Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

Freebitcoin এবং freedogecoin একাউন্টে আপনার আয় কমে যাচ্ছে কিংবা গায়েব হচ্ছে না তো আজই সমাধান করুন

টিউন বিভাগ আউটসোর্সিং
প্রকাশিত
জোসস করেছেন

সবাইকে সালাম ও শুভেচ্ছা।

ADs by Techtunes tAds

বেশ কয়েকদিন ধরে আমার টিউনে ও ফেবুতে অনেকেই অভিযোগ করছিলেন যে, তাদের Freebitco.in এবং freedoge.co.in  একাউন্ট হতে ইনকাম/ডলার/বিটিসি গায়েব হয়ে যাচ্ছে! এই বিষয়ের কোন সমাধান আছে কিনা? আসলে আমিও আপনাদের মত কিছুটা হলেও ভূক্ত ভোগী। তবে ২/১ দিন নেট ঘাঁটতে হয়েছে এবং ছোট্ট টিপস হিসাবে সল্যুশন করতে পেরেছি।

Freebitco.in এবং freedoge.co.in সাইটে ইনকাম গায়েব হওয়ার কারন?

  • ১। আসলে এই প্রশ্নটা যারা নবীন হিসাবে উক্ত সাইটে কাজ করছেন কিংবা এখনো ভাল ভাবে বোধগম্য নই সেই সকল ব্যক্তিবর্গ। গায়েব বলতে এই সকল সাইটের আয় অনেকটা শেয়ার বাজারের মত। অর্থাৎ দাম সর্বদা হ্রাস-বৃদ্ধি হতেই থাকে। এর ফলে বিটিসিও দাম-উঠা নামা করে। যেমনঃ প্রায় ৪ মাস পূর্বে ১ বিট কয়েনের মূল্য ছিল প্রায় ১৮, ০০০ ডলার, প্রায় ২ বছর পূর্বে ছিল ৭০০ ডলার। এখন বর্তমানে ৭, ০০০ ডলারের মত। সুতরাং গায়েব বলতে এটির অন্যতম কারন বলে অনেকে মনে করছেন। আসলে এখানে গায়েব রোধ করার কারোর হাত নাই। তথাপি বেশ কিছুদিন পূর্বে একটি ক্রিপ্টো মাইনিং সাইটে প্রায় ২ কোটি ডলার হ্যাক হবার কারনেও Freebitco.in এবং freedoge.co.in  সাইটে বিটিসির মূল্য অনেকটা ভাটা পড়েছে।
  • ২। অনেকে আবার উক্ত সাইটগুলোতে Multiply BTC গেম খেলতে/বিট করতে গিয়ে অবিরত হারার অন্যতম একটা কারন হিসাবে বিটিসি হ্রাস হতে পারে।
  • ৩। তাছাড়া মাঝে মধ্য উক্ত সাইট গুলোর এডমিন/কর্তৃপক্ষ মাঝে মধ্য তাদের ইউজারদের ফিস আপডেট করে থাকে ও ফিস কর্তন করে। ফলে বিটিসি কম-বেশী দেখাতে পারে।

দৃষ্টি আকর্ষণঃ

  • যারা নতুন ইউজার মানে এই মুহুর্তে Freebitco.in এবং freedoge.co.in একাউন্টে রেগুলার কাজ করতে চান। এবং কিভাবে একাউন্ট ক্রিয়েট ও কাজ করতে হয় তার বিশদ চিত্রসহ বিবরনাদি পড়তে ক্লিক করুন এখানে

আজকের সমাধান হিসাবে ছোট্ট একটি সল্যুশনঃ

  •  Freebitco.in সাইটের জন্য

১। প্রথমে আপনার একাউন্ট লগইন করুন > Refer অপশনে যান-

২। চিত্র অনুযায়ী  নিচের দিকে  SHARE SOME COIN অপশনে যান এবং এখানের সকল টিক মার্ক বাদ দিন

৩। একই পদ্ধতি অনুযায়ী Auto share অপশন গুলো হতেও টিক মার্ক বাদ দিন।

(এখানে ডিজাবল করার মানে হল আপনি যা আয় করছেন তা আপনার রেফারেলকৃত আইডিতে বিটিসি গুলো সমানকৃত শেয়ার হবেনা। অর্থাত অন্যরা বিনাকারনে এর লভ্যাংশ পাবে না।

কিভাবে Freebitco.in এবং freedoge.co.in  সাইটের আয় বৃদ্ধি করা যাবে?

এই বিষয়ে নতুন করে রিভিউ করার প্রয়োজন নাই। আমার পূর্বের প্রকাশিত পোস্টগুলো দেখলেই বুঝতে পারবেন। তথাপি এই সকল সাইটে কাজ করার পাশাপাশি ট্রাস্টেড অন্য সাইটে কাজ করতে হবে, মাইনিং সাইটে একাউন্ট করা যেতে পারে ইত্যাদি। তবে এখানে ইনকামের মজার বিষয় হলঃ আপনি যদি Freebitco.in সাইটে আপনার আয়কৃত বিটিসি গুলো উইথড্র না করে এখানে জমা করে রাখেন তাহলে প্রতিদিন, মাস, বাৎসরিক হিসাবে লভ্যাংশ পাবেন। যেখানে অন্য সকল ফ্রি সাইটে কখনো এরুপ সুযোগ পাবেন না। তথাপি Freebitco.in সাইটে ডিপোজিত করলেও আরো কিছু লাভ পাবেন। সুতরাং জরুরী প্রয়োজন না হলে তা উত্তোলন না করাই শ্রেয়।

ADs by Techtunes tAds

আপনি আপনার Freebitco.in সাইটে আর্নকৃত বিটিসি হতে কি পরিমান লাভ করতে পারবেন তা দেখতে Interest calculater অপশনে যান। নিচের চিত্র অনুযায়ী পাবেন-

 চিত্রের দিকে লক্ষ্য রাখুন। এটি আমার রিসেন্ট বিটিসি আয়ের চিত্র

Accout Balacne- 0.00321091 BTC (আমার একাউন্টে আয় হয়েছে, বাংলাদেশী টাকাতে প্রায় ২৩০০৳। অর্থাৎ এই জমাকৃত হিসাবে আমি নিম্নরুপভাবে পাব)
Daily Interest- প্রতিদিনে 0.00000035 BTC পাব

Monthly Interest- প্রতি মাস শেষে 0.00001057 BTC পাব

Yearly Interest- প্রতি বছরে 0.00013102 BTC পাব

সুতরাং আপনার একাউন্টে সঞ্চয়কৃত বিটিসির উপর এই লাভের অংকটা আপনি পাবেন। তাহলে বুঝুন মাগনা কত লাভ পাচ্ছেন? আর কেনইবা অন্য জায়গাতে ডিপোজিত করবেন! তথাপি এখানে ডিপোজিতগুলো স্ক্যাম হবার ভয় নাই।

  •  Freedogeco.in সাইটের জন্য

Freedoge.co.in  এর একাউন্টের কাজ হুবহু Freebitco.in সাইটের মতই। এই জন্য-

১। প্রথমে আপনার একাউন্ট লগইন করুন > Refer অপশনে যান-

২। একই পদ্ধতি অনুযায়ী share অপশন গুলো হতেও টিক মার্ক বাদ দিন।

ADs by Techtunes tAds

(এখানে ডিজাবল করার মানে হল আপনি যা আয় করছেন তা আপনার রেফারেলকৃত আইডিতে বিটিসি গুলো সমানকৃত শেয়ার হবেনা। অর্থাত অন্যরা বিনাকারনে এর লভ্যাংশ পাবে না।

সর্বশেষ

টিউনের একদম শেষে! আশা করি, উপরের টিউটোরিয়াল অনুযায়ী সম্যক ধারনা পেয়েছেন ও নিজেই কাজটি সম্পূর্ণ করতে পারবেন। তারপরেও কোন সমস্যা হলে টিউমেন্ট পাবার প্রত্যাশা রইল। আরেকটি বিষয়, আপনারা Freebitco.in এবং freedoge.co.in সাইটে সপ্তাহে ১ বার হলেও লগইন করার চেষ্টা করবেন। এবং কখনো একের অধিক একাউন্ট ক্রিয়েট করার চেষ্টা করবেন না। সর্বদা একই আইপিতে কাজ করার চেষ্টা করবেন। আইপি সম্পর্কে ক্লিয়ারলি বলি, মানে আপনি বর্তমানে জিপি কানেকশন দ্বারা আপনার একাউন্টে লগইন করেছেন এবং এইভাবে কাজ করছেন। কিছুদিন পরে হয়ত রবি কিংবা বাংলালিংক কানেক্ট করে একাউন্ট লগইন করতে গিলে সমস্যা দেখা দিতে পারে। তথাপি মাঝেমধ্য বার্তা দেখাবে আপনাকে ১৮ ঘন্টা পর লগইন করতে হবে। সুতরাং এই সব একাউন্টের কাজের অন্যতম বিষয় হল নিদিষ্ট আইপিতে লগইন করা। তারপরেও সমস্যা নাই। যদি একটানা কোন লগইন না করে ৭ দিন পর যে কোন নেট কানেক্ট করলেই হবে। এবং পরবর্তীতে আপনাকে ঐ নিদিষ্ট নেট/আইপি দ্বারাই একসেস করতে হবে। আজ এই পর্যন্তই। সবাই ভাল থাকুন।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি এএমডি আব্দুল্লাহ্। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 3 বছর 9 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 160 টি টিউন ও 1084 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 3 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।

সম্মানীয় ভিজিটর বন্ধুগন! সবাইকে আন্তরিক সালাম ও ভালবাসা। আশা করি ভাল আছেন। পর সংবাদ যে, আমরা একটি ব্লগ সাইট তৈরি করেছি। সাইটটি সম্পূর্ণ ব্যতিক্রম শিক্ষা ও প্রযুক্তি নির্ভর। প্রযুক্তি, শিক্ষা, কম্পিউটার বিষয়ক যেমনঃ অনলাইন ইনকাম, ফ্রিল্যান্স, টিউটোরিয়াল, মুভি, গেমস, সফটওয়্যার, ভ্রমন, ইতিহাস, ভূগোল, কার্টুন, ধর্ম, টেক সংবাদ, এবং সংবাদপত্র ফিউচার...


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

দৃষ্টি আকর্ষণঃ
ভূয়া পোস্ট, স্ক্যাম, ইনভেস্ট কিংবা পিটিসি সাইট হতে ১০০ হাত দূরে থাকুন। ভাল কোন ব্লগ সাইট কিংবা অভিজ্ঞজনের পরামর্শ নিন। সেই হিসাবে আমরা প্রযুক্তি বিষয়ক ও অনলাইন আয়মূলক একটি ব্লগ সাইট তৈরি করেছি ও লিখছি। এখানে সুন্দরভাবে সাজানো ও চিত্র সহকারে প্রতিটি পোস্ট উপস্থাপন করা হয়েছে। আপনিও আমন্ত্রিত, আমাদের সাইট ভিজিট করুন ও বুকমার্ক করে রাখুন : http://bd.poisaclick.com/

apnar utshahojonok poster jonno onek dhonnobad. Apnar post gulo onek valo lage vai. Apnar kac theke aro emon post kamona korci. tobe obossoi rial site er post korben. thanks bro.

    ধন্যবাদ অনুপ্রেরনা মূলক মন্তব্যর জন্য। টিটিতে বিট কয়েন সাইট সহ অন্যান্য অনলাইন আয় বিষয়ক একাধিক পোষ্ট নিজে করেছি। এবং যেই গুলো লিখেছি ও শেযার করেছি নিজে পরীক্ষিত, পর্যবেক্ষণ করার পর। সর্বদা চেষ্টা করেছি স্ক্যাম সাইট হতে দূরে থাকতে ও আপনাদেরকে রিয়েল সাইটের সাথে পরিচয় করানোর। তারপরেও কিছু ভূল-বিচ্যুতি থাকাটা স্বাভাবিক। কারন, কিছু পোস্টে উল্লেখ করেছি সর্বদা ফ্রিল্যান্স জানার চেষ্টা করবেন, এবং মাইনিং সাইট হিসাবে যে গুলোর পরিচয় করানো হয় সেই গুলোরও স্ক্যাম হবার কেউ নিশ্চয়তা দিতে পারেনা। তথাপি আমি অনেকের মত কোন স্ক্যাম পোস্ট করিনা, করার ইচ্ছাও নাই, চেষ্টা করি আপনাদেরকে রিয়েল কিছু জানাতে।