Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

Youtuber এর শাস্তি YouTube এর নতুন নিয়ম

Youtuber এর শাস্তি, YouTube এর নতুন নিয়ম

ঘুম থেকে উঠে দেখবেন আপনার Youtube Channel হয়তো ডিলিট হয়ে গেছে। সার্চ রেজাল্টে আসছে না।  particular ভিডিওতে ভিউ থাকা সত্ত্বেও আপনার ভিডিওটি দেখতে পাওয়া যাচ্ছে না। অধিক ভিউ হওয়া সত্ত্বেও ট্রেন্ডিং এ আসছে না।

ADs by Techtunes tAds

আপনি  ইউটিউব এ কোন রকম ভায়োলেন্স ক্রিয়েট করার চেষ্টা করেন বা ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করেন, youtube আপনাকে কোন রকম ইমেইল, notifications সেন্ট না করে আপনার চ্যানেলটি বন্ধ করে দিতে পারে। particular কোন ভায়োলেন্সের কথা youtube এখানে ঘোষণা করেনি।

কিন্তু আমার মতে আপনারা যদি কোন রকমের কপিরাইট ভিডিও আপনার চ্যানেল আপলোড করে থাকেন এর মাধ্যমে ইউটিউবের violence হতে পারে এবং youtube কোনরকম notification আপনাকে সেন্ট না করে আপনার চ্যানেলটি ডাইরেক্ট বন্ধ করে দিতে পারে। হতে পারে আপনার চ্যানেল দেখতে পাওয়া যাচ্ছে না অথবা আপনি যা আপলোড করেছিলেন তার কিছুই এখন ইউটিউবে উপস্থিত নেই। youtube এর সিইও ঘোষণা করেছেন 2018 তে ইউটিউবের নিয়মকে অনেক পরিমাণ শক্ত করে দেওয়া হবে। সম্মানের সঙ্গে সতর্কভাবে video create করুন। কপি করবেন না অথবা কপিরাইট ভিডিও আপলোড করবেন না।

E_mail : amiparbosekhar@gmail.com

ADs by Techtunes tAds

আমি প্রনব অধিকারী। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 8 মাস 2 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 23 টি টিউন ও 12 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 2 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

Vai video den okk but likhte ki kosto hoy?emon hole tune korar ki dorkar

Ok Bahia Like debo.sorry.Bye bye.

Sorry Like nay Likha hobe Abir Bhai.

চুরি করে ভিডিও আপলোড করলে অনেক নিয়ম মানা লাগে
নতুন সৃষ্ট কোনো কিছু হলে এতসব কিছুই লাগে না

আপনি কি আমাকে বলছেন @abdur razzak?