Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

ফেসবুক ব্লগে ভিজিটর পাওয়ার সহজ আর ফ্রি উপায়গুলো দেখে নিন কাজে লাগান

বন্ধুরা, কেমন আছো? আমরা অনেকেই আমাদের ফেসবুক পেজ অথবা গ্রুপের বিজ্ঞাপণের জন্য বিভিন্ন উপায় খুঁজি। কোন প্রতিষ্ঠান, পণ্য, শপিং মল, টুরস্ এন্ড ট্রাভেলস্ ইত্যাদির প্রচারের জন্য বিভিন্ন মাধ্যমে বিজ্ঞাপণের জন্য টাকা খরচ করি। কিন্তু আমরা জানিনা যে বাংলাদেশের একমাত্র বাংলা সার্ফিং সাইট আছে যেখানে ফ্রি বিজ্ঞাপণ দেয়ার সুন্দর ব্যবস্থা রয়েছে। আসুন আজ আপনাদের সেই অজানা জগতের জানা কাহিনী শিখিয়ে দেই!
আমরা নিজেদের ফেসবুক পেজ অথবা গ্রুপ তৈরি করি, যার মূল চালিকা শক্তি হলো ইউজার। কিন্তু ভালো কন্টেন্ট বা অতি মাত্রায় বন্ধু না থাকলে আমরা সেই গ্রুপ বা পেজের ভিজিটর পাইনা। পাশাপাশি লাইকও পড়ে না। আমরা প্রত্যেকেই চাই পপুলার হতে। কিন্তু সঠিক দিক নির্দেশনার অভাবে আমাদের উৎসাহে ভাটা পড়ে। আর আমাদের পরিশ্রম বিফলে যায়। কিন্তু একটু চোখ কান খোলা রাখলেই আমরা এই সমস্যা থেকে মুক্তি পেতে পারি। আর এর সবচেয়ে শক্তিশালী আর কার্যকর মাধ্যম হলো "ইজি র‍্যাংক আপ" সাইট টি। এটি এমন একটি সাইট যা আপনার কাঙ্ক্ষিত ইউজার গড়ে তুলতে সাহায্য করে।

ADs by Techtunes tAds

সাইটটিতে ভিজিট করতে হলে এখানে ক্লিক করুন। কি ভাবছেন? কতো টাকা দিতে হবে ইউজার বাড়াতে হলে? না! একটা টাকাও দিতে হবে না। এটা ফ্রি! সম্পূর্ণ ফ্রি! শুধু আপনাকে পয়েন্ট সংগ্রহ করতে হবে। এই পয়েন্ট সংগ্রহের কাজটাও কিন্তু খুব সহজ। কিভাবে? সেটা সাইটটিতে নিবন্ধন করলেই বুঝতে পারবেন। আপনাকে শুধু অন্য বন্ধুদের পেজ ভিজিট করতে হবে পয়েন্ট পাওয়ার জন্য। ব্যাস! খুব সহজ। পাশাপাশি এটি বোঝার জন্য টিউটোরিয়াল দেয়াই আছে সাইটটিতে।

বাংলা ভিডিও টিউটোরিয়াল দেখতে এখানে ক্লিক করুন আরও অবাক হবেন, যখন দেখবেন সাইটটি সম্পূর্ণ বাংলা ভাষাভাষীদের জন্যই তৈরি করা হয়েছে। আমি জানি, এতক্ষণে আপনার সাইটটিতে ভিজিট করতে ইচ্ছে করছে। ঠিক আছে, আমি আর বিরক্ত করবো না। আপনি নিজেই দেখে নিন এর আদ্যপ্রান্ত।

সাইটটিতে ভিজিট করতে হলে এখানে ক্লিক করুন।

আর খুঁজে নিন আপনি এতোদিন যা চেয়েছিলেন।

আমার টিউনটি যদি ভালোলাগে তাহলে প্রিয় টিউনে যুক্ত করুন।

আজ আপনাদের জন্য নিয়ে এসেছি ব্লগ অথবা ফেসবুক পেজের ভিজিটর কিভাবে বাড়ানো যায় তা নিয়ে আলোচনা করতে। আমাদের প্রত্যেকের একটি ফেসবুক একাউন্ট আছে আবার অনেকের ব্লগও আছে। আমরা প্রত্যেকেই চাই নতুন নতুন বন্ধু বানাতে অথবা ব্লগের ভিজিটর বাড়াতে। আবার আমরা নিজেদের ফেসবুক পেজ অথবা গ্রুপ তৈরি করি, যার মূল চালিকা শক্তি হলো ইউজার। কিন্তু ভালো কন্টেন্ট বা অতি মাত্রায় বন্ধু না থাকলে আমরা সেই গ্রুপ বা পেজের ভিজিটর পাইনা। পাশাপাশি লাইকও পড়ে না। আমরা প্রত্যেকেই চাই পপুলার হতে। কিন্তু সঠিক দিক নির্দেশনার অভাবে আমাদের উৎসাহে ভাটা পড়ে। আর আমাদের পরিশ্রম বিফলে যায়। কিন্তু একটু চোখ কান খোলা রাখলেই আমরা এই সমস্যা থেকে মুক্তি পেতে পারি। আর এর সবচেয়ে শক্তিশালী আর কার্যকর মাধ্যম হলো EasyRankUp সাইট টি। এটি এমন একটি সাইট যা আপনার কাঙ্ক্ষিত ইউজার গড়ে তুলতে সাহায্য করে। কি ভাবছেন? কতো টাকা দিতে হবে ইউজার বাড়াতে হলে? না! একটা টাকাও দিতে হবে না। এটা ফ্রি! সম্পূর্ণ ফ্রি! শুধু আপনাকে পয়েন্ট সংগ্রহ করতে হবে। এই পয়েন্ট সংগ্রহের কাজটাও কিন্তু খুব সহজ। কিভাবে? সেটা সাইটটিতে নিবন্ধন করলেই বুঝতে পারবেন। আপনাকে শুধু অন্য বন্ধুদের পেজ ভিজিট করতে হবে পয়েন্ট পাওয়ার জন্য। ব্যাস! খুব সহজ। পাশাপাশি এটি বোঝার জন্য টিউটোরিয়াল দেয়াই আছে সাইটটিতে। আরও অবাক হবেন, যখন দেখবেন সাইটটি সম্পূর্ণ বাংলা ভাষাভাষীদের জন্যই তৈরি করা হয়েছে। আমি জানি, এতক্ষণে আপনার সাইটটিতে ভিজিট করতে ইচ্ছে করছে। ঠিক আছে, আমি আর বিরক্ত করবো না। আপনি নিজেই দেখে নিন এর আদ্যপ্রান্ত।

সাইটটিতে ভিজিট করতে হলে এখানে ক্লিক করুন।

আর খুঁজে নিন আপনি এতোদিন যা চেয়েছিলেন।

আমার টিউনটি যদি ভালোলাগে তাহলে প্রিয় টিউনে যুক্ত করুন।

ADs by Techtunes tAds

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি জামিল হোসেইন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 5 মাস 4 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 17 টি টিউন ও 2 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 3 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস