ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

অনলাইনে মুভি দেখা বা ডাউনলোডের জন্য চমৎকার একটি সার্ভার

টিউন বিভাগ ইন্টারনেট
প্রকাশিত
জোসস করেছেন

আসসালামু আলাইকুম।  আজকে একটি মজার বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করছি কিছুটা ভালো এবং নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে উপস্থাপন করতে পারবো।

ADs by Techtunes tAds

এবার মেইন কথায় আসি, কিছু দিন আগে আমার এক ফ্রেন্ড আমাকে একটা ওয়েবসাইটের লিংক দিলো এবং বললো দেখতো সাইটটা কেমন, আমি ওয়েবসাইট গেলাম এবং কিছু মুভি প্লে দিলাম কোনো বাফারিং ছাড়াই সব মুভি চললো আমার কাছে সাইটটা অনেক ভালো লাগলো আমি বুকমার্ক করে রাখলাম। আমি মনে করেছি এইটা মনে হয় আমার ISP এর সার্ভার, মানে আমি যাদের থেকে ইন্টারনেট লাইন নিলাম তাদের হয়তোবা, কারণ সার্ভার ছাড়া কেও এত স্পিড দিতে পারেনা [আমার ডাউনলোড স্পিড ৯-৮ mbps]

URL: Movply.net

কিছু দিন পরে দেখছি আমার আরো ফ্রেন্ড এই সাইট নিয়ে কথা বলছে, একজন বলে আমাদের সার্ভার আর একজন বলে আমি তোর থেকে বেশি স্পিড পাই আমাদের সার্ভার। আমার ও একটু ইন্টারেস্ট জাগলো তারপর সাইটটি নিয়ে একটু ঘাটাঘাটি করলাম তারপর জনতা পারলাম এই সাইট থেকে সবাই সার্ভার এরমত স্পিড পাবে।

সবচে ইন্টারেস্ট দিক হলো এই সাইটটিতে Malaylam, Telugu মুভি পাবেন সাথে সব মুভির বাংলা এবং ইংলিশ Sub ও পাবেন। হ্যা আপনি ঠিক পড়েছেন বাংলা এবং ইংলিশ Sub পাবেন।

সাইট এ মোট ৬০০ এর বেশি মুভি আছে, টিভি শো ও পাবেন। {একদম নতুন সাইট কিন্তু সব লেটেস্ট মুভি আপডেট রাখে। }

এই ওয়েবসাইট এর আরো একটা ভালো দিক হলো আপনি যদি ওনাদের কোনো মুভির রিকোয়েস্ট করেন ওরা ১-২ দিনের মধ্যে ওয়েবসাইট এ তা অ্যাড করে দিবে। আমি নিজে ও কয়েকটা মুভির রিকোয়েস্ট করেছি।

আমার পোস্টটা যদি ভালো লাগে প্লিজ শেয়ার করবেন এবং অন্যদের জানার সুযোগ করে দিবেন।

ADs by Techtunes tAds
Level 3

আমি আনোয়ার আবির। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 3 বছর 5 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 12 টি টিউন ও 24 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 2 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

Khub valo site.. registration korlam.. ekhono verify hoy nai :( amar site https://www.tantrikhost.com