Quantcast

মোবাইল অপারেটর দের এই রকম অত্যাচার আর কত দিন?

0 0 0 2 0
5 টিউমেন্টস 1,149 দেখা প্রিয়
খবর

airtel এ একটা bundle আছে। ১১৫ টাকাতে ৪০০ মিনিট টকটাইম পাওয়া যায়। আমি আমার বেক্তিগত ব্যবহারের জন্য এটা অনেক দিন ধরে ব্যবহার করে আসছি। শুরুর দিকে ভালো সার্ভিস পেতাম। পুরপুরি ৪০০ মিনিট কথা বলতে পারতাম। তারপরে দিন দিন সেটার মান এতো কমতে লাগলো, চিন্তার বাহিরে।

গত সপ্তাহের কাহিনি শুনেন... আমি সন্ধ্যা ৬টার দিকে ৪০০ মিনিট কিনলাম। সম্ভবত ৭.৩০ এ আমি বাবাকে ফোন করে ২ মিনিট কথা বলি। তারপরে আর এক জনকে ফোন করে ১৫ মিনিট কথা বলি। পরে রেখে দেই। ৮ টার দিকে এক বন্ধুকে ফোন করতে গিয়ে দেখি আমাকে ফোন বলতেসে "পর্যাপ্ত টাকা নেই"

ভাই রে... তখনো ৪০০ মিনিট কথাতো দূরে থাক, টাকার ভরার পরে থেকেও ৪০০ মিনিট পূর্ণ হয় নাই। তাও এই অবস্থা। ভাই এভাবে আর কত দিন?

ইন্টারনেটের দাম বেশি। ফোনের টাকা চুরি, মিনিট চুরি, ধান্দামি এসব ছাড়া কি আমাদের দেশে মোবাইল অপারেটর হবে না কোন দিন?? আর তো সহ্য হয় না রে ভাই।

 

Image source follow  - http://www.techtunes.com.bd

আসলেই চোরের দেশে থাকি আমারা। আপনারা কিছু বলেন এখন কি করা উচিত? ফোন ব্যবহার করা ছেড়ে দিবো? এটা কি সম্ভব?  নাকি দেশ ছেড়ে পালাব

প্রশ্ন এক টাই - মোবাইল অপারেটর দের এই রকম অত্যাচার আর কত দিন?

এশবের শেষ দেখতে চাই।  টীটীর এডমিনরা চাইলে আমার টিউনটা রিমুভ করতে পারেন। কিন্তু ব্যান করবেন না প্লিজ। সবার সাথে শেয়ার করার জন্য কাজ টা করলাম।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

amio vai bohut voganti soisi, akhon sim off kore disi. amar mone hoy sobai somossai porese kono na kono vabe r eijonnoi airtel babsa korte parlo na. loksan gune baddo hoye robir kase bikri kore chole jacche, robio valo service dei na, call rate besi tai robio kom dakha jak airtel nia robi ki kore, amader poket khosale oder to jabei. amar kase babsa sofol kompani holo blink, call rare kom er jonno prochur grahok, gp babsa sofol bote tobe ta 3ta karone, prothom holo bohu ager to tai onek manus sim paltate parse na porichitir jonno, ditioto gp hut hat offer dai, r 3rd holo gp dia internet hak kora jai bole polapan mas e 10 taka holeo recharg kore active rakhe hak kore fau chalanor jonno

Verry sad news, thx for alert me

হারামি গ্রামীনফোন:আমার একটা গ্রামীন সিমে ২৯জিবি ইন্টারনেট কিনে রাখি।তারপর wowbox দিয়ে তিন মাস মেয়াদ বাড়িয়ে সিম বন্ধ করে রাখি। কিন্তু দুই মাস পর সিম খুলে দেখি আমার ২৯জিবি গায়েব।তবে মেয়াদ দেখি ঠিক ই তিন মাস রয়ে গেল।অভিযোগ করে তাদের কাছ থেকে কোন সমাধান পেলাম না।হারামি গ্রামীন মনে হয় কোন দিন আর ভাল হবে না।আমার মত কেউ wowbox নির্ভর হবেন না।তাহলে বুঝতেই পারছে কি হবে!!!!!!!!

wowbox এর মাধ্যমে আমারও এমন হয়ছে। তবে ২০০ এম্বি গেছে। কষ্ট নাই। সুযোগ পেলে আমিও বাস দিব

You must be logged in to post a Tumment.