Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

এবার সূর্যমুখী ফুলের সাজে সাজিয়ে তুলুন আপনার ঘরকে।

কেমন আছেন আমার প্রাণ প্রিয় টেকটিউনস বন্ধুরা। আমি আপনাদের দোয়ায় ভালোই আছি।

ADs by Techtunes tAds

তো বন্ধুরা আজ আমি আপনাদের সামনে দেখাতে চাচ্ছি যে কীভাবে আপনারা বিভিন্ন ধরনের রঙিন কাগজের সাহায্যে সুন্দর সুন্দর ফুল বানাবেন। আপনারা অনেকেই ভাবছেন যে এটি অনেক কঠিন একটা কাজ।

আসলে আপনি যদি চেষ্টা করেন তাহলে আপনি ও বানাতে পারবেন। তো বন্ধুরা প্রথমেই আপনাদের তিন রঙের কাজ সংগ্রহ করতে হবে। তারপর 7" করে চারপাশ থেকে সমান ভাবে কেটে নিতে হবে। আমি এখানে পুরো বিষয়টা এখানে আলোচনা করলে টিউন টা অনেক বড় হয়ে যাবে।

কিন্তু আমি টিউন টা কোন রকমের বড় করমে চাচ্ছি না। আপনাদের সহয়োগিতা পেলে আমি আরো ভালো ভালো টিউটোরিয়াল নিয়ে আপনাদের সামনে হাজির হবো। আপনারা যদি কোথা ও বুঝতে না পারেন তাহলে প্লিজ আমাকে টিউমেন্ট করে জানাবেন।

আমি অবশ্যই আপনাদের সকলের প্রশ্নের উওর দিতে সাধ্যমত চেষ্টা করব।আমি আরো ভালো ভালো টিউটোরিয়াল নিয়ে আপনাদের সামনে হাজির হবো।আপনাদের যদি আমার ভিডিও টি ভালো লেগে থাকে তাহলে প্লিজ জানাবেন। তো বন্ধুরা আজ এখানে ই বিদায় নিচ্ছে।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি পলাশ বর্মন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 2 বছর 10 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 119 টি টিউন ও 14 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 3 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস