Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

ডাউনলোড করুন মাইক্রোসফট উইন্ডোজ ১০ এর সর্বশেষ ভার্সন Creators Update আর মজা নিন নতুন উইন্ডোসের

ADs by Techtunes tAds

প্রযুক্তি প্রিয় টেকটিউনস বাসী সবাই কেমন আছেন?

আশা করি আপনারা সবাই ভালোই আছেন। টেকটিউনস পরিবারের সবাইকে আমার আন্তরিক সালাম এবং শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের টিউন। অনেকদিন পর টেকটিউনসে ফিরলাম; এই টিউনটি করার আগে আমি ভেবেছিলাম যে এই বিষয়ে নিশ্চয়ই কোনো টিউন হয়ত হয়েছে; কিন্তু যখন দেখলাম যে এই  বিষয়ে টিউন আছে  তাই ভাবলাম না করলেও হবে। আবার মনে হল এই উইন্ডোজকে নিয়া একটা বিস্তারিত  টিউন কারা উচিৎ। তাই এই টিউনটি করলাম।

গত ৫ই এপ্রিল  ২০১৭ উইন্ডোস ১০ এর ফাইনাল এরর ফিক্সড ভার্সন, ক্রিইয়েটর আপডেট রিলিজ করেছে; উইন্ডোজ ১০ এর অটোমেটিক আপডেট এর মাধ্যমে সকল উইন্ডোজ ১০ ইউজার এর পিসিতে যা ইন্সটল হয়েছে, কিন্তু যাদের অটোমেটিক আপডেট বন্ধ তাদের তো ইন্সটল হবেনা, তাই তাদের জন্য আর যারা নতুন উইন্ডোস ১০ ইন্সটল করবেন তাদের কে বলে রাখি, উইন্ডোস এর সর্বশেষ ভার্সন ১৭০৩ (OS BUILD  ১০৫০৬৩.১১) কোড ১৭০৩ মানে হলো ২০১৭ এর  ৩য় মাস মার্চ, এবার থেকে সব এই ভাবেই হবে বিলড নাম্বার। যদিও এর অফিসিয়াল রিলিজ ডেট ১১.০৪.২০১৭

আপনার মনে হতেই পারে কেন করব আবার নতুন ভাবে উইন্ডোজ ১০ ইন্সটল?

আর তার উত্তর একটাই আগের থেকে অনেক ফাস্ট ও স্মুথ, ইন্টারনেট ওয়াইফাই সেটিং আরও সহজ, করটানা আরো ভালো, আর প্রাইভেসি আগের চেয়ে অনেক উন্নত। সাথে আপডেট পজ করতে পারবেন, আর সাথে আরো নতুন নতুন অ্যাপ্লিকেশান। ড্রাইভার প্রব্লেম বা নট সাপোর্ট প্রব্লেম সল্ভ করা এখন আরো সহজ, চলুন তাহলে দেখি কি আছে নতুন উইন্ডোজে।

কি দেখলাম নতুন উইন্ডোজে

অনেকদিন ধরে ত্রিমাত্রিক পেইন্ট উইন্ডোজ ১০ আসবে ভেবেছিলাম কিন্তু আসেনি, এবার মুক্তি পেল অবশেষে।

উইন্ডোজ আপডেট এখন পজ কারা যাবে, দেখেই ভাল লাগছে।

ADs by Techtunes tAds

উইন্ডোজ ডিফেনডার নতুন লুকে, সাথে আরো পাওয়ারফুল টুল ও ফানসান। বেশ ভাল।

" Troubleshoot "  অপশন এখন সেটিং এ, খুব ভাল আর দরকারই টুল অনেক আগেই দিলে ভাল হত, তবে এবার পেলাম এই ভাল।

ইন্টারনেট শেয়ার এখন আর সহজ। মোবাইল হটস্পট শুরু করতে পারি এক ক্লিকে।

পেন আর উইন্ডোজ ইঙ্ক সেটিং নতুন একটি অপশন তবে খুব কাজের।

নতুন এজ ব্রাউজার আগের থেকে অনেক ফাস্ট ও স্মুথ, সাথে আর অপশন

নতুন উইন্ডোজ ১০ গেমিং অপশন আরো ভাল, আর বাকি অপশন গুলি নিয়া আর কিছু বললাম না, নিজেই দেখেনিন ইন্সটল করে। আর মজা নিন নতুন উইন্ডোজের।

ডাউনলোড করবেন কিভাবে?

ডাউনলোড করতে পারেন মাইক্রোসফটের অফিসিয়াল সাইট থেকে বা টরেন্ট সাইট থেকেও ডাউনলোড করতে পারেন। মাইক্রোসফটের অফিসিয়াল সাইট ডাউনলোড করবেন যে ভাবে তা আমার এই টিউনে দেখিয়েছি, (তাই আর নতুন করে দেখালাম না) টিউন লিঙ্ক।   এখানে প্রথমে সিলেক্ট এডিশন থেকে এডিশন সিলেক্ট করুন, এবং তারপর সিলেক্ট প্রোডাক্ট ল্যাঙ্গুয়েজ থেকে ল্যাঙ্গুয়েজ সিলেক্ট করুন। আমি উইন্ডোজ ১০ প্রো এবং ইন্টারন্যাশনাল ইংলিশ সিলেক্ট করেছি উদাহরন হিসাবে প্রয়োজনে আপনি অন্য কিছুও সিলেক্ট করতে পারেন। ও বলে রাখা ভালো যে এই অফিসিয়াল লিঙ্ক মাত্র ২৪ ঘণ্টা ভ্যালিড থাকবে, তাই ডাউনলোড কারার সময় খেয়াল রাখবেন যেন ইন্টারনেট স্পীড যেন ভালো থাকে। সাইজ ৪.৭ জিবি সর্বাধিক।

"MediaCreationTool " দিয়া ডাউনলোড করতে পারেন। MediaCreationTool দিয়া কি করে ডাউনলোড করবেন জানতে এখানে ক্লিক করুন

ADs by Techtunes tAds

আরো একটি মাইক্রোসফটের অফিসিয়াল ISO ডাউনলোড কারার নিয়মের জন্য টিউনার সঞ্জয় সাহার এই টিউনটি দেখতে পারেন।

আর টরেন্ট ডাউনলোড লিঙ্ক, এখান থেকে যে ISO ফাইলটিকে পাবেন তাকে USB boot-able করে ইন্সটল করতে পারেন আর এতে কেবল মাত্র ৬৪ বিট উইন্ডোজ আছে, আর প্রি- এক্তিভেট, আর নন অ্যাক্তিভেট দুটি অপশন। যদি আপনি আগে উইন্ডোজ ১০ ইন্সটল এবং এক্তিভেট যদি করে থাকেন তাহলে খালি নেট অন করে অনলাইন এক্তিভেট করুন অ্যাক্তিভেট হয়ে যাবে।

আর লেখা আসবে এইরকম, প্রোডাক্ট কি লেখাটা তে দেখতে পাবেন " windows 10 on this device is activated with a digital license linked to your Microsoft Account. "

শেষ করার আগে

অনুসরন করুন কিন্তু অনুকরণ করবেন না। যারা টিউমেন্টে তাদের অসুবিধার কথা বলেন তারা যেন পরে আর একবার টিউমেন্ট করেন, সাহায্য পেলে বা উপকৃত হলে। কারণ তাহলে জানা সম্ভব হয় যে সাহায্য করতে পারলাম কিনা। আমার এই টিউন যদি কারোর খারাপ লেগে থাকে তবে আমি একান্তই দুঃখিত। আমার কাউকে দুঃখিত করার কোনো প্রকার উদ্দেশ্য নেই। যদি মনে করেন ডাউনলোড করা দরকার, তবেই ডাউনলোড করুন। নির্বাচিত টিউন হওয়ার উপযুক্ত মনে হলে নির্বাচিত টিউন মনোনয়ন করতে পারেন। আর দয়া করে টেকটিউনকে সাপোর্ট, প্রমোট করুন, আর অবশ্যই নির্ভেজাল টিউন করে টেকটিউনস পরিবারকে সমৃদ্ধ করুন।

খুব তাড়াতাড়ি ফিরছি আবার পরের টিউন নিয়ে। ভালো থাকবেন, ভালো রাখবেন, আর প্রবেলম হলে আমিতো টেকটিউনসে আছি।

ADs by Techtunes tAds
Level 0

আমি অভিষেক হাজরা। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 5 বছর 10 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 39 টি টিউন ও 444 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 9 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।

আমি অভিষেক , মাইক্রোসফট টেক প্রসেস এ কর্মরত ; ভালো লাগে টেকটিউন কে ভালোবাসি বললে ভালো হয় , আর তাই বার বার ফিরে আসি। নতুন কে জানার টানে। নতুন কে জানানোর টানে।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

ভাই অনেক দিন পর আপনাকে টেকটিউনে পেলাম। আশা করি ভালো আছেন। চমৎকার টিউন করার জন্য ধন্যবাদ।
    চমৎকার টিউমেন্ট করার জন্য ধন্যবাদ আবু সাঈদ ভাই,বিলম্বিত রিপ্লাই দেওয়ার জন্য দুঃখিত। কিছু মনে করবেন না দয়া করে।ভালো থাকবেন, ভালো রাখবেন। আর টেকটিউনের সাথে থাকার জন্য ধন্যবাদ।
ধন্যবাদ ভাই অভিষেক। একটি পরিপূর্ণ টিউন করার জন্য।
    ধন্যবাদ রাজু ভাই, একটি পরিপূর্ণ টিউমেন্ট করার জন্য।যদিও বিলম্বিত রিপ্লাই দেওয়ার জন্য দুঃখিত। ভালো থাকবেন, ভালো রাখবেন।
Many many thanks.
vai darun kajer . tnx .. ami try korbo .
    মোঃ আরিফ ভাই টিউমেন্ট করার জন্য ধন্যবাদ , আপনার উপকারে আসতে পারলাম জেনে ভাল লাগলো ।।ভালো থাকবেন, ভালো রাখবেন আর টেকটিউনের সাথে থাকার জন্য ধন্যবাদ।
VAI AE VERTION A TO MODEM DEA NET CHOLE NACONECT TE TO HOE NA
    দিপক চন্দ্র দাস মহাশয় যদি আপনার আগের উইন্ডোজ ১০ এ মডেম ড্রাইভার সাপোর্ট করে থাকে তাবে এই ভার্সনেও করবে। ড্রাইভ আপডেট করুন বা কমপোর্টেবিলিটি উইন্ডোজ পরিবর্তন করে ইন্সটল দিন। আশা করি কাজ হয়ে যাবে।টিউমেন্ট করার জন্য ধন্যবাদ ,
vai windows 10 ar ager vertion a chole but ae vertion a chole nacanect e hoe na but ager vertion a all ok
    দিপক চন্দ্র দাস মহাশয় যদি আপনার আগের উইন্ডোজ ১০ এ মডেম ড্রাইভার সাপোর্ট করে থাকে তাবে এই ভার্সনেও করবে। ড্রাইভ আপডেট করুন ,আর যদি তাতেও না সলভ হয় আপনি আপনার মডেম ড্রাইভার আনইন্সটল করে( right click on the GP INTERNET Then Open windows then right click on AutoRun installation - properties - compatibility - run this programm in compatibility mode for windows 7 - apply - ok )কমপোর্টেবিলিটি উইন্ডোজ পরিবর্তন করে ইন্সটল দিন।আশা করি কাজ হয়ে যাবে।বিলম্বিত প্রত্যুত্তরের জন্য দুঃখিত। আর টেকটিউনের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Level 0
ভাই 32 Bit এর লিংক টা দিলে খুব উপকার হত :)
    FurtiBazz ভাই 32 Bit এর লিঙ্কের জন্য এখানে ক্লিক করুন,বিলম্বিত প্রত্যুত্তরের জন্য দুঃখিত। কিছু মনে করবেন না দয়া করে।ভালো থাকবেন, ভালো রাখবেন। আর টেকটিউনের সাথে থাকার জন্য ধন্যবাদ।
    তানজামিন খান ভাই,টিউমেন্ট করার জন্য ধন্যবাদ ।ভালো থাকবেন, ভালো রাখবেন। আর টেকটিউনের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Active korbo ki kore ?
    jontraganak ভাই, Activate করিবার জন্য সফটওয়্যারটি ডাউনলোড করুন , পাসওয়ার্ড- window ইন্সটল করুন, আর অ্যাক্টিভ করুন।টেকটিউন টিম এবং টিউনার কখোনই ক্র্যাক বা অ্যাক্টিভেটর ব্যবহার করাকে সাপোর্ট করেনা । ক্র্যাক বা অ্যাক্টিভেটর ব্যবহার করার সময় যদি কোন অসুবিধার সম্মুখীন হয় তার দায়ভার একান্তই আপনার ।ভালো থাকবেন, ভালো রাখবেন। আর টেকটিউনের সাথে থাকার জন্য ধন্যবাদ।
ভাই আমার উইন্ডোজ ১০ এর মদ্ধে জিপি মডেম সাপোর্ট করে না তবে ১৬০৭ ভার্সন এ কাজ করে ! শুধু ক্রিয়েটরস আপডেট এ কাজ করে না ! সলুশান আছে কোনো?
    শাকিল খান ভাই ,যদি আপনার আগের উইন্ডোজ ১০ এ মডেম ড্রাইভার সাপোর্ট করে থাকে তাবে এই ভার্সনেও করবে। ড্রাইভ আপডেট করুন ,আর যদি তাতেও না সলভ হয় আপনি আপনার মডেম ড্রাইভার আনইন্সটল করে( right click on the GP INTERNET Then Open windows then right click on AutoRun installation – properties – compatibility – run this programm in compatibility mode for windows 7 – apply – ok )কমপোর্টেবিলিটি উইন্ডোজ পরিবর্তন করে ইন্সটল দিন।আশা করি কাজ হয়ে যাবে।বিলম্বিত প্রত্যুত্তরের জন্য দুঃখিত। আর টেকটিউনের সাথে থাকার জন্য ধন্যবাদ।
vai jara officially media creation tool diye download korse tara kivabe activate korbe bole dile khub valo hoto karon puraton kono activator kaj korse na
    ফাহাদ অভি ভাই, Activate করিবার জন্য সফটওয়্যারটি ডাউনলোড করুন , পাসওয়ার্ড- window ইন্সটল করুন, আর অ্যাক্টিভ করুন।টেকটিউন টিম এবং টিউনার কখোনই ক্র্যাক বা অ্যাক্টিভেটর ব্যবহার করাকে সাপোর্ট করেনা । ক্র্যাক বা অ্যাক্টিভেটর ব্যবহার করার সময় যদি কোন অসুবিধার সম্মুখীন হয় তার দায়ভার একান্তই আপনার ।ভালো থাকবেন, ভালো রাখবেন। আর টেকটিউনের সাথে থাকার জন্য ধন্যবাদ।
অনেক অনেক ধন্যবাদ।
    মুজাহীদুল ইসলাম ভাই অনেক অনেক ধন্যবাদ টিউমেন্ট করার জন্য।ভালো থাকবেন, ভালো রাখবেন। আর টেকটিউনের সাথে থাকার জন্য ধন্যবাদ।
রিসাম সাপোর্টেট 32 বিট direct download link দিতে পারবেন কি...??
    ইনোসেন্ট প্রিন্স ( নাম পরিবর্তিত ) ভাই 32 Bit রিজুম সাপোর্টেট এর লিঙ্কের জন্য এখানে ক্লিক করুন,বিলম্বিত প্রত্যুত্তরের জন্য দুঃখিত। কিছু মনে করবেন না দয়া করে।ভালো থাকবেন, ভালো রাখবেন। আর টেকটিউনের সাথে থাকার জন্য ধন্যবাদ।
    ফরহাদ উজ জামান, ভাই সুন্দর টিউমেন্ট করার জন্য ধন্যবাদ।ভালো থাকবেন, ভালো রাখবেন। আর টেকটিউনের সাথে থাকার জন্য ধন্যবাদ।
অনেক ধন্যবাদ আপনাকে,,, media creation tool দিয়ে ডাউনলোড করেছি,,,,এবার শুধু সেট আপ দেওয়ার পালা
ধন্যবাদ, টরেন্ট দিয়ে ডাউনলোড করলাম, মাত্র 15 মিনিটে কমপ্লিট।
Level 0
bro amar windows 10 pro .up to date .but not show new feature and new build version.
vai ...amar OS BUILD ১০৫০৬৩.0 ......tahole ki old version dwld kore phelsi....!!!!!!
sorry....OS BUILD 15063.0
ভাই, উইন্ডোজ ৩২বিট নতুন ভার্শন এর রিজুম লিঙ্ক লাগবে। আগের কমেন্ট গুলা থেকে লিঙ্ক পেলাম কিন্তু ওই গুলা "404 Forbidden" দেখাচ্ছে। :(
vai windows 10 a ami new .... ataw brightness ta komate parchi na ..... ata ki fixied brightness ? youtube a onek tricks dekhlam apply o korlam but apply korar sathe sathe windose chere dilo .. again windose 7 a chole aschi ...... jodi brightness komanor kono way bolten tahole abar windows 10 jete partam
দুক্ষিত আবার Windows 7 ফিরে আসতে হলো, Start menu & Google Chrome Browser প্রবলেম করতে ছিলো।
windose 7 ult er orginal iso file link ta dewa jabe latest jeta ?
প্রিয় টিউনার ,আমি টেকটিউনস কমিউনিটি ম্যানেজার, শোয়াইব, টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করতে চাচ্ছি।টেকটিউনস থেকে আপনার সাথে অফিসিয়ালি যোগাযোগ করার জন্য http://techtun.es/2obSQxE লিংকটিতে ক্লিক করে আপনার সাথে যোগাযোগের প্রয়োজনীয় তথ্য সাবমিট করে আমাদের সাহায্য করবেন আশা করছি।সাবমিট করার পর আমাদের এই ম্যাসেজের রিপ্লাই আপনার কাছ থেকে আশা করছি।ধন্যবাদ আপনাকে।
টেকটিউনস কমিউনিটি ম্যানেজার শোয়াইব মহাশয় ,আপনার দেওয়া লিঙ্কে আমার সকল তথ্য সাবমিট করেছি।বিলম্বিত প্রত্যুত্তরের জন্য দুঃখিত। কিছু মনে করবেন না দয়া করে।আর টেকটিউনকে আগেও যেমন সাপোর্ট, প্রমোট করতাম ভবিষ্যতে তেমনই করব, আর অবশ্যই নির্ভেজাল টিউন করে।।আশা করছি আপনার কাছ থেকে বা বলা ভাল আপনাদের কাছ থেকে খুব তাড়াতাড়ি অফিসিয়ালি যোগাযোগ করা হবে , ভালো থাকবেন, ভালো রাখবেন, আর প্রবেলম হলে আমিতো টেকটিউনেই আছি।টেকটিউন এবার তোমার অপেক্ষায় রইলাম ।।
দুঃখিত মডেম সমস্যার সমাধান করতেই পারলাম না! সব ঠিকাছে... ইন্সটল নিচ্ছে, রান হচ্ছে... ব্যালান্স চেকিং, আবার ভয়েস কলিং সুবিধা থাকায় সেটিও হচ্ছে! শুধুমাত্র Connection এ টায়াপ করলে "Connection Failed" শো করে
ধন্যবাদ। আমি ৪/৫ বার windoes 10 ডাউনলোড করছি। বাট নেট স্পিড কম থাকায় কোন বারই ডাউনলোড হয়নি। অবশেষে টরেন্ট ডাউনলোড লিংক পেলাম। ধন্যবাদ ভাই
ops... 93% complete hoi.. then fail hoia jai..... kno? er resume korla 93% hoi.. aber stop hoia jai...
প্রিয় অভিষেক হাজরা,টেকটিউনসে অরিজিনাল ও ইউনিক টিউন করার জন্য আপনাকে টেকটিউনস থেকে 'কোয়ালিটি টিউনার' ও 'টেকটিউনস ট্রাসটেড টিউনার' ব্যাজ প্রদান করা হলো।

ট্রাসটেড টিউনারশীপ বজায় রাখতে আপনার পরবর্তি টিউন গুলো নিচের বৈশিষ্ঠ্য সম্পন্ন হতে হবে:

  1. প্রথমত আপনার টিউন হতে হবে অরিজিনাল কন্টেন্ট। কোন ধরনের কন্টেন্টকে টিউনস এ অনিজিনাল কন্টেন্ট হিসেবে বিবেচনা করা হয় তা জানুন এখান থেকে।
  2. আপনার টিউন হতে হবে কপি পেস্ট কন্টেন্ট মুক্ত। টিউনে একটি বাক্য ও কপিপেস্ট হওয়া যাবে না। যে কোন টিউনে একটি বাক্যও কপি পেস্ট হলে আপনি আপনার ট্রাসটেড টিউনার ব্যাজ হারাবেন।
  3. আপনার টিউনের গড় শব্দ সংখ্যা হতে হবে ৪০০। আপনার টিউনের গড় শব্দ ৮০০ হলে আপনি স্প্যাশাল ব্যাজ পাবেন।
  4. টিউনের বিন্দু মাত্র অংশ গুগল ট্রান্সলেশন বা মেশিন ট্রান্সলেশন ব্যবহার করে বাংলা যোগ করা যাবে না। টিউনের ভাষায় কোন রকম আক্ষরিক অনুবাদের ভাষা ও অনুবাদের ফলে ভাষার অসামঞ্জস্যতা, এক বাক্যের সাথে অন্যবাক্যের মিল না থাকা এরকম একটি বাক্যও থাকা যাবে না।
  5. আপনার প্রকাশিত সকল টিউন হতে হবে টেকটিউনস টিউন গাইডলাইন মোতাবেক
আপনার কোন একটি টিউন টেকটিউনস টিউন গাইডলাইন ভঙ্গ করে নেগেটিভ র‌্যাংক পেলে আপনার ট্রাসটেড টিউনারশীপ বাতিল হয়ে যাবে।

টেকটিউনসের 'ট্রাসটেড টিউনার' হলে আপনি টেকটিউনস থেকে যে সুবিধা গুলো পাবেন:

