Quantcast

আপনার স্বাদের ইউটিউব চ্যানেলটিইর ৮০% নিরপত্তা নিশ্চিত করুন। বিনা কারনে সাসপেন্ডের হাত থেকে বাচান।

1 টিউমেন্টস 306 দেখা প্রিয়
অন্যান্য

আসসালামু আলাইকুম টেকটিউনস কমিউনিটি৷ কেমন আছেন সবাই। টেকটিউনসের এই সুদীর্ঘ পথ চলার সাথী হতে পেরেনিজেকে ধন্য মনে করছি। আশা রাখি জীবনের শেষ সময় পর্যন্ত আপনাদের সাথে থাকতে পারব ইনশ-আল্লাহ। কারন এমন কিছু টিউনার আছে আমার মনে হয় যাদের জন্ম হয়েছে শুধুমাত্র মানুষের উপকার করার জন্য। কৃতজ্ঞ সেইসব মানুষ সাদা মনের মানুষদের কাছে।

অনলাইনে প্রফেশনাল হতে হলে আপনাকে অবশ্যই যে কোন একটি বিষয়ের উপর দক্ষতা অর্জন করতে হবে। আপনি যদি নিজেকে একজন অনলাইন আর্নার হিসাবে প্রতিষ্টিত করতে চান তাহলে পরিশ্রম আর ধ্যর্য্যের বিক্লপ কিছু নাই। বর্তমানে ইনলাইন আয়ের সবচাইতে সহজ পথ হচ্ছে ইউটিউব। সহজ হলেও একটি ইউটিউব চ্যানেল দাড় করাতে আপনাকে প্রচুর পরিশ্রম আর ধ্যর্য্য নিয়ে কাজ করতে হবে। একবার যদি একটি চ্যানেল দাড় করিয়ে ফেলতে পারেন তাবলে আপনাকে আর পিচনে ফিরে থাকাতে হবে না। কিন্তু প্রতিনিয়তই ইউটিউবের এলগরিদম পরিবর্তন হয় সেই সাথে রুলস এন্ড রেগুলেশন। ইউটিউবের ধারাবাহিক এই পরিবর্তনের কারনে বিনা নোটিশ আমাদের চ্যানেল গুলো সাসপেন্ড হয়ে যায় সেই সাথে সাসপেন্ড হয় আমাদের স্বপ্ন। তাই আমাদের প্রয়োজন এমন এক সিস্টেম যা আমাদের চ্যানেটি সাসপেন্ড করার আগে যেন একটি বার হলেও আমাদের রিমাইন্ডার দেওয়া হয়। আর তার জন্য আমাদের প্রয়োজন তৃতীয় কোন কিছুর সাহায্য নেওয়া। অভিজ্ঞরা হয়তো এতখনে বুঝে গেছেন আমি কিসের কথা বলছি। হ্যাঁ ঠিকই ধরেছেন আমি এম সি এন (MCN) এর কথাই বলছি।
কথা হচ্ছে এম সি এন অনেক গুলোই আছে কোনটাতে আপনি জয়েন করবেন?
কোনটা আপনার জন্য ভাল! কোনটাতে জয়েন করলে আপনি আপনার চ্যানেল এবং টাকার নিশ্চতা পাবেন। বর্তমানে আমি যে নেটওয়ার্কের সাথে যুক্ত আছি সেই নেটওয়ার্কের সুবিধা অসুবিধা নিয়ে আলোচনা করছি

কেন Freedom এ যুক্ত হবেন?

১। freedom socialblade সাইটটির মতে বর্তমানে পৃথিবীর সব গুলো এমসিএন গুলোর মধ্যে ৭ নাম্বারে আছে লিঙ্কঃ https://goo.gl/6OkCjA

২।freedom এ যুক্ত হতে আপনার চ্যানেল এ শুধু ১০০০০ ভিউ থাকলেই হবে।

৩।freedom এ রেভিনু শেয়ার ৬০% থেকে শুরু করে ৯৫% পর্যন্ত হইয়ে থাকে।

৪।freedom এ আপনার আরনিং পুরোপুরি সচ্ছ।আপনি আপনার আরনিং সব সময় দেখতে পাবেন।

৫।freedom এ আপনি যুক্ত হলে আপনাকে কোন লকিং পিরিয়ড দেয়া হবেনা। আপনি যেকোনো সময় যুক্ত হতে পারবেন এবং বেরিয়ে যেতে পারবেন।

