Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

ইউটিউব এর নতুন Updates! না জানলে টিউনটি আপনার জন্য

টিউন বিভাগ খবর
প্রকাশিত

আসসালামু আলাইকুম।
Monday, August 7, 2017 ইউটিউব তাদের বল্গ এ তাদের নতুন কিছু আপডেট এর কথা বলেছে। এইটা কারো জন্য অনেক ভাল খবর আবার কারো জন্য অনেক খারাপ খবর। কিছুদিন পর থেকে ইউটিউব আর সকল এড ফ্রন্ডলি ভিডিও তে এড দিবে না।

ADs by Techtunes tAds

মনিটাইজেশন ৩ ভাগে ভাগ হতে যাছে। কিছু দিন পর থেকে ইউটিউব ভিডিও এর সামনে ৩ ধরনে "$" দেখা যাবে। (Green, Yellow & Black) যে সকল ভিডিও তে Green - $ থাকবে সে গুলোতে ভরপুর এড সো করবে, Yello - $ ভিডিও তে কিছু সল্প পরিমান এড সো করবে মানে এড লিমিট বসাবে। আর Black - $ গুলোতে কোন প্রকার এড সো করবেনা।

তবে Yellow & Black - $ ভিডিও এর নিচে নতুন অপশন আসবে আপিল করার জন্য যাতে এড সো করে।ইউটিউব টিম ভিডিও টি রিভিউ করবে আপিল করার পর,যদি ভিডিও ঠিক থাকে তাহলে পুরোনো ভাবেই সব এড দেখাবে আর ঠিক না থাকলে কোনদিন ও কোন এড সো করবেনা।

সো এখন থেকে শুধু এড ফ্রেন্ডলি ভিডিও বানালে চলবেনা পাসে পাসে টপিক সিলেক্সন ও ভাল ভাবে করতে হবে, যাতে এডভারটাইজার রা এড দিতে রাজি হয় আপনাদের ভিডিও তে। ইউটিউব এই উদ্যোগ নিয়েছে কারন অনেক এডভারটাইজার কম্পানি এড ফ্রন্ডলি ভিডিও হলেও এড দিতে চাইনা যদি ভিডিও টি তাদের প্রোডাক্ট/ টপিক রিলেটেড না হয়।
খুব শীঘ্রয় এই আপডেট সকলে পেয়ে যাবেন।

সুতরাং কেউ প্যানিক করার দরকার নেই এই আপডেট নিয়ে।অনেকের অনেক ভিডিও তে মনিটাইজেশন কালার চেঞ্জ হয়ে যেতে পারে।তা নিয়ে ভইয়ের কোন কারন নেই। ভাল ভাল টপিক সিলেক্ট করে ভিডিও বানাতে থাকেন। ধন্যবাদ সবাইকে। কিছু ভুল লিখে থাকলে ক্ষমার চোখে দেখবেন।

আসসালামু আলাইকুম।
Happy YouTubing <3
Official YouTube Blog Post Link : Click Here

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি শোআইব ইমরান। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 3 বছর যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 53 টি টিউন ও 13 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 5 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস