Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

পবিত্র মাহে রমজান উপলক্ষে আজ থেকে খুলে দেওয়া হলো টেকটিউনস এর টিউনারশীপ রেজিস্ট্রেশন!! আপনার মেধাপূর্ণ, বুদ্ধিদিপ্ত আর গঠনমূলক বিজ্ঞান ও প্রযুক্তি জ্ঞান শেয়ার করুন আর টিউন করুন!! তবে অবশ্যই টেকটিউনস টিউন ও টিউমেন্ট নীতিমালা মেনে!!

এখনকার বিশ্ব এতটাই প্রযুক্তি সচেতন যে প্রযুক্তি ও আমাদের জীবন যেন একই সুতোয় বাঁধা। প্রযুক্তি ছাড়া আমাদের জীবন প্রায় অচল। আর বাংলাদেশে প্রযুক্তির এক নিরব বিপ্লবের নাম হচ্ছে টেকটিউনস। ‘মেতে উঠুন প্রযুক্তির সুরে’ এই মন্ত্রে দীর্ঘ ৭ বছর ধরে টেকটিউনস এর পথ চলা। গত ৭ বছরে টেকটিউনস তৈরি করেছে বিশ্বের সর্ববৃহৎ এবং সবচেয়ে জনপ্রিয় বাংলা সৌশল নেটওয়ার্ক।

ADs by Techtunes tAds

সম্পূর্ণ বাংলা ভাষায় প্রতিষ্ঠিত দেশের সবচেয়ে দ্রুতবর্ধমান জনপ্রিয় সাইট গুলোর মধ্যে প্রথম স্থান টেকটিউনসের দখলে। মাতৃ ভাষা বাংলায় বিশ্বের সবচেয়ে রিসোর্স পূর্ণ প্রযুক্তি নির্ভর সৌশল নেটওয়ার্ক হলো টেকটিউনস

ছবি - Shutter Stock

৭ বছরেরও বেশি সময় ধরে প্রযুক্তি প্রেমী মানুষের অন্যতম তীর্থ স্থান হল টেকটিউনস। টেকটিউনস এর সুবিশাল কমিউনিটি আজ এতটাই বিশাল যে টেকটিউনস এর রেজিস্ট্রেড উইজার সংখ্যা প্রায় ২ লাখের বেশি এবং টেকটিউনসের প্রতি মাসে পেজ ভিউয়ের পরিমান প্রায় ৯০ লাখেরও বেশি। এছাড়াও টেকটিউনসের ইউনিক ভিজিটর মাসে প্রায় ৮ লাখ এবং সম্পূর্ন কমিউনিটিতে ব্যবহারকারী আছে প্রায় ৩ কোটির উপরে।

টেকটিউনস - ৩ কোটি+ প্রযুক্তির সুরকারদের আস্তানা যেখানে প্রযুক্তি নিয়ে সুরে মেতে থাকতে ভালোবাসে সবাই। আপনিও মেতে থাকুন প্রযুক্তির সুরে!!

স্প্যামিং এবং রেজিস্ট্রেশন বন্ধ

টেকটিউনস সুবিশাল কমিউনিটি ও টেকটিউনস এর প্রচন্ড জনপ্রিয়তার কারনে কিছু অসাধু ব্যক্তি টেকটিউনস এর ভাবমূর্তি নষ্ট করার জন্য প্রতিনিয়ত চেষ্টা চালায় এবং নীতিমালা না মেনে টিউন করে আসছিল এবং প্রচন্ড পরিমানে স্প্যামিং করে আসছিল। ফলে গত বছরের ২০১৪ সালের জানুয়ারি মাস থেকে টেকটিউনস এর নতুন টিউনারশীপ রেজিস্ট্রেশন বন্ধ করে দেওয়া হয়।

তবে এর মাঝে বেশ কয়েক মাস আবারও টেকটিউনস রেজিস্ট্রেশন খুলে দেওয়া হয়। তবে স্প্যামাররা যেন ওত পেতেই থাকে টেকটিউনসে সারাক্ষণ। নিজের সাইটের লিংক দিয়ে, ডাইনলোড লিংক নিজের সাইটে দিয়ে, টিউজিটরদের নিজের সাইটে ড্রাইভাট করে, রেফারাল ও অ্যাফিলিয়েল লিংক স্থাপন করে, বিভিন্ন পণ্য ও সেবা সরাসরি বিক্রির উদ্দেশ্যে ইত্যাদি নানা রকম ভাবে স্প্যামিং করতে থাকে ফলে টেকটিউনস এর রেজিস্ট্রেশন ২য় দফা আবারও বন্ধ করে দেওয়া হয়।

২য় দফা রেজিস্ট্রেশন বন্ধ এবং স্প্যামি প্রায় ৯৫ % কমে আসা

২য় দফা টেকটিউন এ রেজিস্ট্রশন বন্ধ করার পরও একদল রেজিস্টার্ড টিউনার তাদের স্প্যামিং অব্যাহত রাখে। ফলে টেকটিউনস থেকে স্প্যামিং দায়ে তাদের আইডি স্থগিত হতে থাকে। স্প্যামাররা নতুন আইডি তৈরি করতে না পারায় এবং স্প্যাম আইডি গুলো স্থগিত হতে থাকায় টেকটিউন এ স্প্যামিং এর পরিমান প্রায় ৯৫% কমে আসে।

সৌশাল মিডিয়াগুলোতে টেকটিউনসের টিউনার আইডি ক্রয়-বিক্রয়ের অভিযোগ

বিভিন্ন সোর্স থেকে টেকটিউনসকে জানানো হয় যে নতুন টেকটিউনস আইডি খুলতে না পারায় ও অনেক রেজিস্ট্রার্ড টিউনার স্প্যাম করায় তাদের আইডি স্থগিত হতে থাকায় অসাধু স্প্যামাররা নতুন পথ অবলম্বন করেছে। স্প্যামাররা বিভিন্ন সৌশল মিডিয়া যেমন ফেসবুক, টুইটার এর মাধ্যমে পুরনো টেকটিউনস আইডধারিদের টিউনার আইডি বিক্রয়ের প্রস্তাব দেওয়া শুরু করে। এমনকি C2C সাইট গুলোতে যেমন ClickBD,Bikroy,Cellbazar/Ekhanei ইত্যাদি সাইটে টেকটিউনস আইডি ক্রয় বিক্রয়ের জন্য এড টিউন করা শুরু করে। ফলে অসাধু স্প্যামাররা টেকটিউনস আইডি কেনা বেচার একটি বাণিজ্য শুরু করে। যা খুবই দুঃখজনক।

পহেলা বৈশাখে সকল স্থগিত টিউনার এর টিউনারশীপ ফেরত

ছবি - Shutter Stock

তবে এর মধ্যে অনেকেই টেকটিউনস ডেস্কে টিউন করে, টেকটিউনসে ইমেইল করে নিজেরদের ভুল স্বীকার করে এবং টিউনারশীপ ফিরিয়ে দেবার জোড় অনুরোধ জানায়। টিউনারশীপ স্থগিত হওয়ায় অসংখ্য টিউনার নিজেদের ভুল স্বীকার করে আইডি রিস্টোর করার অনুরোধ করায় টেকটিউনস থেকে তা বিবেচনা করা হয় এবং ২০১৫ সালের বাংলা মাসের ১ম দিনে অর্থাৎ পহেলা নববর্ষ ২০১৫ উপলক্ষে এ যাবৎ কালের সকল স্থগিত টিউনারশীপ ফেরত দেওয়া হয়। প্রায় ৭০০০ স্থগিত টিউনারশীপ ফেরত দেওয়া হয় এবং ঘোষণা দেওয়া হয় সামান্যতম স্প্যামিং করলে সাথে সাথে টিউনারশীপ স্থগিত হবে।

নতুন টিউনারশীপ খুলে দেবার জন্য অজস্র অজস্র অজস্র অনুরোধ

এদিকে টেকটিউনসের নতুন টিউনারশীপ বন্ধ থাকায় টেকটিউনসের হাজার হাজার সহস্র টিউজিটর একটি বারের জন্য হলেও টেকটিউনস এর টেকটিউনার হবার জন্য জোড় অনুরোধ করে। টেকটিউনস এর মেইল ব্ক্স কানায় কানায় পূর্ণ করে ফেলে অনুরোধ করে। সেই সাথে টেকটিউনস ডেস্কে জোড় আবেদন জানান টেকটিউনস এর নতুন টিউনারশীপ খুলে দেবার। এবং নতুন টিউনার হয়ে মানস্মত, দারুন ও গঠনমূলক টিউন করবে বলে অঙ্গিকার করে।

ADs by Techtunes tAds

টেকটিউনস থেকে আমরাও চাই না টিউনারশীপ বন্ধ থাকুক বরং নতুন নতুন টিউনাররা নতুন মানসম্মত স্প্যামিং মুক্ত ও কপিপেস্ট মুক্ত মৌলিক টিউন উপহার দিক এটা আমাদেরও প্রতাশা।

পবিত্র মাহে রমজান উপলক্ষে আজ থেকে খুলে দেওয়া হলো টেকটিউনস এর টিউনারশীপ রেজিস্ট্রেশন!! স্থায়ী ভাবে!!

ছবি - Shutter Stock

সামনেই পবিত্র মাহে রমজান। আর পবিত্র মাহে রমজান উপলক্ষে আজ থেকে খুলে দেওয়া হলো টেকটিউনস এর নতুন টিউনারশীপ রেজিস্ট্রেশন। আর খুলে দেওয়া হল তা স্থায়ী ভাবে!!

টেকটিউনস এর কিছু কারিগরি উন্নয়ন করা হয়েছে তাই আজ থেকে টেকটিউনস এর নতুন টিউনারশীপ রেজিস্ট্রেসন  খুলে দেয়া হলো। নতুন টিউনারশীপ নেবার জন্য টেকটিউনসের হেড মেনুবার থকে 'আপনিও হোন টেকটিউনার' এ ক্লিক করুন।

তবে টিউন ও টিউমেন্ট অবশ্যই টেকটিউনস এর নীতিমালা মোতাবেক করতে হবে। আর তা না হলে টিউনারশীপ স্হগিত করা হবে।

টিউন আর টিউমেন্ট করতে টেকটিউনস নীতিমালা সঠিকভাবে বুঝে নিন

টেকটিউনসের মান, ধারা ও সুষ্ঠুতা বজায় রাখার জন্য টেকটিউনসে টিউনার ও টিউমেন্টর দের টিউন ও টিউমেন্ট করার জন্য রয়েছে একটি সুনির্দিষ্ট, সচ্ছ ও সুশৃঙ্খল নীতিমালা- টেকটিউনস নীতিমালা http://www.techtunes.com.bd/terms/। টেকটিউনসে টিউন করার প্রথম শর্ত হচ্ছে টেকটিউনস নীতিমালার প্রতিটি নীতি স্পষ্ট ভাবে বোঝা ও বোধগম্য হওয়া, নীতিমালার প্রতিটি নীতি অনুধাবন করা ও অনুসরণ করা এবং টিউনে তা বজায় রাখা।

  • যে কোন প্রকার কপিপেস্ট টিউন। টিউনে আংশিক কপিপেস্ট বিষয়বস্তু থাকলেও।
  • পত্রপত্রিকা বা অন্যের ব্লগ বা অনলাইন কোন মাধ্যমে থেকে কপিপেস্ট বা প্লেইজারিজম (অন্যের লেখা নিজের নামে) টিউন
  • বাংলা ভাষা ছাড়া অন্য যে কোন ভাষার টিউন। টিউনের ৯০% বাংলা শব্দ থাকতে হবে।
  • বিজ্ঞান ও প্রযুক্তি বহির্ভুত অপ্রাসঙ্গিক টিউন
  • মানহীন এ হযবরল ফরমেটের টিউন
  • যে কোন প্রকার অ্যাফিলিয়েট ও রেফারাল লিংক বা  অ্যাফিলিয়েট ও রেফারাল লিংক দিয়ে করা সর্টলিংক সংযুক্ত টিউন
  • উদ্দেশ্যমূলক ভাবে নিজের সাইটে বা অন্য সাইটে ভিজিটর রিডারেক্ট করার উদ্দেশ্যে ডাউনলোড লিংক বা সাইট লিংক বা অন্য লিংক সম্বলিত টিউন
  • অ্যাফিলিয়েট ফাইল হোস্ট, অ্যাফিলিয়েট সর্ট লিংক, এমন সাইটের ঠিকানা সম্বলিত টিউন যেখানে অ্যাফিলিয়েট ফাইল হোস্ট বা অ্যাফিলিয়েট সর্ট লিংক অবস্থান করে
  • এড রেভিনিউ থেকে আয়ের উদ্দেশ্যে ব্লগ বা সাইটের ঠিকানা সম্বলিত টিউন
  • উদ্দেশ্যমূলক ভাবে নিজের সাইটে বা অন্য সাইটে ভিজিটর রিডারেক্ট করার উদ্দেশ্যে আংশিক টিউন করে অন্য বা বাকি অংশ পড়বার জন্য লিংক সম্বলিত টিউন
  • গান, মুভি ডাউনলোড লিংক সম্বন্ধীয় টিউন।  তবে মুভি বা গানের পূর্নাঙ্গ প্রযুক্তিগত রিভিউ লেখা যাবে।
  • মোবাইল অপারেটর এর বিভিন্ন প্যাকেজ সংক্রান্ত টিউন। টিপস এবং ট্রিকস দেওয়া যাবে কিন্তু সরাসরি প্যাকেজ নিয়ে টিউন নয়।
  • নানা কৌশলে নিজের সাইট, পণ্যে, সেবা প্রচারণার উদ্দেশ্যমূলক টিউন
  • সরাসরি পণ্য বা সেবা ক্রয়ের জন্য বা ক্রয় করতে উৎসাহী করতে উদ্দেশ্যমূলক টিউন
  • সরাসরি পণ্য বা সেবা ক্রয়ের জন্য বা ক্রয় করতে উৎসাহী করতে যোগাযোগ ঠিকানা, ফোন/মোবাইল নম্বর দিয়ে উদ্দেশ্যমূলক টিউন
  • বাণিজিক প্রচারণা ও প্রমোশনের উদ্দেশ্যে টিউন
  • কোন প্রকার অর্থ/ডলার/ টাকা লেনদেন করার জন্য টিউন
  • দল গঠন, চাকরি ও নিয়োগ বিজ্ঞপ্তির টিউন

তাই টিউন করার পূর্বে টেকটিউনস নীতিমালার প্রতিটি নীতি এক এক করে খুবই মনোযোগ দিয়ে ভালভাবে পড়ুন, নীতিমালার প্রতিটি নীতি মেনে টিউন করুন।

টেকটিউনস নীতিমালার এক বা একাধিক শর্ত ভঙ্গ করা হলে প্রথমত Soft Reject এবং এরপর Hard Reject নীতি অনুসরণ করা হয়। টেকটিউনস নীতিমালা সম্পর্কে আরও জানতে, কেন এবং কী প্রক্রিয়ায় একটি টিউন স্থগিত হয় এবং কী কী বিষয় গুলো অনুসরণ করলে টিউন স্থগিত হবে না তা জানতে 'টেকটিউনস সজিপ্র' http://www.techtunes.com.bd/faq/এর "টেকটিউনস নীতিমালা অংশটি" মনোযোগ সহকারে পড়ুন।

টেকটিউনসে সকল নবীণ ও প্রবীণ টিউনারকে মৌলিক, মানসম্মত টিউন করতে উৎসাহি করা হয়। তাই টেকটিউনস নীতিমালা লংঘন ছাড়া যথেচ্ছো ভাবে কোন টিউন স্থগিত করা হয় না

তাই টিউন করার পূর্বে টেকটিউনস টিউন নীতিমালা জেনে ও বুঝে নিন।

স্প্যামারদের বিরুদ্ধে রুখে দাড়ানোর একমাত্র কৌশল মানসম্মত টিউন করা

ছবি - Shutter Stock

স্প্যামিং ও স্ক্যামিং নির্মূল করা সম্ভব নয় কিন্তু স্প্যামিং ও স্ক্যামিং নিয়ন্ত্রন করা সম্ভব। আর স্প্যামদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে টেকটিউনস কমিউনিটিকে। টেকটিউনস কমিউনটি সদস্য হিসেবে মৌলিক ও মানসম্মত টিউন উপহার দিন স্প্যামরা টেকটিউনসে ভিড়তেও পাড়বে না। কমিউনিটির সদস্য হিসেবে অন্যদের মান সম্মত টিউন করতে উৎসাহ করুন এবং স্প্যামার ও স্ক্যামারদের সম্পর্কে সচেতন হোন।

ADs by Techtunes tAds

স্প্যামিং চেষ্টা করলেই....

তবে এর মাঝেও অনেক টিউনার স্প্যামিং করার চেষ্টা করবে। টেকটিউনসনীতিমালা না মেনেই টিউন করবে। তবে টেকটিউনস চায় মান সম্মত, মৌলিক আর মেধাবি টিউনার। আর স্প্যামিং করলেই...

ছবি - Shutter Stock

আসছে টেকটিউনস এর Make Over ভার্সন টেকটিউনস ট্রিনিটি বা টেকটিউনস থ্রি পয়েন্ট ও

নিত্য-নতুন ফিচার সব থেকে ও সম্পূর্ণ আলাদা কলাবরেশন, ফিচার আর টেক সৌশাল নেটওয়ার্কিং অভিনব Experience নিয়ে আসছে টেকটিউনস এর মেক ওভার ভার্সন টেকটিউনস ট্রিনিটি Techtunes Trinity বা টেকটিনস থ্রি পয়েন্ট ও Techtunes Three Point O.

-

-

-

টেকটিউনস বিশ্বের #১ নম্বর বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক! দেশের সর্ববৃহৎ, সবচেয়ে জনপ্রিয় ও ৩ কোটিরও অধিক এক সুবিশাল কমিউনিটি!

টেকটিউনসের এই সুবৃহৎ কমিউনিটিতে বর্তমানে নিবন্ধিত টিউজার সংখ্যা প্রায় ২ লাখের বেশি। এছাড়াও টেকটিউনস এর প্রতি মাসের ইউনিক ভিসিটর প্রায়  ৯ লাখেরও অধিক এবং মাসে পেইজভিউ ৯০ লক্ষ+।  শুধু বাংলা ভাষা ভাষীই নয় টেকটিউনস ট্রান্সটেল করে বিশ্বের বহু ভিন ভাষীও টেকটিউনস ব্যবহার করে নিয়মিত। বিশ্বের প্রায় ২২০ দেশে প্রায় ৩ কোটি বিজ্ঞান ও প্রযুক্তি প্রেমী সরাসরি যুক্ত টেকটিউনসের সাথে। টেকটিউনসে যদি একটি পৃথিবীর সাথে তুলনা করা হয় তবে এর বাসিন্দা প্রায় ৩ কোটি+

আমরা নিশ্চয়ই চাই আমাদের সবার প্রানের প্রিয় এই টেকটিউনসকে অন্তত বাংলাদেশের মধ্যে ১ নাম্বারে? আর এর জন্য অবশ্যই আমাদেরকেই এগিয়ে আসতে হবে। তার জন্য বেশি কিছু করতে হবে না। শুধু মাত্র আপনার কিছু সময় ব্যয় করে টেকটিউনসে সাপোর্ট করুন, প্রোমট করুন।

টেকটিউনসের প্রতি আপনার কৃতজ্ঞতা প্রকাশ করুন ৫ মিনিট সময় ব্যয় করে

ছবি - Shutter Stock

টেকটিউনস থেকে অনেক কিছু পেয়েছেন শিখেছেন অনেক। আজকে টেকটিউনসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এর জন্য মাত্র ৫ মিনিট সময় বের করুন। আপনার মাত্র ৫ মিনিট টেকটিউনসের প্রতি হাজার কৃতজ্ঞতা প্রকাশ করবে।

প্রথমে এই টিউনটি অনলাইনে তিনটি জায়গায় শেয়ার করুন

:arrow: ১. প্রথমেই এইখানে ক্লিক করে এই টিউনটি শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে।

ADs by Techtunes tAds

:arrow: ২. এরপর এই লিংকে ক্লিক করে প্লাস করুন আপনার গুগল প্লাসে।

:arrow: ৩. এরপর এখানে ক্লিক করে টুইট করুন।

পরিপূর্ণ ভাবে সাপোর্ট করুন আর প্রমোট করুন টেকটিউনসকে

আপনি নিশ্চইয় চান টেকটিউনসের সাথে যুক্ত হোক আরও প্রযুক্তিপ্রেমি.. আর তাই নিচের কাজ গুলো ধাপে ধাপে করুন আর সাপোর্ট ও প্রোমট করুন টেকটিউনসকে। মনে রাখবেন আপনার ছোট একটু সাপোর্ট তৈরি করতে পারে নতুন ও দারুন টেকটিউনার।

:arrow: ৪. প্রথমেই টেকটিউনসকে সাপোর্ট করার জন্য পরিধান করুন Techtunes ব্যাজ : http://go.techtunes.com.bd/picbadges

:arrow: ৫. Like করুন Techtunes Facebook Page: http://go.techtunes.com.bd/fbpage

:arrow: ৬. Join করুন Techtunes এর Facebook Group এ : http://go.techtunes.com.bd/fbgroup

:arrow: ৭. যুক্ত  হোন Techtunes এর Google Plus এ : http://plus.google.com/+techtunes

:arrow: ৮. Follow করুন Techtunes কে Twitter: এ : http://go.techtunes.com.bd/twitter

:arrow: ৯. Subscribe করুন Techtunes এর RSS এ: http://go.techtunes.com.bd/rssfeed আর নতুন নতুন টিউনের আপডেট পেয়ে যান আপনার RSS রিডারে।

:arrow: ১০. Subscribe করুন Techtunes এর Email RSS এ : http://go.techtunes.com.bd/rssemail নতুন টিউন গুলোে আপডেট সাথে সাথে পেয়ে যান আপনার মেইল বক্সে।

ADs by Techtunes tAds

টেকটিউনসের প্রতি আপনার ভালবাসার বহিঃপ্রকাশ করুন মাত্র ৫ মিনিটেই। মনে রাখবেন বিন্দু বিন্দু জল একদিন সিন্ধু অতল তৈরি করে।

সাপোর্ট ও প্রোমোটের ১০ টি কাজ করে টিউমেন্ট করে জানান

আপনার সাপোর্ট আর প্রোমট এ উৎসাহীত হবে আরেক জন। আর তাই সাপোর্ট আর প্রোমটের ১০ টি কাজ করে নিচে টিউমেন্ট করুন "আমি পরিপূর্ণ ভাবে টেকটিউনসকে সাপোর্ট ও প্রোমট করেছি। আপনি করেছেন তো?" আপনাদের সাপোর্ট আর প্রোমটই টেকটিউনসের মূল চালিকা শক্তি।

টেকটিউনসের সোসিয়াল অলিগলিতে যুক্ত হোন। সাপোর্ট করুন আর প্রমোট করুন টেকটিউনসকে

আপনার প্রাণ প্রিয় টেকটিউনসকে সাপোর্ট ও প্রমোট করুন। টেকটিউনসের সাথে আরও নিবিড় ভাবে যুক্ত হতে এবং রিয়েলটাইম আপডেট পেতে ছড়িয়ে ছিটিয়ে থাকা টেকটিউনসের সোসিয়াল অলিগলিতে যুক্ত হোন এখনই।

শুধু নিজে নয় আপনার বন্ধু-বান্ধব, পরিজন আর সবাইকে নিয়ে আসুন এই প্রযুক্তি বলয়ে

মেতে থাকুন প্রযুক্তির সুরে

জানুন টেকটিউনসকে

নিয়মিত অংশ নিন টেকটিউনসের রিয়েল কমিউনিটিতে

টেকটিউনস দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় প্রযুক্তির সৌশল মিডিয়া হলেও এটি শুধু মাত্র ভার্চুয়াল জগতেই সীমাবদ্ধ নয় দেশের বিভিন্ন জেলায় নিয়মিত ভাবে টেকটিউনসের বিভিন্ন মিটআপ আর টেকটিউনসের টপটিউনারদের নিয়ে জাঁকজমক ভাবে কনক্লেভ অনুষ্ঠিত হয়।  যেখানে টেকটিউনস কমিউনিটি একে অন্যর সাথে সরাসরি মত ও কুশল বিনিময় করতে পারে।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি টেকটিউনস। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 10 বছর 5 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 125 টি টিউন ও 845 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 229 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1578 টিউনারকে ফলো করি।

মেতে উঠুন প্রযুক্তির সুরে।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

অসংখ ধন্যবাদ আপনাদের।

অ‌নেক দি‌ন আ‌গের স্বপ্ন পূরণ হ‌লো আজ। কৃতজ্ঞতা টেক‌টিউন এড‌মিন‌কে। প্র‌তি‌দিন টেক‌টিউন ভি‌জিট না কর‌ল্মে‌নে হয় কি যেন ক‌রি নাই। ধন্যবাদ ।

ধন্যবাদ

ধন্যবাদ @টেকটিউন্স , রেজিস্ট্রেশন চালু করার জন্য।
এরপর থেকে নীতিমালা বুঝে এবং মেনে টিউন করবো ।
যদিও প্রথম টিউনটি প্রচুর আগোছালো ছিল কিন্তু আপনারা তা সম্পাদনা করে ডায়নামিক রুপ দিয়েছেন তাই
আবারো অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদ

ভাল লাগল।।।আরো কিছু চাই

আমি এইমাত্র রেজিস্ট্রেশন করলাম!

টেকটিউন্সকে অসংখ্য ধন্যবাদ। অনেক দিনের অপেক্ষার সমাপ্তি ঘটল।

অসাধারন। আমি গতকাল আইডি খুলছি এবং আজিবন টেকটিউনসের সাথে থাকবো

Thank u for reopening user registration…

sobai joto thanks disse, ami tar cheye ekta besi thanks dilam….

টেকটিউন্সকে অসংখ্য ধন্যবাদ। অনেক দিনের
অপেক্ষার পর আমি গতকাল আইডি খুলেছি।

টেকটিউন্স ব্লগ সাইটে আমি দীর্ঘ দিন পারে আজ সদস্য হতে পারলাম। তাতে করে আমার অনেক আনন্দ লাগছে। তাই আমি টেকটিউনস এর এড়মিনসহ সকল সদস্যকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

ধন্যবাদ গত কাল করতে পারলাম না আজ করলাম । আশা করি ভালো কিছু দিব ।

এইমাত্র রেজি করলাম ধন্যবাদ

ধন্যবাদ। আজিবন টেকটিউনসের সাথে থাকবো

ধন্যবাদ

ধন্যবাদ :v

টেকটিউন্সকে ধন্যবাদ দিয়ে ছোট করবনা। তবুও আমি টেকটিউন্স কমিউনিটিকে জানাই আন্তরিক ধন্যবাদ। আমি অনেক প্রতীক্ষারর পর আজ রেজিষ্ট্রেশন করতে পেরেছি।

ধন্যবান টেকটিউনস কতৃপক্ষকে টেকটিউনস পরিবারের সাথে যুক্ত হওয়ার সুযোগ করে দেওয়ার জন্য। আমি ধরে অপেক্ষায় ছিলাম।

টেকটিউন্সে রেজিস্ট্রেশন করতে পেরে আমি এখন অনেক খুশি। টেকটিউন্স কর্তৃপক্ষকে অনেক অনেক ধন্যবাদ।।।।

যাদের তিউনারশিপ বাতিল করা হয়েসে, তাদেরকেও একবার সুযোগ দেওয়া হোক।

ধন্যবাদ টেকটিউসকে।
জীবনে ভাবতে ভাবতে আজ টিউনার,,,,,,,

দীর্ঘ ৫ বছর দেখেই যাচ্ছি , আর শিখেই যাচ্ছি। এবার সময় হল কিছু দেওয়ার।

অনেক অনেক ধ্যনবাদ টেক তিউনস কে যা বলে বুঝান যাবে না । ধন্যবাদ টেক টিউন এর সবাই কে

অনেক ধন্যবাদ টেকটিউনসকে ।

ধন্যবান টেকটিউনস কতৃপক্ষকে টেকটিউনস পরিবারের সাথে যুক্ত হওয়ার সুযোগ করে দেওয়ার জন্য। আমি ধরে অপেক্ষায় ছিলাম।

অবশেষে আইডিটা খুলতে পারলাম

ধন্যবাদ টেকটিউনসকে

অনেক কিছু শিখাইছ তুমি টেকটিউনস 🙂 ধন্যবাদ তোমাকে

ধন্যবাদ TechTunes

বলার জন্য অসংখ্যা ধন্যবাদ।

টেকটিউনস এ রেজিট্রেশন খুলে দেওয়ার জন্য।ধন্যবাদ, এর মাধ্যমে নতুন কিছু প্রযুক্তিপ্রেমীদের সাথে আমাদের পরিচয় হবে। এর সাথে আমাদের লক্ষ রাখতে হবে যাতে স্প্যামিং যেন না হয়।। 🙂 🙂

বড় ভাইয়েরা দোয়া করেন যাতে ভালো টিউন উপহার দিতে পারি।ধ্যনবাদ টেকটিউনস কে।

অনেক অনেক ধন্যবাদ

অনেক অনেক ধন্যবাদ,, খুব ভালো লাগছে

ধন্যবাদ টেকটিউনস! আমি আজ খুব খুশি যে আমি টেকটিউনার হতে পারলাম!

কি ভাবে যে ধন্যবাদ প্রকাশ করব কোন ভাষা খুজে পাছছি না

দয়া করে mobi.techtunes.com.bd টাও খুলে দিন। সবাই তো আর ঢাকা থাকে না বা থ্রিজি কাভারেজের ভেতরেও থাকে না। ভাই রে কেমনে বোঝাব যে, হোম পেজটা ফুলফিল লোড হইতে ১০ থেকে ১৫ মিনিট সময় লাগে। আশা করি এই ব্যাপারে সদয় দৃষ্টি দেবেন। ধন্যবাদ।

ধন্যবাদ @টেকটিউন্স , রেজিস্ট্রেশন চালু করার জন্য।mobi.techtunes.com.bd চালু করলে খুব ভালো হতো …

একটা আইপি থেকে কয়টি আইডি ওপেন করা যায়। আর আমি আমার আইডির ইমেলটা চেঞ্জ করবো কীভাবে…?

Thanks a lot. At last I am a member of TT.

অনেক ধন্যবাদ আপনাকে।

অপেক্ষার প্রহর শেষ হল।

ধন্যবাদ টেকটিউন্স । সব জায়গাতেই প্রমোট করেছি ।

ভাল একটি উদ্যোগ।

ধন্যবাদ টেকটিউনস কে নতুনদের সুযোগ করে দেবার জন্য ।

ধন্যবাদ টেকটিউনস কে

অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদ টেকটিউসকে

অনক দিন থেকেই TT’র সাথে আছি তবে গতকাল থেকে রেজিঃ করে অনেক ভাললাগছে “ধন্যবাদ”

ধন্যবাদ টেকটিউনস আমাকে রেজিস্ট্রেশন করার সুযোগ দেয়ার জন্য আমি অনেক দিন ধরে অপেক্ষায় ছিলাম।

টেকটিউনে মেমবার হয়ে আমি খুব খুশি,
আপনাদের সংখ্য ধন্যবাদ

টেকটিউনে মেমবার হয়ে আমি খুব খুশি,
আপনাদের অসংখ্য ধন্যবাদ

টেকটিউন্সের ভিজিটর আগের থেকে কমে গেছে তার মূল কারণ আমার মতে মোবাইল ভার্সন না থাকা।
আপনাদের প্রতি অনুরোধ মোবাইল ভার্সন ওপেন করুন।

ভাল

অনেক ধন্যবাদ… 🙂 আমি অনেকদিন ধরে একটা আইডি খুলতে চাইছিলাম 🙂

টেকটিউন্স কতৃপক্ষ কে কোটি কোটি ধন্যবাদ রেজিস্টেশন করতে পেরে।

ধন্যবাদ নতুনদের সুযোগ করে দেয়ার জন্যে। আশাকরি আপনাদের নীতিমালা মেনে চলতে সক্ষম হবো… 🙂

আমি এই মাত্র রেজিস্টার করলাম 🙂
ধন্যবাদ সবাইকে

আমি গতকাল নিবন্ধন করলাম

আমি একেবারে নতুন। আমি টিউন করতে চাই কিন্তু কিভাবে করব বুঝতে পারছি না। যদি সাহায্য করেন উপকৃত হব।

ধন্যবাদ

আলহামদুলিল্লাহ। অবশেষে রেজিষ্টেশন করতে পারলাম।

যাক ভালই হয়েছে, টিউনারশীপ খুলে দেয়ার জন্য । ভাইয়া আমার একটা সমস্যা হচ্ছে, আমি প্রোফাইল পিকচারে নিজের ছবি অ্যাড করতে পারছি না । প্লিজ হেল্প মি ।

আলহামদুলিল্লাহ । আমি নতুন টেকটিউনার হলাম ।

আমিও এই পরিবার এর একজন সদস্য হতে পেরে খুবই আনন্দিত ……ধন্যবাদ …..টেকটিউন্সকে……এবং তার পরিবার এর সদস্যদের কে……………….ধন্যবাদ …….ধন্যবাদ ….ধন্যবাদ …..ধন্যবাদ …..ধন্যবাদ …ধন্যবাদ ..

হেলো…টেকটিউনস!

তোমাকে ভালোবেসেছি, …এখনো ভালোবাসি,…আগামীতেও তোমায় ভালোবাসবো ………….সারা জিবন তোমার সাতে থাকবো…সারা জিবন তোমাকে ভালবাসবো……অপেক্ষায় থাক ইন্সাআল্লাহ. তোমাকে ভালো কিছু উপহার দিতে পারবো বলে আসা করি………..

অনেক অপেক্ষার পর……………..অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদ টেকটিউন কে।।

জাযাকাল্লাহ ,

টেকটিউনসের সাথে যুক্ত হতে পেরে খুব ভালো লাগছে। ধন্যবাদ টেকটিউনস কে।

তিন বছর পর ………

ধন্যবাদ টেকটিউনসকে

এটা খুবই প্রয়োজন ছিল। অন্তত কিছু লিখতে না পারি, টিউনারদের তো টক জ্বাল মিষ্টি কমেন্ট করে উৎসাহ দিতে পারবো। টিটির কাছে কোন ধরনের প্রতিবন্ধকতা কাম্য নয়। টিটি হবে প্রযোক্তি প্রেমিদের উম্মোক্ত পাঠশালা।

এগিয়ে যাও সামনের দিকে

ধন্যবাদ

ধন্যবাদ! টেকটিউনস।

অনেক অনেক ধন্যবাদ টেকটিউনস কে, অনেকদিন থেকেই ভিজিট করি কিন্তু মেম্বার হতে পারি নি। তাই এই সুযোগটাও কাজে লাগালাম টেকটিউনসে মেম্বার হয়ে গেলাম।।

