Quantcast

wifi অ্যাডাপ্টার ছারাই পিসিতে ওয়াইফাই ইন্টারনেট ব্যবহার করুন

0 0 0 0 0
1 টিউমেন্টস 2,943 দেখা প্রিয়
ইন্টারনেট

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন। অনেক দিন পরে আপনাদের মাঝে এসেছি। আজকে আমি আপনাদের দেখাব কি ভাবে ওয়াইফাই adapter ছাড়া পিসিতে ওয়াইফাই ইন্টারনেট ব্যবহার করবেন। এই কাজের জন্য আপনার অবশ্যি আপনার ১ টি android মোবাইল থাকতে হবে।

প্রথমে আপনার আশে পাশের যে ওয়াইফাই আছে সেটাতে আপনার মোবাইল কানেক্ট করুন। এবার আপনার মোবাইল টা ইউএসবি ক্যবল এর মাধ্যমে পিসি তে কানেক্ট করুন।

এবার পর্যায়ক্রমে করতে থাকেন প্রথমে মোবাইল এর setting এ যান সেখান থেকে wireless & network এর পরে more এ ক্লিক করুন তারপর tetharing & hotspot সেখান থেকে usb tethering এনাবল করুন। এখন দেখবেন আপনার পিসিতে usb driver ইন্সটল হইতেছে। যদি আপনার পিসিতে আগে থেকে ড্রাইভার ইন্সটল না থেকে তাহলে ইন্সটল করে নিতে হবে।

samsung হলে স্যামসাঙ ড্রাইভার MTK হলে USB Vcom অথবা cynus mobiestel adb ড্রাইভার ইন্সটল করে নিতে হবে। ড্রাইভার ইন্সটল হয়ে গেলে আপনি ওয়াইফাই কে আপনার মোবাইল এর মাধ্যমে পিসিতে ব্যবহার করতে পারবেন। এরপরে বুঝতে সমস্যা হয় তাহলে নিচের ভিডিও টি দেখে নিতে পারেন।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

টেকটিউনস থেকে আপনার টিউন ফরমেট করে সংশোধন করে দেওয়া হলো। আপনার টিউনটি লক্ষ করুন এবং খেয়াল করুন কোন কোন বিষয় সংশোধন এর মাধ্যমে আপনার টিউনটিকে পরিমার্জনকরা হয়েছে। আপনার পরবর্তী সকল টিউনে টেকটিউনস এই ফরমেট মেনে চলার জন্য অনুরোধ করা হল।

টেকটিউনস দ্বারা পরিমার্জিত অংশ পুনরায় পরিবর্তন করে আবার অন্তর্ভুক্ত করা হলে এবং আপনার পরবর্তী টিউনে এ বিষয়ের পুনরাবৃত্তি হলে পুনরায় কোন প্রকার সতর্ক বিজ্ঞপ্তি না দিয়েই টিউন অপসারণ/মুছে ফেলা এবং বারংবার নীতিমালা ভঙ্গের জন্য টিউনারশীপ সাময়িক বা স্থায়ি ভাবে বরখাস্ত করা হতে পারে।

আশা করি আপনি টেকটিউনস নীতিমালার প্রতি শ্রদ্ধাশীল থাকবেন এবং আপানার মৌলিক, নিজেস্ব , অভিনবত্য আর উদ্ভাবনী জ্ঞানের প্রয়োগ ঘটাবেন এবং টেকটিউনস কমিউনিটিকে মানসম্মত ও গঠনমূলক টিউন উপহার দিয়ে টেকটিউনেসর সুন্দর, আন্তরিক ও সাবলীল পরিবেশ ও টেকটিউনসের ধারা বজায় রাখবেন।

You must be logged in to post a Tumment.