৬।freedom এ কোন মিনিমাম পেমেন্ট লিমিটেশন নাই। আপনি ১ ডলার আরনিং করলে আপনাকে ১ ডলার পে করা হবে।

৭।freedom আপনার নিজেস্ব কন্টেন্ট এর জন্য কন্টেন্ট আইডি দিবে যাতে করে অন্য কেউ আপনার ভিডিও ইউটিউবে আপলোড করে আরনিং করতে পারবেনা।

৮। freedom এ যুক্ত হলে আপনি আপনার আরনিং পুরোপুরি পাবেন আপনাকে কোন রকম ট্যাক্স দিতে হবেনা।

৯।freedom এ যুক্ত হলে আপনি প্রচুর পরিমানে মিউজিক,ভিডিও ফুটেজ পাবেন যেগুলো আপনার ভিডিও বানাতে খুবি সহায়ক হবে।

১০।freedom এ যুক্ত হলে আপনি শুধু ইউটিউব নয় ডেইলিমোশনে ভিডিও থেকে আরনিং করতে পারবেন এবং তার জন্য আপনাকে নতুন করে ডেইলিমোশনে ভিডিও আপলোড করতে হবেনা।

১১।আপনি যদি কোন বড় চ্যানেল এর মালিক হইয়ে থাকেন তাহলে freedom আপনার জন্য স্পন্সর খুজে আনবে।

১২।freedom আপনার চ্যানেলকে একটি বড় চ্যানেল এ পরিনিত করার জন্য সব রকমের সহায়তা করবে।

১৩।আপনি যদি অ্যাডসেন্স ব্যবহার করে থাকেন তাহলে আপনি বরাবর CTR নিয়ে টেনসনে থাকেন freedom এ আসলে আপনাকে CTR নিয়ে আর টেনসন করতে হবেনা।
১৪। freedom এর সাপোর্ট খুবই ভাল।আপনি যদি আপনার চ্যানেলে কোন রকম ভুল করেন এবং সেইটা ইউটিউব রুল ব্রেক করে সাথে সাথে আপনাকে ওয়ার্নিং দেয়া হবে যাতে করে আপনি ভুল গুলো শুধরে নিতে পারেন এবং আপনার চ্যানেলটি গুড স্ট্যান্ডিং এ থাকে।

১৫। freedom জুলাই মাস থেকে ব্যাংক পেমেন্ট অপশন চালু হয়েছে, আপনার পেপাল না থাকলেও চিন্তা নেই অনায়াশেই আপনি আপনার পেমেন্ট লোকাল ব্যাংকে ট্রান্সফার করতে পারবেন। (ব্যাংক প্যামেন্টের উপর বিস্তারিত আরেকটি টিউন করা হবে)

সর্বোপরি আপনাদের সকল প্রশ্নর উত্তর আমি দেয়ার চেষ্টা করেছি। আর freedom এ যুক্ত হতে এই লিঙ্ক ব্যবহার করুনঃ https://goo.gl/5ctcug

 নিজেকে সফলতার উচ্চ শিয়রে দেখতে চাইলে সফল ব্যক্তিদের অনুকরন নয় অনুসরন করুন।বেশি বেশি করে সফল ব্যক্তিদের জীবনী পড়ুন মনে রাখবেন পৃথিবীতে যত সফল ব্যক্তি আছে ওনারা সবাই ব্যার্থ হতে হতে সফল হয়েছেন। তাই একবার দুবার ব্যার্থতাকে অক্ষমতা ভাববেন না। জানার ও শেখার চর্চা চালিয়ে যান সফল একদিন হবেনই ইনশ-আল্লাহ।

আজ এই প্রর্যন্ত, আমি মুলত একজন ইউটিউব এডসেন্স পাবলিশার তাই ইউটিউব আর্নিং নিয়ে একটি চেন টিউন করার ইচ্ছে আছে যদি আপনাদের সাড়া পাই। তাই আমার ইউটিউব চ্যানেল টি সাবক্রাইব করে রাখতে ভুলবেন না  আল্লাহ আপনাদেরকে  সুস্থ ও ভাল রাখুক। আমিন।