আলহামদুলিল্লাহ। এখন আমিও একজন টেকটিউনার। সু-বিশাল টেকটিউনস কম্যুনিটির মেম্বার হতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে করছি। 😎

অনেক অনেক ধন্যবাদ “টেকটিউনস “কে নতুন রেজিস্ট্রেশনের সুযোগ দেওয়ার জন্য।

অনেক অনেক ধন্যবাদ আপনাদের

কিচ্ছু বলার নাই, টেকটিউনস থেকে নিয়েছিই, কিছুই দেইনি।

আমি অনেকদিন ধরে চেষ্টা করেও টেকটিউনসে একাউন্ট খুলতে পারিনি। গত পরশু দিন কিভাবে টেকটিউনসে একাউন্ট খোলা যায় এ বিষয়ে একজন টিউন করেছেন দেখলাম। আর দেখে সাথে সাথেই একটা একাউন্ট খুলে ফেললাম।

আমাদেরেকে এ সুযোগ করে দেয়ার জন্য টেকটিউনসকে অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদ টেকটিউন্স , রেজিস্ট্রেশন চালু করার জন্য।

ধন্যবাদ টেকটিউন্স , রেজিস্ট্রেশন চালু করার জন্য।

টেক- অনুরোধ থাকবে উপরে চেউন টিউন গুলো যেন না রেখে ফুটারে রাখা হয়। মোবাইল দেখতে একদম বিরক্ত কর লাগে। সাধারনত পেইজ বড় হলে গুগুল মোবাইল ভার্সন করে সাইট http://inboxok.com/web/?pdb=68 কনভাট করে দিয়ে দেখা হয়। চেইন টিউন গুলো কত খারাফ লাগে এক বার হলে দেখবেন আশা করি। অনুরোধ থাকবে উপরে চেইন টিউন গুলো নিচে রাখুন। টেকটিউন পরিবারের সদস্য পদ অনেকদিন যাবত আছি আগামীতে থাকবো বলে আশা রাখি।

টিটিতে নুতন করে রেজিস্ট্রেশন চালু করার জন্য ধন্যবাদ ৷তবে একটা জিনিস খুব খারাপ লাগে সেটা হলো টিটিরমোবাইল ভার্সন নাই ৷আশা করি বিষয়টিকে বিবেচনায় নিবেন ৷

টিটিতে নতুন করে রেজিস্ট্রেশন চালু করার জন্য ধন্যবাদ ৷তবে একটা জিনিস খুব খারাপ লাগে সেটা হলো টিটিরমোবাইল ভার্সন নাই ৷আশা করি বিষয়টিকে বিবেচনায় নিবেন ৷

অনেকদিন ধরে ভিজিট করি।কিন্তু মেম্বার হতে পারি নি।এবার পারলাম।টেকটিউন্স এর আডমিন ভাইদের অনেক ধন্যবাদ।

কি বলে যে ধন্যবাদ জানাব ভাষা খুজে পাচ্ছি না।

অনেক ভাল লাগছে মেম্বার হতে পেরে। ধন্যবাদ।

অনক দিন থেকেই টিটি’র সাথে আছি তবে গতকাল থেকে রেজিঃ করে অনেক ভাললাগছে “টেকটিউন্স এর আডমিন ভাইদের অনেক ধন্যবাদ।”

ধন্যবাদ টেকটিউনস্

এতদিন শুধু follow করতাম,আজ থেকে পোস্ট,কমেন্ট ও চলবে

আজ অনেক ভাল লাগছে। এতদিন শুধু টিটি তে এসে পোষ্ট দেখতাম। এখন আমি ও পোষ্ট করতে পারব। সবাইকে নতুন কিছু উপহার দিতে পারব। ব্যাপারটা ভাবতেই ভাল লাগছে 🙂

শেষ পর্যন্ত সফল ভাবে রেজিস্ট্রেশান করতে পারলাম। ভালই লাগছে… 😀

ধন্যবাদ ।

রমাজানের পবিত্রতা রক্ষায় টিউনাররা অবশ্যই নীতিমালাগুলো মেনে চলবেন এই আশা করি। রমাজান পরবর্তী সময়ে এর ধারা অব্যাহত থাকতে এই মাসটির ভূমিকা থাকবে বলে মনে করি। আমিসহ আমরা সবাই যেন এই ব্লগটির জন্যে ভালো কিছু দিতে না পারলেও আমাদের দ্বারা যেন ব্লগটি ক্ষতির সম্মুখীন না হয় আল্লাহর কাছে এই দোয়া করি।

আমি নতুন টেকটিউনসে। তাই সব কিছু বুঝে ওঠতে চুল ওঠে যাচ্ছে।

সবাইকে স্বাগতম আমি যতি শ্রাবণী আজ নতুন প্রবেশ করলাম

Valo uddog…

Nice……………………………………………………………………………………………….,

ধন্যবাদ টেক্তিউনস কে নতুনদের সুযোগ দেয়ার জন্য