ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

আপনি কি অনলাইনে ইনকাম করতে চান? অনুগ্রহ করে লেখাটি পড়ার করজোড় অনুরোধ করছি

টিউন বিভাগ আউটসোর্সিং
প্রকাশিত
জোসস করেছেন

সত্যি বলতে ইন্টারনেটে কেউ আপনাকে টাকা দেবার জন্য বসে নেই; বরং আপনাকে ভিজিটর কিংবা সাবস্ক্রাইবার বানিয়ে তারাই টাকা কামনোর জন্য ওত পেতে আছেন আরকি!
আপনারা এই যে চ্যাম্পক্যাশ, প্লুটো অ্যাপস কিংবা অমুক তমুক ওয়েবসাইট হতে টাকা ইনকাম করার গল্প শুনেন তাদের পেছনের কাহিনী কিন্তু ঐ একই যে ভিজিটর/ভিউয়ার বাড়িয়ে নিজেরা এডভারটাইজমেন্ট রিভিনিউয়ার(যেমন এডসেন্স/এডমোড ইত্যাদি) হতে নিজেরাই টাকা ইনকাম করার জন্য এতোসব আয়োজন!
এই যে শুনেন "ইন্টারনেটে মাসে লাখ লাখ টাকা ইনকাম করুন" কথাটা আংশিক মিথ্যা কেননা যোগ্যতা এবং পরিপূর্ণ দিকনির্দেশনা ব্যাতীত আউটসোর্সিং করে ১ টি টাকা ইনকাম করাও অসম্ভব. টোটালি ইম্পসিবল!

ADs by Techtunes tAds

ইন্টারনেটের জগতে আপনি ওয়েবসাইট ডিজাইন, ওয়েবসাইট ডেভোলপিং, ওয়েবসাইট সিকিউরিটি স্পেশালিস্ট, কনটেন্ট রাইটিং, গ্রাফিক্স ডিজাইন, সফটওয়ার ডেভেলপার, সোস্যাল মার্কেটিং যেমন ইমেইল মার্কেটিং ইত্যাদি নানা ভাবে টাকা ইনকাম করতে পারেন। তবে সবার আগে এসব বিষয়ে জ্ঞান অর্জন আর দক্ষতা তৈরীর জন্য আপনাকে নিজকে তৈরী করতে হবে.তাহলেই একজন সফল ফ্রিল্যান্সার হতে পারবেন।

আউটসোর্সিং জগতে গুগল এডসেন্স এক অনন্য নাম তাইবলে গুগল এডসেন্স এপ্রুভ হওয়া এবং তা টিকিয়ে রাখাও খুব কঠিন তথাপি এটাই হতে পারে আপনার লাইফটাইম উপার্জনের সেরা উপায়.অতএব একবার ট্রাই করতে দোষ কোথায়?
ডোমেইন হোস্টিং কেনার টাকা না থাকলে আপনি ফ্রিতে ব্লগস্পট হতে একটা ব্লগসাইট খুলে নিতে পারেন; আবার ইউটিউবের জগতে ভিউয়ার দিয়ে টাকা কামানো হতে পারে সহজতম একটা আউটসোর্সিং!
তবে আপনার ব্লগে/ওয়েবসাইটে ভিজিটর পেতে স্পামিং নয় বরং উন্নত এবং ইউনিক কনটেন্ট'ই মাচ এনাফ!

ইন্টারনেটের জগতে সবচেয়ে সহজ একটা উপায় "ফেসবুক" তবে মার্ক জুকারবার্গ আপনাকে টাকা দিতে আসবেনা বরং আপনাকেই ফেসবুক ব্যবহার করে টাকার সন্ধান পেতে হবে।
আচ্ছা আপনি ফেসবুকের বাংলাদেশি সেলিব্রেটি @আরিফ আর হোসাইন @জুনায়েদ ইভান কে চিনেন?
তারা সমাজ সচেতনতার সাথে সাথে ট্রিকলি নিজের কিংবা বিভিন্ন কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসিডর হিসেবে কাজ করেন; বাংলালিংকের মতোন কোম্পানী আরিফ আর হোসাইনকে পেয়ে ধন্য হয়!
অর্থাৎ সহজ কথায় আপনাকে সেলিব্রেটি হতে হবে; এখন নিজেকে সেলিব্রেটি করতে কিভাবে সেলিব্রেশন করবেন সেটা একান্তই আপনার ব্যাপার স্যাপার!
আপনি সমাজ সচেতনতা, মর্মস্পর্শী লেখক, গল্পকার কিংবা টেকনোলজি এক্সপার্ট বিভিন্ন উপায় আছে ফেসবুকে ভাইরাল হওয়ার.এইবার বাকিটুকু আপনাকেই ভেবে নিতে হবে!
আপনার একটা ফেমাস ফেসবুক পেইজ হতেও বিভিন্ন এডভারটাইজমেন্ট কিংবা লিংক শেয়ার হতেও টাকা ইনকাম করতে পারেন।

আপনি যদি সত্যিকারের সফল ফ্রিল্যান্সার হতে চান তবে আপনাকে সবার আগে নিজেকে গড়ে তুলতে হবে; আপনি যদি "একদিনে বড়লোক" হতে চান তবে আপনার জন্য ইন্টারনেটে জায়গা নেই আপনি বরং ঘুমিয়ে ঘুমিয়েই স্বপ্ন দেখুন!
ইন্টারনেট আপনাকে "ইয়ে থেকে ইয়াহু" বানাতে পারে যদি আপনার ভেতর (১)জ্ঞান (২)ধৈর্য্য (৩)সময় (৪)শ্রম এবং (৫)সততা থাকে.এইবার কাজে লেগে পড়ুন!

ইনশাআল্লাহ পরবর্তীতে আউটসোর্সিং নিয়ে টিউটোরিয়াল দেবার চেষ্টা করবো যেখান হতে সত্যিই আপনি ফ্রিল্যান্সিং শিখতে পারবেন.
সচেতন থাকুন এবং শিখতে থাকুন কেননা মাথার মেরিট'ই আপনাকে মিলিওনিয়র বানাতে পারে!
আল্লাহ হাফেজ

ADs by Techtunes tAds
Level 0

আমি অ্যানোনিমাস হ্যাকার। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 9 মাস 2 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 21 টি টিউন ও 33 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 2 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

Vai apnar tunegulo onek valo lage,ami reguler pori,apni hacking niyei beshi tune koren tobe ajker tune ta aktu onnorokom.Affiliate marketing niye bishesh kore amazone affiliate marketing marketing niye jodi kono dharabahik porbo korte paren tobe onekei upokrito hobe.