ভাল হোক মন্দ হোক টিউমেন্ট করতে ভুলবেন না। আমার সাকসেস স্টরি নিয়ে লিখা টিউনটি পড়তে এখানে ক্লিক করুন

যেকোন সমস্যার জন্য আমাকে ফেসবুকে নক দিতে পারেন অবলিলায় আমার জানার সবটুকু আমি শেয়ার করবো নির্ধিদ্বায়।

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

অনলাইনে প্রতিদিন ডলার আয় করুন আর bKash এ ক্যাশ নিবেন কিভাবে বিস্তারিত জানুন।
(প্রথমে পোস্টটি পড়বেন তারপর একাউন্ট করবেন)
http://www.earnstations.com সাইট bKash সহ Roket, PayPal, Payoneer ও Bank একাউন্টে টাকা প্রেমেন্ট করে।
আর্ন স্টেশন সাইটের কাজের শর্ত কি?
প্রতিদিন ২০টি ভিডিও একবার করে দেখাই হলো আর্ন স্টেশন সাইটের কাজ। প্রতিদিন শুধুমাত্র ভিডিও থেকে 1$ করে আর্নিং করতে পারবেন। যা পারবেন ১৫ দিন পর্যন্ত মানে 15$ হলে আপনি আর আপনার ড্যশবোর্ডে ভিডিও এর অফশন থাকবে না(তবে আমাকে অনেকে বলেছে ১৫ দিন হওয়ার আগে থেকেই একাউন্ট লগআউট না করে ব্যবহার করলে ভিডিও অফশন পাওয়া যায়)।তখন ID Active করতে পারবেন 20$ দিয়ে। ID Active হলে ড্যশবোর্ডে ভিডিও এর অফশন ফিরে পাবেন।
আমি কিভাবে ID Active করব এবং Withdrawal করার জন্য শর্ত কি?
আপনি ১৫ দিনে 15$ আর্ন করতে পারবেন। আর 5$ আর্ন করার জন্য ৪জন পাটনার লাগবে।পাটনার এর আনিং থেকে ১০% কমিশন পাবেন। তাহলে ১৫ দিনে মোট আনিং হবে 6$+15$ = 21$ যা দিয়ে আপনার একাউন্ট Active করতে পারবেন।এখন withdrawal করার জন্য আপনার একাউন্টের ৩জন মেম্বারের একাউন্ট একটিভ করা লাগবে।তাহলেই আপনার একাউন্ট সম্পূর্ণ রূপে একটিভ হবে ক্যাশ আউট করার জন্য। এই সিস্টেম একটু কঠিন হলেও অনেকের কাছে আবার সহজ।
আপনি কার সাপোর্টে একাউন্ট করবেন-
আপনাকে যে কোন একজনের সাপোর্টে একাউন্ট করতে হবে এবং তার মাধ্যমে অনেক help পেতে পারেন।আমি যে গুলো সহজগীতা করতে পারি- *রেগুলার কাজ করে এমন ৩ জন ব্যক্তিকে ফ্রি’তে একটিভ করে দিব।*এরপর কেউ একটিভ হতে চাইলে তার আগ্রহ ও কাজের পরিধি দেখে একটিভ করব।*যেকোন সমস্যা হলে Help করব। আমার মেম্বারদেরকে নিয়ে একটি গ্রুপ অন্তভূক্ত থাকব এবং সবার সাথে সবকিছু শেয়ার করব। Earn Stations FB Group
আমার ID কোড 15092889266296
কিভাবে অল্প সময়ে ভিডিও দেখবেন-
আপনি পিসি অথবা মোবাইলে কাজ করবে পারবেন। প্রতি ভিডিও ৩ মিনিট বা ১৮০ সেকেন্ড প্লে হলে ভিডিও এর উপর ক্লিক করে স্টপ করলে সাথে সাথে আপনার একাউন্টে 0.05$ জমা হবে। প্রতিদিন ২০টি ভিডিও দেখলে মোট 1$ একাউন্টে জমা হবে। আপনার browser এ অনেকগুলো ট্যাব একসাথে open করে ভিডিও গুলো দেখলে সময় অনেক কম লাগে।

https://web.facebook.com/groups/131566187561054/

You must be logged in to post a Tumment.