Quantcast
Email Signature

গ্রাফিক্স ডিজাইন স্টুডিও [পর্ব-১৫০] :: কিভাবে আপনার নিজের ব্যাবসা প্রতিষ্ঠানের জন্য একটি প্রফেশনাল ইমেইল সিগনেচার টেমপ্লেট ডিজাইন করবেন

1 টিউমেন্টস 278 দেখা প্রিয়
গ্রাফিক্স ডিজাইনিং

بِسْمِ اللَّهِ الرَّحْمَٰنِ الرَّحِيمِ

আসসালামু আলাইকুম,

মহান আল্লাহ রাব্বুল আলামীনের অসীম রহমতে আজকে গ্রাফিক্স ডিজাইনের ওপর আরও নতুন একটি টিউন নিয়ে ফিরেছি। আশা করছি আপনাদের ভাল লাগবে। বিশ্বের সর্ববৃহৎ / সর্বপঠিত টেকনোলজি ভিত্তিক বাংলা সোস্যাল নেটওর্য়াক "টেকটিউনস" কে অনেক বেশি ধন্যবাদ, এই প্লাটফর্মে আমাকে আমার অভিজ্ঞতা শেয়ার করার সুব্যাবস্থা করে দেওয়ার জন্য। এই টিউন টি আমার গ্রাফিক্স ডিজাইন বিষয়ক ১৫০ তম টিউটোরিয়াল।

বিগত দিনের টিউনে দেখিয়েছিলাম কিভাবে আপনার কোম্পানি বা ব্যাবসা প্রতিষ্ঠানের ফেইসবুক পেজের কভার ডিজাইন করবেন। আজকে আরও একটি চমৎকার বিষয় নিয়ে ভিডিও তৈরি করেছি। বেশিরভাগ মানুষ ই আজকাল জিমেইল ব্যবহার করছেন। তো আমি আজ দেখাবো ইমেইল সিগনেচার ডিজাইন করা।

কিভাবে ইমেইল সিগনেচার ব্যবহার করবেন? 

আপনার জিমেইল একাউন্ট এ লগ ইন করুন এবং বাম পাশের আপনার প্রোফাইল পিকচার এর নিচের মেনু থেকে Settings এ ক্লিক করুন।Gmail এর Settings এ ক্লিক করার পর সেটিংস পেজটি আসবে। একটু নিচের দিকে নামতে থাকুন, দেখবেন Settings পেজটির নিচের দিকে সিগনেচার এর অপশনটি আপনার সামনে এসে গেছে। So friends, চলুন শুরু করি, একটি প্রফেশনাল ইমেইল সিগনেচার টেমপ্লেট এর ডিজাইন।

আজকের টিউন

Email Signature

পর্ব ১৫০ - Professional Email Signature Design - Photoshop Tutorial

এবার নিচের টিউটোরিয়াল টি সরাসরি দেখে ধাপে ধাপে কাজ শুরু করুন।

ভালো লাগলে অবশ্যই লাইক, টিউমেন্ট, শেয়ার করবেন। প্রিয় টিউনসে যুক্ত করবেন আশা করি। আমি যতটুকু জানি, ততটুকু শেয়ার করার চেষ্টা করবো ধাপে ধাপে। আগামী টিউটোরিয়াল দেখতে চোখ রাখুন টেকটিউনস ডট কম ডট বিডি তে। এই টিউন বিষয়ক যেকোনো সমস্যা / সাজেশন / পরামর্শ দিতে বা নিতে আমার সাথে যোগাযোগ করুন যে কোনো সময়।

▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬ஜ۩۞۩ஜ▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬

Facebook এ আমি

আমার ইউটিউব চ্যানেল

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

গুরুদেব আমার প্রনাম নিবেন ।

You must be logged in to post a Tumment.