Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

ফেসবুক থেকে ইনকাম সত্যতা আর সঠিক পথের সন্ধান

এইখানে আমি আপনাকে এমন কোন জাদুকরী সফটওয়ারের সন্ধান দিচ্ছি না যার মাধ্যমে ফেসবুক হতে টাকা আপনার বাড়িতে বয়ে আসবে; কিন্তু বাড়িতে বসেই আপনি বস হয়ে যেতে পারেন যদিনা স্রেফ আপনার মাথাতে খানিকটা মেরিট আর কমনসেন্স ইউটিলাইজ করতে পারেন.
লেখাটি পড়তে বোরিং লাগবে না বরং ভালোই লাগবে তাই পড়তে থাকুন.

ADs by Techtunes tAds

আপনি ফেসবুকের @আরিফ আর হোসাইন কিংবা @জুনায়েদ ইভান'কে চিনেন তো? ওরা জোশ সেলিব্রেটি তাইনা? তারা সমাজ সচেতনতার সাথে সাথে নিজেই কিন্তু এক একটা ইউনিক ব্র্যান্ড!
তো ভার্চুয়াল লাইফে সফল হতে হলে সবার আগে আপনাকেও তাদের মতোন সেলিব্রেটি হতে হবে(আমি কিন্তু অটো লাইক/অটো টিউমেন্ট কিংবা বুট সাইট বলিনি)। আপনি তাদের টিউমেন্ট বক্সে দেখবেন কেমন ভালোবাসার জোয়ার আর কত্তো কত্তো সাপোর্ট। আপনাকেও ভার্চুয়ালেও তেমনি ভাইরাল হতে হবে যেন আপনিও ফেমাস কেউ সেলিব্রেটি হতে পারেন।
এর জন্য আপনি মর্মস্পর্শী কবিতা, গল্প, প্রবন্ধ, আর্টিকেল ইত্যাদি টিউন করতে পারেন। আপনাকে আপনার ফলোয়ারদের প্রতি সম্মানজ্ঞাপন করার মানসিকতা রাখতে হবে(সেলিব্রেটি হয়ে অহংকারী হতে নেই তাতে সেলিব্রেশন মিছে)।
আপনি সমাজ সচতেনতা কিংবা সংস্কার বিষয়েও লেখালেখি করতে পারেন;আবার ভালো ফটোগ্রাফার হয়েও নাম কামানো কঠিন তো নয়(যেমনি প্রীতম ভাই)।

তো মনে করি আপনি সত্যি সত্যিই সেলিব্রেটি হয়ে গেলেন তারপর ইনকাম করবেন কিভাবে?
তখন আপনাকে আর টাকার পেছনে ছুটতে হবেনা টাকাই আপনার পেছনে ছুটবে। আরো সহজ করে বলি.আরিফ আর হোসাইন নিজে কিন্তু এমনি বাংলালিংকের সোস্যাল মিডিয়া পার্টনার(এখানে এই পার্টনারশিপ কিংবা স্পন্সরশীপে বাংলালিংক যে কতো টাকা দিতে পারে একবার ভাবুন.স্বপ্নে দেখবেন নাকি)?!
আবার জুনায়েদ ইভানের একটা গানের অ্যালবাম হিট করার জন্য তার একটা টিউন পেলেই হলো.ভক্তের ভালোবাসাতেই বিজন্যেস আর ব্যালেন্স দুটোই সমান। এছাড়াও প্যারাডক্স সাজিদ বই নিয়ে এতো তোলপাড়ের পিছেও ছিলো ফেসবুক।
অতএব ফেসবুক'কে আপনার ব্যবহার করতে হবে;ফেসবুক যেন আপনাকে ব্যবহার করতে না পারে।

এছাড়াও যদি আপনার একটি ফেমাস পেইজ, অধিক মেম্বার্স গ্রুপ থাকে তাহলে আপনি ভিন্ন ভিন্ন ওয়েবসাইটের লিংক শেয়ার করে টাকা ইনকাম করতে পারবেন। আবার বিভিন্ন কোম্পানীর বিজ্ঞাপণ দিয়েও ডিরেক্ট কোম্পানী হতে মিডিয়া পাবলিশার হিসেবে ইনকাম করতে পারবেন।

টুকিটাকি→ এইতো গেল যতোসব কঠিন আলাপ; আশাকরি.
আপনি কেবলমাত্র লাইক/শেয়ার/ভিজিট/ভিউ/সাবস্ক্রাইব হতেও টাকা ইনকাম করতে পারেন; এই যেমন Likesplanet, Like4Like, YouLikeHits, LikesASAP হতে ইনকাম করতে পারেন;এখান হতে আপনি ডলার ইনকাম করতে পারেন এবং পরে তা কনভার্ট করে বাংলাদেশী টাকাতে রূপান্তরিত করতে পারেন।
এখন টাকা নিয়ে টেনশনে আছেন?
আপনি এখানে যে পয়েন্ট পাবেন সেটা দিয়ে অন্যের পেইজে লাইক এনে দেবার বিপরীতেও টাকা ইনকাম করতে পারেন(ঐ যেমন ফেসবুক পেজ প্রমোট করে আরকি; এখানে আপনিই কিং হিসেবে কাজ করবেন যেন কারো পেইজে/সাইটে/চ্যানেলে যথাক্রমে লাইক, ভিজিটর, সাবস্ক্রাইবার এনে টাকা ইনকাম করছেন)।

অনেকক্ষণ তো বকবক করলাম.এইবার শেষে একটাই কথা বলি; "আপনার জন্য আপনার ভবিষ্যত আপনার কপালে নয় বরং আপনার মাথাতে রয়েছে তাই মাথার মেরিটকে কাজে লাগান"
শুভকামনা সবার জন্য রইলো।
ফেসবুকে আমাকে পেতে পারেন→ Anonymous Hacker
আল্লাহ হাফেজ

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি অ্যানোনিমাস হ্যাকার। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 4 মাস 1 সপ্তাহ যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 21 টি টিউন ও 37 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 2 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

দুঃখিত টিউনে কিছু শব্দবিভ্রাট আছে “টিউমেন্ট বক্স” নয় “কমেন্ট বক্স” হবে।
৪/৫ বার এডিট করার পরও ইরোর হওয়ায় আমি আন্তরিকভাবে দুঃখিত