ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

এফিলিয়েট মার্কেটিং টিউটোরিয়ালএবার ঘরে বসে হাজার হাজার টাকা ইনাকাম করুন এফিলিয়েট মার্কেটিং এর সাহায্যে ইনকাম এর ধারাবাহিক পর্ব ৩ Email

সবাইকে সালাম জানাই। আশা করি সবাই ভালো আছেন। ক্ষমা চেয়ে নিচ্ছি ৬.৩০ মিনিটে টিউন করার কথা ছিলো কিন্তু তা এখন করছি। যাই হোক কাজের কথা বলি। সবাইকে আগের একটা নোটিশ টিউন দিয়ে ছিলাম। যেখানে বলেছিলাম ১৫টা ইমেইল খুলতে। আসা রাখি সবাই ১৫টা ইমেইল খুলে রেখেছেন। চলুন যেনে নেই ইমেইল এর কাজ এখানে কি।

ADs by Techtunes tAds

ইমেইল এর কাজ ঃ

এফিলিয়েট মার্কেটিং এর সহজে টাকা ইনকাম করার জন্য যখন  অফার প্রমট করবেন। তখন আপনাকে এই ইমেইল এর মাধ্যমে অফার প্রমশান করতে হবে যার নাম হলে এক কথায় ইমেইল মার্কেটিং।

এতগুলো ইমেইল কেনো ওপেন করতে বলছি তা আপনাদের এখনি ক্লিয়ার করে দিচ্ছি। আপনারা জানেন কিনা জানি না ১টা জিমেইল অ্যাকাউন্ট থেকে আপনি প্রতিদিন ৫০০টা মেইল করতে পারবেন। তাহলে ১৫টা ইমেইল থেকে আপনারা কয়াটা মেইল পাঠাতে পারবেন জানেন? ১৫*৫০০=৭৫০০টা

আপনি ১০০০ মেইল সেন্ড করলে লিডপাবেন ৫০টা তাহলে আপনি ৭৫০০ মেইল সেন্ড করলে লিড পাবেন ৩৭৫টা। এখন আপনি ২ডলার এর একটা অফার যদি এই ৩৭৫ জনের মধ্যে মার্কেটিং করেন তাহলে আপনার ১০০ জনে ৫০জন অফার নিলে ৩৭৫ জনে ১৫০+ অফার সেল হবে। ১ডলার এর অফার সেল করলে আপনার প্রতিদিন ইনকাম থাকবে ১৫০ ডলার এর বেশি।

আসুন কিসে মেইল সেন্ড করবেন। আমরা আগের ২ নং পর্বে বলেছিলাম যে Craigslist নামে একটা সাইট এর কথা। ওই সাইট থেকে আমরা ক্রেতাদের কোড ইমেইল সংরক্ষণ করে তাদের অরজিনাল ইমেইল পাবো আর সেগুলোর মধ্যে আমরা মার্কেটিং করবো। আর এই কোড ইমেইল গুলো সংরক্ষণ করার জন্য আপনার যা যা টুলস লাগবে তা আমি নেক্সট টিউন এ দিয়ে দিবো। আর আপনাদের VPN এখন লাগবে। VPN ব্যবহার করলে গুগল রোবট দরতে পারবেনা। HMA PRO VPN লাগবে।

আমার আজকের ইনকাম এর একটা ছবি দিলাম।

সবাইকে পেজ আসার অনুরোধ করছি। আমি পেজ অ্যাক্টিভ আছি যেকোনো সমস্যা সমাধান করে দিবো।

পেজ লিংক : CPA School

ADs by Techtunes tAds

মোবাইল ঃ ০১৮৫০৬৯৮৪১৫

ADs by Techtunes tAds
Level 0

আমি রাজিব হোসেন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 9 মাস 2 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 6 টি টিউন ও 0 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 1 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

Level 0
ডাটা এন্ট্রি কাজ করে এত সহজে টাকা উপার্জন সত্যি ভাবা যায়না https://www.techtunes.com.bd/other/tune-id/567794
ফেসবুক থেকল ইনকাম করতে চাইলে নিচের লিংকে যান।।https://likesplanet.com/register.php?ref=leburs বিস্তারিত জানতে http://rushbd.blogspot.com এ যান।