Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

চলুন শিখেনেই কিভাবে ফেসবুকের সাহায্যে adfly দিয়ে টাকা আয় করাযায় প্রতিদিন ৫-১০ ডলার

ADs by Techtunes tAds

বন্ধুরা কেমন আছেন? আশাকরি সবাই ভাল আছেন, আমিও ভাল আছি, আজ আমি দেখাবো কিভাবে ফেসবুক ও adfly সাহায্যে টাকা আয় করাযায়। ১০০% সাক্সেস হতে টিউটোরিয়ালটি পুরোপুরি ফলো করুন।

adfly কি?

এডফ্লাই বিনামুল্যের ওয়েব এড্রেস (URL) ছোট করার ব্যবস্থা। এর বিশেষ বৈশিষ্ট হচ্ছে এই সেবা ব্যবহার করলে তারা টাকা দেয়।

স্বাভাবিকভাবেই প্রশ্ন আসতে পারে তাদের সেবা ব্যবহার করলে তারা টাকা দেবে কেন। তাদের সেবা ব্যবহার করে নির্দিস্ট পেজে গেলে প্রতিটি পেজে তাদের বিজ্ঞাপণ দেখা যাবে। তারা টাকা দেয় মুলত সেই বিজ্ঞাপণ দেখার জন্য। সেই অর্থে এটা মুলত বিজ্ঞাপণ নেটওয়ার্ক। ইচ্ছে করলে বিজ্ঞাপণ বাদ দেয়া যায়, কাজেই ইন্টারনেট ব্রাউজ করতে খুব সমস্যা হওয়ার কথা না।

তাদের সাইটে গিয়ে সদস্য হবেন, আপনার সাইটের নাম সংক্ষিপ্ত করবেন, এরপর তাকে ব্যবহার করবেন বিভিন্ন যায়গায়। ফেসবুক, টুইটার, ইমেইল ইত্যাদিতেও ব্যবহার করতে পারেন।

টাকার পরিমান নির্ভর করে বিজ্ঞাপণের ধরনের ওপর। সাধারনভাবে প্রতি হাজার ভিজিটের জন্য সর্বচ্চ ৫ ডলার দিয়ে থাকে।

আমেরিকান  বিজ্ঞাপণের দাম বেশি তাই ইনকামো বেশী হয়। আমি আপনাদের সুবিধার্থে আমেরিকা থেকে ভেরিফাই করা রেফারেল লিংক দেবো। সেখান থেকে রেযিস্ট্রেসন করলে আমেরিকার বিজ্ঞাপণ গুলো বেশি দেখানো হবে। এটাও আয় বারার একটা ট্রিক্স

কিভাবে লিঙ্ক বানাবো?

১ প্রথমে এই  লিংক  থেকে রেযিস্ট্রেশন করুন

ADs by Techtunes tAds

২ রেযিস্ট্রেশন ফর্ম পুরন হলে adfly থেকে কনফার্মেসন কোড আপনার ইমেইলে যাবে

কনফার্মেসন পেজে সেই কোড দিয়ে ওকে করুন। হয়েগেলো আপনার adfly  একাউন্ট।

এবার adfly লগিন করুন, তারপর

.৩  বাংলাদেশি কোন জনপ্রিও নিউজ সাইটে যান যেমন  prothomalo.com  সেখানথেকে আনকমন একটা নিউস ওপেন করুন তারপর সেই নিউসের লিংকটা কপিকরে adfly দিয়ে ওকে দিন দেখবেন লিংক টা সর্ট হয়েগেছে। এখন এই লিংক টা কপি করে আপনার ফেসবুকে অথবা টুইটারে অথবা ব্লগে শেয়ার করুন। বাস লিংকটিতে কেউ ক্লিক করলে আপনার টাকা আশা শুরু হয়ে যাবে।

টাকা কামানোর এটি একটি সেরা উপায়। কারন এটি একটি বিশ্যস্ত এড কম্পানি।

টাকা তুলবো কিভাবে?
মাত্র ৫ ডলার হলেই পেপালের সাহাজ্যে ডলার উঠাতে পারবেন। আপনার পরিচিত কারো পেপাল একাউন্ট থাকলে তার জিমেইল দিয়েও টাকা উঠাতে পারবেন আর ব্যাংকের মাস্টার কার্ড থাকলেতো কথাই নেই। কিভাবে ফ্রি পেপালের একাউন্ট খুলবেন এখানথেকে দেখেনিন। লিংক

আমি আপনাদের উদ্দেশ্যে একটা কথা বলতে চাই আপনার ফেসবুক বা ফেনপেজে যদি হাজার হাজার ফ্রেন্ড থাকে তাহলে বসে না থেকে,  কাজ শুরু করেদিন  প্রথম মাসে ৫০ ডলারের টার্গেট নিন তারপর আস্তে আস্তে টার্গেট বারান।

আপনাদের সুবিধার জন্য নিচে এই ভিডিওটাদিলাম কিভাবে ফেসবুকে এড দিবেন কিভাবে ১০০% সফল হবেন ২০ এমবি ইন্টারনেট খরচের হিসাব না করে ভিডিওটা পারলে ডাউনলোড করে সংগ্রহ করে রাখুন কাজে আশাকরি।

ভিডিও লিংক

টিউনটি পুর্বে প্রকাশিতঃ এখানে

ADs by Techtunes tAds

ADs by Techtunes tAds

আমি আশিকুর রহমান। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 6 মাস 3 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 3 টি টিউন ও 0 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 0 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

adfly লিঙ্ক ফেসবুকে সাপোর্ট করে না। ডিলিট করে দেয়।