Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

এফিলিয়েট মার্কেটিং টিউটোরিয়ালএবার ঘরে বসে হাজার হাজার টাকা ইনাকাম করুন এফিলিয়েট মার্কেটিং এর সাহায্যে ইনকাম এর ধারাবাহিক পর্ব ১

টিউন বিভাগ আউটসোর্সিং
প্রকাশিত
জোসস করেছেন

সবাই আমার সালাম নিবেন আশা করি ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আপনাদের সাথে আমার যোগাযোগ এত দিন ছিলো না। কারন আমি অনলাইন ইনকাম এর কোর্স নিয়ে ব্যস্ত ছিলাম। গত ২মাস হলো আমি এখন ঘরে বসে অনলাইন থেকে টাকা ইনকাম করছি। আমি জানি হাজার হাজার ছাত্র আছে যারা আমার মত আগে বেকার ঘুরা ঘুরি করেছে। এখন ও হয়তো করছে। আমি তাই অই সব ভাই এর উদ্দেশ্য করে বলছি যারা ট্রিকবিডি এর সাথে আছেন তারা আমার এই টিউন গুলো ফলো করুন তাহলে আশা করি ইনকাম করতে পারবেন।

ADs by Techtunes tAds

আমি আজ আপনাদের যে কাজটি শিখাতে যাবো তার নাম শুনলে হয়ত সবাই বুজতে পারবেন এটা কি। আমি আজ আপনাদের মাঝে এফিলিয়েট মার্কেটিং টিউটোরিয়াল নিয়ে আলোচনা করবো। আমি জানি আজ আমার এই টিউন দেখে অনেকে গুগল, ইউটিউব ইত্যাদি থেকে শিখার চেষ্টা করবে। তাই তাদের একটা কথাই বলি অল্প বিদ্যা জিবনের জন্য ক্ষতিকর। আর কেনো গুগল এবং ইউটিউব থেকে এই গুলো শিখার জন্য মানা করছি তার কারন গুলো নিছে বলছি।

কারন ঃ
গুগল ঃ গুগল থেকে শিখতে মানা করার কারন আপনি গুগল এ এফিলিয়েট মার্কেটিং টিউটোরিয়াল সম্পর্কে সার্চ করলে অনেক টিউন পাবেন কিন্তু তার একটাও কাজের না। যা ফলো করলে নিজের ক্ষতি। গুগল থেকে পাওয়া টিউন গুলো ঠিক যারা এই সম্পর্কে সম্পুর্ন জানেন তারাই লেখে। কথা হলো সম্পূর্ন কিছুও জানার পর ও তারা যেই কথা বা ট্রিক জানলে বেশি মানুষ বেশি বেশি ইনকাম করতে পারবে সেগুলো মানুষ কে বলে না।

ইউটিউব ঃ ইউটিউব এর কথা আর কি বলবো। কাজের ছেয়ে দান্দা বেশি। ইউটিউব এর ভিডিও গুলো নিজেদের ইনকাম এর উদ্দেশ্য করে ছাড়া হয়। তাতে ১০০টা ভিডিও দেখলে কোন রকম পরিবর্তন দেখবেন না।

আসুন কাজের কথায়

আমরা ইতমধ্যে জানতে পেরেছি গুগল এবং ইউটিউব এর কথা। তাই এইসব বাদ দিয়ে কাজের কাজ করি।

এফিলিয়েট মার্কেটিং কিঃ

এক কথায় বলতে গেলে আপনি কোন কোম্পানির প্রোডাক্ট বা সার্ভিসের মার্কেটিং করবেন, আর আপনার মার্কেটিং এর মাধ্যমে কোন প্রোডাক্ট বা সার্ভিস সেল হলে সে কোম্পানি আপনাকে একটা সেলস কমিশন দিবে এটাকে মূলত এফিলিয়েট মার্কেটিং বলে।

ADs by Techtunes tAds

কিছু কথা ঃ আপনাদের হয়ত মনে হতে পারে যে লাইভ মার্কেটিং করে জীবন এর ১২টা বাইজা যায় আর ৬০০০ টাকা মাসে বেতন। তাহলে অনলাইন এর থেকে কি ইনকাম করা যাবে? হ্যাঁ যাবে দিনে অনেক টাকা ইনকাম করা সেটা আমি আপনাদের দেখাবো। শুধু আমার দেখানো পথ অনুসরণ করুন।

এই কাজ করতে গেলে আপনাদের যা যা প্রয়োজন হবে নিচে তা উল্লেখ করা হলো ঃ

১। কম্পিউটার

২। নেট

৩। এফিলিয়েট অ্যাকাউন্ট

৪। লেন্ডিং পেইজ

৫। ইমেইল

৬। ট্র্যাফিক জেনারেটর

এখানে এই সব গুলো মধ্যে ১ এবং ২ থাকতে হবে এটা বাধ্যতা মুলক।

আর বাকিগুলো আমার টিউন গুলো ফলো করলে পাবেন।

ADs by Techtunes tAds

৬। ট্র্যাফিক জেনারেটর ঃ 

এইটা হলো এইকাজের ইম্পরট্যান্ট একটা অংশ। এটা কিভাবে কোথা থেকে জেনারেট করতে হয় তা আমি আপনাদের জানাবো।

যারা যারা কাজ করতে ইচ্ছুক তারা মন্তব্য করুন।

বানানে ভুল হলে ক্ষমা সুন্দর ভাবে নিবেন।

My Page : CPA School

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি রাজিব হোসেন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 4 মাস 1 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 6 টি টিউন ও 0 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 1 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

এপ্স ব্যবহার করে আপনার অ্যানড্রয়েড মোবাইলের মাধ্যমে টাকা উপার্জন করুন।
বিস্তারিত জানতে ভিজিট করুণ
https://onlineeasyearning0713.wordpress.com/

দৃষ্টি আকর্ষণঃ
ভূয়া পোস্ট, স্ক্যাম, ইনভেস্ট কিংবা পিটিসি সাইট হতে ১০০ হাত দূরে থাকুন। ভাল কোন ব্লগ সাইট কিংবা অভিজ্ঞজনের পরামর্শ নিন। সেই হিসাবে আমরা প্রযুক্তি বিষয়ক ও অনলাইন আয়মূলক একটি ব্লগ সাইট তৈরি করেছি ও লিখছি। এখানে সুন্দরভাবে সাজানো ও চিত্র সহকারে প্রতিটি পোস্ট উপস্থাপন করা হয়েছে। আপনিও আমন্ত্রিত, আমাদের সাইট ভিজিট করুন ও বুকমার্ক করে রাখুন : http://bd.poisaclick.com/

Ai rajib ahmed 1ta batpar,ai beta nanan rokom kotha bole apnader potabe r vpn,landing page kenar kotha bole taka chabe.Ami nije protarito hoyechi,apnara doya kore keu protarito hobenna.Chorom batpar lokta.