Quantcast

অনলাইনে ক্যারিয়ার গড়তে চাইলে অনলাইনের কাজ গুলো শেখে নিন। এখানে কাজ না শেখতে পারেন কখনো কোথাও কোটি টাকাদিয়ে শিখতে পারবেন না।

0 টিউমেন্টস 440 দেখা প্রিয়
আউটসোর্সিং

অনলাইনে আয়ের স্বপ্ন অনেকেই নিয়ে থাকে কিন্তু সে স্বপ্ন পূরন হয়না আর। যেমন স্বপ্ন তেমননি থাকে। কারণ আমরা বাঙ্গালি। খারাপ বলব না সটকাট আমাদের জাতী গত সভাব। আমরা সবকিছুতেই জলদিতে করতে চাই। কিন্ত দুঃক্ষের বিষয় হলেও সত্য যে আমরা কিছুই করতে পারি না। আমি বলবনা যে হাজার হাজার টাকা একদিনে ইনকাম করবেন আপনি। কিনতু আমার দিক নিদেশনা অনুসরণ করলে একদিন অনলাইনে রাজা হবেন। আমি চ্যালেঞ্জ করে বলছি আমি আপনাদের কাজ শেখাব যদি এখানে মানে আমার কাছে কাজ না শেখতে পারেন কখনো কোথাও কোটি টাকাদিয়ে শিখতে পারবেন না। কিন্তু এক এক করে তো আমার কাজ শেখানো সম্ভব নয় তাই কিছু ভিডিও এর মাধ্যমে আমি কাজ গুলি দেখাব।

 

এতো গুলি কথা আপনাদের কে বললাম আপনাদের মনে প্রশ্ন জাগতেই পারে আমি এটা কেনো করতেছি?

আমি যে ভিডিও গুলি আপনাদের সাথে শেয়ার করব তা কেনাটাই আমার তৈরি না। অনেক কয়েকটি দেশ (United States of America, United Kingdom, Australia, Brazil, Canada, Thailand, Colombia, Japan, Korea, Germany) কিছু মানুষ একটি কমেটি গঠন করে এবং তাদের কিছু নতুন worker প্রয়োজন কয়েকটি দেশে YouTube এ কাজ শিখাচ্ছে। তার মধ্যে এক আমাদের দেশ।

 

এই YouTube Channel টি আয়ের কেনো রাস্তা অবলম্বন করে নি।কেনো MCN বা Adsense লাগানো নাই। এখন আপনাদের সুযোগ যে শেখাচ্ছে তা কাজে লাগানো। আমি বলবো না যে তাদের সাথে কাজ করতে হবে। তারা তো free শেখাচ্ছে। তাহলে শিখতে সমস্যা কি?

 

এই YouTube Channel টিতে অনেক টিউটরিয়াল আছে। আপনার যেকানথেকে খুসি শুরু করুন। আর কোন সমস্যা হলে তাদের কে টিউমেন্ট করুন।তার পর তো আমি আছি যে কোন সময় আপনাদের সাথে। আর অবস্যয় Channel টিতে Subscribe করে রাখুন। তারা রেগুলার ভিডিও আপলোড করে এবং কিচু সময় Privet এ ও Tips শেয়ার করে। তাই থাদের সাথে connect থাকা বুদ্ধিমানের কাজ।

তাদের সাথে Connect থাকতে

Facebook= https://www.facebook.com/groups/BreakPeriod/
twitter= https://twitter.com/BreakPeriod
Blogger= http://breakperiod.blogspot.com/

যদি আমার সাথে Connect হতে চান

https://www.facebook.com/inroyle

01773182160

 

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.