Quantcast

বাংলাদেশ থেকে Verified Paypal অ্যাকাউন্ট খোলা, ব্যবহার এবং টাকা উত্তোলন এর সর্বোত্তম সমাধান, সাথে থাকছে একটি ফ্রী Payoneer Mastercard এবং আমেরিকার একটি Virtual ব্যাংক অ্যাকাউন্ট !!!

198 টিউমেন্টস
98,823 দেখা
জোসস করেছেন
0 0 0 0
পেপাল

Verified Paypal Account থাকা যে কত গুরুত্বপূর্ণ তা বলার অপেক্ষা রাখে না। আজকে এই টিউন এর মাধ্যমে বাংলাদেশ থেকে একটি Paypal Account তৈরী, Verify করার নিয়ম এবং Paypal এর ডলার কিভাবে মাস্টার কার্ড এর মাধ্যমে উত্তোলন করার সর্বোত্তম উপায় নিয়ে বিস্তারিত আলোচনা করব। আসুন ধাপে ধাপে বিষয় গুলো আলোচনা করা যাক।

যা যা পাবেনঃ

*একটি  Free USA Full Verified Paypal Account

*একটি  Free Payoneer mastercard

* মাস্টার দিয়ে ফেসবুকে Ads দিতে পারবেন, Aliexpress, Amazon, Ebay থেকে কেনাকাটা করতে পারবেন, অনলাইনে বিল দিতে পারবেন আরো অনেক কিছু পারবেন।

এই টিউনে যেই বিষয় গুলো আলোচনা করা হবেঃ

  • একটি USA Verified Paypal Account করার উপায়।
  • একটি ফ্রী Payoneer এর Mastercard পাওয়ার উপায়।
  • ফ্রী USA এর একটি ভার্চুয়াল ব্যাংক একাউন্ট
  • US Virtual ব্যাংক এর মাধ্যমে পেপাল verifyed করার উপায়।
  • পেপাল এ payoneer এর mastercard যোগ করার নিয়ম।
  • Paypal এর ডলার Payoneer এর Mastercard এ নিয়ে আসার উপায়।
  • Paypal এর অ্যাকাউন্ট Personal থেকে Premiere এ Upgrade করার উপায়।।
  • পেপাল নিয়ে আরও কিছু দিক নির্দেশনা।

প্রয়োজনীয় উপকরন এবং খরচঃ

  • USA এর ঠিকানা দিয়ে তৈরী করা একটি Paypal Account.
  • Verification এর জন্য Paypal অ্যাকাউন্ট এ ১-২ ডলার থাকতে হবে।
  • একটি Payoneer এর MasterCard।
  • Payoneer এর US Payment Service Active থাকা।

Paypal Account তৈরী করাঃ

প্রথমেই আপনাকে একটি Paypal Account তৈরী করতে হবে। Account তৈরীর সময় নিচের বিষয় গুলো অবশ্যই খেয়াল রাখবেন।

  • Account টি অবশ্যই USA এর ঠিকানা দিয়ে করতে হবে .
  • আপনার যদি National ID Card থাকে তাহলে ID Card এর অনুযায়ী নাম ব্যবহার করবেন।

Paypal Account এ Sign Up করার নিয়মঃ

১। প্রথমেই Paypal এ প্রবেশ করে Signup ক্লিক করুন.

২। এখন নিচের চিত্রের মত Select করুন এবং Get Started এ ক্লিক করুন।

৩। এখন Get Started এ ক্লিক করার পরে নিচের Page আসবে। নিচের চিত্রের মত ফরম টা পূরণ করুন। (USA এর Address এবং ফোন নাম্বার এর জন্য http://www.fakenamegenerator.com ব্যবহার করতে পারেন।

৪। সবকিছু ঠিক থাকলে Agree and Create Account ক্লিক করলে আরেক টি পেজ আসবে এবং একটি Captcha Code চাইবে Captcha Code টাইপ করে Submit করুন। ব্যাস হয়ে গেল আপনার Paypal Account এর রেজিস্ট্রেশান। এখন Email Check করে Email Verification করে নিন।

ফ্রী Payoneer Mastercard এর জন্য আবেদন করাঃ

Payoneer হল একটি WorldWide ফ্রী মাস্টারকার্ড প্রদান কারি প্রতিষ্ঠান। Payoneer এর Prepaid ডেবিট MasteCard এর মাধ্যমে আপনি বিভিন্ন কোম্পানি থেকে Payment Receive করতে পারবেন। যেমনঃ Odesk, Infolinks ETC. আজকে Payoneer নিয়ে বেশি আলোচনা করবনা। আজকে দেখাব কিভাবে Payoneer এর মাধ্যমে Paypal Account Verify করা যায়। এবং Payoneer এর US Payment Service ব্যবহার করে কিভাবে Paypal এর ডলার Payoneer এর মাস্টার কার্ড এ আনা যায়।

Payoneer এর মাধ্যমে আপনি যেসব সুবিধা পাবেনঃ

  • একটি Worldwide গ্রহণযোগ্য ফ্রী মাস্টারকার্ড পাবেন।
  • আমেরিকার একটি Virtual ব্যাংক Account পাবেন।
  • US Payment Service এর মাধ্যমে Paypal, Moneybookers, Google Addsence সহ বিভিন্ন কোম্পানি থেকে Payment গ্রহন করতে পারবেন।
  • Payoneer এর Virtual US Bank Account দিয়ে Paypal Account Verify করতে পারবেন।
  • Payoneer এর Master Card দিয়ে পৃথিবীর যেকোনো দেশের MASTERCARD Supported ATM Booth থেকে Dollar উত্তোলন করতে পারবেন।

আপনার যদি আগেই Payoneer এর MASTERCARD থাকে তাহলে নতুন করে আবেদন করার দরকার নাই। সাধারনত বিভিন্ন Company এবং Payoneer এর এফিলিয়েট Referal লিঙ্ক থেকে Payoneer এর কার্ড এর জন্য আবেদন করা যায়। যেমনঃ Infolinks, Odesk, Freelancer, ইত্যাদি। যাদের অইসব কোম্পানি তে Account নাই তাদেরকে আমার এফিলি- য়েট Link দিচ্ছিঃ

১। প্রথমেই নিচের লিঙ্কে প্রবেশ করে Signup করে নিনঃ

PAYONEER SIGNUP LINK

(এইখান থেকে Signup করলে আপনি পাবেন ২৫ ডলার ফ্রী সাথে আমি নিজেও পাব ২৫ ডলার)

NB: আপনি প্রথম ১০০ ডলার লোড করার পরে ২৫ ডলার ফ্রী পাবেন। তাই কেউ শুধু ২৫ ডলার বোনাস এর আশায় হুদাই Payoneer Account খুলবেন না। আমি রেফারেল লিঙ্ক দেওার কারন হল। Payoneer এর Activation চার্জ হল ৩০ ডলার এর মত। তাই আপনি যদি Payoneer এর কার্ড ব্যবহার করেন তাহলে এই ২৫ ডলার দিয়ে অন্তত Payoneer এর Activation চার্জ টা দিতে পারবেন।)

আপনি পেপাল থেকে US Payment Service এর মাধমে লোড করতে পারেন।

২। উপরের লিঙ্কে ক্লিক করার পরে SIGN UP এ ক্লিক করুন। তখন নিচের মত একটি পেজ পাবেন-

৩। এখন এইখানে ৩ টি ধাপ আপনাকে পুরুন করতে হবে।

  • Cardholder details
  • Card Account Information
  • Registration Verification

৪। এখন Cardholder Details এর বাম পাশে ক্লিক করে সঠিক ভাবে আপনার National ID Card/ Passport অনুযায়ী পূরণ করুন। নিচে একটি Sample দেওয়া হলঃ

First Name On Your ID: MD MONZORUL

Last Name on Your ID: HAQUE

Date of Birth: January/20/1964

Email Address: example@gmail.com (আপনার Email Address)

Retype Email Address: example@gmail.com (পুনরায় আপনার Email Address)

Country: Bangladesh

Home Address: Vill-Sonarua, Word-3, Torgaon (আপনার বাসার ঠিকানা) -১ম লাইন

Kapasia, Gazipur-1730 (আপনার বাসার ঠিকানা) -২য় লাইন

City: Gazipur

Zip/Postal Code: 1730 (টিউনাল কোড)

Phone Number: +8801700000000 (আপনার ফোন নাম্বার) - এইখানে আপনার মোবাইল নাম্বার ও দিতে পারেন।

Mobile Number: +8801900000000 (আপনার মোবাইল নাম্বার)

৫। আপনার কার্ড যদি অন্য কোন ঠিকানায় আনতে চান তাহলে উপরের চিত্রের নিচের দিকে দেওয়া Check Box এ টিক দিয়ে নতুন ঠিকানা দিনঃ

৬। এখন Card Account Information এর বাম পাশে ক্লিক করুন এবং নিচের চিত্র অনুযায়ী তথ্য দিনঃ

৭। এখন Registration Verification এর বাম পাশে ক্লিক করুন এবং নিচের চিত্র অনুযায়ী তথ্য দিনঃ

  • National ID Card
  • Passport
  • Driver Lisence

উপরের ৩ টির মদ্ধে যেকোনো একটি সিলেক্ট করে ID Number দিনঃ

৮। এখন সব ঠিক ভাবে পূরণ করে Finish এ ক্লিক করুন। আপনার Payoneer এর Registration সম্পন্ন হল। এখন ২-৩ দিন সময় নিবে কার্ড Approve হওয়ার জন্য। কার্ড Approve হলে আপনাকে Shipping Date মেইল এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। সাধারনত কার্ড আসতে ২০ থেকে ৩০ দিন লাগে। DHL এর মাধ্যমে ৬০ ডলার খরচ করে ৩ দিনে আপনার কার্ড পেতে পারেন।

Note: Registration এর ২-১ দিন মদ্ধে Payoneer আপনাকে Mail করে National ID/ Passport or Driving Lisence এর Scan কপি আপলোড করতে বলবে।

Thank you for applying for a Payoneer account!

We have received your application. Just one more step before we can approve it and send out your card.

Please provide us with a copy of a valid government-issued photo ID document in order for us to complete processing your application.

Acceptable forms of ID include driver's license, passport and national ID. Please make sure the ID matches the details provided on your Payoneer card application and that the document is clear and has your name and your date of birth displayed clearly. Documents that are difficult to read can cause further delays, so please enlarge and lighten copies when you scan, for clear viewing.

You can scan your ID (we prefer a jpeg file, under 1MB) and upload it automatically to your account for us to review by using the link below:

Upload link

Or if you prefer, you can attach the file in reply to this e-mail. Please note that documents uploaded using the upload link above are reviewed more quickly than replies by e-mail.

Apni যেইটা দিয়া অ্যাকাউন্ট খুলসেন অই Document Scan করে আপলোড করলে ১ দিন এর মদ্ধে ই আপনার Payoneer এর Account Approve হয়ে যাবে ইনশাল্লাহ। Approve হলে নিচের মত একটা মেইল পাবেনঃ

Dear Md Monzorul,

Congratulations!

Your Payoneer Prepaid Debit MasterCard® card order has been approved!

Your card will be shipped by Regular mail.

Your card is estimated to arrive between 17 Apr 2013 and 24 Apr 2013

Payoneer এর Virtual US Bank Account

চিন্তা করছেন কার্ড এর জন্য আতদিন অপেক্ষা করবেন। কার্ড Approve হওয়ার সাথে সাথে আপনি পাবেন Payoneer এর US Virtual Bank Account এর (Routing Number এবং Account Number) . কার্ড আসার আগেই আপনি এই Virtual Bank Account ব্যবহার করে আপনার Paypal Verify করতে পারবেন। এই USA এর Virtual Bank Account কে Payoneer এর US Payment Service বলা হয়। আপনার Payoneer এর কার্ড Approve হলে আপনার Payoneer অ্যাকাউন্ট এ Login করুন তাহলেই Receive Money নামে একটা অপশন পাবেন যেখানে US Payment Profile নামে একটা option দেখতে পাবেন।

NOTE: US Payment Profile Option টা আপনার Payoneer এর অ্যাকাউন্ট Approve হওয়ার পরে দেখতে পারবেন।

Note : যারা পেওনিয়ার একাউন্ট Approve হওয়ার পরেও Receive Money/Us Payment Profile Option টা দেখতে পাবেন না, তারা Payoneer এর লাইভ চ্যাট এ যোগাযোগ করতে পারেন অথবা Contact Payoneer

এই লিঙ্ক থেকে তাদের সাথে যোগাযোগ করে বলবেন যে, I want to use Payoneer US payment Service in my account. তাহলে তাহারা আপনাকে আপনার ইনকাম সোর্স এর কিছু Document Upload করতে বলবে। আপনি আপ্লোড করার কিছুদিন পরেই এই Receice Money Option টা পেয়ে যাবেন।

এখন US Payment Service এ ক্লিক করার পর আপনার US Virtual Bank Account এর তথ্য পাবেনঃ

পেয়ে তো গেলেন আপনার USA এর Virtual Bank এর Routing and Account Number. এইটা হল Checking Account. এই ব্যাংক দিয়ে এখন আপনি অনায়াশেই আপনার USA এর ঠিকানা দিয়ে করা Paypal Account টি Verify করে নিতে পারবেন।

Paypal Account ব্যাংক Verify করা

প্রথমেই আপনার Paypal Account এ MINIMUM 1-2 $ Load করে নেন। (তবে পেপাল এ ডলার Load না করলেও মনে হয় সমস্যা নাই)। আপনার Paypal Account এ লগিন করুন। এবং Get Verifyed এ ক্লিক করে Link A Bank Account এ ক্লিক করুন। এবং নিচের চিত্রের মত Payoneer US Payment Service এ Virtual Bank Acocunt এর Routing and Account Number দিয়ে Submit করুন।

এখন পেপাল আপনার Account থেকে ২ টা Small Amount আপনার Bank এ Diposit করবে। অই ২ টা Amount আপনি আপনার Payoneer এর Account এ লগিন করে দেখতে পারবেন। সাধারনত ২ দিন সময় নিতে পারে।

এখন Diposit হওয়া ২ টা amount আপনি আপনার Paypal এ লগিন করে Confirm Bank Account এ ক্লিক করে Submit করেন। তাহলেই আপনার Paypal Account টি verifyed হয়ে যাবে।

***Paypal এর মাধ্যমে বড় Amount লেনদেন এর ক্ষেত্রে অবশ্য করনীয়***

অনেকে অভিযোগ করেন যে বড় Amount এর Transaction করলে পেপাল অ্যাকাউন্ট লিমিট করে দেয়। আমরা যখন পেপাল অ্যাকাউন্ট খুলি, তা থাকে Personal Account. পেপাল এ পার্সোনাল অ্যাকাউন্ট এর কিছু Limitation থাকে। Personal Account সাধারনত ছোট Amount লেনদেন এর জন্য ব্যবহার হয়ে থাকে। যেমনঃ পরিবার এর কাউকে কিছু টাকা দেওয়া, ছোট খাট বিল প্রদান ইত্যাদি। তাই Personal Account থেকে বড় Amount লেনদেন করলে পেপাল Account লিমট করে দিতে পারে। আসুন জেনে নেই এর সমাধান।

পেপাল এর অ্যাকাউন্ট ৩ প্রকারঃ

  • Personal
  • Premiere
  • Buisness

তাই আপনি যদি বড় Amount এর ডলার আদান প্রদান এর প্রয়োজন হয় তাহলে আপনার পেপাল অ্যাকাউন্ট টি ফ্রীতে Premiere Account এ Upgrade করে নিবেন।

Paypal Premiere Account এর সুবিধাঃ

Premier accounts are for members who will have a high transaction volume, need to accept credit card payments, or would like access to our special features not offered with Personal accounts. Premier accounts include all the benefits of Personal accounts, as well as our special features

পেপাল Premiere Account এর Special Features:

Send MoneySend payments to anyone with an email address.
Request MoneyRequest payments from anyone with an email address.
Auction ToolsAccept PayPal directly from your auction listings.Automatically invoice your buyers.Automatically remind bidders about your auctions.
Accept payments on your website.Create PayPal buttons and accept instant payments from your website.
International PaymentsSend and receive payments with members in 190 countries and regions.
PayPal Debit MasterCard BusinessCard®Get instant access to the money in your PayPal account.
Account InsuranceYour PayPal balance is FDIC insured up to $100,000.00 USD
Downloadable LogDownload your account history into a spreadsheet or Quicken.
Email-based customer service

আসুন দেখে নেই পেপাল এর Upgrade প্রক্রিয়াটিঃ

**প্রথমে পেপাল এ লগিন করে Upgrade এ ক্লিক করুন

**এখন নিচের চিত্রের মত Upgrade Now এ ক্লিক করু

**এখন নিচের চিত্রের মত Premiere Accouunt সিলেক্ট করে Continue এ ক্লিক করুন

* এখন একটি Confirmation বার্তা পাবেন।

****Premiere অ্যাকাউন্ট এর Special Features গুলা হলঃ

এভাবে Premiere Account এ Upgrade করার মাধ্যমে আপনি বড় Amount লেন দেন সহ অতিরিক্ত কিছু সুবিধা পাবেন।

Paypal পরিপূর্ণ ভাবে Verify করা নিয়ে কিছু গুরুত্বপূর্ণ কথা

আপনারা অনেকেই হয়ত জানেন পরিপূর্ণ ভাবে Paypal Verify করা এবং সকল Limit Remove করার জন্য পেপাল এ ৩ টা Option আছে।

  • Link a Bank Account
  • Confirm your Social Security Number
  • Link and confirm your debit or credit card

উপরে আমরা ৩ টা Option দেখতে পাচ্ছি। যার মদ্ধে আমাদেরকে যেকোনো ২ টা Option Confirmed করতে হবে।

যেহেতু আমাদের ২ নাম্বার অপশন টা Verify করার সুযোগ নাই। তাই আমরা ১ এবং ৩ নাম্বার টা Confirm করব। ইতিমধ্যে আমি ১ নাম্বার টা Details বর্ণনা করেছি। এখন দেখাব কিভাবে ৩ নাম্বার অপশন টা Confirm করতে হয়। মনে রাখবেন সুধু Bank Account দিয়ে Verify করলে বড় Amount এর ডলার Transaction করলে সমস্যা হতে পারে। তাই ৩ নাম্বার অপশন যদি Confirm করতে পারেন তাহলে আর সমস্যা হবে না। ৩ নাম্বার অপশন টা Confirm করার জন্য আপনার Payoneer এর Mastercard টা হাতে পেতে হবে। এবং আপনার Payoneer Card এ ৩ ডলার থাকতে হবে। যা Verification এর জন্য Paypal কেটে নিবে যা ফেরত যোগ্য।

Payoneeer এর কার্ড হাতে পাওয়ার পরে আপনার Payoneer কার্ড Active করে নিন। এখন Paypal Account এ প্রবেশ করে View Limit এ ক্লিক করেন। তারপর Remove Limit এ ক্লিক করেন। এখন ৩ টা অপশন পাবেন। ৩ নাম্বার এ দেওয়া Link and confirm your debit or credit card এ ক্লিক করুন। এবং নিচের চিত্রের মত পূরণ করেন

এখন Continue এ ক্লিক করুন।

বিশেষ দ্রষ্টব্যঃ

এই কাজটি করার আগে আপনাকে অবশ্যই Payoneer Account এর ঠিকানা সাময়িক পরিবর্তন করতে হবে এবং পেপাল এ যেই ঠিকানা ব্যবহার করসেন তা দিতে হবে। Paypal -- Payoneer এর Country চেক করে না। আমরা এই সুযোগ টি ই কাজে লাগাব। কার্ড Confirm হলে আপনার Payoneer এর Account থেকে পেপাল ২ ডলার এর মত কেটে নিবে। যা পরে ফেরত দিয়ে দিবে। এই কাজটি যদি করতে পারেন তাহলে আপনার Paypal Account পরিপূর্ণ ভাবে Verifyed হয়ে যাবে। তাই বড় Amount লেন দেন করলে আইভাবে ব্যাংক এবং কার্ড Verify করে নিবেন।

Paypal এর ডলার MasterCard এর মাধ্যমে উত্তোলন করা

এখন আপনি যদি আপনার পেপাল এর ডলার মাস্টার কার্ড এ পাঠাতে চান। তাহলে আপনার পেপাল এর ডলার সুধু মাত্র আপনার যোগ কৃত ব্যাংক এ Withdraw দেন। তাহলেই আপনার ডলার আপনার Payoneer এর মাস্টার কার্ডে যোগ হবে। আমি নিজে এই পর্যন্ত ১০০০ + paypal ডলার এই উপায়ে আমার Payoneer এর কার্ডে এনেছি। Payoneer এর Virtual Bank Account মূলত আপনার Payoneer Mastarcard এর Account ই। Payoneer এর এই US Payment Service এর মাধ্যমে আপনি Paypal ছারাও যেসব কোম্পানি থেকে পেমেন্ট গ্রহন করতে পারবেন তা জানার জন্য নিচের লিঙ্কে দেখুন।

Payoneer US Payment Service

Payoneer এর US Payment Service এর মাধ্যমে Payment গ্রহন করলে Payoneer কে ১% চার্জ দিতে হবে। Paypal থেকে ১০০ ডলার পাঠালে আপনার আপনার Payoneer এর অ্যাকাউন্ট এ আসবে ৯৯ ডলার।

Payoneer Mastercard এর ডলার Paypal এ ব্যবহার করাঃ

যখন আপনার পেপাল এ ডলার না থাকে তখন আপনি ইচ্ছা করলে আপনি আপনার পেপাল এ লিঙ্ক করা মাস্টারকার্ড এর ডলার ব্যবহার করতে পারেন। অন্য কারো পেপাল একাউন্টে পাঠাতে পারেন, পেমেন্ট দিতে পারেন। এ জন্য আপনি ডলার সেন্ড করার সময় অবশ্যই পেমেন্ট মেথড সিলেক্ট করে নিবেন, কোন অবস্থায় ব্যাংক অথবা echeck সিলেক্ট করবেন না।

নিচের ২ টি চিত্র খেয়াল করুনঃ

১।

২।

বিশেষ দ্রষ্টব্যঃ

  • সকল তথ্য আপনার National ID Card অনুযায়ী পূরণ করবেন।
  • প্রথম দিকে বড় Amount লেনদেন করবেন না। পরিমান আস্তে আস্তে বাড়ান।
  • আপনার Verifyed হওয়া পেপাল Account চেষ্টা করবেন একটি পিসি থেকে LOGIN করার।
  • সব সময় এক ISP ব্যবহার করা ভাল। (যেমনঃ রবি দিয়ে লগিন করলে সবসময় রবি ই ব্যবহার করা ভাল)
  • বিনা প্রয়োজনে আপনার পেপাল অ্যাকাউন্ট এ লগিন করবেন না।
  • আপনার Mastercard হাতে পাওয়ার পরে কার্ডটি Paypal এর সাথে যোগ করে নিন।
  • পেপাল এবং Payoneer এ একই নাম ব্যবহার করবেন। কারন Mastercard পেপাল এ যোগ করার সময় কাজে লাগবে।
  • চেস্টা করবেন শুধু USA verifyed paypal e বড় এমাউন্ট লেনদেন করতে।
  • মাঝে মাঝে পেওনার এর ব্যাংক এ পেপাল থেকে Withdraw দিবেন।
  • বড় Amount লেনদেন এর জন্য অবশ্যই আপনার পেপাল Account টি ফ্রী তে Personal থেকে Premiere এ Upgrade করে নিবেন। (তাহলে Account Limit হওয়ার সম্ভাবনা কমে যাবে)।

New payoneer Us payment Service Update:

অনেকে যারা আগে থেকেই পেওনার এর US Payment Service ব্যবহার করতেছেন তারা লক্ষ করে দেখবেন যে আপনার Payoneer er Us payment Profile এ নতুন Routing and Account নাম্বার দেওয়া হয়েছে। আপনি পেপাল অথবা অন্য কোথাও আগের সেট করা পুরানা Bank একাউন্ট এ Withdraw দিলেও আপনার পেওনার এ ডলার আসবে। Payoneer থেকে পাওয়া মেইলটি দেখুনঃ

Dear Sajedul,
Thank you for choosing Payoneer’s US Payment Service!
We are always working to improve the service, and are excited to let you know that you can now receive payments from any US company.

To provide you with this improved service, we have assigned you a new US account and routing number, which you can view by signing in to your Payoneer Account and selecting “US Payment Profile” from the “Receive Money” menu.

You can continue to receive payments from PayPal using your previous US account and routing number.

আশা করি পেপাল সমস্যার অনেকটাই সমাধান হবে। কোন সমস্যা হলে এবং কিছু জানার জন্য টিউমেন্ট করে জানান। সকলকে অনেক ধন্যবাদ। আমাকে facebook এ পাবেনঃ

Facebook Page

বাংলাদেশে ফ্রী Verified Paypal এবং Payoneer Mastercard

সাজেদুল হক

পুর্বে প্রকাশিত এইখানে

Hi, I am Sajedul Haque Masum. I am a Bangladeshi, lives in Gazipur the largest city in Bangladesh. My hometown is Kapasia, a upazila in Gazipur District. I am a Student of English Literature, currently studying in Bhawal Badre Alam Govt. College, Gazipur and part time Outsourcer, do paid blogging & affiliate marketer.

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

পেপাল নিযে বেশ কয়েকটি টিউন হইছে !
তবে আমার দেখা এটাই শেরা টিউন !! ধন্যবাদ শাজেদ

খুব ভালো পোস্ট। আশা করি ভবিষ্যতে কাজে লাগবে।

apnar referral link thekei account korlam. Pro to o rakhlam r nirbachito tune ar jonno mononon dilam. Vai Bangla type pari na tai Banglish vashai lekhar jonno khoma chailam. Dhonnobad!!! Supper like! Outstanding tune… Carry on… Good Luck!!!

    @HeavenDay:
    অনেক ধন্যবাদ। আসলে আমি রেফারেল লিঙ্ক টা দিতাম না। তবে রেফেরাল লিঙ্ক থেকে করলে আপনি যেই ২৫ ডলার পাবেন তা দিয়ে অ্যাকাউন্ট টি Active করতে পারবেন। তাই রেফেরাল লিঙ্ক তা দিলাম।

Actually for your nice post I must use your referral link. And I am not giving $25 from my pocket 🙂 . This is such a nice and helpful post for everyone. So I request to everyone that if any new user signup into payoneer please use his referral link. Because for this post he made a hard work. Again thanks!!!

Bangladesh vs Sri lanka Khela Dekhun Online Free>> http://www.vison21.com/2013/03/ten-cricket.html

techtunes এ আমাদের ওয়েবসাইট সম্পর্কে একটি লেখা দেওয়া হয়েছিল কিন্তু উন্রারা প্রথম পেজ থেকে সরিয়ে দিয়েছে। কিন্তু কেন?

http://www.techtunes.com.bd/reports/tune-id/194407

ধন্যবাদ

Paypal e kivabe doller load korbo?
Ar bonus $25 ki paypal account e pabo naki payoneer account e pabo?

    @জুমায়েদ তানবীন:
    অন্য কারও কাছে Contact করে যার কাছে Paypal $ আছে, তার কাছ Paypal Account এ ডলার কিনে আনতে পারেন।
    25 ডলার পাবেন আপনার Payoneer এর অ্যাকাউন্ট এ।

Thanks.
Amar bario kapasia

তবে একটি জিনিস জানার ছিল । এই রকম ভাবে আগেও অনেক অ্যাকাউন্ট করা র টিউন পেয়েছি । আমি যত টুকু জানি তা হল পেপাল এই সিস্টেম এ অ্যাকাউন্ট করতে দেয় এমন কি ভেরিফাই করতেও দেয় । কিন্তু বড় রকমের ডলার অ্যাকাউন্ট এ আসলে ওই ডলার সহ অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেয় । আপনার মতামত চাই এই বিষয়ে ……।।

    @Md Arif Hossain:
    সুধু ব্যাংক দিয়ে verify করা থাকলে বড় Amount এর ক্ষেত্রে সমস্যা হতে পারে। তাই আপনার Payoneer কার্ড দিয়ে ও Verify করে নিবেন। উপরে কিছু বিষয় আপডেট করা হয়েছে। আর প্রথম দিকে বেশি বড় Amount লেনদেন করবেন না। আস্তে আস্তে বারাবেন।

    @Md Arif Hossain: amar ek friend ei rokom kore ekta paypal account kore onek din use kortesilo. suddenly $400 transaction korte jeye suspend hoe gese.

ভাই আপনাকে অনেক ধন্যবাদ আর এক্তু ভাল হতো যদি আপনি US এর ফোন নাম্বার সহ থিকিনা তাও দিতেন। তাসারা আমি খুলত্বে পারতেসিনা আমি!!! please!

vai amar apyoneer mastercard ase, but ami paypal account verify kortae cai ai card diya. Amar payoneer account a to service option nai. Amar payoneer account active kora ami kivabae paypal verify korbo?
Please janaben.

    @sandipbd12:
    আপনি Payoneer এর সাপোর্ট এ যোগাযোগ করে এই সার্ভিস Enable করতে পারেন

ধন্যবাদ ভাইয়া অনেক কষ্ট করে লিখছেন৤ আমার নিজের এখনো National ID নাই, আমি কি পারব??

টিউনার ভাই,সরকার এদেশে পেপাল এর ব্যবস্থা করলে এত ঝামেলা করা লাগত না। 🙁

Tunes টি তে কিছু জরুরি বিষয় আপডেট করা হয়েছে।

ধন্যবাদ ভাইয়া ভবিষ্যতে কাজে লাগবে।

ধন্যবাদ, আমি এইটা অনেক দিন খুঁজছি। আপনাকে হাজার বার ধন্যবাদ… 🙂

ভাল লাগল পোষ্টটির জন্য ধন্যবাদ।।ভবিষ্যতে কাজে লাগবে।।

Ami card er jonno apply korchi tnx……….

চমৎকার টিউন 🙂

আর বাড়িও কিন্তু গাজীপুর 🙂

জটিল টিউন খুব কাজে দেবে অসংখ্য ধন্যবাদ

vai paypal accoun e taka keme rkhbo?????

Mane dollar rkhte bollen to dollar kemne rakhbo?

@বিদ্রোহী™ চালা বাজার আমার বাড়ি।

ami bari gele daoat dibo ne. i live in dhaka

কবে যে আমরা,আমাদের দেশের হয়ে Paypal Account Open করতে পারবে ! আমাদের দিকে কেউ দেখেনা! কিযে হচ্ছে দেশটা নিয়ে!
Thanks for this Tune.

সাজেদুল ভাই, প্রথমেই আপনাকে আমার পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ, এত সুন্দর একটি টিউন করার জন্য, আমি আপনার নিয়ম অনুযায়ী paypal এ সাইন ইন করলাম, আপনার পরবর্তী ধাপ অনুযায়ী payonner এ ও সাইন ইন করলাম কিছুক্ষনের মধ্যে আমার ইমেইলে ID আপলোড করার verification মেইল পেলাম এবং আমার passport copy upload করে দিলাম, এখন approved হবার অপেক্ষায় আছি ।

    @Mithu:
    আশা করি ২-৩ দিন এর মদ্ধে Approve হয়ে যাবে। আগে ১ দিনেই Approve হয়ে যেত। কিন্তু এখন অনেক আবেদন পরে তাই ২-৩ দিন সময় নিতে পারে। 😀 😀

      @বিদ্রোহী™: আবারো ধন্যবাদ ভাইয়া আপনাকে ।

        @Mithu: ভাই আজকে ১৫ দিন হয়ে গেলো এখনো কোনো approved মেইল পেলাম না, আমাকে urgent সাহায্য করুন, আমি এখন কি করতে পারি ……।

Local bank theke paypal account e dollar rakha jabe???

ভাই আমাকে ওরা আপ্রভ করেছে। আমি কি এটা দিয়ে ভেরিফাই করতে পারব। নাকি কার্ড আসা পর্যন্ত অপেক্ করব।

ভাই ভুল হয়েছে।
ভাই আমাকে ওরা আপ্রভ করেছে।কার্ড ১৪ এপ্রিল দিবে ।আমাকে Virtual US Bank Account দিয়েছে। আমি কি এটা দিয়ে ভেরিফাই করতে পারব। নাকি কার্ড আসা পর্যন্ত অপেক্ষা করব।

    @Kh ফয়সাল: হা আপনি কার্ড আসার আগেই এই টা দিয়ে Verify করতে পারবেন। আর কার্ড পেলে পেপাল কার্ড দিয়ে ও Verify করে নিয়েন।
    ধন্যবাদ

      @বিদ্রোহী™: ভাই কার্ড ছাড়া পেপাল ভেরিফাই করতে হলে কি payneer এর ঠিকানা change করতে হবে?

      @বিদ্রোহী™: ভাই আপনার মোবাইল নম্বারটা দিবেন pls.
      আমার টা ০১৭৭৯-৯৯৯-৯২০

ভাই ETRADE দিইয়ে varified আমার একটা paypal account আছে ।কিন্তু ডলার জমাবো কিভাবে বুজতেছিনা মানে আমি যদি PAYPAL ACCOUNT E ডলার রাখতে চাই তাহলে কি etrade ER ACCOUNT নাম্বার এ ডলার জমা দিব ?নাকি PAYPAL ER ACCOUNT NUMBER এ? আর আমি PAYAPL ER ACCOUNT নাম্বার টা পাচ্ছি না হেল্পান প্লিজ

    @MOIN UDDIN ABIR:
    Dollar রাখতে হবে আপনার পেপাল অ্যাকাউন্ট এ। আপনি যেই ইমেইল দিয়ে পেপাল অ্যাকাউন্ট খুলেছেন অই ইমেইল ই আপনার পেপাল এর Account নাম্বার।

দারুন টিউন করেছেন বিদ্রোহী সাহেব ! গতমাসেই পেওনারের এই সার্ভিস বা বিষয়টি সমন্ধে জেনেছি এবং আমার একাউন্টে USPS ও এক্টিভ করে নিয়েছি !

খুব শিঘ্রই আপনার পুরা টিউনটি ফলো করে একটা পেপাল একাউন্ট খুলব। অনেক গুরুত্বপূর্ণ কিছু তথ্য দিয়েছেন দেখলাম।
অনেক ধন্যবাদ। 🙂

    @সাইফুল ইসলাম:
    😀 😀 😀 আরে সাইফুল ভাই নাকি? সাহেব বলিয়া লজ্জা দিবেন না 😛
    আমি আগে সালেহ আহমেদ ভাই এর মাধ্যমে পেপাল এর ডলার আনতাম। Payoneer এর USPS সার্ভিস টা অনেক আগেই আমার Payoneer এর অ্যাকাউন্ট এ ছিল। কিন্তু তখন বুজতাম না এই কি জিনিশ। এখন এই সার্ভিস ব্যাবহার কইরা বহুত আরামে আছি। ডলার বেচা কেনা অনেক ঝামেলা। এখন আরামচে পেপাল এর ডলার Payoneer এ নিয়া আসি। Payoneer এর চার্জ সহ হিসেব করলে ডলার এর দাম Average এ ৭৫ টাকার উপরে পাই। খারাপ কি?
    আপনাকে কমেন্ট করার জন্য অনেক ধন্যবাদ
    😀 😀 😀

ভাই, অসাধারণ টিউন….নির্বাচিত হোক……ধন্যবাদ……… যদি USA ফেক ঠিকানা ব্যবহার করি তাহলে কি কোন সমস্যা হবে ভবিষ্যতে????

    @amit:
    ধন্যবাদ। USA ফেক ঠিকানা ব্যবহার করলে সমস্যা হবে না আশা করি। তবে নিয়ম কানুন মেনে চলবেন। আর যদি কার্ড হাতে পান তাহলে কার্ড টাও পেপাল এর সাথে অ্যাড করে Confirm করে নিবেন। তাহলে আপনার পেপাল Fully Verifyed হয়ে যাবে। তখন ডলার সেল না করে Payoneer এর ব্যাংক অ্যাকাউন্ট এ Withdraw দিয়ে ডলার ক্যাশ করবেন। আমার মতে ডলার সেল না করে এইভাবে Withdraw দেওয়া বেশি নিরাপদ।

Onek Sundor hoisee. Airokom akta kisui khujtesilam..

oneeeeeeeeeek sundor tune.onekeroi kaje lagbe………..many many thanks.

এই মাত্র US Payment Service ব্যাবহার করে পেপাল থেকে একটা পেমেন্ট পাইলামঃ

Dear Sajedul Haque,
Your Payoneer Prepaid debit MasterCard® has been loaded with $455.00.
With your Prepaid debit MasterCard, you can:
Withdraw money from ATMs around the world.
Use the card in stores.
Make purchases over the internet at online retailers.
😀 😀 😀

Thanks Brother,
apni full gosiye likhechen…… jodi kisu mone na koren apnar email ta amake share korben vai?
bdpips24.blogspot.com

Nice tune …… pls. keep it up… I believe this tune should be selective tune…… Thanks brother for your hard work……..

ভাই এই ভাবে করার পর ও অ্যাকাউন্ট লিমিট করে দেই। আমার $150 এর অ্যাকাউন্ট নিয়া ধরা খাইয়া বসে আছি।

    @রাজু:
    আপনার অ্যাকাউন্ট টা সম্ভবত Personal ছিল। বড় Amount এর লেন দেন এর জন্য Premiere অ্যাকাউন্ট এ ফ্রী Upgrade করে নিলে এই সমস্যা হওয়ার কথা না। Personal অ্যাকাউন্ট ছোট লেনদেন এর জন্য ব্যাবহার হয়। তাই Personal অ্যাকাউন্ট এর কিছু লিমিট থাকে।

Payoneer theke ai mail ta astese er mane ki aktu bolben EXPERT Vaiara.
Dear Mijanur,

Activate your Payoneer Prepaid debit MasterCard®.

We have noticed that your Prepaid debit MasterCard® has not yet been activated, although it has been successfully issued.

We would like to ensure that you have received the card, and have all the information you need to activate it.

Once the card is activated, you can start loading money onto the card and begin using it to shop in stores, online or draw cash from ATM’s

To link a new payee to your existing card, please enter to your online account with your new partner, select Payoneer as your payment method and click “Already applied for a Payoneer account? Click Here!” (This will usually appear on the upper right corner).

If you never received your Payoneer Prepaid debit MasterCard® please contact us through our Contact Form, so we can track or alternatively issue you a new card.

Here is your Cardholder User Name, in case you’ve forgotten:
Card Holder Name:
Due to security reasons, your password is not displayed in this e-mail. You may request it to be e-mailed to you when you attempt to activate the card

    @moinu95:
    তারা বলতেছে যে, আপনি আপনার কার্ড এখনো অ্যাক্টিভ করেন নি। আপনি যদি কার্ড হাতে পেয়ে থাকেন তাহলে Card টি অ্যাক্টিভ করে নিতে পারেন। আর কার্ড এখনো না পেয়ে থাকলে কোন সমস্যা নাই

paynore master card-e kivabe dolar load kora jay. Ar eTa diye ki online-e kenakata kora jay.

    @Jewel:
    Credit card diya load kora jay. Tachara apni payoneer er virtual bank account er maddhome Us Payment service er maddhome o Paypal theke dollar load kore parben.
    হা অবশ্যই কেনাকাটা করা যায় ।

      @বিদ্রোহী™: amar payoneer card asay ami US virtual bank account kortay chai aita ke vabay korbo, aktu help koren r amar veryfied paypal asay aita thaika ke vabay payoneer a load korbo…..aktu janan vai

Payoneer registration karar shathe shathe ki account log in kara jay?ami account log in karte parci na.bolse password vul! Password ami copy pest marci vul habar katha na.

    @S Rahman: copy past na koray type koray try koren 3 bar ar upor holay lock hobay

samiul vi..ami Payoneer registration karar somoy password word file theke pest mereci.

amni ki vi Payoneer registration karar shathe shathe log in karte perecilen?

paypal registration karar shathe shathe log in karte parlam but Payoneer partaci na ato guli form puron karar por log in karte na parle kemon lage balun ta.!

Personal VS Premiere অ্যাকাউন্ট এর চার্জঃ
অ্যাকাউন্ট রেজিস্ট্রেশানঃ (0 বনাম 0)
কাউকে ডলার পাঠালেঃ (ex. to pay someone)= (0 বনাম 0)
যদি সরাসরি কারও পেপাল এর Balance থেকে ডলার Receive হয়ঃ (0 বনাম. 2.9% + 30 Cent)
যদি কেউ Credit কার্ড এর Balance থেকে ডলার পাঠায়ঃ (4.9% + 30 Cent বনাম. 2.9% + 30 Cent)
যদি কেউ তার ব্যাংক থেকে আপনার পেপাল এ ডলার পাঠায়ঃ (4.9% + 30 cent বনাম 2.9% + 30 Cent)

আপনার মাসে ডলার গ্রহন এর পরিমান বেশি হয় তাহলে অবশ্যই Premiere Account এ Upgrade করতে হবে। Otherwise বড় Amount এর ডলার আপনার Account এ আসলে Account লিমিট হতে পারে।

bro, আপনাকে tune টা করার জন্য অনেক ধন্যবাদ। কিন্তু আমার একটা সমস্যা আছে। আমার Payoneer Card আছে কিন্তু অনেক দিন ব্যাবহার না করার কারণে এটা ব্লক হয়ে গেছে। টাকা না লোড করলে ওপেন হবে না। সে ক্ষেত্রে করনিও কি বলতে পারবেন?

bro, আমার উপরের প্রশ্ন এর সাথে দয়া করে আর একটা প্রশ্নের উত্তর দিবেন। আমি কোন অ্যাকাউন্ট এর জন্নই সর্বচ্চ কত টাকা লেনদেন করতে পারব। personal , premium, businees অ্যাকাউন্ট এর জন্য ? সব চেয়ে ভাল এটা নয় কি এক বারে premium অ্যাকাউন্ট খুলে নেওয়া তাহলে কোন সময় বড় amount আসলে কোন risk থাকবে না?

    @smart_shovon:
    Personal Account Receiving Limit. If you have a Personal Account, you may not receive more than $500.00 USD per month in funds when the sender selects as the category of purchase: (a) eBay item, (b) auction goods, or (c) goods-other. Once you have received $500.00 USD in a month, we will place subsequent payments in pending status, and you will be required to upgrade to a Premier or Business Account to accept the pending payments.

pray 1 month holo us payment service er jonno apply korsi. But ekhono approve hoy nai. Ami ghotona bujhte parlam na. Customer care e online chat korle bole wait korte. Apnar koto din legechilo us payment service approve hoite?

বিদ্রোহী ভাই ধন্যবাদ এত বিশাল এবং সুন্দর একটি টিউন করার জন্য,আসলে ধন্যবাদ দিলেও কম হয়ে যাবে।ভাই আমার কয়েকটি বিষয় জানতে চাচ্ছি।
১.ক্রেডিট কার্ড দিয়ে ভেরিফাই করার আগে Payoneer Account এর ঠিকানা সাময়িক পরিবর্তন করতে হবে,এখন আমি যদি সাময়িক ঠিকানা পরিবর্তন করি তাহলেতো পেওনিয়র কে আবার ঠিকানার প্রুফ দিতে হবে তাই না??আমি প্রুফ কোথায় পাব?
আর ভেরিফাই করার পর যদি বাংলাদেশ থেকে এক্সেস করি পেপাল এ তাহলে নাকি আমার একাউন্ট ব্লক করে দেবে কারন পেপাল নাকি আইপি ট্র্যাক করে।আমাকে একটু এই দুটো বিষয় বুঝিয়ে বলবেন,ধন্যবাদ।

আমার কাছে তো ন্যাশনাল আইডি কার্ড/ড্রাইভিং লাইসেন্স/পাসপোর্ট কিছুই নাই 🙁 এখন উপায়? O.o

তাহলে আমার সাথে যোগাযোগ করেন।আমি 100% USA ভেরিফাইড paypal অ্যাকাউন্ট সেল করি।যোগাযোগ = 8801911848320 । অথবা এই সাইট এ গিয়ে কমেন্ট করেন : http://www.softandmovie.com/

আজকে আমি এক ভাইর কাছে পেওনিয়র ডলার ক্রয় প্রসঙ্গে কথা বলি আর তখনই একটি ব্যপার আমি তার কাছ থেকে শুনি সেটা হল বাংলাদেশ থেকে যদি পেপাল এ এক্সেস করি তাহলে নাকি একাউন্ট ব্লক করে দেয়,তারা নাকি আই.পি ট্র্যাক করে এবং সে আমাকে বলল যে বাংলাদেশ থেকে পেপাল যদি চালাতে হয় তাহলে একমাত্র উপায় হচ্ছে VPS.উনি আমাকে http://www.brust.net এই ঠিকানাটি দিল।
আমি আমার টেকটিউনস এর সকল ভাই ও বন্ধুদের কা্ছে এই বিষয়টি সম্পর্কে একটূ বিস্তারিত জানতে চাচ্ছি।আসলে ব্যপারটি কি?আপনারা যারা বাংলাদেশে বসে পেপাল ব্যবহার করেন মূলত কিভাবে ব্যবহার করেন?আমি যদি VPN ব্যবহার করে পেপাল চালাই তাতে কি সমস্যা হওয়ার কথা???আর আমি পেপাল ভেরীফাই করার জন্য ভার্চুয়াল ব্যাংক একাউন্ট ব্যবহার করতে চাচ্ছি এবং ক্রে্ডিট কার্ড দিয়েও ভেরিফাই করতে চাচ্ছি।এখানে আর একটি বিষয় উল্লেখ করতে চাই সেটা হল আমার ক্রেডিট কার্ড এর ঠিকানা বাংলাদেশ এ আর পেপালতো ইউ এস এ ‘র ঠিকানা দিয়ে করা।আর আমি মাসে সর্বোচ্চ প্রয়োজন মাফিক ১০০$ ডলার ব্যবহার করব তাও কয়েকবারে।অনুগ্রহ করে আমাকে বিস্তারিত ভাবে জানিয়ে সাহায্য করবেন। সকলকে ধন্যবাদ।

Shob e thik ase tobe john limit khaiben r paypal apanr ip ta dorte parbe tokhon 10000% limit.

Limit remove korte hole proof of adress , bank statment ( not online statment , they will ask real statement which will be given via bank pad)

r o kothin holo id card chaile. So ja account e thakbe tao jabe.So …………

brother .please tell me
how can i get paypal pin???
1.I already open a usa paypal adress by flowing your tune.I have payoneer account.I will get card next months.
2.I already add bank account (virtual usa)& It is pending .need 2-3 day.
can U tell me when I get paypal pin???

ফেক জিনিষ দিয়ে বেশিদিন টেকা যাবে ? :O

Bhiya…
Very Nice Tune Hoise…
But Amar Kisu Problem..Amar Age Theke oDesk theke payoneer er mastercard paisi…kintu amar payoneer account e dhukar pore “US Payment Service” Naame Kunu Option Painai…Please help me Amar Paypal Khub Dorkar…
Ami Apnar Help er Jonne Opekkha Kortesi..
Rajon

    @R Star:
    Thanks.
    আপনি Payoneer এর লাইভ সাপোর্ট এ যোগাযোগ করেন। এবং বলবেন I want to use us payment service. তাহলে তারা আপনাকে সব বলবে এবং কিছু Document Submit করতে বলবে।

আপনার টিউনটা অনেক সুন্দর হয়েছে । তবে ২ টা জিনিষ
১) (এইখান থেকে Signup করলে আপনি পাবেন ২৫ ডলার ফ্রী সাথে আমি নিজেও পাব ২৫ ডলার) – সাইনআপ করলেই পাবেন না, প্রথম বার ১০০ ডলার রিচারজ করতে হবে
২) কার্ড এপ্রুভ হওয়া মাত্র পেয়নিয়ার ইউএস পেমেন্ট সার্ভিস চালু হবে না । এর জন্য এপ্লাই করতে হবে এবং ওদের চাওয়া ডকুমেন্ট দিতে হবে । এপ্লাই করার ৭ – ১৫ দিনের মধ্যে আপ্রুভ হইতেও পারে নাও পারে । এইটা সম্পূর্ণ ওদের ইচ্ছার উপর নির্ভর করে । আগে সহজে দিতো , এখন সহজে দেয় না ।

যদিওবা আমি নিজে এইভাবে ব্যবহার করছি তবুও সবাইকে বলবো এইভাবে পেপাল ব্যবহার করা কখনই নিরাপদ না । ওদের সিকিউরিটি সিস্টেম অনেক উন্নত । যেকোনো সময় আপনার একাউন্ট লিমিট করে দিবে ডলার সহ । তখন আরও ৬ টা স্টেপ ভেরিফাই করতে বলবে যা আপনি কখনই পারবেন না । সুতরাং এমন একাউন্ট দিয়ে কখনই বড় অংকের টাকা লেনদেন করবেন না । আমার সাথে বিদ্রোহী ভাইও একমত হবেন ।

    @আহত:
    আপনার ১ নাম্বার কথাটা ঠিক আছে। ১০০ ডলার লোড করার পরেই ২ জন ২৫ ডলার করে পাবে। আর আমি ৫ দিন আগে আমার আব্বুর নামে একটা Payoneer এর অ্যাকাউন্ট খুলসিলাম। আমার কার্ড Approve হওয়ার সাথে সাথেই আমার US Payment Service টা Active হয়েছে। তাই বললাম। আর US Payment Service Continously ব্যাবহার করলে US Payment সার্ভিস টা Verify করা লাগে। এই জন্য National ID Submit করা সহ আরেকটি কাজ করা লাগে। আপনি US এইরকম একটা মেইল পাবেনঃ Note: Your US Payment Service has not yet been verified. All payments received using the service may not be funded to your card until you have completed the verification process.
    Click here to complete the US Payment Service Questionnaire
    এইখানে আপনাকে আপনার ইনকাম এর সোর্স টা বলতে হবে।
    আর একটা কথা হল। আপনি যদি পেপাল এর ডলার শুধু মাত্র US এর ভিতরে কারও কাছে Send করেন তাহলে Account লিমিট হবার সম্ভাবনা কম। Paypal US এর বাহিরে ডলার পাঠালে আপনার Account এ অতিরিক্ত নজর রাখবে। তাই ডলার সেল না করে US Payment Service এর মাধ্যমে Withdraw করলে Account বেশি নিরাপদ এ থাকে। তার পরেও যদি লিমিট হয়ে যায়। পেপাল আপনাকে সম্ভবত ৬ মাস পরে একটা সুযোগ দিবে আপনার Account এ থাকা ডলার Withdraw করার। তখন আপনি আপনার ব্যাংক অ্যাকাউন্ট এ নিয়ে আসতে পারবেন। এবং মাস্টার কার্ড দিয়ে Withdraw দিতে পারবেন।
    তাই আমার কাছে এই উপায় টাই সবচেয়ে ভাল মনে হয়েছে। Etrade দিয়া Verify করলে এই সুবিধা টা বাংলাদেশে পাবেন না।
    ধন্যবাদ।

      @বিদ্রোহী™: Etrade দিয়া ভেরিফাই করে বিশাল ধরা খেয়েছিলাম । ওইটা পুরাই ভুয়া । যেকোনো ট্রান্সেকসন করলেই আটকায় দিবে । পেয়নিয়ারই ইউএস পেমেন্ট সার্ভিস তাই অনেক বেশী নিরাপদ । তারপরও যতক্ষণ অন্য উপায় আছে ততক্ষণ পেপাল এর কাছে না যাওয়াই মঙ্গল ।

        @আহত:
        হা ভাই। আমার জানা মতে এখন পর্যন্ত এই উপায় টাই বেশি নিরাপদ। হা পেপাল বেবহার এর একটা রিস্ক ত থেকেই যায়। তার পরেও যাদের পেপাল ছাড়া চলে না তাদের কাজে লাগবে। অনেক কম্পানি পেপাল ছাড়া পেমেন্ট ই দেয় না। দেখা যায় পেপাল না থাকার কারনে অনেক ডলার পায় না।
        টাই এইটা তাদের ভালই কাজে আশবে। আমি যেইসব কম্পানি থেকে পেমেন্ট পাই বেশির ভাগ পেপাল এ দেয়। তাই এই উপায় অবলম্বন না করলে সব ডলার লস খামু।

Voter Id Card submit করলাম আজ ৩ দিন । কোন খবর নাই

তাহলে আমার সাথে যোগাযোগ করেন.২ ঘণ্টার মধ্যে ভেরিফাইড paypal।আমি 100% USA ভেরিফাইড paypal অ্যাকাউন্ট সেল করি।যোগাযোগ = 8801911848320 । অথবা এই সাইট এ গিয়ে কমেন্ট করেন : http://www.softandmovie.com/

বিদ্রোহী™ ভাই

প্রথমেই আপনাকে অসীম ধন্যবাদ। একদম হৃদয় থেকে সালাম ।

আমি আমার বাবার National ID দিয়া অ্যাকাউন্ট খুলছি এবং তা approve ও হইছে। আমি National ID SCAN COPY ও upload দিলাম, মনে হয় কার্ড পাবো । কিন্তু আমি Odesk এ কাজ ছোট ছোট কাজ করা শুরু করছি , এখন এই PAYONEER কার্ড কিভাবে আমার Odesk এর account e যোগ করবো ?

NOTE- Odesk and Payoneer এ আলাদা আলদা email use করছি । এই নিয়া কি কোন টিউন করবেন ? খুব উপকার হয়।

    @tech.shuvo: আপনার যদি একটি একটি Payoneer এর কার্ড থাকে তাহলে এইটা দিয়েই Odesk সহ সকল Payoneer এর পার্টনার কম্পানি তে যোগ করতে পারবেন। এই জন্য Odesk এ গিয়ে Payoneer এর Apply করার লিঙ্কে ক্লিক করলে দেখবেন যে একটি লেখা আছে Alrready Have Payoneer Account এই রকম কিছু। অইখানে আপনার Payoneer Account এর Details দেন তাহলে Odesk এর সাথে আপনার Already পাওয়া কার্ড যোগ হয়ে যাবে।

      @বিদ্রোহী™: আলাদা ইমেইল ব্যাবহার করলে ও সমস্যা

        @বিদ্রোহী™: সমস্যা আছে না নাই ? আর আমার কোন payoneer card nai . so can i add this payoneer card which applied by my father id ? noted my odesk account open by my emai but payonner card which i registered under you rules by father id and email. because i don’t have any national id.

ধন্যবাদ বিদ্রোহী™ . .

অবশেষে আমি Verified PayPal Holder হলাম . .

ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ . .

    @নোমান হোসাইন: নোমান ভাই এর কাছে জানতে চাচ্ছি আপনি দুই ভাবে পেপাল ভেরিফাই করছেন নাকি শুধু ইউএস ব্যাংক একাউন্ট দিয়ে করেছেন???

    আর বিদ্রোহী ভাই এর কাছে জানতে চাচ্ছি যে,ভাই আমার পেপাল একাউন্ট এর নাম/ঠিকানা এবং আমার ইবে একাউন্ট এর নাম ঠিকানা এক নয়(পেপাল ইউ এস এর ঠিকানা,ইবে’তে বাংলাদেশের ঠিকানা।ইমেইল ও দুই একাউন্ট এ আলাদা আলাদা।সেইক্ষেত্রে আমি যদি ইবে থেকে কোনো কিছু কিনি তাহলে কি কোনো সমস্যা হবে??বা সমস্যা হলে সমাধান কি??
    আর একটা ব্যপার ভাই আমি কোথাও পেওনিয়র এর ডলার পাচ্ছি না,এমতবস্থায় আমি পে্পাল এ ডলার লোড দিয়ে ব্যংক ইউথড্র এর মাধ্যমে পেওনিয়র এ ডলার(এই ধরেন ৫০$ দুই কি তিনবারে) নিয়ে যাই কোনো সমস্যা হবে???
    আর পেওনিয়র থেকে পেইজা তে কি ডলার দেয়া যায়???আপনি ভাল থাকবেন।

      @রাজ: Ebay এর বেপারে আমার ধারনা নাই। তাই বলতে পারব না। ব্যংক ইউথড্র এর মাধ্যমে পেওনিয়র এ ডলার(এই ধরেন ৫০$ দুই কি তিনবারে নিলে সমস্যা হবে না

ভাইজান সব ই ঠিক আছে কিন্তু… US পেপাল খুলতে সোস্যাল সিকিউরিটি নম্বর লাগে, এই নম্বর খুব ই সেন্সিটিভ জিনিস যা কেউ কাওরে বলে না পর্যন্ত। আপনি হয়ত যে কোন একটা ভুয়া নম্বর ব্যবহার করতে পারেন। কিন্তু…সেটা কারো নম্বর এর সাথে মিলে যায় আর সে যদি আগে থেকে ই পেপাল ইউস করে, অথবা নতুন ভাবে করতে যায় তখন পরবেন বিপদে। পেপাল নানান প্রুফ ডকুমেন্টস চাইবে যা আপনি আমি কেউ দিতে পারবো না।

ভাই মানিবুকারস পাইওনিয়ার এর সাথে অ্যাড করার কোন উপায় আছে কি?

ভাই, payoneer ভালো নাকি neteller ভালো? neteller card দিয়ে কি উপরোক্ত কাজগুলো করা যাবে? Confusion এ আছি। জানালে উপকৃত হব।

ভাই আজকে থেকে ১ মাস আগে registration করলাম এখনো কোনো approved মেইল পেলাম না , দয়া করে সাহায্য করুন…।।

গত ২৭ মার্চ Registration করলাম, আজকে PaYoneer MasterCard হাতে পেলাম।
অনেক ভালো লাগলো।
ধন্যবাদ বিদ্রোহী™ আপনাকে।

*** বাংলাদেশ হতে কি ভাবে Payoneer MasterCard এ টাকা লোড করবো, তা জানালে অনেক উপকৃত হতাম।

Bhai, amar card order korchi 1mas aage ekhono verification email pai nai. Somossa ki ami affiliate link dia sign up korchi. Er aageo ami payoneer mastercard er jonnoorder korchilam but seta chilo http://www.payoneer.com theka ar seta kenojeno verify hoy nai. Janake khush hotam.

    @Mahib: Arektu dorjo dorun payea jaben. R na pele aber onno account er jonno apply korun.

আমি কি কার্ড টা বাসায় ডেলিভারি পাব নাকি পোস্ট অফিসে যেতে হবে? Ami ki card ta bashay delivery pabo naki post office e jete hobe?

ভাই ,আমার কাছে এই মেসেজ তা আসচে।
now ki korbo vai……………………

We see that you have recently applied for a Payoneer card while you already have an existing and active Payoneer account.

If you are applying for another account because you have not received your previous card, or if your card has been lost or stolen, please contact our Customer Support for a replacement card, using your existing account’s e-mail address.

Otherwise, please explain why you have applied for an additional card. This will help us better handle your request. Once we receive your response, we will send you an update regarding your application approval.

    @fuzail: Seems you have tried two times for the card. Send a massage mention the reason behind it and they will rethink whether it should be approved or not…

Good and helpful post.

Got my one, just need to verify the credit card. Thanks BIDROHI brah!

@bidrhoi bhai
onek onek thanx, apnar tune ta onek important, amra jara new user amader jonno khub dorkar apnader esob important tune, pls continue..

ami 04 may 2013 te apnar ture pode application koreci, ami jodio er age aro ekbar apply korecilam but card aseni, ekhon apnar tune pore korar por 4 may apply koreci, 6 june ami card peyechi, thank you bhai…

bhai ami odesk e account kori 2012 january, tokon ami odesk teke payoneer card er jonno apply korechi but approve hoini, ami oi mail gulu sob harie felechi, ami ekhn @bidrohi bhai er tune pore abar onno ekta mail id die apply kore payoneer card peyechi, ekhon prob hocce ami eta odesk er sate add korte parchina, jokoni add korte jai tokon ora bole you already applied for card, than ami new card er account die login kori, kono result paina.. amar prob ta T/T er kew solve kore diben plss…..

Card add korte gele bole –
“This credit card has been denied by the bank that issued your credit card. For details on why your card was denied, please contact your credit card issuer’s customer service department. Or, you may want to try adding a different credit card.” – Eita bole vai? 🙁 ki korbo?

When I registered for Payoneer card I used a Bangladeshi address. But to verify my debit card with Paypal I need to change this address to a US address that I used while signing up for Paypal. But cannot edit my country in Payoyeer account. (can change street address only). What to do?

Vai apnar contract number ta ki daua jabe…..

এখন Diposit হওয়া ২ টা amount আপনি আপনার Paypal এ লগিন করে Confirm Bank Account এ ক্লিক করে Submit করেন। তাহলেই আপনার Paypal Account টি verifyed হয়ে যাবে।
vai ai jaigai ki korbo amount dileto hoitase na pls help via……

zip code ki???

আমি ইউ এস এর ঠিকানা একটি পেপাল আইডি খুলছি। কিন্তু আইডিতে লগিন করলে Confirm PayPal Mobile এবং Add a home phone number এই নোটিশ দুটো দেখায়। আমি এখন কি করব? জানালে অনেক উপকৃত হবো।

অথবা আমি যদি ইউ এস এর কারো ফোন নং কনফার্ম করি তাহলে পরবর্তীতে কি হবে?

Please Help Me.

Have a nice day.

Bhi anoke upokar hylo r jodi karo free shopping card/credit card ba kono bank support lagla call me 01836795898 ami help korbo
tnx

Very Good And Helpful Tune
Solved Most Of My Problems
But I want to ask Won’t It Be Dangerous if I use US Address?
Like When I Try to Recover My Account

vai ..votar id card er ki 2 side scan kore dibo na ek side? plz janaben……

ভাই, আপনার পোস্টটি ভালো লাগলো কিন্তু আবার একটা বিযয় জানতে চাই, Paypal Account Verifyed হওয়ার পর কি country Address change করতে পারবো ?(অর্থাৎ, আমেরিকা address দিয়ে account করেছি এখন কি Bangladesh Address দিতে পারবো ? জানালে উপকৃ্ত হবো)

Vai Approve korar ag porjonto ki payoniar a log in kora jay na? ami ajke try korlam amake mail kore approve howar jonno 3-7 day time nilo kintu ami log in korte parchina. wrong information dakhay.

amar payoneer account a us payment option bola kichu nai,support a mail deoar por tara bol lo oitar jonno naki ekhon apply korta hoi.Ar apply korar por onak kichu chai approve hoar jonno.akhon ki kora jai bolan to bhai akta payoneer virtual bank paita?

@রকিব apni most probably apna name ditasan user id ta kintu access korta email dita hoi.

vai, ato $ income koren kivabe?
Apner article ta kub valo kore monojog soho porlam. kub valo laglo. osadharon. onek thanks.

Vai, UK er address (fake) dia verify korbo kivabe. janale kusi hobo.

ভাই ACTIVATION ই মেইল আসেতেছে না। কি করি বলেন তো ?

Bhai keyo achen amar payoneer card odesk payoneer card block hoye ache
unblock korbo kibabe 01814984710

ভাই আপনাকে অনেক ধন্যবাদ।
আজ Payoneer কাড হাতে পেলাম। আপনার নির্দেশ মত সব গুলো ধাপ অনুসরন করেছি সফল ভাবে।
শুধু Paypal এ কার্ড ভেরিফিকেশন করি নাই। আপনি লিখেছেন, Paypal এ কার্ড ভেরিফিকেশন এর সময়
Payoneer কার্ড এ তিন ডলার থাকতে হবে। এখন আমার প্রশ্ন কিভাবে Payoneer কার্ড এ ডলার আপলোড
করব। Skrill থেকে কি ডলার আপলোড করতে পারব? দয়া করে জানাবেন।

Ai rokom Tune hoy bole e techtunes Bangladesh er onnotomo sera site. Paypal er BD te na asa nia bidroho kore bidrohi vai je tune korlen .. amar mone hoy paypal aslo ki na aslo seita nia ar matha chapranor dorkar nai ,, ( ontoto onek somossa kome gelo ) . Payoneer e National ID up korlam.. dekhi koydin lage. Chorom tune tar jonno onek dhonnobad. 🙂

একটা US Payment Service এর Account Number ও Routing number দিয়ে কি এক এর অধিক Paypal Verify করা যাবে?

@বিদ্রোহী :Onek nice tune. genius Vai thanks. amar home village o kapasia. apner no dile Opokar hoto.

Bhai, Ami jokhn paypal oDesk a add korte jai tokhn bole j limited accecc. Ekhn ki korbo? Limited accecc ki change kora jabe? Please help me

Dear, Thanks a lot…
আপনার দেওয়া পদ্ধতি ফলো করে পেওনার এবং পেপ্যাল একাউন্ট ওপেন করেছি, আমার কার্ড হাতে পায় নাই, Paypal ভেরিফিকেশন done এখন Paypal ফান্ড দরকার, আপনার নিজের অথবা নির্ভরযোগ্য কোন সোর্স থাকলে জানাবেন.. অপেক্ষায় রইলাম.

ভাই আমাকে একটু সহায্য করেন
আমি বুঝতে পারছি না payniar এর address system টা আমার addressএখানে দিলাম—-
village- Monakasaha, post: monakasha, thana- Shibganj, District: Chapai Nawabganj

এখন এটা কিভাবে payonear address এ লিখব।
এর আগে apply ‍করেছিলাম কিন্তু ভুল হয়েছিল তাই ‍সেটা পাইনি

ধন্যবাদ আপনাদের এই পদ্ধতি আবিস্কার করার জন্য, আমার নিজের কোন সোর্স নাই যেখান থেকে উইথ ড্র করতে পারি, ভাই আমি paypal ডলার লোড করবো অনুগ্রহ করে বিশ্বাসযোগ্য ব্যক্তি/প্রতিষ্ঠান/গ্রুপ থাকলে তাদের সন্ধান দিবেন তাতে আমার এবং অনেকর উপকার হবে, আপনার অথবা বন্ধুর থাকলে উপকার করেন.Paypal থেকে পরে Payoneer এ ট্রান্সফার করলেই অ্যাকাউন্ট অ্যাক্টিভ হবে। তাতে $25 এর সুবিধা উভই পক্ষ ভোগ করতে পারব সাথে কোন বদনাম হবে না।
zulfikar2050@gmail.com

সি রাম কারবার !

ভাইয়া, কেউ কি আমাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে পারেন? আমি কোন উপায় না পেয়ে এখানে পোস্ট দিলাম। আমি Skrill ও Payza তে অ্যাকাউন্ট খুলতে গিয়ে একটা বিপদে পড়েছি। আমার নামের একটাই অংশ। আমার কোন Last Name নেই। শুধুমাত্র First Name আছে। কিন্তু, এই সাইট দুটোর কোনটিতেই Last Name ছাড়া Sign Up করা যাচ্ছে না। এক্ষেত্রে কেউ কি আমাকে কোন সমাধান দিবেন? এই দুটো ছাড়া অন্য কোন সাইটে ও যদি অ্যাকাউন্ট করে ফ্রীল্যান্সিং সাইট গুলো থেকে বাংলাদেশে পেমেন্ট নিয়ে আসা যায়, সেটা ও জানাবেন Please। তবে অবশ্যই একটা নাম দিয়ে রেজিস্টার করার সুযোগ থাকতে হবে। ধন্যবাদ। সবাই ভালো থাকবেন।

ভাই, আমার পেপাল অ্যাকাউন্ট টি আজ লিমিট হয়ে গেছে। অ্রাকাউন্টে 3$ আছে কিন্তু 220$ পেন্ডিং অবস্থায় আছে । এখন আমি কি করবো বুঝতে পারছি না Please, please, please, help me

First Class Tune.

Onek valo tune……

ভেরিফাই করে ফেল্লাম

i try it Thanks for share …..

vai ami to Payoneer er card paisi active o korsi + paypal e add o korsi. paypal amar Payoneer e 0.03$ er 2ta ammount send korse. but kisudin por dekhi bank add hoynai. r ekhon abr try korle tao nisse na. ekhon ki korte pari?? plz help me….

ভাই আপনার পোস্ট টা আমার সাইটে দেয়া যাবে?

ভাই আপনার পোস্ট টা আমার সাইটে কপি করে দেয়া যাবে?

TNK U BRO………………..

সাজেদুল ভাই আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে গুছিয়ে লেখার জন্য।
আমি আজ সফলভাবে ১০০$ লোড করলাম পেওনিয়ার ৩০$ কেটে নিয়েছে কিন্তু আমি ২৫$ পাবো কখন????
মানে আমি জানতে চাচ্ছি সাধারনত কত দিন সময় লাগে বোনাস পেতে।

সাজিদুল ভাই paypal একাউন্ট ডলার
পাঠানোর জন্য কি মাসটার কার্ড যোগ হওয় সর্ত???

Verify your account

We don’t recognize the device you’re using.
Receive a text
Receive a text

You’ll receive a text message with a security code shortly after you click Contin
মোবাইল নাম্বারের ওখানে আমি কি দিবো please help me my email – mehedihasan200684@gmail.com

You can buy Bank of America account ( us vba ) from http://cheapvccs.com/index.php?route=product/product&product_id=204

verify your us paypal instantly

vai apner number den khub dorker kicu kotha ace please vai

Payoneer mastercard কোথায় আসবে,,,,, কিভাবে তুলবো,,,,,প্লিজ ভাই আমি নতুন,,,একটু হেল্প করেন,,,,

বস আমার একটা পেপাল একাউন্ড আছে তবে ভেরিফাই করা নাই, অপনি কি ভিরিফাই করে দিতে পারবেন

ধন্যবাদ ভাই পোস্টটা খুবই ভালো লাগল। আমি অনেকদিন যাবৎ এরকম একটা পরিপূর্ণ নিয়ম এবং রেফারেল লিংক খুজতেছিলাম। অবশেষে পেয়েও গেলাম। তো ভাই এখনতো আর নিয়ম পরিবর্তন করে নাই প্লিজ একটু বলেন?

vaia apnar ki payoneer er card ta apnar maddome pabo? naki amar thikanay die jabe?
plzzz help me

payoneer card ki basai die jai naki ?? post office theke nie aste hoi ??

Vai Apni ki ai site Usa bank account sell koren http://www.cheapvccs.com

e ?

You must be logged in to post a Tumment.