Quantcast

আবারও প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস!!

7 টিউমেন্টস 5,390 দেখা প্রিয়
প্রতিবেদন

এবারেও প্রাথমিক শিক্ষা সমাপনি ২০১৪ পরীক্ষার প্রশ্নপত্র পরীক্ষার কয়েকদিন আগেই ফাঁস হল!!

{বিষয়টি নিয়ে সবারই সোচ্ছার হওয়া উচিত। তাই আশা করব মডারেটর পোষ্টটি ডিলিট করবেন না।}

কেউ কি বলতে পারবেন গত ৬/৭ বছরে কোন পাবলিক পরীক্ষার প্রশ্ন পত্র ফাঁস হয়নি? ছোট ছোট কোমলমতি অবুঝ শিশুরা তাদের শিক্ষা জীবনের প্রথম ধাপটিই অতিক্রম করছে ’পরীক্ষার প্রশ্ন পত্র ফাঁস’ নামক রাষ্ট্রীয় ও জঘন্য দুর্নীতির হাত ধরে।

জতিকে কাগজে কলমে A++ মেধাবী করতে সরকার ও মহান সফল শিক্ষা মন্ত্রী দেশের অবুঝ শিশুদের মেধাকে ও তাদের কোমল নীতি বোধকে গলা টিপে হত্যা করে পরীক্ষার ফলাফলে পাশের বন্যা বইয়ে দিয়েে আমাদের A++মেধাবী দেশে ও বিদেশে বাহবা কুড়াতে মরিয়া। সরকার ও শিক্ষা মন্ত্রনালয়ের লোকজন দুর্নীতি-ক্ষমতার লোভে রুগ্ন ও অন্ধ হয়ে ICU এ লাইফ সাপোর্টে থেকে দেশ চালাচ্ছে। আর তাদের এই রোগ দেশের লাখো কোটি ছোট বড় নিস্পাপ ছাত্র-ছাত্রীর মাঝে এইডস ও ক্যান্সার আকারে ছড়িয়ে দিচ্ছে।

আগেও অনেক তদন্ত হয়েছে, ভবিষ্যতেও হবে। আপনারা নিশ্চিত থাকেন কোন দিন এদের বিচার হবে না। জাতির ভাগ্য যদি কিছু হয় তা হতে পারে আইওয়াস।

সত্যিকার অর্থে এই ভূত তাড়াতে যে সরিষা ব্যবহার করা হচ্ছে সেই সরিষাতেই আসল ভূত।

আমরা শিক্ষিত জাতিতে পরিনত হতে বেশি দেরী নেই। সংগ্রামী সরকার আমাদেরকে হাতে হাতে ফলাফল দেখাচ্ছে। বুড়োগুলি মরলেই পৃথিবীতে আমরা ১০০০% শিক্ষিত জাতি।

জাতিকে কি এভাবেই শিক্ষিত করার সপ্ন দেখেছিলেন জাতির জনক?

যারা এখনো প্রশ্নপত্র পাননি তাদের বলে রাখি ফেইসবুক জাতীয় সামাজিক সাইটগুলিতে খুঁজলেই প্রশ্ন পাওয়া যাবে। কেউ আবার বিজ্ঞাপন দিয়ে বিনামূল্যে বিতরন করছেন।

প্রশ্ন পাওয়ার আগে ও পরে আমাদের প্রিয় নাহিদ স্যার ও দেশরত্না সু-সফল প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করতে ভূলবেন না। পারলে তাদেরকে A++ পাওয়ার আগাম রসমলাই পাঠিয়ে দিন।

তারাই তো আমাদের সেবায় এই কাজগুলি করেছেন... । আল্লাহ তাদের লাখো-কোটি বছর হায়াৎ দিন....। সবাই বলুন আমীন......।

primary education

পূর্বে প্রকাশিত এখানে

টিউনার সৌশল মিডিয়া
Ads by Techtunes - tAds
টিউমেন্টস টিউমেন্ট গুলো

Ami apnar sathe ekmot. World er kache dekhano hocche j amra 100% shikhito. But vitore zero. Taito DU admission e ei abostha. Tar por o lojja nei oder……
Evabe pass koranor theke boi dekhe exam deoar sujog dilei to hoi. Tate antoto porikkharthider Exam er ager muhurter cap tuku kome jeto.

    @ভবেশ রায়: apnr sate o ami ekmot… HSC j hare fes holo.. tarpor প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস hosce… K bolbe bolen প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস hosce…? j bolbe se e kharap…

ভাই আপনি ঠিকই বলেছেন।

Very sad news

আমরা পরীক্ষায় পাশ করা জাতিতে পরিনত হচ্ছি

ভাই সেটা আর নতুন কি? কোন্ পরীক্ষার প্রশ্ন ফাঁস হয় না সেটাই বলেন। আগে প্রশ্ন ফাঁস হলেই শিরোনাম আসতো আর এখন ফাঁস না হলেই শিরোনাম আসে।

Aj abaro bangla question out holo. Kal Bangladesh o bisho poricoi er prosno out hoye geche. Eito amader shikkhar man ar amra emoni shikkhito jati.

You must be logged in to post a Tumment.