Quantcast

কিভাবে Steemit থেকে আয় করা যায় ? এবং যারা Steemit Group এ জয়েন করতে ইচ্ছূক তারা এই Post টি দেখুন.

0 0 0 0 0
0 টিউমেন্টস 189 দেখা প্রিয়
আউটসোর্সিং

 

 

Steemit একটি online Earning এর সাইট,যেখানে অনেক টা Twitter বা Facebook এর মত কাজ করে যেমন ঃ এক জন আর এক জনের Profile এ Follower ও Following হয়ে থাকে। Post, Upvote এবং Comment এর মাধ্যেমে আয় হয়ে থাকে।

প্রথমে Steemit.com সাইটে একটি Account তৈরি করতে হবে,যা apply করার পরে প্রায় ২৪ঘন্টা সময় নেয় account approve হতে। Account Approve হলে সেখানে আপনি Post,Upvote এবং Comment করে আয় করতে পারবেন। প্রমথ Account করলে আয় কম হবে যেমনঃ প্রতি Post এ প্রতি Upvote বা Comment এ (0.005 $ - 0.01 $) পর্যন্ত হতে পারে। ‍
এখানে ধীরে ধীরে আয় বাড়বে, যেমনঃ এখানে আপনার Steemit Power যত বেশি থাকবে তত বেশি আয় হবে। প্রতিটা Post এ Upvote,Comment এ যে আয় হবে,সেই অনুযায়ী Earning এর পাশাপাশি কিছু Steemit Power দিবে এবং Steemit Power যত বেশি বাড়বে তত বেশি প্রতি Post,Upvote এবং Comment এ আয় বাড়বে।
Steemit Power বাড়লে প্রতি Post,Upvote এবং Comment এ প্রায় (1 $ - 5 $) পর্যন্ত হতে পারে।
যেমনঃ

কিভাবে Join করবেন ?

প্রথমে আপনার ব্রাউজারে Steemit.com টাইপ করুন। এখন ডানদিকের ওপরে Sign Up বাটনে ক্লিক করুন তারপর নাম দিয়ে continue ক্লিক করুন, ইমেল দিয়ে আবার continue ক্লিক করুন (ক্যাপচা চাইলে দিয়ে দেবেন) তারপর দেশ সিলেক্ট করে মোবাইল নম্বর দিন continue ক্লিক করুন এবং পরের স্টেপে মোবাইল নম্বর ভেরিফাই করে নিবেন। এখন Steemit টিম আপনার account manually চেক করে approve করে দিবে। চিন্তা করবেন না সবার  account approve হয়ে যাবে ২৪ ঘণ্টার মধ্যে, যদিও লেখা থাকে সাতদিন, আমারটা approve হয়েছিল ১২ ঘণ্টার মধ্যে। approve হলে আপনার ইমেল একটি মেল আসবে মেল খুলে কনফার্ম করলে আপনি একটি পাসওয়ার্ড পাবেন সেটা কপি সেভ করে নিবেন এবং পাসওয়ার্ডটি Reenter করে সেভ করে Account রেডি এখন লগইন করে Post করা শুরু করে দিন।

Group Working:
এবার আপনি যদি কোনো Group এ কাজ করেন যেখানে প্রায় (৫০-১০০) জন রয়েছে, এবং তারা সবাই সবাইয়ের Steemit Profile Follow করে  এবং এক এক জন প্রতিটা Post এ একটি করে Upvote এবং Comment করে এতে প্রতিটা Post এ প্রায় ৫০-১০০ টা Upvote, Comment হবে, যার ফলে প্রতি জন একটি নির্দিষ্ট পরিমানে অর্থ আয় করতে পারবে।

প্রতি মাসে শুরুতে প্রায় (50 $ - 60 $), ৩-৪ মাস পরে (300 $ - 500 $)  এবং ১ বছর পরে (1000 $ - 2000 $) আয় হবে, ধীরে ধীরে এই উপার্জন আর বেশি বৃদ্ধি হবে। এবং এখানে সবাই সমান পরিমানে আয় করতে পারবে।

Our Group : আপনি যদি আমাদের সাথে কাজে যুক্ত হতে ইচ্ছুক থাকেন,তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন।

Click Here

কিভাবে টাকা তুলবেন তা Group এ join করার পরে বলে দেয়া হবে...

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

You must be logged in to post a Tumment.