Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

টেকটিউনস জবস – ফ্রিল্যান্স ফটো টিউনার

টিউন বিভাগ অন্যান্য
প্রকাশিত
জোসস করেছেন

টেকটিউনস এ ফটো টিউন করারা জন্য কিছু সংখ্যক ফটো টিউনার নেওয়া হবে। ফ্রিল্যান্স ভাবে ফটো টিউন করতে পারবেন এমন আগ্রহী ব্যক্তিরা আবেদন করতে পারবেন এই পদের জন্য।

ADs by Techtunes tAds

যোগ্যতা:

  • প্রর্থীর অবশ্যই Graphics Design এবং Video Editing এর উপর ধারনা থাকতে হবে।
  • ইন্টারনেট থেকে বিভিন্ন টেকনোলজির ছবি নিয়ে সেটিকে Graphics Editing করে Photo Tune হিসেবে পাবলিশ করার দক্ষতা থাকতে হবে।

কাজ:

  • টেকটিউনস এ আপনাকে ফটো টিউন করতে হবে।
  • নির্দিষ্ট সময়ে দেওয়া টাস্ক অবশ্যই ডিউ টাইমের আগেই জমা দিতে হবে।
  • টেকটিউনস এর পক্ষ থেকে দেওয়া বিভিন্ন Sample Video এর মত করে Video Edit করে টেকটিউনস এ ভিডিও টিউন বা ফটো টিউন আকারে প্রকাশ করতে হবে।
টেকটিউনস থেকে একক ফ্রিল্যান্স ফটো টিউনার নিয়োগ করা হবে। একক ভাবে কাজ করতে আগ্রহী প্রর্থীরাই আবেদন করবেন। কোন ধরনের মিডিয়া, এজেন্সি গ্রাফিক্স হাউস এর এই জবের জন্য আবেদন করবার প্রয়োজন নেই।

➡ আগ্রহীরা আবেদন করুন এখানে => http://techtun.es/2hiEvwb

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি টেকটিউনস মেন্টর X। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 4 বছর 5 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 22 টি টিউন ও 6 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 10 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 2 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস