ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

এই লেখাটিই হতে পারে আপনার সারা জীবনের শ্রেষ্ঠ আউটসোর্সিং আর নিশ্চিত সারা জীবন উপার্জনের উপায়

টিউন বিভাগ আউটসোর্সিং
প্রকাশিত
জোসস করেছেন

আসসালামু আলাইকুম; হয়তো লেখাটি পড়তে আপনার কিছুটা সময় লাগবে তবুও সেই সময়টার উছিলায় হয়তো আপনার লাইফ আর ক্যারিয়ার দুটোই গড়ে যেতে পারে তাই অনুগ্রহ করে লেখাটি একটু ধৈর্য্য সহকারে(যদিও বোরিং লাগলে) পড়বেন প্লিজ!

ADs by Techtunes tAds

আমরা সকলেই জানি আউটসোর্সিং এর জগতে গুগল এডসেন্স একটি অনন্য নাম যেটা সোনার ডিম পাড়া একটি মুরগী;যেটি অর্জন করা যেমনি কঠিন তেমনি তাকে রক্ষা করা আরও কঠিন।
আবার একটি ওয়েবসাইট তৈরী করতে গেলে আপনাকে ডোমেইন এবং হোস্টিং কিনতে হবে;আবার সেই ওয়েবসাইট সাজাতে ওয়েব-ডিজাইন করার ঝাক্কিটাও তো কম কথা নয়!
নোট করুন→
(১)মোটকথা একটি ওয়েবসাইট তৈরী করা এবং সাজানোর পেছনে আপনার বেশ অনেকটাই টাকা খরচ করতে হবে; তা হতে পারে সর্বনিম্ন ৫ হাজার হতে সর্বোচ্চ ২০ হাজার টাকার মতোন(প্রয়োজনে অভিজ্ঞ কাউকে জিজ্ঞাসা করে জেনে নিতে পারেন)।
(২) সাধের ওয়েবসাইটে যদি দুঃস্প্রাপ্য গুগল এডসেন্স না থাকে তবে টাকাও উপার্জন করতে পারবেন না; তথাপি এডসেন্স শর্ত(যেমন পিন ভেরিফিকেশন) আবার সর্বোচ্চ ১০০ ডলার না হওয়া পর্যন্ত গুগলের পেমেন্ট না করা ইত্যাদি কাঠ-কঠিন নিয়মকানুন এড়িয়ে ইনকাম করারাও তো সহজ কথা নয়!

তাহলে আপনি কি করবেন?
আসলে আমরা বাঙ্গালীরা(আমি নিজেও একজন বাংলাদেশি বাঙ্গালী) সবকিছুতেই "ফ্রি" খুঁজি; তাই ফ্রিতে যদি টাকা ইনকাম করা যায় আর সেই ইনকামেই যদি সারাজীবন আরামে কাটিয়ে দেওয়া চলে তবে কেমন হতো?
(উল্লেখ্য যারা আউটসোর্সিং নামে চ্যাম্পক্যাশ, প্লুটো প্রভৃতি অ্যাপসে বিজ্ঞাপণ দেখে নিজের সারাদিন মূল্যবান সময় আর মেগাবাইট খুয়িয়ে মোবাইলে ২০-৩০ টাকা রিচার্জ পেয়েই সন্তুষ্ট হন তারা সত্যিকারের আউটসোর্সিং কখনোই করতে পারবেন না; কেননা পারফেক্ট ফ্রিল্যান্সার এতোটা সস্তা দরে ক্ষীণ মানসিকতা নিয়ে নিজের সময় বিজ্ঞাপণ দেখে অপব্যয় করেনা। অতএব সফল ফ্রিল্যান্সার হওয়ার প্রথম গাইডলাইন হলো "নিজের চোখটা উচু রাখুন এবং বড় কিছু করার চিন্তা করুন")।
তো ফ্রিতে আপনি ডোমেইন আর হোস্টিং এর খরচ ব্যাতিরেকে নিশ্চিন্তে ব্লগস্পট ব্যবহার করতে পারবেন(যতোদিন গুগল বেঁচে থাকবে ততোদিনই আমৃত্যু বেঁচে রইবে আপনার ওয়েবসাইট তাতে বছর বছর রিনিউ করতেও টাকার দুঃশ্চিন্তা করতে হবেনা)।
আপনি কি "সাবডোমেইন" এর বিষয়ে ভাবছেন? সত্যি বলতে একটা সফল ওয়েবসাইট এর পিছের পুরানো গল্পটা এমনই সাদামাটা থাকে(যেমনি ট্রিকবিডি নিজেও একটা সময় ফ্রি ওয়াপকা সাইট ব্যবহার করতো) তাই আপনিও সাধারনভাবেই জিরো হতে হিরো হওয়ার যুদ্ধটা শুরু করে দিন;সফলতার গল্পটা এমনিতেই সুন্দর!
সাকসেসফুল ওয়েবসাইটের বেলায় ডোমেইন/সাবডোমেইন খুব একটা মুখ্য নয়।

এইবার ওয়েবসাইট হতে টাকা ইনকাম করবেন কিভাবে?
গুগল এডসেন্স এর বিকল্প হিসেবে এমন এড রিভিনিউসাইট হতে আমরা বিনামূল্যে বিজ্ঞাপণ নিজের ওয়েবসাইটে বসিয়ে টাকা ইনকাম করতে পারি। যেখানে ভিজিটরেরা আপনার সাইট ভিজিট করলেই টাকা আসবে অনায়েসেই আবার পিন ভেরিফিকেশন ছাড়াই মাত্র ২০ ডলার হলেই তা উইড্রো করা যাবে (আর বাংলাদেশে যেহেতু পেপাল নেই তাই পেওনিয়ার হতেই পেমেন্ট নিয়ে টাকা উপার্জন করা খুউবই পসিবল)।
আর ভিজিটর বাড়াতে সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন করা আর সার্চ ইঞ্জিন অটোসাবমিশন করলেই ভিজিটর বাড়তে কতোক্ষন?! আবার আপনার ফেসবুকে আপনার ব্লগ টিউন দিয়ে বন্ধুদের ভিজিটর বাড়ানোও সহজ এক প্রকার সোস্যাল মার্কেটিং হতে পারে।

আপনিও মাত্র ২ দিন(৪৮ ঘন্টাতে) এমনি একটি ওয়েবসাইট তথা ব্লগসাইট (এড রিভিনিউসহ যেখান হতে টাকা উপার্জন হবে) তৈরী করতে পারেন আর কাল থেকেই উপার্জন শুরু করে দিতে পারেন টাকা!
তাহলে আর দেরী কেন?
যদি আপনি নিজে এমন রিভিনিউ সাইটসহ ব্লগসাইট তৈরী করতে না পারেন এবং তা হতে টাকা উপার্জন করতে চান তাহলে আমাকে নক দিতে পারেন→
ইমেইল→anonymoushackerbangladesh@gmail.com
এছাড়া ফেসবুকে ইনবক্স করতে পারেন→Anonymous Hacker

সফলতার গল্পটা শুরু হউক এখনই

ADs by Techtunes tAds
Level 0

আমি আবির রাইহান। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 9 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 19 টি টিউন ও 0 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 3 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

Level 0
ডাটা এন্ট্রি কাজ করে এত সহজে টাকা উপার্জন সত্যি ভাবা যায়না https://www.techtunes.com.bd/other/tune-id/567794