ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

কিভাবে Google+ দিয়ে YouTube Channel খুলে ইনকাম করবেন এবং নিজেই নিজের Channel এর Subscribe ও Video এর Like and Comment বাড়াবেন

আশা করি সবাই ভালো আছেন। এটা আমার 1st টিউন। আশা করি ভাল লাগবে আপনাদের।

ADs by Techtunes tAds

আমরা সবাই জানি YouTube থেকে টাকা ইনকাম করা যায়। আর আমার আগেও অনেকে YouTube Money নিয়ে অনেক টিউন করেছে। যেখানে সবাই Gmail দিয়ে সরাসরি Channel খুলে। কিন্তু আজ আমি আপনাদের দেখাবো কিভাবে Google+ এর Page/Brands দিয়ে YouTube এ সহজে এক বা একের অধিক Channel খুলবেন। এটা খুবি সহজ কাজ। তো চলেন শুরু করা যাক।

প্রথমে Google+Sign In করেন। Google+ এ Account না থাকলে নতুন Create করেন।
এর পর Google+ এর নিচে "Brands" অপশন ক্লিক করেন।

তারপর "CREATE GOOGLE+ PAGE" এ ক্লিক করেন। এরপর আপনি যে নামে Channel খুলতে চান সেই নামে "Brand" create করেন। এটা হলেই Enable করেন Page টা।

তারপর YouTube এ যান এবং Gmail দিয়ে Sign in করেন। এবার YouTube এর "Creator Studio" তে যাবেন। তারপর Create a channel এ যাবেন। এখন আপনি ইচ্ছে করলে GMail দিয়েই Channel করতে পারবেন।
কিন্তু Google+ এর Page দিয়ে করতে হলে এখন "Use a business or other name" ক্লিক করেন। তারপর আপনার Page টি select করেন।
এতে হয়েই গেলে আপনার YouTube Channel।

এর পরের টিউনে আমি Google AdSense এর উপর দিবো। তবে আমার Video তে সব দেওয়া আছে। যদি আপনাদের বুঝতে সমস্যা হয় তাইলে একটু কষ্ট করে Video টি দেখতে পারেন। ভাল লাগলে Subscribe করতে পারেন।

Note: এভাবে একটি GMail Account এর Google+ ব্যবহার করে একাধিক Page দিয়ে একাধিক YouTybe Channel খুলে আপনার আসল Channel এর Subscribe ও Video এর Like&Comment নিজে নিজেই বাড়াতে পারেন সহজে।
My Video:See Full Video

ADs by Techtunes tAds
Level 0

আমি বিপুল রাইহান। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 1 বছর 4 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 1 টি টিউন ও 0 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 1 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস