর সব ইউজারদেরই দেয়া উচিত বলে আমি মনে করি।

Techtunes থেকে পেয়েছি অনেক কিন্তু দিতে পারি নাই কিছু। রিভিউ দেওয়ার সুযোগ হাত ছাড়া করব না। ধন্যবাদ।

আমার বাংলা ফোরামটা দেখার অনুরোধ রইল !

Thanks for tune. Actually সোসিয়াল হবে না সোসাল হবে। ঠিক করে নেন

ভালো লাগলো।
আজকেই আমার প্রথম মন্তব্য এবং আপনার লেখায়।

রিভিউ না দেয়াটা আমার জন্য অকৃতজ্ঞতা মনে করলাম। তাই দেরি না করে রিভিউ দিয়ে আসলাম। ধন্যবাদ টেকটিউনস্, ধন্যবাদ আল-ফাতাহ্ ভাই।

Share market er technical and fundamental analysis niye kono tune ki techtune e kora jabe please inform me..

ami onek ageii hit korchilam, tobu Hasan Vhai ke dhonnobaad.

ধন্যবাদ শেয়ার করার জন্য…..যুগ যুগ যিও টেকটিউনস

টেকটিউনস আমার সবচেয়ে প্রিয় ওয়েবসাইট।
কোন ভাই বলবেন কি কিভাবে আমি একে রিভিউ দিতে পারি? ধন্যবাদ সবাইকে।

শুভেচ্ছা রইল টেকটিউনসের প্রতি। আরো বেশি করে বাংলার উদ্যমী ছেলেদের কাছে প্রযুক্তির খবরকে পৌছে দিতে আমরা ফেসবুকে নিজেদের হোমপেজে এই ওয়েবসাইট শেয়ার করি

নিজ দায়িত্বে এলেক্সা রিভিউ দিলাম….

রিভিও দিলাম। টেক টিউনস এর জন্য কিছু করতে পেরেছি এর জন্য খুব ভাল লাগছে, কারন টেক টিউনস আমাকে অনেক দিয়েছে, এবং দিয়ে যাচ্ছে। লাভ ইয়উ টেক টিউনস।

টি টি তে টিউন্স করার জন্য আপনাকে জানাই আন্তরিক
* অভিনন্দন *
আমরা চাই আমরা যে ভাষার জন্য যুদ্ব করেছি সেই ভাষা কে সারা বিশ্বের মানুষের কাছে জানিয়ে দিতে চাই যে বাংলাই হবে ইন্টারন্যাশনাল ভাষা

Sokale Ghum theke uthe ekta valo news pelam…. Congrats Techtunes Team

Facebook like option not working right now.. 🙁

আমার খুব ভাল লাগ্ল

desh ke Valo bashlam.

খুব সুন্দর টিউন, ধন্যবাদ হাসান যোবায়ের (আল-ফাতাহ্) ভাই।

dekhte hobena amader desh 100% gotite agai tase thankx

ভাই আমি নতুন টিউনার আমি আমার প্রোফাইল পিকচার আপলোড করতে পারছি না কেউ হেল্প করবেন প্লিজ?

Bhai, Techtunes এর Email RSS Subscription Stop korar rule ti jodi onogoh kore bolen. Email-er modde j unsubscribe link ti ta diye ek bar stop kore chilam kindo abar chalo hoye geche.
.Please help!

ভাই আমি মনে করি tech tunes বাংলাদেশর মদ্ধে ১ নম্বের এ চলে যাবে।

Yes.This is the great platform in the world the bengli people …………..I am giving 100000……………………………..unlimited Salam to the Authority who has created it ..take my respective salam
.

আমিও রিভিও দিলাম।

“সৌশ‌্ল‌্” বানানটা ভুল, এর আগেও কয়েক জায়গায় বলেছিলাম, কেন জানি শুধু এই টেকটিউন্সেই এই বানান দেখি। এটা হবে “সোশ্যাল”

অনেক কিছু জানলাম।হাযো ভাই ধন্যবাদ

আমিও দিলাম।

বাংলাদেশে ১২ নাম্বার এখনো? হাও কাম? এত পরে? আরো উপরে না ছিল নাকি আমারই দেখার ভুল

When I start using internet my skill was limited only facebook and bdjobs. Anyway, one day I was searching for money making tips in Bangala and found “TECHTUNE” and learn a lot. It was only two years ago.

However, Now my Internet skill has brodan from Blogging to Freelancing, Web Design to Developing, SEO to link building etc. I have some blog and all of are very good ranked by Alexa. Among them here I will give two for the readers of “TECHTUNE”. I learn a lot from TECHTUNE.

HSP and Preetech3

Now my internet skill is a littele increase then previous and at present I am a professional Blogger and Freelancer. Do you know who is behind me? The only and ultimate answer is “TECHTUNE”. Yes, If I didn’t find TECHTUNE that day my career story may write another way.

I like “TECHTUNE” from my heart. I don’t care about the ranking just would like to say loudly TECHTUNE IS THE ONLY NUMBER ONE SOCIAL SITE OF BANGLADESH.

Best of luck.

dilam…………..

আলেক্সা তে দেখলাম। প্রথম ৬টা সাইটের পর বাংলাদেশের প্রথম সাইট প্রথম আলো। ১২ নম্বরে আছে টেকটিউনস। এজন্য টেকটিউনসকে অভিনন্দন। আর ভাই আপনি পোস্ট করেছেন আপনাকেও ধন্যবাদ।

Review dilam.

valo shune khushi holam kintu tt er gungan mulok post sticki na kore valo kono post sticki korun ekhon apnader site aste valo lage na otirikto advertise er karone adblock plus lagaieo procur advertise khub biroktikor…….

ভালো

Biday comment.
Dekte Dekte 5 ti bosor kete gelo techtunes er. Jana ar Ajonaer majhey vubon. Ta sottoy amra onek kisu peyeachi ja amra hoyto akhane na ale patam na. Comment ti jhokon ami korci thokn mot comments 295 ta. Ami Akta kotha bolye ai tune ke biday disse He Techtunes Amra tomer sate ashi. Thakbo. Kintu tume jeno amader chere jeo na.
Biday.

রিভিউ দিলাম,মজা নিলাম।

আলেক্সা তে দেখলাম। প্রথম ৬টা সাইটের পর বাংলাদেশের প্রথম সাইট প্রথম আলো। ১২ নম্বরে আছে টেকটিউনস। এজন্য টেকটিউনসকে অভিনন্দন। আর ভাই আপনি পোস্ট করেছেন আপনাকেও ধন্যবাদ।

ভাই, জটিল টেকটিউনস গাইডলাইন। খুব ভালো লাগলো জেনে। ধন্যবাদ @যোবায়ের ভাই।
ছিলাম, আছি এবং থাকবো। 🙂
ধন্যবাদ টেকটিউনসকেও।
ভালো লাগে তার এই দীর্ঘ যাত্রার সঙ্গী হতে পেরে।
টেকটিউনস থেকেই তো আমরা।

এগিয়ে যাও হে….
প্রানপ্রিয় টেকটিউন।

🙂 🙂 🙂

হাসান যোবায়ের@ ভাই সত্যিই এই টিউন টা টেকটউনসকে পুরো বিশ্বের কাছে এবং বাংলা ভাষার মানুষদের কাছে পরিপূর্ণ ভাবে সমৃদ্ধ করে তোলার একটি যুগান্তকারী প্রচেষ্টা।প্রযুক্তির স্বাদ নিতে টেকটিউনসের অবদান অনবদ্য।যদিও আমরা টেকটিউনসের অবদান কোন সময়ই ৫ মিনিটে দিতে পারব না, তারপর ও আমাদের সবার উচিৎ টেকটিউনসের প্রতি আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করা রিভিউ করে।
আমি করলাম। আপনারা ও করুন।

OK Big Bro, I do is.

প্রমোট দিলাম … 🙂

টেকটিউনস তুমি বেঁচে থাকো কোটি কোটি হৃদয়ে সহস্র কোটি বছর……

তোমাকে ছাড়া হইতো জ্ঞানটা তোলানিতেই থাকত TT..আমি ভালবাসি তোমাকে টেকটিউন্স।।

আমার বন্ধুর চেয়েও আপন Techtunes. আমার প্রতিদিন তাকে ছাপ

আমার বন্ধুর চেয়েও আপন Techtunes. আমার প্রতিদিন তাকে ছাড়া চলেই না, আমি চাই Techtunes সারা দুনিয়ার মানুষের কাছে পরিচিত হউক।

টিউনার ভাইকে অসংখ্য ধন্যবাদ টিউনটি করার জন্য ।।
সত্যিই প্রতিদিন আমরা টিটি থেকে অনেক কিছু শিখি অভিজ্ঞ
টিউনার ভাইদের কাছ থেকে …আমি আন্তরিক ভাবে টিটির মঙ্গল কামনা করছি ।।

I love techtunes…..

এগিয়ে যাও হে……………….. প্রানপ্রিয় টেকটিউন………………………….।

টেকটিউনস থেকে এত দিন অনেক কিছু শিখেছি ……..
আজ টেকটিউনের জন্য কিছু করতে পেরে খুবই ভাল লাগছে…….
All techtuner i also recommend you to promot techtune….and thanks for super tune….

অসংখ্য ধন্যবাদ, গুরুত্বপূর্ণ এ টিউনটা শেয়ার করার জন্য 😀 , খুব ভাল একটা টিউন।

ধন্যবাদ

সত্য বলতে দোষ নাই । সত্যিকার অর্থে টেকটিউন বাং
লার অহংকার। আর যুবায়ের ভাই সত্যই জানানো দরকার । আমি আপনার বড়ই ফ্যান ধন্যবাদ

ভাই আমার পিচি নেই বসলে চেস্টা করব।।

এই টেকটিউন্স থেকে যে কত কিছু শিখলাম।। থেনক্স টেকটিউন্স

এগিয়ে যাও হে……………….. প্রানপ্রিয় টেকটিউন………………………….।

২ বছর যাবৎ টেকটিউনস এর সাথে আছি, সব সময় থাকতে চাই ।

আসুন আমরা সবাই যোগ দেয় আমাদের ২ কোটিরও বেশী সদস্যের এই নেটওয়ার্কে, আর আমাদের মায়ের ভাষাকে আরও মর্যাদা দিয় বিশ্ব দরবারে ।

আমি পরিপূর্ণ ভাবে টেকটিউনসকে সাপোর্ট ও প্রোমট করেছি। আপনি করেছেন তো?

I love techtunes more than any other social networks.

গুরুত্বপূর্ণ এ টিউনটা শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

রিভিউ করেছি, টেকটিউনস আরো এগিয়ে যাক ধন্যবাদ হাসান ভাই।

আমি টুইটার একাউন্ড ব্যবহার করি না তাই এই একটি সাইট ছাড়া বাকি সবটুকু করলাম। অবশ্য এর আগেও আমি আমার ফেসবুক আইডিতে টেকটিউন সাইটকে শেয়ার করেছিলাম। এই সাইটের প্রতি আমার অসংখ্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। সাইটের এডমিন/ম্যানেজমেন্ট/পরিচালকবৃন্দের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা রইল। এগিয়ে যাক টেকটিউনস পরিবার… এই প্রত্যাশায় থাকলাম।

ধন্যবাদ গুরুত্বপুর্ণ টিউনের জন্য

ধন্যবাদ গুরুত্বপুর্ণ টিউনের জন্য

Techtunes Just Awesome…………………………………..:-bd|o|

Techtunes Like a school where I can learn new things everyday…. Thanks to হাসান যোবায়ের (আল-ফাতাহ্) bro for this post..

“আমি পরিপূর্ণ ভাবে টেকটিউনসকে সাপোর্ট ও প্রোমট করেছি। আপনি করেছেন তো?”

দিলাম রিভিউ। তবে রিভিউ
দিয়ে কখনোই টিটি এর প্রতি
কৃতজ্ঞতা শেষ হবে না।

My dreamy techtunes,,,,,,, I love you more than I ever love anyone

তথ্যাট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

I want to agreed Techtunes.com.bd
Pls visit this site at all people too say!

দয়া করে কেঊ আব্দুল্লাহ ফাহাদ ভাইয়ের “ফ্রী ইন্টারনেট নিয়ে কিছু কথা এবং ১০০% কার্যকরী একটি ট্রিক্স !! (জিপি ও এয়ারটেল এর জন্য) ” এই পোস্টে ডুকবেন না। Your Freedom Vpn নামের সফটওয়্যার ইন্সটল করছেন ত মরছেন। আমিত মরলাম আপনারা মইরেন না । এ নিয়ে সে দুইটা পোস্ট করেছে, কমেন্ট ক্লোস করে রেখেছে। টিটির মডারেটর ভাইত কই গেলেন ভুজতে পারলাম না।

bro tune lekhar pore post dile dtafr hoye jay. tune ta live korbo kivabe?

Techtunes is Best!

টেকটিউনের ভালোবাসায় আমি সিক্ত, টেকটিউনের স্পর্শে আমি গর্বিত। আমাদের এ ভালোবাসার মূল্য টেকটিউনস কর্তৃপক্ষ দিবেন এমনটাই আশা করছি…

টেকটিউনসকে অভিনন্দন।

আমাকে একটি ইংরেজি ব্লগ দিবেন টেকটিউনস সম্পর্কে। আমি আমার ওয়েবসাইট এ টিউন করবো। যাতে আমিও টেকটিউনস কে প্রমোট করতী পারি।

টিটি’র পাশে সবসময় আছি। তাই প্রযুক্তি বিষয়ক মেধা বিকাশে আমরাও সবার সাথে এগিয়ে যেতে চাই। প্রমোট করুন

দিয়ে দিলাম রিভিউ

ধন্যবাদ

Techtunes er kache kritoggo, Bangladesh web Directory te add kore dilam.
http://bdwebdir.com/company/popular-online-blog-in-bd/#
Thank you

ধন্যবাদ সবাইকে। 🙂 এগিয়ে যাক টেকটিউনস, এগিয়ে যাক বাংলাদেশ। 🙂

Hmmmmm I Iknow Techtunes Is One Of The Best
Blogging Platform In The Bangladesh
http://www.Techupdate365.com

“আমি পরিপূর্ণ ভাবে টেকটিউনসকে সাপোর্ট ও প্রোমট করেছি। আপনি করেছেন তো?”

“আমি পরিপূর্ণ ভাবে টেকটিউনসকে সাপোর্ট ও প্রোমট করেছি। আপনি করেছেন তো?

অসাধারণ। ধন্যবাদ ভাই।

আসলে এক সময় টেকটিউনস অনেক জনপ্রিয় ছিল। কিন্তু বর্তমানে এতো নানা ফিচার, সুবিধা যোগ করা হলেও জনপ্রিয়তা কিন্তু একটুও বাড়েনি বরং অনেক কমে গেছে। ভিজিটর ও অনেক কমে গেছে নিশ্চই। যেমন এক সময় আমি এখানে না লিখলেও প্রতিদিন সর্বনিম্ম ২/৪ বার ভিজিট করতাম। কিন্তু এখন টেকটিউনস এর লআউট যা করা হয়েছে তা অত্যন্ত বাজে মানের। পড়তে/দেখতে সমস্যা হয়। আমি সহ আমার অনেক বন্ধু আছে যারা এখন সপ্তাহে একবার ও টেকটিউনসে যান কিনা সন্দেহ। কিন্তু আমি টেকটিউনসে অনেক ভালবাসি। তাই বার বার টেকটিউনসে অনুরোধ করেছি, এর লেআউট টি আগের মত করা হোক। বর্তমান থিম টি পরিবর্তন করা হোক। কিন্তু সেদিকে দৃষ্টি দিচ্ছেন না টেকটিউনস। আবারো অনুরোধ করবো, টেকটিউনস এর থিম টি আগের মত করা হোক।

ধন্যবাদ

(Most Wanted Post) এবার ডিবি পুলিশ এর মত যেকারো নাম্বার এর Location Track করুন আর যেনেনিন সে কোথায় আছে। স্পেশালি যারা প্রেম করে তাদের জন্য। বিস্তারিত টিউন(Update by 16/11/2017)

https://www.youtube.com/watch?v=x-_AMBycCBY&feature=youtu.be

You must be logged in to post a Tumment.