Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

খুব সহজে ব্রাউজারে ওয়েবসাইট ব্লক করে রাখুন

ডিএল টিউটোরিয়ালের পক্ষ থেকে আমি জুয়েল আহমদ লিটন আপনাদের স্বাগত জানাই। বন্ধুরা আজকে আমি যে বিষয়টি নিয়ে আলোচনা করব সেটি হলো আপনি কি করে আপনার যে কোন ব্রাউজারে ওয়েবসাইট ব্লক করে রাখবেন? সেই কাজগুলো কি করে করবেন সে বিষয় নিয়ে আজকে আমি আলোচনা করব। তো চলুন শুরু করা যাক তার আগে একটি কথা বলি, যারা আমার চ্যানেলে নতুন অবশ্যই সাবস্ক্রাইব করুন আর যারা অলরেডি সাবস্ক্রাইব করেছেন তাদেরকে জানাই অসংখ্য ধন্যবাদ।

ADs by Techtunes tAds

প্রথমে আমাদের যেটি করতে হবে, সেটি হচ্ছে মজিলা ফায়ারফক্স ওপেন করে নিতে হবে। ব্রাউজারটি ওপেন করে নিলাম। মজিলা ফায়ারফক্সের ডানদিকে একটি অপশন রয়েছে, সে অপশনটিতে ক্লিক করে আমরা ধফফড়হং এ ক্লিক করব। তারপর ঝবধৎপয নড়ী এ লিখব ইষড়পশ ঝরঃব। এবার নিচে আপনার কাঙ্খিত এডঅন্সটি আসবে। সেখানে প্রথমটির ডান দিকে ওহংঃধষষ বাটনে ক্লিক করে ইনস্টল করুন। তারপর আবার এডঅন্স এ ক্লিক করে যে সফটওয়্যারটি ইনস্টল করলাম সেটির অপশনে ক্লিক করে কিছু সেটিং পরিবর্তন করে দেই।

এখানে যদি একটি ওয়েবসাইট লিংক সেট করে দেয়া হয়, তাহলে লগিন করতে চাইলে সে অটোমেটিক এই ওয়েবসাইটে রিডায়রেক্ট হয়ে যাবে। এর ফলে সে বুঝতে পারবে না কিসের মাধ্যমে এটি সেটিং করা হয়েছে। কারণ কোন ইরর মেসেজ দিবে না।

সবশেষে মজিলা ফায়ারফক্স থেকে বেরিয়ে আসুন এবং পূনরায় চালু করুন। এখন লক্ষ্য করুন, আপনার যে সাইটটি সেট করেছেন সেটিতে লগিন করা যায় কিনা?

এবার আমরা একই ভাবে ক্রোম ব্রাউজারে  টি ইনস্টল করি। প্রথমে আমরা ব্রাউজারের ডান দিকের এই আইকনে ক্লিক করব তারপর এ ক্লিক করব।

চাকরি সম্পর্কিত  ওয়েবসাইট সময় হলে ঘুরে আসুন।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি জুয়েল আহমদ লিটন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 6 মাস 1 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 32 টি টিউন ও 8 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 2 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।

আমি জুয়েল আপনাদের উৎসাহ আর উদ্দীপনা পেলে টেকনোলজি সম্পর্কে নতুন কিছু শেয়ার করার চেষ্টা করব।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস