ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

অনলাইন ইনকামে কোটিপতি হউন সত্যতা এবং সঠিক পথ

সত্যিই কি ইন্টারনেট জগতে কেউ আপনাকে টাকা দেবার জন্য বসে আছে?
সত্যটা হলো বিনে পয়সায় কেউই যেমন ভূতের বেগার দেয়না তেমনি ইন্টারনেটের জালে কেউই আপনাকে সেধে সেধে টাকা দিতে আসবেনা বরং পরিপূর্ণ যোগ্যতা এবং জ্ঞান দিয়েই আপনাকে আউটসোর্সিং জগতে সফল হতে হবে(তথাকথিত অ্যাপস হতে এড দেখে কিংবা ওয়েবসাইট হতে ভিডিও দেখে লাইক-টিউমেন্ট-শেয়ার করার নাম অন্তত পারফেক্ট আউটসোর্সিং নয় বরং সোস্যাল মার্কেটিং, গ্রাফিক্স ডিজাইন কিংবা ওয়েব ডেভোলপিং হতেই ক্যারিয়ার গড়া শিখুন)।
তথাপি ইন্টারনেট হতে কি এমন কোন জ্যাকপট নেই যা হতে রাতারাতি বড়লোক হওয়া যাবে?
হুমমম আছে তো.তা হলো বিটকয়েন(বিটকয়েন সম্পর্কে খুউব বিশদ জানতে গুগলে ঢু মারতে পারেন)। তো এই ১ বিটকয়েন= 9198 ডলার অর্থাৎ বাংলাদেশী টাকাতে ১ বিটকয়েনের মূল্য(১ ডলার=৮৩ টাকা বিবেচনা করলে) ৭৬৪৪৩৪ টাকা; অর্থাৎ প্রায় সাড়ে সাত লক্ষ টাকা!

ADs by Techtunes tAds

কিন্তু এই বিটকয়েনের জন্ম ইন্টারনেটে হলেও এটা এতোটা সস্তা নয় যে চাইলেই পাবেন বরং আপনাকে সাতোশী সাতোশী(বিটকয়েটকয়েনের ক্ষুদ্রতম একক) করে জমিয়ে বিটকয়েন বানাতে হবে আইমিন ইনকাম করতে হবে।
আপনি গুগল প্লে স্টোর হতে অনেক ফ্রি বিটকয়েন অ্যাপস পাবেন যা ৯৮% ফেইক(অ্যাপস রিভিউ পড়লেই বুঝবেন)। আবার সিংহভাগ ওয়েবসাইটই তো স্ক্যামিং!
আপনি My bitcoin অ্যাপসটি ব্যবহার করতে পারেন এবং এটা হতে বিটকয়েন ইনকাম করতে পারেন এবং হয়েও যেতে পারেন কালকের বিলিওনিয়র একজন।
এখন সকল অ্যাপসই যখন ফেইক তাহলে আমার এই অ্যাপসটি কিভাবে রিয়েল?!
মূলত এটি http://www.freebitco.in ওয়েবসাইট হতে তৈরীকৃত একটি অ্যাপস। আপনি গুগল হতে জেনে নিতে পারেন এই ওয়েবসাইট সম্পর্কে যারা সত্যিই সত্যিই বিটকয়েন পেমেন্ট করে থাকে(অ্যালেক্সা র্যাং দেখে নিন)।
তো এই অ্যাপসটি ওপেন করে আপনি আপনার ইমেইল দিয়ে ফ্রি সাইনআপ করুন তারপর ইমেইল ভেরিফাই করে সাকসেসফুল একাউন্ট ক্রিয়েট করুন এবং লগিন করে প্রতি ঘন্টাতে ২০ সাতোশী হতে কয়েক লক্ষ সাতোশী উইন হতে পারেন(এটা সময়ের উপর নির্ভর করে)। আবার জ্যাকপট কিংবা লটারী, রেফার ইত্যাদি হতেও ইনকাম করতে পারবেন।
এখন একটাই প্রশ্ন থাকে যে এই সতোশী দিয়ে কোটিপতি হতে কতদিন অপেক্ষা করবেন?

সবার আগে আপনি ১/২ মাস প্রতি ঘন্টাতে ফ্রি রোল করে সাতোশী জমান(কপাল খুললে লটারী কিংবা জ্যাকপট জিতে এরই মাঝে বড়লোক হতে কয়দিন) তবে সিউর বড়লোক হতে আপনি জুয়া খেলতে পারেন!

থুক্কু থুক্কু. আপনি মাল্টিপ্লাই বিটকো হতে হাই/লো বিট করে নিমিষেই বিটকয়েন ইনকাম করতে পারেন। মনে রাখবেন অধিক লোভ লসের কারণ তাই লোভে পড়ে সমস্ত সাতোশী হারার আগে আপনাকে বিট করা শিখতে হবে। এখানে আপনার ব্যালেন্স(এই যে এতোদিন সাতোশী ইনকাম করলেন) তা দিয়ে বিট করবেন। আপনি সর্বনিম্ন সাতোশী(মাত্র ১ সাতোশী করে) বিট করলে প্রতি ১২ বার (সর্বোচ্চ) একই বিট(হাই/লো) করলে আপনার জেতার সম্ভাবনা নিশ্চিত ৮০% হবে। অতএব এভাবেই আপনি তখন প্রতিদিন হাজার থেকে লক্ষ লক্ষ সাতোশীও ইনকাম করতে সক্ষম হবেন।

এইটা ইন্টারনেট জগতের খুবই জনপ্রিয় ইনকাম তবে এর পাশাপাশি সফল ফ্রিল্যান্সার হওয়ারও চেষ্টা করতে থাকুন কেননা সফলতা চেস্টার ওপর নির্ভর করে কপালের কারিশমাতে নয়।
My Bitcoin অ্যাপস ডাউনলোড লিংক(মিডিয়া ফাইল লিংক)→ https://www.mediafire.com/download/d91ri9fyf2gu4ub
ফেসবুকে আমাকে পেতে পারেন→Anonymous Hacker
যদিওবা মিডিয়াফাইল ডাউনলোড লিংক দিলাম তবুও প্রয়োজনে পড়ে অ্যাপসটি আবার পেতে কিংবা সমস্যা/অভিযোগ-অনুযোগ জানাতে মেইল করতে পারেন। anonymoushackerbangladesh@gmail.com আল্লাহ হাফেজ

ADs by Techtunes tAds
Level 0

আমি অ্যানোনিমাস হ্যাকার। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 9 মাস 2 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 21 টি টিউন ও 33 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 2 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

টিটিসি ভিউ এর অবগতির জন্য জানাচ্ছি এই এপ্সটি www.freebico.in সাইট তৈরী করা এবং এটি ম্যালওয়েল মুক্ত; প্রয়োজনে স্ক্যান করা সত্যতা যাচাই করতে পারেন। ধন্যবাদ
Level 0
ডাটা এন্ট্রি কাজ করে এত সহজে টাকা উপার্জন সত্যি ভাবা যায়না https://www.techtunes.com.bd/other/tune-id/567794
    টিটিসি ভিউ এর দৃষ্টি আকর্ষন করছি; এই নির্লজ্জ ননসেন্স স্পামিং হতে টেকটিউনসকে সুরক্ষিত রাখার জন্য একইসাথে বিব্রতকর পরিস্থিতি এড়ানোর জন্য
অ্যানোনিমাস হ্যাকার ভাই, একদম সঠিক কথা বলেছেন! কারন বিট কয়েনের বিভিন্ন সাইট হতে অনেকেই আয় করছেন। আমি প্রায় ৪ বছর ধরে আয় করছি। এই ৪ বছরে প্রায় ৫০,০০০৳ সমমান আয় করতে পেরেছি। তবে বিটকয়েন অায়ের সাথে আপনাকে ফ্রিল্যান্স বিষয় শিখতে হবে। উল্লেখ্য টিটিতে আমি বিটকয়েন আয় নিয়ে অসংখ্যক টিউটোরিয়াল করেছি। কিভাবে এখান হতে আয় করা যায় তা বিস্তারিত জানতে এই পোস্ট দেখলেই জানতে পারবেনঃ https://bit.ly/2Hqjzfr