  1. 'ট্রাসটেড টিউনার' হলে আপনি 'টেকটিউনসের মনিটাইজেশন' প্রোগোামের মাধ্যমে টিউন, ভিডিও টিউন, অডিও টিউন, ফটো টিউন তৈরি করে, নিয়মিত কন্টেন্ট তৈরি করে Earn বা আয় করতে পারবেন।
  2. আপনি আপনরা টিউনার প্রোফাইল থেকে আপনার Earning History দেখতে পারবেন।
  3. আপনার একাউন্ট প্রোফাইল থেকে প্রতি মাসের শেষ শনিবার টাকা Withdraw করতে পারবেন।
  4. 'ট্রাসটেড টিউনার' হলে আপনার প্রকাশিত সকল টিউন টেকটিউনসে প্রকাশের সাথে সাথে টেকটিউনসের সকল সৌশল চ্যানেল গুলোতে সাথে সাথে স্বয়ক্রিয় ভাবে প্রকাশিত হবে।
  5. আপনার টিউনের টিউন র‌্যাংক স্বয়ংক্রিয় ভাবে বৃদ্ধি পাবে।
  6. টেকটিউনস মনিটাইজেশন টিম এর প্রতি শনিবার আয়োজিত নিয়মিত মিটিং এ অংশ গ্রহণ করতে পারবেন। ডিজিটাল কন্টেন্ট তৈরির নিত্যনতুন বিষয় নিয়ে  ওয়ার্কশপ, আড্ডা, আলোচনা, বেইন স্ট্রমিং করতে পারবেন।
টেকটিউনস থেকে আর্ন করতে হলে আপনাকে ট্রাসটেড টিউনারদের মত মৌলিক, অরিজিনাল, কপিপেস্টমুক্ত, দারুন ইমেইজ ও ছবি সমৃদ্ধ, টেকটিউনসের সঠিক ও সুন্দর স্ট্যান্ডার্ড টিউন ফরমেটিং গাইডলাইন মোতাবেক ফরমেটিং করে, কোন ধরনের অ্যাফিলিয়েট, রেফারাল লিংক মুক্ত ইউনিক টিউন করতে হবে। টেকটিউনসে কি ধরনের কোয়ালিটি টিউন কিভাবে করে নিজের ফলোয়ার বাড়াবেন ও আর্ন করবেন তা প্র্যাকটিক্যালি শিখতে টেকটিউনস এর 'ট্রাস্টেড টিউনারদের' সকল টিউন গুলো দেখুন ও শিখুন এবং তাঁদের মত করে টিউন করুন। টেকটিউনস ট্রাস্টেড টিউনার ১, টেকটিউনস ট্রাস্টেড টিউনার ২, টেকটিউনস ট্রাস্টেড টিউনার ৩আপনি ট্রাসটেড টিউনারদের মত মৌলিক, অরিজিনাল, কপিপেস্টমুক্ত, দারুন ইমেইজ ও ছবি সমৃদ্ধ, ভিজিটর এনগেজিং কন্টেন্ট ও শিরোনাম যুক্ত, টেকটিউনসের সঠিক ও সুন্দর স্ট্যান্ডার্ড টিউন ফরমেটিং গাইডলাইন মোতাবেক ফরমেটিং করে, কোন ধরনের অ্যাফিলিয়েট, রেফারাল লিংক মুক্ত ইউনিক ১০ টি টিউন প্রকাশ করলে টেকটিউনস থেকে আপনাকে 'ট্রাসটেড টিউনার ব্যাজ' দেওয়া হবে এবং আপনার একাউন্টে টেকটিউনস মনিটাইজেশন চালু করে দেওয়া হবে। টেকটিউনস মনিটাইজেশন চালু হলে আপনি স্ট্যান্ডার্ড টিউন (টিউন), ভিডিও টিউন (ভিউন), অডিও টিউন (ওউন), ফটো টিউন (ফিউন) তৈরি করে টেকটিউনস থেকে আর্ন করতে পারবেন এবং আপনার একাউন্ট প্রোফাইল থেকে প্রতি মাসের শেষ শনিবার টাকা উত্তলোন করতে পারবেন।টেকটিউনস সৌশল নেটওয়ার্ক কীভাবে কাজ করে তা জানতে এই টিউনটি পড়ুন এবং টেকটিউনসে টিউন করতে কি কি বিষয় মেনে টিউন করতে হয়, কোন কোন বিষয় মেনে টিউন করলে আপনার টিউন র‌্যাংক করবে বেশি ফলোয়ার পাওয়া যাবে তা জানতে এই টিউনটি পড়ুন।
ধন্যবাদ ভাই...