Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

Litecoin income করুন কোন কাজ না করে

আশাকরি সবাই ভাল আছেন। আজ আপনাদের দেখাব কিভাবে কোন কাজ না করে Litecoin ইনকাম করা যায়। লাইটকয়েনও বিটকয়েনের মত cryptocurrency.বিটকয়েন সম্পর্কে তো সবাই জানেন। বর্তমানে এর বাজারমূল্য ৮হাজার ডলারেরও বেশি। লাইটকয়েনের মূল্য বিটকয়েনের থেকে অনেক কম প্রায় ১৫০ ডলার। তবে আশা করা যায় এর মুল্যও দিনদিন বাড়বে।

ADs by Techtunes tAds

এবার আসি এই লাইটকয়েন কিভাবে ইনকাম করবেন। প্রথমে একটি wallet লাগবে যেখানে কয়েন জমা হবে। আপনারা coinpot এ আকাউন্ট খুলবেন। লাইটকয়েন ইনকামের জন্য যে ওয়েবসাইট দিব সেটি শুধু coinpot এই পে করে। এরপর এই লিঙ্ক এ গিয়ে coinpot এ যে email ব্যবহার করেছেন সেই email  দিয়ে signup করুন। এখানে আপনি প্রতি ৫ মিনিট পর পর কয়েন claim করতে পারবেন। claim করার সাথে সাথে coinpot এ গিয়ে কয়েন জমা হবে। এখানে একবার অ্যাকাউন্ট খুললে কয়েন জমা হতেই থাকবে। আপনি যখন ইচছা তখন claim করতে পারবেন।

ঠিক একই ভাবে আপনি bitcoin, dogecoin, dashcoin এসবও ইনকাম করে coinpot এ উইথড্র করতে পারবেন। এসবের লিঙ্কগুলো হলো

dogecoin

bitcoin

dashcoin

ADs by Techtunes tAds

আমি হুমায়ন মাহমুদ। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 4 বছর যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 1 টি টিউন ও 3 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 0 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

একটাও পেমেন্ট করে না।না জানলে জেনে নিন।100% scam

সবগুলো coinpot এ instant payment করে।আর coinpot scam না।coinpot সম্পর্কে https://bitcointalk.org/index.php?topic=2323789.0 এখান থেকে দেখে আসেন।ধন্যবাদ