Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

এফিলিয়েট মার্কেটিং টিউটোরিয়ালএবার ঘরে বসে হাজার হাজার টাকা ইনাকাম করুন এফিলিয়েট মার্কেটিং এর সাহায্যে ইনকাম এর ধারাবাহিক পর্ব ৪ VPN

সবাইকে সালাম জানাই। আশা করি সবাই ভাল আছেন। আমিও ভালো আছি। ভিপিএন যত তাড়াতাড়ি কিনবেন তত তাড়াতাড়ি কাজ শুরু করতে পারবো। ভিপিএন কিনা হয়ে গেলে সবাইর জন্য একটা ভিডিও টিউন দিবো অই টিউন এ সব কাজ দেয়া থাকবে। আজ আপনাদের জানাবো কেনো এফিলিয়েট মার্কেটিং করতে গেলে ভিপিএন এর দরকার। দেখুন আমরা যেকাজ করবো তা হলো Dating সংক্রান্ত কাজ। আর এই কাজ করতে গেলে ভিপিএন এর প্রয়োজন। কারন সঠিক আইপি দিয়ে কাজ না করলে গুগল রোবট ধরবে। যে কারণে আপনাদের ইমেইল মার্কেটিং করতে এবং ক্রাগলিষ্ট থেকে লিড আনতে এই ভিপিএন দরকার।

ADs by Techtunes tAds

আমি মনে করি এই কাজের জন্য সবচেয়ে ভালো ভিপিএন  গুলো হলো

  1. HMA PRO

দুইটাই পেইড ভিপিএন। এবং এগুলা ব্যবহার করলে স্পিড এর সমস্যা হয় না।
HMA PRO VPN
Download Link : Click Here

Demo

এখানে আপনাকে ১ মাসের জন্য ভিপিএন টা নিয়ে কাজ করতে হবে পেকেইজ ১০০০টাকা।

যারা যারা কাজ করবেন তারা এই ভিপিএন কিনে নিবেন আর না কিনতে পারলে আমার সাথে যোগাযোগ করুন সাহায্য করার চেষ্টা করবো।

ভিপিএন এর কাজ টা হলো শুধু মাত্র গুগল রোবট এবং ইমেইল গুলো যেনো সেন্ড হয় তার জন্য। পেইড ভিপিএন ব্যবহার না করলে মেইল সেন্ড হবে না।

দেখুন আমার মেইল সেন্ড করা হয়েছে সব সেন্ড হইছে ৩ তারিখ এর মেইল।

ADs by Techtunes tAds

মেইল গুলা লেখা হবে এমন

সবাইকে বলছি যেহেতু ডেটিং অফার নিয়ে কাজ করছি তাই খারাফ ছবি দিতে হবে। আমি আপনাদের শিখানোর জন্য দেখিয়েছি। এতে সমস্যা হলে জানাবেন।

এডমিন ভাইদের দিক চেয়ে বলছি যদি কোনো সমস্যা হয় তাহলে আমাকে জানাবেন। আর ভিপিএন কিনার সমস্যা অনেকের আর তারা টিউন করতে বলেছে তাই করলাম।

যেকোনো সমস্যা আমার পেইজে যোগাযোগ করুন পেজ লিংক : CPA School

মোবাইল ঃ ০১৮৫০৬৯৮৪১৫

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি রাজিব হোসেন। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 3 মাস 2 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 6 টি টিউন ও 0 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 1 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

ডাটা এন্ট্রি কাজ করে এত সহজে টাকা উপার্জন সত্যি ভাবা যায়না
https://www.techtunes.com.bd/other/tune-id/567794