Quantcast

“Innocence of Muslim” এবার পুরো ছবিটি প্রকাশের চিন্তা ভাবনা করছেন নাকোলা বাসিল

33 টিউমেন্টস 2,308 দেখা প্রিয়
প্রতিবেদন

পবিত্র ইসলাম ধর্ম ও মহানবী স.-কে নিয়ে অবমাননাকর চলচ্চিত্র নির্মাণের জন্য বিশ্বব্যাপী নিন্দিত হওয়া সত্ত্বেও এই ছবির  নির্মাতা নাকোলা বাসিলে (Nakoula Basseley Nakoula)  বলেছেন, তিনি এই ভিডিও তৈরির জন্য দুঃখিত নন।যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার অধিবাসী ৫৫ বছর বয়স্ক এই মিশরিয় কপ্টিক আরো বলেছেন, তিনি পুরো ভিডিওটি প্রকাশের চিন্তাভাবনা করছেন।

বাসিলে আমেরিকার আরবীভাষী রেডিও “সাওয়া”-কে দেয়া এক সাক্ষাতকারে বলেন, “না, আমি দুঃখিত নই।বরং লিবিয়ায় আমেরিকান রাষ্ট্রদূত নিহত হওয়ায় আমি দুঃখিত।”
 
সে আরো বলেন, “আমিই ১৪ মিনিটের এই ভিডিও প্রকাশ করেছি এবং তা ইন্টারনেটে দিয়েছি।আমি পুরো ছবিটি প্রকাশের চিন্তা ভাবনা করছি।কেউই আমার এ ভিডিও নিয়ন্ত্রণ করেনি বা এই ভিডিও নির্মাণে প্রভাবিত করেনি।”

এ ভিডিও প্রকাশের ফলে যুক্তরাষ্ট্রের নাগরিকদের বিরুদ্ধে সহিংসতা দেখা দেয়ায় নিজেকে অপরাধী মনে করছেন কিনা- এ প্রশ্নের উত্তরে বাসিলে বলেন, “হ্যাঁ, আমি নিজেকে অপরাধী মনে করছি।এ বিষয়ের সঙ্গে যুক্তরাষ্ট্রের কোনো সম্পর্ক নেই।

সূত্র: আইআরআইবি।

বার্তা২৪ ডটনেট

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

@নাকোলা পাইলে তরে কি করমু জানিনা……তবে ভর্তা বানান যাইতে পারে। এহনো ভালা আছে ভিডিও ডিলিট কর। নাইলে রে………………………………………

আসুন সবাই মিলে google ও ইউটিউব কে বর্জন করি । পরিবর্তে bing, yahoo,ask ইত্যাদি search ইঞ্জিন ব্যবহার করি

    এখানে ইউটিউব বা গুগলের কোন দায়ভার নেই। আপনি এদেরকে দোষ দিচ্ছেন কেন? আপনার এই কথা বলার মানে হল আপনি IT সম্পর্কে বেশী কিছু জানেন না। জানলে গুগল ও ইউটিউব কে বাদ দেবার কথা বলতেন ন। আজ আপনি যে জানলেন যে আমোদের নবীকে নিয়ে এসব হচ্ছে তাও এদের (গুগল ও ইউটিউব) মাধ্যমে জেনেছেন। ।এসব ফালতু কথা না বলে যারা এসব বানাইসে তাদের বিরুদ্ধে কথা বলেন…………..

    @Fahim Ahammad: Fahim ahmed you r not right..
    its open for all.I.you.she or he….try to Undastand..

নাকোলা বাসিলে তরে মাগুর মাছের পুকুরে ছাড়ি তামাশা দেকতাম চাই । আসরে পতিতাদের সন্তানগুলো যত নষ্টামির মূল ।

vai amio motamuti sob jaiga theke goole k soriye felsi.but ak jaigai atka porsi ar ta holo amar android mobile ekhane ki korbo bojhchi na? vabchi abar symbiyan ba windows kinbo ki na?

Sala tore paile emon pitani pitaitam …

টিটি তে তো কতই বাঘা বাঘা টিউনার আছেন তারা কি পারে না ইউটিউব , গুগল এর মত সাইট বানাতে…তাহলে আর ওদের শরনাপন্ন হতে হত না…

আজ ইসলামের এই অবমাননার জন্য আমরা বিশ্ব মুসলিম রাই দায়ী। কেন তারা আমাদের ধর্মে আঘাত দিবেনা? আমাদের কি ইমান আছে? আমরা কি সুদকর না? আমরা কি হারাম খাই না? আমরা কি আল্লাহর অবাধ্য হচ্ছিনা? তাহলে আল্লাহ আমাদের কি দিয়ে রহম করবে। আমরা নিজেরাই নিজেদের ধর্ম সম্পর্কে সচেতন না।

আর এই জন্য আমাদের দূর্বল ঈমানকে শক্ত করতে হবে। সৌদি আরবের মুসলিম নাম ধারি কাফেরদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। কারন হযরত মুহাম্মদ (স) নিজেই বলেছেন নজদ তথা সৌদী রাজধানী রিয়াদ থেকে শয়তানের শিং বেরুবে। তাই বিশ্ব মুসলিম হুশিয়ার…।

marahim vi,
”আসলে আমরাই দায়ী”। সকল মুসলমানকে এক হতে হবে , তবেই জয়ী হওয়া সম্ভব।

Thanks for your comment.

শ্রদ্ধেয় টিউনার ভাই গণ,
আসসালামু আলাইকুম, হ্যাকার ভাইদের দৃষ্টি আকর্ষণ করে বলছি, আমরা যদি মুসলমান হয়ে থাকি তবে আমাদের উচিত হবে ঈমানের দাবিগুলো এই শয়তান ইহুদীর ইউটিউব এবং গুগল একাউন্ট হ্যাক করা এবং যুক্তরাষ্ট্রের সরকারী ওয়েবসাইট গুলো ডাউন করে দেওয়া।

বিশেষভাবে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি সজিব ভাইকে।

ভাই,
এটাই কি সেই Movie http://www.youtube.com/watch?v=MAiOEV0v2RM
যদি তাই হয় । তাহলে মুসলমানদের কি করা উচিৎ আপনারাই বলুন।( আমার মতে ওদের কে ধরে কোরবানি দেওয়া উচিৎ)

shohel86 ভাইয়া,কুরবাণী বলে ভুল করছেন।কুরবাণী হচ্ছে পবিত্র কাজ।তাই বলতে হবে।ওদের কে ধরে পিটুনি,লাথি,গুতা দিয়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়তে হবে।ব্যাটারা তোরা ইসলাম মানিস না ভাল কথা তাই বলে তোরা অপমান করবি।
shagorerjol ভাইয়ের সাথে আমি একমত।

শালাগরে পাইলে আমি মাইরা বর্তা বানাতাম

হে Allah, নির্মাতা নাকোলা বাসিলেতাকে এবং তার সহযোগিদের destroy করুন।। আমিন।

    @Sharif: আপনি তাদের হেদায়াতের জন্য দোয়া করুন , ধংসের জন্য না

হে আল্লাহ্, প্রিয় রাসূল (সাঃ)-কে ব্যঙ্গ করার ধৃষ্টতা যারা দেখায় তাদের তুমি ধ্বংস করে দাও।

oi salake patanu uchit.sala akta kottar baccha.

প্রিয় টিউনার ভাইয়েরা, এই সব ব্যঙ্গ চিত্র প্রদর্শন করে সারা বিশ্বে যেমন ইসলামের বিরুদ্ধে ইহুদি ও মার্কিল লবি কাজ করছে ………. এর বিরুদ্ধে আওয়াজ তুলতে হবে এবং আমাদের কে সেই যোগ্যতা অর্জন করতে হবে যে আমরা প্রিয় নবী (সাঃ) এর জীবনী সঠিক ভাবে মানুষের কাছে পৌঁছাতে পারি । এই দায়িত্ব আমাদেরকে নিতে হবে । প্রিয় নবী (সাঃ) এর যুগে যেমন কাফের রা শয়তানী কবিতা রচয়িতা করত এবং তার প্রতি উত্তর দিতে সাহাবীরা যেমন সুন্দর সুন্দর কবিতা রচয়িতা করে ইসলামের বাণীকে সবার কাছে সহজ করে তুলে ধরেছিল তেমনি আমাদের কে এই ব্যঙ্গ চিত্র -র প্রতিউত্তর দিতে হবে । প্রিয় নবী (সাঃ) এর জীবনাদর্শ সবার কাছে তুলে ধরে ।

মুসলিমের অন্য ধর্মের বিরুদ্ধে এ ধরনের ছবি বানানোর চিন্তাও হয়তো করে নি। যদি করতো আজ মুসলিমদের নামটা অশান্তি সৃষ্টিকারীদের ১ নং লিস্টে থাকতো।

প্রতিবাদের ভাষা না হয় নাই জানা থাকল, কিন্তু নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে সাহায্য-সমর্থন করতে তো পারি http://www.quraneralo.com/how-we-can-support-our-prophet/ কমপক্ষে সবাই একবার পড়ুন আল্লাই খুশি হবেন।
কারন যে নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে ভালবাসল সে আল্লাহকেই ভালবাসল

আমি বলি Hacking কইরা সব তছনছ কইরা দিন ।

vai amare kew video er link ta ki diben please?

আসলে কি আমি / আমরা মুসলমান ? কোন সার্স ইঞ্জিনই খোঁজে পাওয়া যাবে না ঈমান!

বুলবুল ভাই সাহাবীগণ (রা:) শুধু কবিতা/ বিবৃতিই দেননি এক ইহুদী নবীকে অপমান করে কবিতা লিখার জন্য (নবী (সা:) এর অনুমতি নিয়ে) তাকে হত্যাও করেছিলেন এবং এসময় অন্ধকার সিড়ি দিয়ে নামতে গিয়ে সাহাবীর পা ভেঙ্গেগিয়েছিল এবং নবী করীম (সা:) তাঁর থু-থু মোবারক উক্ত স্থান লাগিয়ে দেওয়ায় সঙ্গে সঙ্গে ভালো হয়ে গিয়েছিল। এরকম আরও ঘটনা আছে।
আর এই শয়তানের বাচ্চা যা করছে শয়তানও আজ পর্যন্ত তার সাহস পায় নাই।

তাই তাকে যে মুসলমান পাবে টুকরো টুকরো করে হত্যা করুন, ভিডিও করুণ ও সেই ছবি উক্ত স্থানে আপলোড করুন। হ্যাকার ভাইগণ ইউ টিউব হ্যাক করে জিহাদে সামিল হোন। নতুবা হাশরে কি জবাব দিবেন?

সোহল ভাইকে বলছি। এর চেয়ে অনেক অনেক নগণ্য কারণেও ইউ টিউব থেকে অনেক ভিডিও তারা নিজেরাই সরিয়ে নিয়েছে যার সঙ্গে পৃথিবীতে গোলযোগের কোন প্রশ্নও ছিল না শুধু তাদের স্বার্থ সংশ্লিষ্ট ছিলনা তাই। সুতরাং প্রযুক্তির দোহাই দিবেন না। তারা ইচ্ছা করিলেই পারে এবং করা উচিৎ। আর আমাদের উচিৎ সব উপায়ে এর বিরুদ্ধে ঝাপিয়ে পরা। জিহাদ শুধু অস্ত্র দিয়ে নয় সর্বস্ব দিয়ই করতে হবে।

আল্লাহ আমাদের তৌফিক দিন ও ক্ষমা করুন। আমীন।

ভাই আমিও হ্যাক করার সাথে একমত | সারা পৃথিবীর সকল অমুসলিম একসাথে হলেও আমাদের ঠেকাতে পারবে না,কারন আমাদের সাথে আল্লাহ এবং আল্লাহর রাসূল রয়েছে | আর ভাই আরেকটা কথা youtube কে ত্যাগ করুন , যে সাইটে আমাদের নবীর অপমাননার ভিডিও রয়েছে সে সাইটে না যাওয়াই ভাল | আমি youtube কে ত্যাগ করেছি,আপনারা ও করুন |

@নাকোলা বাসিলে,তরে আফ্রিকান পিরানহার ডোবাই ফালান উচিৎ

বাসিলে আমেরিকার আরবীভাষী রেডিও “সাওয়া”-কে দেয়া এক সাক্ষাতকারে বলেন, “না, আমি দুঃখিত নই।বরং লিবিয়ায় আমেরিকান রাষ্ট্রদূত নিহত হওয়ায় আমি দুঃখিত।”

সাহস থাকলে কোন মুসলমানের সামনে খারায়া কথাটা ক বেজন্মা!

বাসিলের জন্মের দোষ আছে।

আমার মতে প্রত্যেক ধর্মের পথপ্রদর্শকগণ অবশ্যই সৃষ্টিকর্তার প্রেরিত পুরুষ। সৃষ্টিকর্তার সহায়তা ছাড়া তাঁরা কখনো এত বড় বড় সব ধর্মকে প্রতিষ্ঠিত করতে পারতেন না। তাই তাঁরা যে ধর্মেরই হোক,তাঁদের সম্মান করা একজন সভ্য মানুষের কর্তব্য।এই দায়িত্বজ্ঞানহীন নরপশু যেমন একদিক থেকে ধর্মপ্রাণ মানুষকে কষ্ট দিয়েছে অন্যভাবে বলতে গেলে সে (পরিচালক ও প্রযোজক) নিজের দ্বীনকে ও তার খোদাকে অপমান করেছে, কারণ খোদা তো একজনই। আমার মতে এটা সাম্প্রদায়িক সংঘাত ছড়ানোর একটা ষড়যন্ত্র

You must be logged in to post a Tumment.