Quantcast
Company Profile Design

গ্রাফিক্স ডিজাইন স্টুডিও [পর্ব-১৫২] :: কিভাবে একটি ক্রিয়েটিভ কোম্পানী প্রোফাইল ডিজাইন করতে হয় দেখে নিন – ফটোশপ টিউটোরিয়াল

0 টিউমেন্টস 157 দেখা প্রিয়
গ্রাফিক্স ডিজাইনিং

بِسْمِ اللَّهِ الرَّحْمَٰنِ الرَّحِيمِ

আসসালামু আলাইকুম,

মহান আল্লাহ রাব্বুল আলামীনের অসীম রহমতে আজকে গ্রাফিক্স ডিজাইনের ওপর আরও নতুন একটি টিউন নিয়ে ফিরেছি। আশা করছি আপনাদের ভাল লাগবে। বিশ্বের সর্ববৃহৎ / সর্বপঠিত টেকনোলজি ভিত্তিক বাংলা সোস্যাল নেটওর্য়াক "টেকটিউনস" কে অনেক বেশি ধন্যবাদ, এই প্লাটফর্মে আমাকে আমার অভিজ্ঞতা শেয়ার করার সুব্যাবস্থা করে দেওয়ার জন্য। এই টিউন টি আমার গ্রাফিক্স ডিজাইন বিষয়ক ১৫২ তম টিউটোরিয়াল।

আজকের টিউন

 Company Profile Design

পর্ব ১৫২ - How To Design Company Profile Template - Photoshop Tutorial

কোম্পানী প্রোফাইল হলো একটি কোম্পানির সিলেবাস। কোম্পানীর ব্রান্ডিং, সার্ভিস, অফিস, লেআউট সহ সব কিছুই পরিকল্পনা মত প্রোফাইলে সাজানো হয়, যেনো সেটি সুষ্ঠু ভাবে পরিচালনা করা যায়।

ব্যবসায়িক পরিকল্পনাই হচ্ছে Company Profile
আপনার মনে হতে পারে, ব্যবসায়িক পরিকল্পনা ছাড়াও আপনি ব্যবসা শুরু করতে পারেন। কিন্তু সঠিক ধারণা সমন্বিত একটি ব্যবসায়িক পরিকল্পনা আপনাকে এর গভীরে চিন্তা করার সুযোগ দেবে। এটা হবে আপনার ব্যবসায়ের জন্য একটি জীবন্ত সহায়িকা, যেটা আপনাকে গন্তব্যে পোঁছাতে সাহায্য করবে। উন্নত দেশগুলোতে কোনো প্রতিষ্ঠান খোলার আগে তাদের কোম্পানী প্রোফাইল তৈরী করে, তার পর কাজে নামে।

As a Graphic Designer, আপনি কোম্পানির প্রোফাইল ডিজাইন করেও অনেক টাকা আয় করতে পারেন। আপওয়ার্ক, ইনভাটো (GraphicRiver) সহ অনেক মার্কেটপ্লেস আছে যেখানে এ ধরনের প্রচুর ক্লাইন্ট পাওয়া যায়। একটা কোম্পানী প্রোফাইল ডিজাইন এর মুল্য সরবনিম্ন ৫০ ডলার থেকে ১০০০ ডলারও হতে পারে।

সুতরাং, আজকে আমরা একটি একটি ক্রিয়েটিভ কোম্পানী প্রোফাইল ডিজাইন করবো। যা কিছু করা লাগবে, Everything ভিডিও'র ভেতর নির্দেশ করা আছে।একবার দেখলেই পারা যাবে। চলুন কথা না বাড়িয়ে কাজ শুরু করি।

এবার নিচের টিউটোরিয়াল টি সরাসরি দেখে ধাপে ধাপে কাজ শুরু করুন।

ভালো লাগলে অবশ্যই লাইক, টিউমেন্ট, শেয়ার করবেন। প্রিয় টিউনসে যুক্ত করবেন আশা করি। আমি যতটুকু জানি, ততটুকু শেয়ার করার চেষ্টা করবো ধাপে ধাপে। আগামী টিউটোরিয়াল দেখতে চোখ রাখুন টেকটিউনস ডট কম ডট বিডি তে। এই টিউন বিষয়ক যেকোনো সমস্যা / সাজেশন / পরামর্শ দিতে বা নিতে আমার সাথে যোগাযোগ করুন যে কোনো সময়।

▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬ஜ۩۞۩ஜ▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬▬

Facebook এ আমি

আমার ইউটিউব চ্যানেল

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.