ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

কোন ইনভেস্ট ছাড়া কিভাবে Adfly এর সাহাজ্যে টাকা উপার্জন করবেন A to Z বাংলায়

সবাইকে শুভেচ্ছা যানিয়ে শুরু করছি আমার আজকের টিউন

ADs by Techtunes tAds

যারা  ইন্টারনেট ব্যবহার করেন কিন্তু adf.ly কি জানেন না তাদের জন্য এই টিউন। আর টেকটিউনস সাইটে যারা আগমন করেছেন, সবাইকে জানাই স্বাগতম। যখন ইন্টারনেটে ঘুরা ফেরা করি তখন অনেক কিছু চোখে পরে। নেট থেকে নেওয়া একটি সাইট এর কথা আয আপনাদের সাথে শেয়ার করব। সাইটটির নাম হল adf.ly
Adf.ly এর কাজ কিঃ
adf.ly এর মাধ্যমে বড় আকারের ওয়েব এড্রেস/ইউআরএল কে খুব ছোট আকারে পরিনিত করা যায়। বড় ইউআরএল শেয়ার করতে সমস্যা হয় আর এই ইউআরএল শর্ট সার্ভিস ব্যবহার করে বড় ইউআরএল কে সংক্ষিপ্ত করে নেওয়া যায়। সংক্ষিপ্ত শেয়ার করা লিংকে কেউ ক্লিক করলে আপনার আয় হবে এবং এই ক্লিকের পরিমান যত বেশি হবে আয় তত বাড়বে।
আয় করবেন যে ভাবেঃ
adf.ly থেকে টাকা আয় করার জন্য প্রথমে adf.lay এ আপনার একাউন্ট থাকা প্রয়োজন। অ্যাকাউন্ট এর জন্য প্রথমে নিচের লিংক থেকে রেজিস্ট্রেশন করেনিন।

Click Here to register

লিংক ওপেন হলে নিচের ছবির মত দেখাবে।

Join Now ক্লিক করেন তারপরে নিচের ছবির মত একটা ফরম আসবে

ফরমটি সঠিক ভাবে পূরণ করে Join ক্লিক করেন। এখন আপনার দেওয়া মেইল ঠিকানায় একটা ইমেইল পাবেন,  সেটাতে দেওয়া লিংকে ক্লিক করে একাউন্ট এক্টিভ করে লগ ইন করুন।  লগিইন করা হলে নিচের ছবির মত দেখবেন

 হোম পেজ এর নিচে যে ফাকা জায়গা দেখছেন ওখানে আপনার যেকোন মুভি গেম গান বা যে কোন সাইটের ওয়েব/ইউআরএল টি ছোট করতে চান সেটি কপি করে adf.ly পেস্ট/নকল করে Shrink! বাটনে ক্লিক করুন। আপনার দেওয়া বড় লিংকটি ছোট হয়ে যাবে। সেই ছোট লিংক টাকে শেয়ার করুন আপনার নিজের ফেসবুকে ইউটিউবে ব্লগ সাইটে বা যে কোন যায়গায়। আপনার দেওয়া লিঙ্কে কেও ক্লিক করলে আপনার ইনকাম শুরু হবে। আপনার দেওয়া লিংকে যত ক্লিক পরবে ততই আপনার আয় বাড়তে থাকবে। ৫ ডলার হলেই পেজা, পেপাল, মাস্টারকার্ড দিয়ে টাকা তুলতে পারবেন। এটি একটি নাম করা সাইট তাই টাকা হারানোর ভয়নেই। ৫ ডলার হলে উঠিয়ে চেক করে দেখতে পারেন। মনে রাখবেন একলাফে গাছে উঠা ভালোনা তাই লেগে থাকুন সাফল্য আসবেই। সর্বপরি টেকটিউনসের সাথেই থাকুন ভালো লাগলে টিউনটির লিংক বন্ধুদের সাথে বা ফেসবুকে শেয়ার করুন। সবাইকে ধন্যবাদ।

ADs by Techtunes tAds

ADs by Techtunes tAds
Level 0

আমি মেহেদি হাসান। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 2 বছর যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 4 টি টিউন ও 1 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 1 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।

সুপ্রিয় টেকটিউনস কমিউনিটি, আমি \"মুহাম্মদ মেহেদি হাসান \" সর্ববৃহৎ বাংলা প্রযুক্তির সোসিয়াল নেটওয়ার্কের এর সাথে যুক্ত হয়েছি। আমি আপনাদের দারুন আর মানসম্মত টিউন নিয়মিত উপহার দিতে পারব বলে আশা করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস