Quantcast

হবিগঞ্জে আউটসোর্সিং ট্রেনিং সেন্টার তমাল আনোয়ার একাডেমীর শুভ উদ্বোধন

0 0 0 0 0
3 টিউমেন্টস 398 দেখা প্রিয়
খবর

হবিগঞ্জে এই প্রথম শহরের প্রাণ কেন্দ্রে তিনকোণা পুকুরপারস্থ শাহীন প্লাজার দ্বিতীয় তলায় ডিজিটাল আউট সোর্সিং এর প্রশিক্ষণ কেন্দ্র তমাল আনোয়ার’স একাডেমীর উদ্ভোধন করা হয়েছে। বুধবার (২০ এপ্রিল) সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে এর আনুষ্টানিক শুভ উদ্ভোধন করেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম।

এ উপলক্ষে একাডেমীতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এয়ার লিংক এর ব্যবস্থাপনা পরিচালক এস এ খান এনাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধন অনুষ্ঠান সঞ্চালনা করেন একাডেমীর চীফ-কো-অর্ডিনেটর এ এইচ এম শিবলী খান। সভায় প্রধান অতিথির বক্তব্যে চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম বলেন, হবিগঞ্জের মানুষের জন্য এই একাডেমীর অতীব প্রয়োজন। তিনি একাডেমীর কর্মকান্ডে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

tamal anwar academy opening

সভায় শুভেচ্ছা বক্তব্য দেন- একাডেমীর প্রতিষ্টাতা এবং চীফ ইন্সট্রাক্টর তমাল আনোয়ার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি সৈয়দ তোফায়েল ইসলাম কামাল, এয়ারলিংক ক্যাবল নেটওয়ার্ক এর চেয়ারম্যান নাজমুল আনাম খান তুহিন, বাড্স কেজি হাই স্কুলের অধ্যক্ষ মো: নূর উদ্দিন জাহাঙ্গীর, এয়ার লিংক পরিচালক আহমেদ কবির আজাদ, এয়ার লিংক পরিচালক আব্দুল কাদির লিটন ও খাঁজা গার্ডেন সিটি সাধারণ সম্পাদক রোটারিয়ান আনোয়ার হোসেন প্রমূখ।

উন্মুক্ত আলোচনায় ইন্টারনেটের কাজ ও ব্যবহারের ব্যপারে অনেক কিছু তুলে ধরা হয়। চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট জনাব মোতাচ্ছিরুল ইসলাম নিজে এখানে ক্লাস করার আগ্রহ প্রকাশ করেন। ব্যস্ত পেশাজীবি ও ব্যবসায়ীদের জন্য তমাল একাডেমীতে রয়েছে রাত ৯টা-১১টার বিশেষ ব্যচ। বিকল্প পেশা হিসেবে অনলাইন কাজের ট্রেনিং হবিগঞ্জে নিয়ে আসার জন্য তিনি একাডেমীকে সাধুবাদ জানান। ব্যকস এর সভাপতি সৈয়দ তোফায়েল ইসলাম কামাল বলেন “ইন্টারনেট শিক্ষা কেবল ইনকাম করার জন্যই নয়, বিশ্বকে জানার জন্য সব বয়সের মানুষেরই এই একাডেমীর দরকার।”

-হবিগঞ্জ এক্সপ্রেস

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

ভালো লাগলো,,,,

সময় পেলে একবার ঘুরে আসব 🙂

হবিগঞ্জে একাডেমী খোলার জন্য আন্তরিক ধন্যবাদ।

You must be logged in to post a Tumment.