Quantcast
ADs by Techtunes tAds
ADs by Techtunes tAds

বিশ্বস্ত সাইটের মাধ্যমে সহজ উপায়ে ONLINE ADS দেখে অল্প সময়ে ঘরে বসে আনলিমিটেড ইনকাম করুন Very Highly Paid Join fast and earn big

টিউন বিভাগ আউটসোর্সিং
প্রকাশিত
জোসস করেছেন

কেমন আছেন বন্ধুরা, আশা করি সবাই ভাল আছেন। টেকটিউনসে এটাই আমার প্রথম টিউন তাই আশাকরি ভুলত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। তো চলুন বন্ধুরা কথা না বাড়িয়ে কাজের দিকে যাওয়া যাক আমরা যারা ইন্টারনেট ইউজ করি মোবাইল দিয়ে হোক বা কম্পিউটার দিয়ে আমরা সকলেই জীবনে একবার হলেও ভাবি অনলাইনে টাকা ইনকাম করার কথা কিন্তু অনেক সময় ভালো সাইট না পাওয়ার কারণে বা online অনেক প্রতারণার কথা শুনে আমাদের আগ্রহ হারিয়ে ফেলি। কিন্তু তাই বলে অনলাইনে যে টাকা ইনকাম করা যায় না তেমন কিন্তু না। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা অনলাইনে ভালো ইনকাম করছেন তবে অনলাইনে ভালো ইনকাম করার জন্য চাই একটা বিশ্বস্ত সাইট, আপনার পছন্দসই সহজ কাজ এবং কিছু ধৈর্য।

ADs by Techtunes tAds

আজ আমি আপনাদের সাথে একটি খুবই বিশ্বস্ত ও well-planned সাইট নিয়ে কথা বলব, যা থেকে আপনি খুব কম সময়ে ঘরে বসেই ভালো টাকা ইনকাম করতে পারবেন।

আমি যে সাইটটির কথা বলছি তার নাম হলঃ

Social Add World

এটি JTS TRADE MART PVT. LTD. দ্বারা পরিচালিত। এটি মূলত একটি affiliate marketing ওয়েবসাইট যা 2013 থেকে খুবই বিশ্বস্তভাবে কাজ ও পেমেন্ট করে আসছে।

কম্পানির কিছু Legal Documents:

তো বন্ধুরা চলুন এবার দেখা যাক এখান থেকে আপনি কি করে আয় করবেন।

এখান থেকে আপনি তিনটা সিস্টেমে আয় করতে পারবেন।
১. সেল্ফ ইনকাম

২. রেফারেল ইনকাম

ADs by Techtunes tAds

৩. টিম ইনকাম।

সেল্ফ ইনকামঃ এই সাইটটি মুলত এড দেখার বিনিময়ে টাকা প্রদান করে। প্রতিদিন এই সাইটে ২০ টা করে এড পাবেন যা দেখলে আপনি 0.15 dollar করে পাবেন। এটা আপনি প্রতিদিন ২০ টা এড কম্পলিট করলেই আপনার ওয়ালেটে জমা হয়ে যাবে। একটা এড দেখতে ২ সেকেন্ড লাগে।

রেফারেল ইনকাম ও টিম ইনকাম ঃ এখানে রেফারেল সিস্টেমটা অনেক ভাল এবং একটু ভিন্ন। এখানে ১ থেকে ৭ level-এ রেফার ও আয় করতে পারবেন। যেমনঃ
Level-1ঃ  অর্থাৎ আপনার ডাইরেক্ট রেফারেলে যদি 10 জন জয়েন করে তবে আপনি পাবেন 1 dollar. শুধু তাই নয় লেভেল 1 অর্থাৎ আপনার ডাইরেক্ট রেফারেল প্রতিদিন যা আয় করবে তাদের প্রত্যেকের মাথা থেকে আপনি 0.4 ডলার করে পাবেন অর্থাৎ 10 জন হলে পাবেন 0.40 ডলার।

Level-2 ঃ  এবার আপনি প্রথম যে দশজন কে আপনার ডাইরেক্ট রেফারেলে জয়েন করিয়ে ছিলেন তারা যদি আরও 100 জন জয়েন করায় তবে আপনি পাবেন 7 ডলার তাছাড়া ওদেরও daily income থেকে আপনি 0.2 ডলার করে পেয়ে যাবেন অর্থাৎ 100 জনে 2 ডলার করে প্রতিদিন পাবেন। এভাবে আপনি level 7 পর্যন্ত টিমের রেফারেল ও daily income পেয়ে যাবেন। আমি নিচে 1 থেকে 7 পর্যন্ত লেভেলের প্ল্যান চার্ট টা দিয়ে দেব।

তো চলুন এবার সাইট টিতে Register করা যাক। Register করতে প্রথমে,

বাংলাদেশী বা অন্য কোন দেশের  হলে এখানে ক্লিক করুনঃ http://socialaddworld.us.com/RegistrationOther.aspx?spnid=8794177604

INDIAN হলে এখানে ক্লিক করুনঃ http://socialaddworld.us.com/Registration.aspx?spnid=8794177604

এবং ক্লিক করার পর এরকম একটি পেজ খুলবে প্রথমেই আপনার কাছে Sponsor Id চাইবে

এখানে আপনি 8794177604 এই Sponsor Id টা বসিয়ে দেবেন তাহলে Bonus point 0.5$ পাবেন।

তারপর আপনার পুরো নাম, ISD code (+880 for Bangladesh), Mobile number, Email id, লিঙ্গ, জন্মের তারিখ, City, Country. যথাযথভাবে বসিয়ে এবং অবশ্যই Terms and Conditions লিখার বাম পাশের বক্স টায়  [√]  চিহ্ন বসিয়ে Register Now বাটনে ক্লিক করবেন।

তারপর আপনার মোবাইল নাম্বারে (রেজিস্ট্রেশনের সময় যে নাম্বারটা দিয়েছেন) কিছুক্ষণের মধ্যে পাসওয়ার্ড এসে যাবে।

ADs by Techtunes tAds

তারপর আপনি Login-এ গিয়ে আপনার ইউজার আইডি অর্থাৎ আপনার Mobile Number দেবেন এবং মোবাইলে আসা পাসওয়ার্ডটি Enter করে Loginকরে দিবেন।

প্রথমবার লগইন হওয়ার পর দেখবেন আপনাকে ৬ টি ছোট ছোট Task কমপ্লিট করার জন্য বলবে। তবে এটা দেখে ভয় পাওয়ার বা ঘাবড়ানোর কিছুই নেই। এগুলো শুধু প্রথমবার Login এর সময়েই আপনাকে কমপ্লিট করতে হবে। একবার কমপ্লিট হয়ে গেলে আর কোন Task কমপ্লিট করতে বলবে না এবং Task গুলো খুবই সহজ যা আপনি অনায়াসেই করতে পারবেন যেমনঃ আপনাকে বলবে তাদের ফেসবুক পেজ লাইক করার জন্য, তাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করার জন্, Flipkart apps টি ইন্সটল করার জন্য ইত্যাদি। একবার Task গুলো কমপ্লিট হয়ে গেলে আপনাকে Main Page বা Dashboard-এ নিয়ে যাবে,

সেখান থেকে আপনি আপনার প্রতিদিনের Ads, আপনার Earning, টিমের Earning, Total Earning সব দেখতে পাবেন এবং My Account অপশনে গিয়ে Payment Withdraw করতে পারবেন।

Payment payout options: Paypal, Perfect Money, B2R Wallet & Bank Tranfer.

Click here to Earn Extra Money: https://za.gl/ref/sagar141
Click here to Earn Extra Money: https://clicksfly.com/ref/sagar141
Click here to Earn Extra Money: http://www.workfromhometask.com/1746

ADs by Techtunes tAds

আমি সাগর আহমেদ। বিশ্বের সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির সৌশল নেটওয়ার্ক - টেকটিউনস এ আমি 1 বছর 2 মাস যাবৎ যুক্ত আছি। টেকটিউনস আমি এ পর্যন্ত 2 টি টিউন ও 2 টি টিউমেন্ট করেছি। টেকটিউনসে আমার 3 ফলোয়ার আছে এবং আমি টেকটিউনসে 0 টিউনারকে ফলো করি।


আরও টিউনস


টিউনারের আরও টিউনস


টিউমেন্টস

আপনি কাজ করেন কতোদিন?

প্রায় ৬ মাস ধরে কাজ করছি।
টাস্ক Complete করতে বা অন্য কোন সমস্যার জন্য আমার WhatsApp নম্বরে +91 8794177604 -এ মেসেজ করতে পারেন। Thanks for tument…