Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

Bitcoin Litecoin Dogecoin Dashcoin BitcoinCash আয় করুন খুব সহজ উপায়ে With payment proof

টিউন বিভাগ অন্যান্য
প্রকাশিত
জোসস করেছেন
  • বিসমিল্লাহির রাহমানির রাহীম।

আজ আপনাদের জন্য নিয়ে এলাম অনলাইনে আয় সম্পর্কিত একটি টিউন। আশাকরি মনোযোগ সহকারে পড়বেন। আর যে টিউনটি মনোযোগ সহকারে পড়ে নিয়ম মেনে সঠিকভাবে কাজ করতে পারবে। সে ১০০% আয় করতে পারবে আমি গ্যারান্টি দিলাম। প্রতিদিন মিনিমাম ১ ডলার হবেই। কয়েন পেমেন্ট পাবেন কয়েন বেসে। ৪৮ ঘন্টার মধ্যেই পেমেন্ট পেয়ে যাবেন। আমি গত ৩ তারিখ থেকে ১৪ই ফেব্রুয়ারী পর্যন্ত ৩ বার পেমেন্ট পেয়েছি। তো আর কথা বাড়িয়ে লাভ নেই।

ADs by Techtunes tAds

এবার নীচের নির্দেশনা গুলো লক্ষ করুন।

#১ Withdraw Account: কয়েন Withdraw করার জন্য কয়েন বেস একাউন্ট থাকা লাগবে। যদি কারোর কয়েন বেস একাউন্ট না থাকে তাহলে এখানে ক্লিক করে কয়েন বেস একাউন্ট তৈরী করে নিন।

#২ কয়েট পোট একাউন্টঃ আপনি প্রতি ক্লেইমে যত বিটিসি পাবেন তা কয়েন পোটে জমা হবে। পরবর্তীতে আপনি এখান থেকে কয়েন বেসে ট্রান্সফার করতে পারবেন। coinpot.coএ একাউন্ট না থাকলে একাউন্ট করে নেন। এবং ইমেইল ভেরিফিকেশন করে নেবেন।

এবার আসল কাজঃ

নীচে ৫ টি লিংক দেওয়া আছে প্রত্যেকটি লিংকে ক্লিক করে coinpot এ দেওয়া ইমেইল আইডি দিয়ে sign in করে নিন।

1. Earn Bitcoin:

2. Earn Dogecoin:

3. Earn Litecoin:

4. Earn DashCoin:

ADs by Techtunes tAds

5. Earn BitcoinCash:

6. Bonus Bitcoin:

7. Bit-fun:

তারপর, একটি রিক্যাপ্চা পূরণ করে ক্লেইম বাটনে ক্লিক করুন। তাহলেই আপনার কাজ শেষ। প্রতি ৫ মিনিট পর পর ক্লেইম করতে পারবেন। আশাকরি। তাহলেই ভাল হয়। মাঝে মাঝে এড আসে সেগুলো কেটে দিবেন.

সর্বশেষ আপনার কয়েন পোর্ট একাউন্টে সাইন ইন করে দেখুন। কয়েন জমা হয়ে যাবে।

কয়েন পোটের একটি সুন্দর সিস্টেম আছে আর তা হলো আপনি কয়েন পোটের যে কোন কয়েন কে অন্য কয়েনে কনভার্ট করতে পারবে। আমি অন্য সব কয়েন কনভার্ট করে লাইট কয়েন বানিয়ে রাখে যখন ২ লক্ষ লিটোসি হয় তখন কয়েন বেসে withdraw দিই। ২ লক্ষ হতে মাত্র ২ দিন লাগে। নীচে আমার পেমেন্ট প্রুফ দিলাম। আমার হোয়াটস্ এপ গ্রুপ

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি Sohag Sumon। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 1 বছর 11 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 10 টি টিউন ও 19 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 7 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস