Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

বিনামূল্যে নিজের ওয়েবসাইট তৈরী করুন এবং তা হতে লাইফটাইম ইনকাম করুন

আমাদের সবারই ওয়েবসাইট তৈরী এবং তা হতে ইনকাম করার ইচ্ছা থাকে কিন্তু কতো জনের ডোমেইন আর হোস্টিং কেনার সামর্থ্য আছে?
আবার এপ্রুভ গুগল এডসেন্স পাওয়া তো সহজ কথা নয় তাহলে আপনি কি করবেন?
আসুন সহজভাবে সল্যুশন করা যাক.

ADs by Techtunes tAds

সবার আগে http://www.blogger.com ওয়েবসাইটে যান এবং আপনার create your blog ক্লিক করুন; এবার আপনার জিমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে সাইনআপ করুন। পরের ধাপে creat a limited blogger profile সিলেক্ট করুন। ব্লগার প্রোফাইলের জন্য একটি নাম দিন> continue to blog> creat new blog> এবার ব্লগের শিরোনাম এবং url সিলেক্ট করুন তবে তা যেন সামঞ্জস্যপূর্ণ হয়> creat blog> এইবার কিছুক্ষণের মধ্যে ওয়েবসাইট তৈরী হয়ে যাবে> এরপর Theme এ যান> নিচের simple এর মধ্যে লাল রং এর টেম্পলেট চয়েজ করুন> apply to blog ক্লিক করুন > Get it ক্লিক করে কনফার্ম করবেন> এরপর Moblie এর নিচের সেটিংস আইকন ক্লিক করুন>No. Show desktop theme on mobile devices চুজ করে save ক্লিক করুন(এইটা কিন্তু খুব গুরুত্বপূর্ণ নয়তো মোবাইল ভার্সনে এড শো করতে সমস্যা হতে পারে); ব্যাস আপনার ওয়েবসাইট তৈরী!

এইবার আপনার আপনি https://www.revenuehits.com/ ওয়েবসাইটে যান এবং signup ক্লিক করুন। এরপর আপনার নাম, ওয়েবসাইট URL (আপনার ঐ ব্লগসাইটের লিংক), ক্যাটাগরি (blog), ইমেইল এড্রেস, পাসওয়ার্ড ও ক্যাপচা পূরণ করে সাইনআপ সম্পন্ন করে নিন।
এবার ইমেইল ভেরিফাই করুন করে আপনার রিভিনিউহিটস সাইটে যান এবং সাইনইন করুন> সাইট মেনু আইকন ক্লিক করে placement এ যান> New placement > select shadow box> প্লেসমেন্ট এবং ডিসক্রিপশনে লিখুন advertisement > save ক্লিক করুন> এরপর <\> আইকনে ক্লিক করলে একটা জাভাস্ক্রিপ্ট কোড পাবেব সেটা কপি করে নিন।

এবার আবার আপনার ব্লগসাইটে ফিরে যান এবং Layout ক্লিক করুন> sidebar-right-1 অংশে add a gadget ক্লিক করুন> HTML/Javascript সিলেক্ট করুন> টাইটেলে লিখুন Advertisement এবং কনটেন্ট ঐ কপি করা কোডটি পেস্ট করে save ক্লিক করুন।
ব্যাস আপনার ওয়েবসাইট আর্নিং উপযোগী হয়ে গিয়েছে।

মূলত আপনার ওয়েবসাইটে এখন যে ভিজিট করবে সেখান হতেই ইম্প্রেশন আর ক্লিক হতে টাকা ইনকাম করতে পারবেন যা আপনি রিভিনিউহিটস একাউন্ট হতে ব্যাংক ওয়্যারে এবং অন্যান্য মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। উল্লেখ্য আপমার ওয়েবসাইটের সকল রিভিনিউ দেখতে পারবেন ১ দিন পর যেটা রিভিনিউহিটস টার্ম।

উদাহরণ স্বরূপ আমার ওয়েবসাইট হতে আর্নিং হয়েছে 263.20 USD Dollar যা বাংলাদেশী টাকাতে প্রায় 22, 147 টাকার সমান।
আমার ওয়েবসাইট'টির বয়স 3 সপ্তাহের কিছু বেশী আর মাত্র 21 দিনেই আর্নিং 22147 টাকা যদিও ওয়েবসাইট প্রায় এম্পটি।

এটা কিভাবে পসিবল জানেন?
(১) এসইও হতে (২) ট্রাফিক জেনারেটর ভায়া আইপি এক্সিলারেটর হতে।
আচ্ছা, আজকের বিষয় ছিলো ওয়েবসাইট তৈরী ও আর্নিং যা হতে আলোচনা করা হলো, এসব বিষয় নিয়ে না হয় পরে আরেকটা টিউটোরিয়াল দেবার চেষ্টা করবো।

মনে রাখুন আপনার ওয়েবসাইটে যতো ভিজিটর ততো ইনকাম তাই এমন আর্টিকেল লিখুন যা উন্নত কনটেন্ট এবং ইউনিক রাইটিং।

আপনারা উপরের নিয়ম ফলো করে নিজের ওয়েবসাইট তৈরী এবং আর্নিং এনাবল করার চেষ্টা করুন আশা করি সফল হতে পারবেন; আর একান্তই না পারলে আমি আসিফ নিজে আপনাকে তৈরী করে দিবো। তবে আগে নিজে ট্রাই করুন কেননা হাত তো আমি ধরলামই এবার পায়ে হাটা' টা আপনাকেই তো হাটতে হবে.
ফেসবুকে আমাকে নক দিতে পারেন→ আসিফ মাহমুদ নিলয়

[টিউন করার উদ্দেশ্য যেহেতু বাংলাদেশে এখন আউটসোর্সিং এর নামে চলে স্ক্যামিং তাই সকলকে সঠিক গাইডলাইন দিতে এতোটুকু প্রয়াস মাত্র]

ADs by Techtunes tAds

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার 'টিউন স্ক্রিন' নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য 'টেকটিউনস ম্যাসেঞ্জারে' আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার 'টিউনার পেইজ'

ADs by Techtunes tAds

আমি আসিফ মাহমুদ নিলয়। Sub Inspector, Bangladesh Police, Dhaka। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 2 সপ্তাহ 6 দিন যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 2 টি টিউন ও 0 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 2 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 1 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

mdrijonahmedbd.blogspot.com

Blogsite গুলো কী .com মত SEO করা সম্ভব? আনুমানিক কত ভিজিটর আসলে ২২,০০০ টাকা আর্নিং সম্ভব?